পাওয়ার আপ কন্টেস্ট || Power up contest || আমার বাংলা ব্লগ কমিউনিটি।

in আমার বাংলা ব্লগ3 years ago

আসসালামু আলাইকুম

শক্ত হাতে হাল ধরেছি
চিত্তে অনেক জোর
পাওয়ার আপের গুরুত্বটা
কেটে দিয়েছে ঘোর।।

20211110_171421_0000.png

নিয়মিত পাওয়ার আপ করি
সক্ষমতা বৃদ্ধি করি

আশা করি আপনারা সকলে খুব ভালো আছেন। আলহামদুলিল্লাহ আমি অনেক ভালো আছি।। আমি টার্গেট ডিসেম্বরকে সামনে রেখে আগেও পাওয়ার আপ করেছি। আজ আবার ১৫০ স্টিম পাওয়ার আপ সম্পূর্ণ করলাম।

siam,.png

আমার বাংলা ব্লগ কর্তৃক আয়োজিত এই পাওয়ার আপ প্রতিযোগিতার ঘোষণা দিয়েছেন @rex-sumon
ভাইয়াকে মনের অন্তস্থল থেকে কৃতজ্ঞতা ও ধন্যবাদ জানাই।এত চমৎকার একটি প্রতিযোগিতার আয়োজন করার জন্য।।
আমি এই প্রতিযোগিতায় অংশগ্রহণ করতে পেরে অনেক আনন্দিত বোধ করছি।।

siam,.png

মনে হচ্ছে হাটি হাটি পাপা করে বেড়ে উঠতেছি। আমি প্রতি সপ্তাহের ছোট ছোট পাওয়ারা আপ না করে একবারে একটু বড় পাওয়ার আপ করার চেষ্টা করি।তাই আজ আমি ১৫০ (একশত পঞ্চাশ) স্টিম পাওয়ারআপ করেছি । যার স্ক্রিনশটগুলো আপনাদের সাথে শেয়ার করছি।

siam,.png

IMG_20211110_161005.jpg

এটি আমার পাওয়ার আপ করার আগের স্ক্রিনশট

IMG_20211110_161429.jpg

IMG_20211110_155935.jpg

IMG_20211110_214747.jpg

এবং এটি পাওয়ার আপ করার পর এর স্ক্রিনশট।আলহামদুলিল্লাহ ১৫০ (একশত পঞ্চাশ) স্টিম পাওয়ার আপ হয়ে গেছে।

20211110_171421_0000.png

siam,.png

আপনারা সকলেই দোয়া করবেন আমি যেন আমার টার্গেট ডিসেম্বরে টার্গেট অনুযায়ী আমার সক্ষমতা বৃদ্ধি করতে পারি।।
আবারো আমার বাংলা ব্লগের সবাইকে ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানিয়ে
পাওয়ার আপ কনটেস্টে অংশগ্রহণ করলাম।।আমি নিজেও চাই আমার সক্ষমতা বৃদ্ধি হোক।আমি এক নতুন আমিতে রুপান্তরিত হই।।ইনশাআল্লাহ এই পাওয়ার আপ প্রক্রিয়া চলমান থাকবে।।
পরিশেষে আবারো সকলকে আহ্বান জানাই

