কবিতা গল্প তুমি // রবি চৌধুরির //গানটি কভার//১০%প্রিয় লাজুক খ্যাঁকের জন্য।। প্রিয়




আসসালামু আলাইকুম


সকলকে শুভেচ্ছা। আশা করি সবাই ভাল আছেন। আলহামদুলিল্লাহ আমি অনেক ভালো আছি

জীবন নামের যুদ্ধ খেলায়
আছে হাসি কান্না
ইলিশ মাছের দোপেঁয়াজি
মা করেছে রান্না

কষ্ট দিলাম দুঃখ দিলাম
দিলাম কত কি
প্লিজ এবার বন্ধ করো
সবাই কান্নাকাটি

বন্ধুরা গতকাল সবাই বেশ মুমূর্ষ অবস্থায় ছিলাম।আমার আত্মকথা সবাইকে বেশ আঘাত করেছে।তবে সত্যি বলছি আপনাদের কে আঘাত দেয়ার জন্য আমি এটা পোস্ট করিনি।শুধুমাত্র বাস্তবতাকে সামনে আনতে চেয়েছি মাত্র।আমি মনে করি এই ঘটনাগুলো সামনে আসা উচিত।নিজেদেরকে আরো বেশি সংশোধনী করার জন্য।পৃথিবীতে কত নির্মম ঘটনা ঘটছে আমাদের অগোচরে।যা কল্পনাকেও হার মানায়।


IMG_20220125_230239.jpg



প্রিয় সহযোদ্ধা বৃন্দ।আমার পোস্ট পড়ে যারা মর্মাহত হয়েছেন তাদের সকলের প্রতি আমি ক্ষমা চেয়ে নিচ্ছি।তবে এটা সত্যি আপনাদের ভালোবাসা পেয়ে আমি ধন্য।আমার বাংলা পরিবারের কাছ থেকে এত ভালোবাসা পাবো এটা প্রত্যাশাও করিনাই কখনো।সত্যিই আপনার আমার বোন আপনারা আমার ভাই আপনার আমার প্রিয় জন আপনারা আমার প্রিয় বন্ধু।যেহেতু কাল আমার দেয়া আঘাতে আপনারা ব্যথিত হয়েছেন। তাই আজ আপনাদের মুখে হাসি ফোটানোর জন্য একটু ভিন্ন রকম আয়োজন নিয়ে এসেছি। আশা করি আপনাদের ভালো লাগবে।



8XnSKpmNsBsZAeJHaINnXOpgduu.jpg



সত্যি কথা বলতে আমি গান গাইতে পারি না।তবে বেসুরে গলায় একটু গুনগুন করি মাত্র।আপনাদের ভাঙ্গা মনকে চাঙ্গা করে দিতে মনোরঞ্জন করতে আমার বেসুরে গলায় একটি সংগীত পরিবেশন করব আপনাদের জন্য।আশা করি খুব বেশি ভালো না লাগলেও খুব বেশি মন্দ লাগবে না।তো চলুন আর দেরি না করে শুরু করা যাক আজকের সংগীত।বিশিষ্ট শিল্পী রবি চৌধুরীর জনপ্রিয় একটি গান কবিতার গল্প তুমি এই গানটি কভার করার চেষ্টা করেছি।


গানের কথাঃ কবিতা গল্প তুমি
শিল্পীঃ রবি চৌধুরী
কভারঃ সেলিনা সাথী

গানের ভিডিও লিংক



20220121_173417.jpg

IMG_20220125_225840.jpg

dropshadow_1629707620635.jpg

আমি সেলিনা সাথী। আমার প্রফেশন, প্রেজেন্টার, ট্রেইনার ও মোটিভেটর। আমি একজন সমাজ কর্মি ও সংগঠক। এছারা ও তৃনমূল নারী নেতৃত্ব সংঘের নির্বাচিত সভাপতি বাংলাদেশ। আমি "নারীসংসদ"
এর প্রতিষ্ঠাতা সভাপতি, ও প্রতিষ্ঠাতা সভাপতি "সাথী পাঠাগার"। আমার লেখা মোট ১০ টি একক ও যৌথ কাব্য গ্রন্থ প্রকাশিত হয়েছে। একুশে বই মেলায় প্রতি বছর একটি করে কাব্য গ্রন্থ প্রকাশের চেস্টা করি। আমার লেখা কাব্যগ্রন্থের মধ্যে "মিস্টি প্রেম" (উপন্যাস), "অশ্রু ভেজা রাত" (কবিতা), "জীবন যখন যেমন" (কবিতা), "একুশের বুকে প্রেম" (কবিতা), "নারীকন্ঠ" (ম্যাগাজিন) অন্যতম।




