স্ট্রীটফুড রিভিউ প্রতিযোগিতা || "আমার বাংলা ব্লগ" প্রতিযোগিতা -০৫ || আমার অংশগ্রহন 🙋‍♂️ shy-fox 10%

in আমার বাংলা ব্লগ3 years ago

♦আসসালামুআলাইকুম♦

IMG-20210822-WA0013.jpg

স্ট্রিটফুড পছন্দ করে না এমন মানুষ বাংলাদেশে অনেক কম পাওয়া যাবে এবং এটি সহজলভ্য ও মুখ রোচক হাওয়ায় সবাই এটি পছন্দ করে।
বিশেষ করে আমার বাংলা ব্লগের এডমিন এবং মডারেটর বৃন্দকে জানাই শুভেচ্ছা।
আমি ব্যক্তিগতভাবে সুমন ভাইকে ধন্যবাদ দিতে চাই, এত সুন্দর একটি প্রতিযোগিতার আয়োজন করার জন্য। আমি আজ একটি স্ট্রীট ফুড রিভিউ করব আশা করি আপনাদের ভালো লাগবে।

IMG-20210822-WA0028.jpg

IMG_20210822_155440.jpg

location

বাংলাদেশের প্রায় সব জায়গায় মুড়ি এবং চানাচুর মাখা পাওয়া যায়। আমার ছোটবেলা থেকে এটি খেতে অনেক পছন্দ এই মুড়ি মাখা খেলেই আমার ছোটবেলার কথা মনে পড়ে যায়। যখন আমি ছোট ছিলাম স্কুল থেকে দুই টাকা এক টাকা করে মুরিমাখা নিতাম এবং মন শান্তি করে খেতাম।

IMG-20210822-WA0026.jpg

location

অনেকদিন থেকেই করোনা মহামারীর কারণে বাসা থেকে বের হওয়া যায় হয় না তবে সুমন ভাই এর জন্য আমি আজ বাসা থেকে বের হলাম এবং আমার মনটা অনেক ভালো হয়ে গেল।
IMG_20210822_155158.jpg

location

বাসা থেকে বের হয়ে আমি নীলফামারী বড় মাঠে চলে গেলাম। সেখানে এখনো অনেক দোকান বসে যেখানে মুড়ি মাখা পাওয়া যায়। আমি সেখানে গিয়ে একটি মুড়ি মাখা নিলাম এবং চানাচুর মাখা। মুড়ি মাখা খেতে অত্যন্ত সুস্বাদু এবং মজাদার।।

IMG-20210822-WA0025.jpg

location

আসলে এ রকম ঝাল মুড়ি মাখা মুড়ি একা একা খেতে মজা লাগে না। আমার কাছে বরাবরই আমি বান্ধবীদেরকে সাথে নিয়ে আমরা অনেক ঝগড়াঝাটি কাড়াকাড়ি মারামারি করে খেতাম। আর গতকাল আমি আমার "মা"আমার বান্ধবী সবাই মিলে গিয়ে আবার একসাথে এই মজাটা করেছি।অর্থাৎ অনেকদিন পর আবারও ইনজয় করলাম মাখা মুড়ি ঝাল মুড়ি খেয়ে।
মনে হয়েছে ছেলেবেলাটা আবার ফিরে পেয়েছি।
মুড়ি মাখতে মাখতে আমরা মাঠে বসে ততক্ষণ বাদাম খাচ্ছিলাম আর গল্প গুজব করছিলাম।

IMG_20210822_143639.jpg

location


সত্যি আজকের দিনটি আমার কাছে অসাধারণ মনে হয়েছে খুব ভালো কেটেছে।
স্টিট ফুড খাওয়ার সময় নানা স্টাই লের ছবি আপনাদের সাথে শেয়ার করলাম আশা করি আপনাদের ভালো লাগবে ধন্যবাদ সকলকে।

IMG_20210105_173224.jpg

আমি সেলিনা সাথী। আমার প্রফেশন, প্রেজেন্টার, ট্রাইনার ও মোটিভেটর। আমি একজন সমাজ কর্মি ও সংগঠক। এছারা ও তৃনমূল নারী নেতৃত্ব সংঘের নির্বাচিত সভাপতি, বাংলাদেশ। আমি "নারীসংসদ" সংগঠেন প্রতিষ্ঠাতা সভাপতি, ও প্রতিষ্ঠাতা সভাপতি "সাথী পাঠাগার"। আমার লেখা মোট ১০ টি একক ও যৌথ কাব্য গ্রন্থ প্রকাশিত হয়েছে। একুশে বই মেলায় প্রতি বছর একটি করে কাব্য গ্রন্থ প্রকাশের চেস্টা করি। আমার লেখা কাব্যগ্রন্থের মধ্যে "মিস্টি প্রম" (উপন্যাস), "অশ্রু ভেজা রাত" (কবিতা), "জীবন যখন যেমন" (কবিতা), "একুশের বুকে প্রম" (কবিতা), "নারীকন্ঠ" (ম্যাগাজিন) অন্যতম।

