ভালোবাসা দিবসের বিশেষ আয়োজন♥এই মন তোমাকে দিলাম গান টি কভার/১০%প্রিয় লাজুক খ্যাঁকের জন্য।



আসসালামু আলাইকুম

অন্তহীন ভালোবাসা এই ভালোবাসা দিবসে।আশাকরি ফাগুনেরাগুন সবার হৃদয় জুড়ে দাউদাউ করছে।করবে নাইবা কেন?? বসন্ত ছুঁয়ে গেছে যে।তাই আবারও কবির ভাষায় বলতে ইচ্ছে করছে ফুল ফুটুক আর নাই ফুটুক আজ বসন্ত।তাই এই বসন্তে কে আরো বেশি প্রাণবন্ত করার জন্যই আমার বাংলা ব্লগের পক্ষ থেকে,,সকলকে বাসন্তী শুভেচ্ছা♥♥


IMG_20220213_213703.jpg



পরিচয় করিয়ে দেই আমার পাশে যে ছেলেটি কে দেখছেন ইতিমধ্যে আরো কয়েকবার তাকে দেখেছেন।ওর নাম সুবর্ণ।কিছুদিন আগে ওর মা মারা গিয়েছে।ওর একটি ছোট বোন আছে নাম সুপ্রভা।ওরা দুই ভাই বোন আমাকে আন্টি ডাকে।এবং ভীষণ ভালোবাসে আমাকে।আমি ওদেরকে মন থেকেই ভালোবাসি।সুবর্ণ রংপুরে পড়াশোনা করে।নীলফামারীতে আসলে আমার বাসায় আড্ডা দেই গিটার নিয়ে।আমি কোনদিন কখনো এভাবে গান গাইতে চাই নি একমাত্র ওর অনুরোধেই এ গান গাওয়া হয়।আজকেও এসে অনেক অনুরোধ করে বলল আন্টি আমার অনুরোধে এই গানটি করতেই হবে তোমাকে।বিশেষ এই ক্ষণে বিশেষ অনুরোধে এই গানটি গাওয়া হলো সুবর্ণের অনুরোধে।বিখ্যাত কণ্ঠশিল্পী সাবিনা ম্যাম এর গান এই মন তোমাকে দিলাম।পরিবেশন করার সাহস এবং স্পর্ধা দেখাতে পেরে নিজেকে অনেক লজ্জিত মনে হচ্ছে।তবে সুবর্ণের অনুরোধই আজকের এই গান গাওয়া।


গানের কথাঃ এই মন তোমাকে দিলাম

কণ্ঠশিল্পীঃ সাবিনা ইয়াসমিন

গানটি কভারকরেছিঃ সেলিনা সাথী

গিটারঃ সুবর্ণ



ভিডিও লিংক



এই মন তোমাকে দিলাম
এই প্রেম তোমাকে দিলাম
এই মন তোমাকে দিলাম
এই প্রেম তোমাকে দিলাম
তুমি চোখের আড়াল হও
কাছে কি'বা দূরে রও
মনে রেখো আমিও ছিলাম
এই মন তোমাকে দিলাম
এই প্রেম তোমাকে দিলাম

বকুলের মালা শুকাবে
রেখে দিবো তার সুরভী
দিন গিয়ে রাতে লুকাবে
মুছো নাকো আমারি ছবি
আমি মিনতি করে গেলাম
তুমি চোখের আড়াল হও
কাছে কি'বা দূরে রও
মনে রেখো আমিও ছিলাম
এই মন তোমাকে দিলাম
এই প্রেম তোমাকে দিলাম

ভালোবেসে আমি বারে বার
তোমারি ওই মনে হারাবো
এ জীবনে আমি যে তোমার
মরনেও তোমারি রবো
তুমি ভুলোনা আমার নাম
তুমি চোখের আড়াল হও
কাছে কি'বা দূরে রও
মনে রেখো আমিও ছিলাম
এই মন তোমাকে দিলাম
এই প্রেম তোমাকে দিলাম
তুমি চোখের আড়াল হও
কাছে কি'বা দূরে রও
মনে রেখো আমিও ছিলাম
এই মন তোমাকে দিলাম
এই প্রেম তোমাকে দিলাম

আশাকরি আপনাদের ভাল লেগেছে।ভালোবাসা দিবসে ভালোবেসে সবার মন রাঙিয়ে দেয়ার জন্যই এই বিশেষ আয়োজন।ভালোবাসায় ভরে উঠুক সবার হৃদয় আঙ্গিনা। এই প্রত্যাশায় আজকের মত এখানেই

