You are viewing a single comment's thread from:

RE: আমার বাংলা ব্লগ কবিতা উদ্যোগ || অণু কবিতার আসর - ১১৯

in আমার বাংলা ব্লগ11 months ago

ক্লান্ত ভীষণ ক্লান্ত আমি
জরাজীর্ণ আজ,
বিষন্নতার অমানিশায়
কপালে করুন।

পথ পানে চেয়ে আছি
আসবে তুমি কবে,,
অশান্ত এই বুকের মাঝে
শান্ত হয়ে রবে।

বিপন্ন সেই ভালোবাসায়
ফোটাবে আবার ফুল,,
নদী যেমন ফিরে পায়
তার দুই কুল।
জাক মুছে যাক জীবন থেকে
দুজনারি ভুল।

ভালোবাসার নিবিড় ছোঁয়ায়
ক্লান্তি যাবে মুছে,
অপবাদের গ্লানিগুলো
যাবে এবার ঘুচে।
♥♥

Sort:  
 11 months ago 

অনেকদিন পর আপনার লেখা কবিতা পড়ে হৃদয় জুড়িয়ে গেল আপু। সত্যি আপু আপনার লেখা কবিতা চমৎকার হয়েছে। কবিতার লাইন গুলো দারুন ছিল।

 11 months ago 

ধন্যবাদ আপু উৎসাহ দেওয়ার জন্য♥

 11 months ago 

আপনার কবিতা পড়ে মুগ্ধ হয়েছি।

 11 months ago 

আমি ধন্য। খুশি হহলাম।ভালোবাসা অবিরাম♥♥

 11 months ago 

আন্টি অনু কবিতা লিখতে বসে একদম পূর্ণাঙ্গ কবিতা লিখে ফেলেছেন। বেশ ভালো লাগলো কবিতাটি পড়ে। অসংখ্য ধন্যবাদ আন্টি আপনাকে।

Posted using SteemPro Mobile

 11 months ago 

কবিতাটি মনোযোগ সহকারে পড়ে উপলব্ধি করার জন্য অসংখ্য ধন্যবাদ।আসলে সব রকম হতাশাকে আশায় রুপ দেয়াই আমার কাজ।আর তাই সবসময় পজেটিভ থিঙ্কিং করি।♥♥

Coin Marketplace

STEEM 0.19
TRX 0.16
JST 0.030
BTC 63312.28
ETH 2601.44
USDT 1.00
SBD 2.79