3zpz8WQe4SNGWd7TzozjPgq3rggennavDx3XPY35pEAVnpq77jw4XPQMecE5Rz5bgPEz1Z1oZLbNW5N67oF5YfojwgQAL2FYSdD4RtUiqqjd7JEiagRSFFDh1UcFPpKDSFF7LXFTUzQazXN5piXY.png


🌼ধন্যবাদ🌼

Sort:  
 2 years ago 

অসাধারণ গেয়েছেন আপু গানটি।আমার কাছে খুবই ভালো লেগেছে।আপনার কন্ঠ বরাবরের মতোই মিষ্টি।শুভকামনা রইলো আপনার জন্য।💝💝

 2 years ago 

ধন্যবাদ আপু মনি
♥♥

 2 years ago 

আপু আপনার এই সংগ্রামময় জীবনের কথা শেয়ার করে অনেক ভালো কাজ করেছিলেন এখান থেকে আমরা অনেক অনুপ্রেরণা পাবো।

গানটি খুব সুন্দর করে গেয়েছেন গিটার এর সাথে বেশ ভালো জুরি ছিলো।

 2 years ago 
আপনার অনুরোধে আবার জীবনের গল্প নিয়ে আসব আগামীতে অনেক অনেক ধন্যবাদ ও শুভকামনা আপনার জন্য♥♥
 2 years ago 

গানটি আমি এই প্রথম আজকেই শুনলাম । তবে আপনার কন্ঠে গানটি শুনে ভালো লাগলো । গিটারের তালে তালে খুব সুন্দর করে গানটি কভার করেছেন আপু । ধন্যবাদ আপনাকে শেয়ার করে নেওয়ার জন্যও গানটি।

 2 years ago 

অনেক অনেক ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানাচ্ছি ভাইয়া চমৎকার মন্তব্য করার জন্য♥♥

 2 years ago 

আপু আপনি একজন রসিক মানুষ। আপনি সবসময় হাসিখুশি ও আনন্দ এবং বিনোদনের মাধ্যমে জীবন যাপন করতে চান।আপনি প্রতিনিয়ত সৃজনশীলতার বহিঃপ্রকাশ ঘটিয়ে চলেছেন যেমন কবিতা মানুষ সেবা এবং বিনোদন জগতে অন্তর্ভুক্ত। আপনার কন্ঠে গান শুনতে পেরে খুবই আনন্দবোধ করছি। আপনার জীবন আরও সুখকর হোক সেটাই কামনা করি। ❤️❤️

 2 years ago 

অনেক অনেক ধন্যবাদ ও শুভকামনা ভাইয়া
♥♥

 2 years ago 

আপু আজকে আপনি অনেক সুন্দর একটি গান কবিতা গল্প তুমি গেয়েছেন শুনে অনেক ভালো লাগলো। এভাবেই এগিয়ে যান আপনার জন্য শুভকামনা রইলো ভালো থাকুন

 2 years ago 

আপনার জন্য অনেক অনেক শুভকামনা ও ধন্যবাদ সেই সাথে অফুরন্ত ভালোবাসা♥♥

 2 years ago 

EZrGNWcrMDNczaEXa66AEJHcKH7nrfa7r2fnEEb26owGbKmVZzVNY38ZTpQGcSKBRTWKQQ1NYenwo9LEQ2PvU7bfyvF5uQyBcpg9GAJ2va...2w7ep3LhhQa9kvWQkCLWjKffNejcyyHjp9ScganhREzkD3tjt9Po5p3UVrueKo7yazdVpNDXMDDSuBxwSR2of5d3Hw7x1SEccV31Hi7jLan7SSYxXeu1BPFSh4.png

আপনি কবিতা অনেক সুন্দর পারেন এটা জানতাম। এখন দেখছি আপনি গানের ক্ষেত্রেও সেরা। সব কিছুতেই আপনার প্রতিভা রয়েছে। এগিয়ে যান অনেক দূর। আপনার জন্য অনেক অনেক শুভকামনা রইলো।