♥♥

dropshadow_1629707620635.jpg

আমি সেলিনা সাথী। আমার প্রফেশন, প্রেজেন্টার, ট্রেইনার ও মোটিভেটর। আমি একজন সমাজ কর্মি ও সংগঠক। এছারা ও তৃনমূল নারী নেতৃত্ব সংঘের নির্বাচিত সভাপতি বাংলাদেশ। আমি "নারীসংসদ"
এর প্রতিষ্ঠাতা সভাপতি, ও প্রতিষ্ঠাতা সভাপতি "সাথী পাঠাগার"। আমার লেখা মোট ১০ টি একক ও যৌথ কাব্য গ্রন্থ প্রকাশিত হয়েছে। একুশে বই মেলায় প্রতি বছর একটি করে কাব্য গ্রন্থ প্রকাশের চেস্টা করি। আমার লেখা কাব্যগ্রন্থের মধ্যে "মিস্টি প্রেম" (উপন্যাস), "অশ্রু ভেজা রাত" (কবিতা), "জীবন যখন যেমন" (কবিতা), "একুশের বুকে প্রেম" (কবিতা), "নারীকন্ঠ" (ম্যাগাজিন) অন্যতম।




3zpz8WQe4SNGWd7TzozjPgq3rggennavDx3XPY35pEAVnpq77jw4XPQMecE5Rz5bgPEz1Z1oZLbNW5N67oF5YfojwgQAL2FYSdD4RtUiqqjd7JEiagRSFFDh1UcFPpKDSFF7LXFTUzQazXN5piXY.png


🌼ধন্যবাদ🌼

Sort:  
 2 years ago 

আপু আপনার মিষ্টি গলায় অনেক সুন্দর একটি গান গেয়ে আমাদের মাঝে উপহার দিয়েছেন। আপনি যেমন ভালো কবিতা আবৃত্তি করেন তেমনি ভালো গান করেন। আপনি অনেক সুন্দর একটি গান গেয়ে আমাদের সকলের মাঝে উপহার দিয়েছেন এ জন্য আপনাকে ধন্যবাদ জানাচ্ছি। আপনার জন্য অনেক অনেক শুভকামনা ও ভালোবাসা রইল আপু। ♥️♥️♥️♥️♥️♥️

 2 years ago 
অনেক অনেক ধন্যবাদ ও শুভকামনা জানাচ্ছি এত চমৎকার করে মন্তব্য করে পাশে থাকার জন্য সেইসাথে উৎসাহ প্রদানের জন্য♥♥
 2 years ago 

ওয়াও আপনি এতো সুন্দর করে গান গাইতে পারেন আপনার কোকিল কন্ঠে গানটি শুনে সত্যিই মুগ্ধ হয়ে গেছি। ভিডিওটি খুবই চমৎকার ছিল। এই গানটি অনেকদিন সোনা হয় না এটি আমার অনেক প্রিয় একটি গান। আপনার মুখ থেকে আমি মনে হয় প্রথম গান শুনলাম এবং প্রথম গানে আমি মুগ্ধ। অনেক সুন্দর করে গানটি আপনি আমাদের মাঝে কভার করেছেন। আপনাকে অসংখ্য ধন্যবাদ এমন সুন্দর একটি পোস্ট আমাদের মাঝে শেয়ার করার জন্য ❤️❤️

 2 years ago 
অনেক অনেক ধন্যবাদ এত চমৎকার করে মন্তব্য করে আমাকে উৎসাহ প্রদানের জন্য

♥♥

 2 years ago 

আসলে আপনি নতুন নতুন চমক দেখান। আমি এতদিন আপনার সম্পর্কে জানতাম আপনি একজন ভালো লেখক এবং কবি। আজ আপনার পোস্টটি মাধ্যমে জানতে পারলাম আপনি শুধু ভালো লেখক এবং কবি নন একজন ভালো গায়িকাও বটে। আপনার কন্ঠে গানটি খুবই অসাধারণ লাগছে। আপনি খুব সুন্দর করে মিষ্টি কন্ঠে গানটি আমাদের মাঝে পরিবেশন করেছেন। গানটা আমার খুব প্রিয়। আপনাকে অনেক অনেক ধন্যবাদ জানাই। ভাল থাকবেন।

 2 years ago 
এত সুন্দর করে মন্তব্য করে আমাদের উৎসাহ দেয়ার জন্য আপনাকে অনেক অনেক ধন্যবাদ ও কৃতজ্ঞতা জ্ঞাপন করছি ভালো থাকবেন সব সময়♥♥
 2 years ago 

EZrGNWcrMDNczaEXa66AEJHcKH7nrfa7r2fnEEb26owGbKmVZzVNY38ZTpQGcSKBRTWKQQ1NYenwo9LEQ2PvU7bfyvF5uQyBcpg9GAJ2va...2w7ep3LhhQa9kvWQkCLWjKffNejcyyHjp9ScganhREzkD3tjt9Po5p3UVrueKo7yazdVpNDXMDDSuBxwSR2of5d3Hw7x1SEccV31Hi7jLan7SSYxXeu1BPFSh4.png

