১০০ স্টিম পাওয়ার আপ

in আমার বাংলা ব্লগlast year

সসালামু আলাইকুম

গত ২ মাস আগে আমি এই প্লাটফর্মে 5000 স্টিম পাওয়া করতে সক্ষম হয়েছি । টার্গেট ডিসেম্বর সিজন ৩ এর পাওয়ার আপ প্রতিযোগিতায় আপনাদেরকে স্বাগত জানাচ্ছি। আশা করি সকলেই ভালো আছেন। আলহামদুলিল্লাহ আমি অনেক ভালো আছি। আমার বাংলা ব্লগে পাওয়ার আপ প্রতিযোগিতায় অংশগ্রহণ করতে পেরে নিজেকে অনেক ভাগ্যবতী বলে মনে করছি। এভাবে নিয়মিত পাওয়ার অ্যপের মাধ্যমে আমি আমার অবস্থানকে আরো শক্তিশালী করতে এই ধারাকে অব্যাহত রাখার চেষ্টা করব ইনশাআল্লাহ।



তাই সমস্বরে বলতে চাই
নিয়মিত পাওয়ার আপ করি
সক্ষমতা বৃদ্ধি করি


20230429_121354_0000.png




আমরা জানি ইতিমধ্যেই টার্গেট ডিসেম্বরে সিজন ৩ চালু হয়ে গেছে। আজ আমি আমার নতুন টার্গেট সেট করতে চাই।। আমি আগামী ডিসেম্বর মাসের মধ্যে ৮০০০ স্টিম পাওয়ার বানাতে ইচ্ছুক । ইতিমধ্যে আমি ৬১১৮ এসপি করতে সক্ষম হয়েছি। প্রতি সপ্তাহে একটি নির্দিষ্ট এমাউন্টের পাওয়ার বৃদ্ধি করতে না পারলেও ধীরে ধীরে আমার টার্গেটে পৌঁছে যাব ইনশাআল্লাহ।


এসপ্তাহে আমার ওয়ালেটে ৬০১৮ স্টিম পাওয়ার ছিল। আজ আমি ১০০ স্টিম পাওয়ার আপ করলাম।
বর্তমানে আমার ওয়ালেটে ৬১১৮ স্টিম পাওয়ার বৃদ্ধি করেছি সেটির পর্যায়ক্রমিক স্টেপগুলো নিম্নে দেওয়া হলঃ


Screenshot_2023-06-19-14-48-22-89_40deb401b9ffe8e1df2f1cc5ba480b12.jpg

siam 2.png

Screenshot_2023-06-19-14-48-54-07_40deb401b9ffe8e1df2f1cc5ba480b12.jpg

siam 2.png

Screenshot_2023-06-19-14-49-38-92_40deb401b9ffe8e1df2f1cc5ba480b12.jpg

image.png


dropshadow_1629707620635.jpg

আমি সেলিনা সাথী। আমার প্রফেশন, প্রেজেন্টার, ট্রেইনার ও মোটিভেটর। আমি একজন সমাজ কর্মি ও সংগঠক। এছারা ও তৃনমূল নারী নেতৃত্ব সংঘের নির্বাচিত সভাপতি বাংলাদেশ। আমি "নারীসংসদ"
এর প্রতিষ্ঠাতা সভাপতি, ও প্রতিষ্ঠাতা সভাপতি "সাথী পাঠাগার"। আমার লেখা মোট ১০ টি একক ও যৌথ কাব্য গ্রন্থ প্রকাশিত হয়েছে। একুশে বই মেলায় প্রতি বছর একটি করে কাব্য গ্রন্থ প্রকাশের চেস্টা করি। আমার লেখা কাব্যগ্রন্থের মধ্যে "মিস্টি প্রেম" (উপন্যাস), "অশ্রু ভেজা রাত" (কবিতা), "জীবন যখন যেমন" (কবিতা), "একুশের বুকে প্রেম" (কবিতা), "নারীকন্ঠ" (ম্যাগাজিন) অন্যতম।