EZrGNWcrMDNczaEXa66AEJHcKH7nrfa7r2fnEEb26owGbKmVZzVNY38ZTpQGcSKBRTWKQQ1NYenwo9LEQ2PvU7bfyvF5uQyBcpg9GAJ2va...2w7ep3LhhQa9kvWQkCLWjKffNejcyyHjp9ScganhREzkD3tjt9Po5p3UVrueKo7yazdVpNDXMDDSuBxwSR2of5d3Hw7x1SEccV31Hi7jLan7SSYxXeu1BPFSh4.png

 2 years ago 
এত চমৎকার মন্তব্য করে আমাকে উৎসাহ প্রদানের জন্য আপনাকে অনেক অনেক ধন্যবাদ ও কৃতজ্ঞতা সেইসাথে অসীম ভালোবাসা সবসময়♥♥
 2 years ago 

অসাধারন হয়েছে আপনার কবিতার লাইন আর গানের কন্ঠ, আপনি আমাদের অহংকার,আমাদের গর্ব । শুভ কামনা রইল আপু

 2 years ago 
খুবই চমৎকার করে উৎসাহ প্রদানের জন্য আপনাকে অনেক অনেক ধন্যবাদ আপনার জন্য অনেক অনেক শুভকামনা রইল♥♥
 2 years ago 
  • আপনার কবিতাগুলো আমার খুবই ভালো লাগে, কিন্তু আজকে আপনার গান শুনে সত্যি মুগ্ধ হয়ে গেলাম। আপনি খুবই সুন্দর গান গেয়েছেন।শুনতে বারবার ইচ্ছা হলো, মন দিয়ে শুনলাম। আপনার জন্য রইল শুভকামনা। পরবর্তীতে আরো সুন্দর সুন্দর গান শুনতে পাবো। এই আশায় রইলাম।
 2 years ago 
বেসুর গলায় গান চেষ্টা করব শোনানোর। অনেক অনেক ধন্যবাদ ও কৃতজ্ঞতা এত চমৎকার মন্তব্য করার জন্য♥♥
 2 years ago 

সব সময় আপনার কবিতাগুলো অসাধারণ লাগে। আজকের গানটি শুনে ভীষণ ভালো লাগলো। আপনার এই গানটি এর আগে কখনও শুনেছে কিনা মনে আসছেনা। কিন্তু আপনার কন্ঠে গানটি খুবই ভালো লাগলো। আমাদের মাঝে এত সুন্দর একটি গান উপস্থাপন করার জন্য অনেক ধন্যবাদ।

 2 years ago 

ধন্যবাদ আপু
♥♥

 2 years ago 

আপু সত্যিই অনেক কিছু শিখিয়ে দিয়েছেন। স্বাধীনতা অর্জনের চেয়ে স্বাধীনতা রক্ষা করা অনেক কঠিন। আমাদের দেশে লাখো মা-বোনের ইজ্জতের বিনিময়ে স্বাধীন রাষ্ট পেয়েছি। আমি মনে করি সেই নারীদের মধ্যে আপনিও একজন। নিজের জীবনের সাথে প্রতিনিয়ত যুদ্ধ করে চলেছে। শেষ পর্যন্ত আবার আমাদের মুখে হাসি ফোটানোর জন্য আমাদেরকেই শোনাচ্ছেন বিজয়ের গান সত্যিই খুবই দারুণ ছিল। তবে আপনি বিষয়গুলো কিভাবে সামলিয়ে নিয়েছেন এক আল্লাহ মাবুদ জানেন। আমাদের মাঝে এখনো রয়ে গেছে রাজাকারদের রক্ত আর সেই রাজাকারদের রক্ত গুলো প্রতিনিয়ত সমাজকে ধ্বংস করে দিচ্ছে। যাইহোক আপু আবেগের বসে অনেক কিছু বলে ফেললাম, কিছু মনে নিবেন না। আমাদের সাথে এত সুন্দর একটি গান শেয়ার করার জন্য আপনার প্রতি রইল আন্তরিক শুভেচ্ছা এবং ভালোবাসা অবিরাম।

 2 years ago 
না ভাইয়া কিছু মনে করিনি আসলে কতটা আবেগ প্লাবিত হলে মানুষ এমনটা বলতে পারে সেটাই অনুভব করছিলাম মাত্র আপনার জন্য অনেক অনেক শুভকামনা রইল♥♥

Coin Marketplace

STEEM 0.19
TRX 0.14
JST 0.030
BTC 59479.71
ETH 3174.48
USDT 1.00
SBD 2.44