নিয়মিত পাওয়ার আপ করি
সক্ষমতা বৃদ্ধি করি♥♥

আজকের মত এখানেই বিদায় নিচ্ছি ভাল থাকবেন সুস্থ থাকবেন শুভকামনা সবসময়।।

siam,.png

IMG_20210830_110535.jpg


siam,.png

dropshadow_1629707620635.jpg

আমি সেলিনা সাথী। আমার প্রফেশন, প্রেজেন্টার, ট্রাইনার ও মোটিভেটর। আমি একজন সমাজ কর্মি ও সংগঠক। এছারা ও তৃনমূল নারী নেতৃত্ব সংঘের নির্বাচিত সভাপতি, বাংলাদেশ। আমি "নারীসংসদ" সংগঠেন প্রতিষ্ঠাতা সভাপতি, ও প্রতিষ্ঠাতা সভাপতি "সাথী পাঠাগার"। আমার লেখা মোট ১০ টি একক ও যৌথ কাব্য গ্রন্থ প্রকাশিত হয়েছে। একুশে বই মেলায় প্রতি বছর একটি করে কাব্য গ্রন্থ প্রকাশের চেস্টা করি। আমার লেখা কাব্যগ্রন্থের মধ্যে "মিস্টি প্রম" (উপন্যাস), "অশ্রু ভেজা রাত" (কবিতা), "জীবন যখন যেমন" (কবিতা), "একুশের বুকে প্রম" (কবিতা), "নারীকন্ঠ" (ম্যাগাজিন) অন্যতম।



Cc:

@rme
@blacks


3zpz8WQe4SNGWd7TzozjPgq3rggennavDx3XPY35pEAVnpq77jw4XPQMecE5Rz5bgPEz1Z1oZLbNW5N67oF5YfojwgQAL2FYSdD4RtUiqqjd7JEiagRSFFDh1UcFPpKDSFF7LXFTUzQazXN5piXY.png


🌼ধন্যবাদ🌼

Sort:  
 3 years ago 

অনেক বড়ো এমাউন্ট পাওয়ার আপ করেছেন আপু।দেখে ভালো লাগলো।আপনার জন্য শুভকামনা রইলো।

 3 years ago 

নিজের সক্ষমতা বৃদ্ধি করি
বেশি বেশি পাওয়ার আপ করি♥♥

 3 years ago 

পাওয়ার আপ করলে নিজের ক্ষমতা বৃদ্ধি পায়। আর পাওয়ার আপ করার মাধ্যমে নিজের শক্তি অর্জন করা হয়। তাই আপনার পাওয়ার আপ দেখে আমার খুবই ভালো লাগলো। আপনার জন্য অনেক অনেক শুভকামনা রইল।

 3 years ago 

আপনি একদম ঠিক বলেছেন সক্ষমতা অর্জনের জন্য পাওয়ার আপ এর বিকল্প নাই।।তাই আসুন বেশি বেশি পাওয়ার আপ করি সক্ষমতা বৃদ্ধি করি♥♥

""শক্ত হাতে হাল ধরেছি
চিত্তে অনেক জোর
পাওয়ার আপের গুরুত্বটা
কেটে দিয়েছে ঘোর।।""
কথাটা খুব ভালো লেগেছে আমার, অনেক অনেক শুভকামনা রইলো আপু।

 3 years ago 

♥♥

 3 years ago 

পাওয়ার আপ মানে নিজের সক্ষমতা বৃদ্ধি। এভাবেই পাওয়ার আপ করার মাধ্যমে আপনি আপনার নিজের সক্ষমতা বৃদ্ধি করুন আপনার জন্য শুভকামনা রইলো আপু

 3 years ago 

বাহ!! আপু আপনার পাওয়ার আপ দেখে ভালো লাগলো। বড় একটা এমাউন্ট পাওয়ার আপ করেছেন। এতে আপনার সক্ষমতা বৃদ্ধি পাবে আপু।

 3 years ago 

ঠিক বলেছেন ভাইয়া।। আমি ও শক্ত হাতে কাজ করতে চাই।। নিজের জায়গাটা করতে চাই নিজের মত করে।♥♥

 3 years ago 

বাহ! পাওয়ার আপ নিয়ে তো সুন্দর কবিতা লিখেছেন আমাদের কবি আপু।অনেক গুলো স্টিম পাওয়ার আপ করেছেন।দেখে খুব ভালো লাগলো। শুভকামনা রইল আপনার জন্য।

 3 years ago 

একাউন্টঃ @selinasathi1
পাওয়ার বৃদ্ধিঃ = 19.0114%

Coin Marketplace

STEEM 0.18
TRX 0.16
JST 0.031
BTC 60371.26
ETH 2609.98
USDT 1.00
SBD 2.54