🌼ধন্যবাদ🌼

Sort:  
 last year 

আগামী ডিসেম্বরের মধ্যে আপনি ৮০০০ স্টিম বানাতে ইচ্ছুক, আপনার এই নতুন টার্গেট দেখে খুব ভালো লেগেছে। ইতিমধ্যে আপনি ৬১১৮ এসপি করতে সক্ষম হয়েছেন, এটা দেখে খুব ভালো লেগেছে। আপনি নিজের লক্ষ্যে পৌঁছানোর জন্য অনেক বড় স্টিমের পাওয়ার আপ করেছেন। আপনি যদি এভাবে প্রতিনিয়ত পাওয়ার আপ করেন তাহলে খুব তাড়াতাড়ি নিজের লক্ষ্যে পৌঁছাতে পারবেন। ধারাবাহিকতা বজায় রেখে এভাবেই এগিয়ে যান।

 last year 

দোয়া করবেন আপু। এভাবেই যেন আস্তে আস্তে করে এগিয়ে যেতে পারি আমার কাঙ্খিত লক্ষ্যে।♥♥

 last year 

আপু প্রথমে আপনাকে ধন্যবাদ জানাই গত দুই মাসে আপনি ৫ হাজার স্টিম পাওয়ার আপ করেছেন এই জন্য। আপনার নতুন টার্গেট এখন ডিসেম্বরের মধ্যে ৮০০০ এসপি পাওয়ার আপ করা। আপনি যেভাবে পাওয়ার আপ করে যাচ্ছেন খুব তাড়াতাড়ি আপনি ৮ হাজার এসপি পাওয়ার আপ করে ফেলবেন। আসলে দীর্ঘমেয়াদি কাজ করতে হলে আমাদের সকলের পাওয়ার আপ করা অনেক জরুরী। ঠিক বলেছেন আপু এখানে পাওয়ার আপ কনটেস্টে জয়েন করা আমাদেরও ভাগ্যের ব্যাপার এবং আমি নিজেও ভাগ্যবান মনে করি। পাওয়ার আপ মানে নিজে করা এবং অন্যকে উৎসাহিত করা।

 last year 

এভাবেই দোয়া করবেন। আমি যেন নিয়মিত পাওয়ার আপ করার মাধ্যমে আমার কাঙ্খিত লক্ষ্যে পৌঁছাতে পারি।♥♥

 last year 

বাপরে বাপ একসাথে কতগুলো স্টিম পাওয়ার আপ করলেন আপু। ১০০ স্টিম পাওয়ার আপ মানেই তো নিজের একাউন্টের সক্ষমতা আরো দুই গুণ বাড়িয়ে দেওয়া। শুভকামনা রইল আপু আপনার প্রতি।

 last year 

ধন্যবাদ আপু সুন্দর মন্তব্য করে আমাকে অনুপ্রাণিত করার জন্য♥♥

 last year 

আমার অনেক ভালো লাগলো আপনার এই পাওয়ার বৃদ্ধি করা দেখে। আজ আমাদের মাঝে আপনি ৩০০ স্টিম পাওয়ার বৃদ্ধি করে দেখিয়েছেন। আমরা জানি প্লাটফর্মে আমাদের কাজ করতে হলে অবশ্যই পাওয়ার থাকা প্রয়োজন। আর যে যত বেশি পার বৃদ্ধি করতে পারবে তার জন্য অনেক সুবিধা থাকবে। এত বেশি পাওয়ার বৃদ্ধি করে আমাদের উৎসাহ প্রদান করার জন্য ধন্যবাদ আপু

 last year 

একাউন্টঃ @selinasathi1
পাওয়ার বৃদ্ধিঃ = 1.66168%

 last year 

ওয়াও! আপনি অনেক বড় একটি এমাউন্ট এর পাওয়ার আপ করেছেন আপু। আপনি ১০০ স্টিম পাওয়ার আপ এর মাধ্যমে ৬১১৮+ এসপি তে পৌঁছে গেলেন। আশা করি পাওয়ার আপ এর ধারাবাহিকতা বজায় রেখে খুব শীঘ্রই আপনার কাঙ্খিত লক্ষ্য অর্জন করতে সক্ষম হবেন। আপনার জন্য শুভকামনা রইল।

Coin Marketplace

STEEM 0.18
TRX 0.16
JST 0.030
BTC 62410.74
ETH 2445.09
USDT 1.00
SBD 2.67