আমার বাংলা ব্লক প্রতিযোগিতা নিয়ে কবিতা | কবিতার নাম: আমার বাংলা ব্লক | @selinasathai1

১০ই জ্যৈষ্ঠ ১৪২৮

২৮শে জুন ২০২১ খ্রি:


♥আমার বাংলা ব্লগ♥
সেলিনা সাথী

আমার বাংলা ব্লগ এর
প্রথম কনটেষ্ট
তেলে ভাজা রেসিপির
আহ্ কি দারুন টেষ্ট!!

প্রতিযোগীরা সকলেই
টপ অফ দ্যা বেষ্ট।
বুকের ভিতর আনচান
তাই নিচ্ছি রেষ্ট।

অঝোর ধারয় ঝরছে আজ
বৃষ্টি রিমঝিম,
প্রথম স্হান অধিকারী
ত্রিশ স্টিম।

বুকটা কাঁপছে থরথর
খাচ্ছি হিমসিম
দ্বিতীয় স্হান অধিকারী
বিশ স্টিম।

অস্হিরতায় কাটছে সময়
খাচ্ছি যা তা নিম
তৃতীয় স্হান অধিকারী
দশ স্টিম।

ফলাফলের অপেক্ষায়
সইছে না আর তর
সারাটিক্ষন মনের ভিতর
করছে ধরফর।

আমার বাংলা ব্লগ এর
প্রথম কনটেষ্ট
ভাল হয়েছে, হবে আরো
আসছে যা তা নেকষ্ট।

received_165270685586437.jpeg



FB_IMG_1624872929966.jpg

আমি সেলিনা সাথী। আমার প্রফেশন, প্রেজেন্টার, ট্রাইনার ও মোটিভেটর। আমি একজন সমাজ কর্মি ও সংগঠক। এছারা ও তৃনমূল নারী নেতৃত্ব সংঘের নির্বাচিত সভাপতি, বাংলাদেশ। আমি "নারীসংসদ" সংগঠেন প্রতিষ্ঠাতা সভাপতি, ও প্রতিষ্ঠাতা সভাপতি "সাথী পাঠাগার"। আমার লেখা মোট ১০ টি একক ও যৌথ কাব্য গ্রন্থ প্রকাশিত হয়েছে। একুশে বই মেলায় প্রতি বছর একটি করে কাব্য গ্রন্থ প্রকাশের চেস্টা করি। আমার লেখা কাব্যগ্রন্থের মধ্যে "মিস্টি প্রম" (উপন্যাস), "অশ্রু ভেজা রাত" (কবিতা), "জীবন যখন যেমন" (কবিতা), "একুশের বুকে প্রম" (কবিতা), "নারীকন্ঠ" (ম্যাগাজিন) অন্যতম।



কবিতাটি উৎসগ করলাম
@amarbanglablog
@hafizullah


Cc:

@steemitblog
@steemcurator01
@steemcurator02
@stephenkendal



🌼ধন্যবাদ🌼



Sort:  
 3 years ago 

সত্যি বলছি আমি খুবই মজা পেয়েছি কবিতাটি পড়ে, কারন উক্ত বিষয়ে আপনার তাৎক্ষনিক ভাবনা এবং তা নিয়ে কবিতা লেখা খুব সহজ বিষয় না। খুবই ভালো হয়েছে। ধন্যবাদ কমিউনিটি নিয়ে কিছু উপহার দেয়ার জন্য।

 3 years ago 

অসংখ্য ধন্যবাদ।কমিউনিটি কে কিছু দিতে পারলে আমাকেও ভাল লাগবে। আশা করি আগামী কাল আরো কিছু দেওয়ার চেষ্টা করবো। আপনাদের সহযোগীতা আমার অনুপ্রেণা হয়ে থাকবে।

 3 years ago 

আমরাও ভালো কিছুর অপেক্ষায় রইলাম।

 3 years ago 

শুভ কামনা

 3 years ago 

কবিতাটি অনেক সুন্দর হয়েছে।

 3 years ago 

অসংখ্য ধন্যবাদ

 3 years ago 

অনেক সুন্দর হয়েছে কবিতাটি। একদম ঠিক বলেছেন। প্রতিটি প্রতিযোগিদের মধ্যে একটা উত্তেজনা থাকে। এটাই স্বাভাবিক। কোনো প্রতিযোগিতায় অংশগ্রহণ করলে সকল প্রতিযোগীর মধ্যে আপনার মত ভাবনা উদয় হওয়া ন্যাচারাল। ধন্যবাদ সুন্দর কবিতা শেয়ার করার জন্য

 3 years ago 

ঠিক বলেছেন। শুভ কামনা!!♥

অনেক সুন্দর কবিতা, পড়ে খুব ভালোই লেগেছে। ধন্যবাদ অনেক সুন্দর একটি কবিতা আমাদের মাঝে শেয়ার করার জন্য।

 3 years ago 

ধন্যকাদ। শুভ কামনা

 3 years ago 

চালিয়ে যান , দারুন হয়েছে :)

 3 years ago 

ধন্যবাদ

Coin Marketplace

STEEM 0.19
TRX 0.13
JST 0.029
BTC 58000.61
ETH 3105.20
USDT 1.00
SBD 2.42