আপনার গাওয়া গানটা আমার অনেক পছন্দের একটি গান। আপনি অসাধারণ গেয়েছেন। কবিতার পাশাপাশি আপনি অনেক সুন্দর গান ও করেন দেখা যাচ্ছে। চালিয়ে যান, আপনার জন্য অনেক অনেক শুভকামনা রইলো।

EZrGNWcrMDNczaEXa66AEJHcKH7nrfa7r2fnEEb26owGbKmVZzVNY38ZTpQGcSKBRTWKQQ1NYenwo9LEQ2PvU7bfyvF5uQyBcpg9GAJ2va...2w7ep3LhhQa9kvWQkCLWjKffNejcyyHjp9ScganhREzkD3tjt9Po5p3UVrueKo7yazdVpNDXMDDSuBxwSR2of5d3Hw7x1SEccV31Hi7jLan7SSYxXeu1BPFSh4.png

 2 years ago 

ধন্যবাদ
♥♥

 2 years ago 

খুব সুন্দর একটি গান বেছে নিয়েছেন, শুনে বেশ ভালো লাগলো, গিটারের স্কেল আরেকটু হাই হলে ভয়েজের সাথে একদম মিলে যেত, তবুও সব মিলিয়ে আমি ইনজয় করেছি। আপনার জন্য রইল অনেক অনেক শুভকামনা।

115.png

 2 years ago 

ধন্যবাদ
♥♥

সুন্দর ভাবে কভার ফটৌ উপাস্থাপন, আর সঠিক মাত্রার আয়োজন। সব মিলে সুন্দর থকলেও,একটুও দাড়াবার যো পাইলামনা।সুন্দর ছিল।

 2 years ago 

অনেক অনেক ধন্যবাদ
♥♥

 2 years ago 

একটা বিষয় প্রথমেই শুনে মন খারাপ হয়ে গেল সেটা হচ্ছে ওই ভাইয়াটার মা মারা গিয়েছে।
তবে গানটা অনেক ভালো লেগেছে যেন কোকিল কন্ঠ গলা। কারো মন খারাপ থাকলে তার মন ভালো করে দেওয়ার জন্য যথেষ্ট ছিল।

 2 years ago 
অনেক অনেক ধন্যবাদ ও কৃতজ্ঞতা প্রকাশ চমৎকার মন্তব্য করে পাশে থাকার জন্য♥♥
 2 years ago 

ভালোবাসার দিনে আপু তোমার জন্য অনেক অনেক ভালোবাসা রইলো। আপু তুমি অসাধারণ গান টা গেয়েছো। আমার কাছে অনেক ভালো লেগেছে আপু মনি। আপু তোমার জন্য অনেক অনেক ভালোবাসা রইলো।❤️

 2 years ago 
তোমার জন্য অন্তহীন ভালোবাসা আপু সব সময় ভালো থেকো সুখে থেকো চিরদিন♥♥
 2 years ago 

আমার খুবই প্রিয় একটা গানের কভার করেছেন আপনি। আমি নিজেও চিন্তা করেছি এই গানটিকে সবার সাথে শেয়ার করব। আপনার কন্ঠে এবং গিটারের সুরে খুব অসাধারণ লেগেছে। উনি খুব ভালো গিটার বাজাতে পারে। আপনাদের দুজনের জন্য শুভ কামনা রইল। এত অসাধারন একটি গানের কভার করার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ।

 2 years ago 

ধন্যবাদ ভাইয়া
♥♥

 2 years ago 

আপু ভালোবাসা দিবস উপলক্ষে আপনি আমার প্রিয় একটি গান গিয়েছেন। গানের লিরিক্স গুলো সত্যি অসাধারণ। আরো বেশি অসাধারণ হয়েছে আপনি যখন এই গানটি গেয়েছেন। ভালোবাসা দিবস উপলক্ষে আমার অন্তরের অন্তস্থল থেকে আপনার জন্য ভালোবাসা রইলো আপু। ভাল থাকবেন সুস্থ থাকবেন।

 2 years ago 
ভালোবাসা দিবসে অন্তহীন ভালোবাসা আপনার জন্য এভাবেই পাশে থাকবেন এই প্রত্যাশা রেখে গেলাম ভালো থাকবেন সুখে থাকবেন শান্তিতে থাকবেন ভালোবাসা অবিরাম♥♥

Coin Marketplace

STEEM 0.19
TRX 0.14
JST 0.029
BTC 66391.72
ETH 3189.14
USDT 1.00
SBD 2.60