You are viewing a single comment's thread from:

RE: আমাদের সকলের প্রিয় সাথী ম্যাডামের ডিজিটাল আর্ট||১০% @shy-fox এর জন্য বরাদ্দ

সত্যিই আমি অভিভূত হয়ে গেলাম আপনার অংকন দক্ষতা দেখে।আপনার অংকন গুলো যতই দেখছি ততই মুগ্ধ হচ্ছি।আপনি হুহুহু আমার এই ছবিটা কে বানিয়ে দেখিয়েছেন সত্যি নীল নীলাঞ্জনা হয়ে গেলাম।আপনি এত চমৎকার একটি আয়োজন আমার জন্য করেছেন এর জন্য আমি আপনার কাছে চির কৃতজ্ঞ।আপনার উত্তরোত্তর সমৃদ্ধি কামনা করছি।অনেক অনেক ভালোবাসা আপনার জন্য♥সত্যিই আপনার হাতের এই ডিজিটাল আর্টটি আমার কাছে অনেক প্রিয়। অনেক ভালো লাগার একটি বিষয়।
IMG_20220225_101445.jpg

Sort:  
 2 years ago 

আপনাকে অসংখ্য ধন্যবাদ এত সুন্দর মন্তব্য করার জন্য আসলে আমি প্রথমত আমি বুঝতে পারছিলাম না সঠিকভাবে পারব কি পারব না।আপনি আমাকে বিশ্বাস দিয়েছেন যে আমি পারব। আপনার বিশ্বাসের মাধ্যমে আমি সফলভাবে সম্পন্ন করতে পেরেছি। ধন্যবাদ এভাবে উৎসাহ দেওয়ার জন্য

Coin Marketplace

STEEM 0.18
TRX 0.13
JST 0.028
BTC 57531.86
ETH 3051.26
USDT 1.00
SBD 2.29