Sort:  

ঝাল মুড়ি পছন্দ করেনা এরকম লোক খুঁজে পাওয়া মুশকিল।বেশি করে কাচা মরিচ এবং লেবুর রস এবং অন্যান্য মশলা দিয়ে বানানো মুড়ি মাখা খেতে আমার কাছে খুব ভালো লাগে😋😋😋

শুভ কামনা রইলো অনেক সুন্দর হয়েছে।

 3 years ago 

অসংখ্য ধন্যবাদ ভাইয়া চমৎকার মন্তব্য করার জন্য শুভকামনা♥

করোনাতে দুই বছর খাওয়া হয় নি ঝাল মুড়ি। আজ দেখে মনটা খুব টানছে আপু । সবাই মিলে বসে যেভাবে মজা করে খাচ্ছেন ,, যদি দৌড়ে গিয়ে আমিও বসতে পারতাম !!

 3 years ago 

তবে সেই মজা হতো মজা করে একসাথে বসে খেতে পারতাম♥

আশা করি কোন একদিন অবশ্যই হবে 🙌

 3 years ago 

খুব সুন্দর লাগল আপনার স্ট্রিট ফুড রিভিউ টা এবং আপনার বান্ধবীদের সাথে কাটানো স্মৃতিময় ঘটনা। ঝালমুড়ি আমরাও পছন্দ। খুব ভালো লাগল। আপনার জন্য শুভকামনা।

 3 years ago 

অসংখ্য ধন্যবাদ ও শুভকামনা রইল আপনার চমৎকার মন্তব্যের জন্য♥

 3 years ago 

😊🙂

 3 years ago 

আপনার এভাবে মুড়ি খাওয়া দেখে আমি লোভ সামলাতে পারছিনা। খুব খেতে ইচ্ছা করছে। ঝালমুড়ি আমার অনেক পছন্দের একটি খাবার। ধন্যবাদ আপনাকে।

 3 years ago 

আপু আপনার পোস্ট সেরা পোস্টগুলির মধ্যে অন্যতম বলা যায়। খুব সুন্দর মুহূর্তের সাথে স্ট্রীট ফুড খাওয়া এমনকি চমৎকার মুহুর্ত গুলি ক্যামেরা বন্দি হয়েছে সর্বোপরি সবার প্রিয় লোভনীয় মুড়ি চানাচুর মাখা কার না ভালো লাগে। খাবার দেখেই জিভে জল চলে এসেছে। দুর্দান্ত হয়েছে। অনেক শুভেচ্ছা ও শুভ কামনা রইলো।

 3 years ago 

অসংখ্য ধন্যবাদ ভাইয়া আপনার চমৎকার মন্তব্য করার জন্য♥

অসাধারণ হয়েছে আপনার পোষ্টটা। সুন্দর মনোরম পরিবেশে আপনে আপনার স্ট্রীটফুডটা খেয়েছেন এবং মূহূর্তটা উপভোগ করেছেন। জায়গাটা বেশ সুন্দর ছিল।শুভ কামনা রইল।

 3 years ago 

ধন্যবাদ ভাইয়া♥

 3 years ago 

অনেক অনেক সুন্দর হয়েছে আপু।পরিবেশ টাও অনেক সুন্দর ছিলো। ধন্যবাদ আপু আমাদের সাথে শেয়ার করার জন্য।শুভ কামনা আপু।

 3 years ago 

অসংখ্য ধন্যবাদ ভাইয় আপনার চমৎকার মন্তব্য করার জন্য♥

 3 years ago 

আপু চমৎকার কাটিয়েছেন আপনার আনন্দঘন মুহূর্তটি।আসলে মাঠের মাঝে গল্প করে কিছু খাওয়ার মজাটাই আলাদা।খুব সুন্দর ছিল আপনার স্ট্রিট ফুডটি।ধন্যবাদ আপু💝।

 3 years ago 

অসংখ্য ধন্যবাদ আপু আপনার চমৎকার মন্তব্য করার জন্য♥

Coin Marketplace

STEEM 0.17
TRX 0.15
JST 0.028
BTC 62014.91
ETH 2410.27
USDT 1.00
SBD 2.50