চলে যায় যদি কেউ বাঁধন ছিড়ে,, এই গানটি কভার/ সেলিনা সাথী।

in আমার বাংলা ব্লগ2 years ago


আসসালামু আলাইকুম

সকলকে শুভেচ্ছা। আশা করি সবাই ভাল আছেন। আলহামদুলিল্লাহ আমি অনেক ভালো আছি।

received_1353260948506581.webp


বন্ধুরা, আজ আমি আবারও আপনাদের জন্য খুবই চমৎকার জনপ্রিয় একটি গানের কভার নিয়ে এসেছি।চলে যায় যদি কেউ বাঁধন ছিড়ে কাদিস কেন মন,,,,,খুবই জনপ্রিয় এই গানটি,আমার খুবই প্রিয় একটি গান আমি সময় পেলেই গুনগুন করে গানটি গাই।তবে শুরুতেই ক্ষমা চেয়ে নিচ্ছি এজন্য যে আমি কিন্তু কোন শিল্পী নই,, কিংবা আমি গান গাইতে পারি না।এটা শুধু আমার শখ বলতে পারেন।শুধুমাত্র বিনোদনের জন্য এই গান করা।ছোটবেলা থেকেই আমার বাবার খুব ইচ্ছে ছিল আমি গান গাইবো।গানের স্কুলে ভর্তি ও করিয়ে দিয়েছিলেন।সে সময় কয়েকটি দেশাত্মবোধক গান করেছিলাম।তারপর জীবনের হিসেবের খাতা টা উল্টে গিয়েছিল।আর তাই গান করা হলোনা গানের স্কুলে যাওয়া হলো না।আর হারমোনিয়ামটা কে যেন নিয়ে গেল।জীবনটা পুরোটাই উল্টে পাল্টে গেল।তারপর থেকে আর কখনো গান করা হয়ে ওঠেনি তবে গুনগুন করে কাজের সময় গান করি।অনেকটা পাগলদের মত।কখনো ভাষায় চিৎকার করে গান করি।কখনো বা মৃদু সুরে।সত্যি কথা বলতে সেগুলো কোনটাই গান হয়ে উঠে না।
যাই হোক আর দেরি না করে চলুন শুনে আসা যাক,জনপ্রিয় সেই গান-
চলে যায় যদি কেউ বাঁধন ছিড়ে কাদিস কেন মন,,,,,

শিল্পীঃ সৈয়দ আব্দুল হাদী

গীতিকারঃ মাসুদ করিম

সুরকারঃ সুবল দাস

সিনেমাঃ ভাঙাগড়া

কভারঃ সেলিনা সাথী



ভিডিও লিংকঃ



চলে যায় যদি কেউ বাঁধন ছিড়ে কাঁদিস কেন মন
ভাঙ্গা গড়া এই জীবনে আছে সর্বক্ষণ
চলে যায় যদি কেউ বাঁধন ছিড়ে
কাঁদিস কেন মন
ভাঙ্গা গড়া এই জীবনে আছে সর্বক্ষণ
চলে যায় যদি কেউ
হাসির পরে কান্না আছে
দুখের পরে সুখ
হাসির পরে কান্না আছে
দুখের পরে সুখ
আধার রাতের শেষে যেমন
দেখিস আলোর মুখ
জন্ম নিলে সবার তরে আছেরে মরন
ভাঙ্গা গড়া এই জীবনে আছে সর্বক্ষণ
চলে যায় যদি কেউ বাঁধন ছিড়ে
কাঁদিস কেন মন
ভাঙ্গা গড়া এই জীবনে আছে সর্বক্ষণ
চলে যায় যদি কেউ
দুদিনেরেই দুনিয়াতে সবাই মুসাফির
দুদিনেরেই দুনিয়াতে সবাই মুসাফির
এ সংসারের মোহ মায়ার হই কেন অধীর
যায় না মোছা কখন যে ভাগ্যেরই লিখন
ভাঙ্গা গড়া এই জীবনে আছে সর্বক্ষণ
চলে যায় যদি কেউ বাঁধন ছিড়ে
কাঁদিস কেন মন
ভাঙ্গা গড়া এই জীবনে আছে সর্বক্ষণ
চলে যায় যদি কেউ



dropshadow_1629707620635.jpg

আমি সেলিনা সাথী। আমার প্রফেশন, প্রেজেন্টার, ট্রেইনার ও মোটিভেটর। আমি একজন সমাজ কর্মি ও সংগঠক। এছারা ও তৃনমূল নারী নেতৃত্ব সংঘের নির্বাচিত সভাপতি বাংলাদেশ। আমি "নারীসংসদ"
এর প্রতিষ্ঠাতা সভাপতি, ও প্রতিষ্ঠাতা সভাপতি "সাথী পাঠাগার"। আমার লেখা মোট ১০ টি একক ও যৌথ কাব্য গ্রন্থ প্রকাশিত হয়েছে। একুশে বই মেলায় প্রতি বছর একটি করে কাব্য গ্রন্থ প্রকাশের চেস্টা করি। আমার লেখা কাব্যগ্রন্থের মধ্যে "মিস্টি প্রেম" (উপন্যাস), "অশ্রু ভেজা রাত" (কবিতা), "জীবন যখন যেমন" (কবিতা), "একুশের বুকে প্রেম" (কবিতা), "নারীকন্ঠ" (ম্যাগাজিন) অন্যতম।




3zpz8WQe4SNGWd7TzozjPgq3rggennavDx3XPY35pEAVnpq77jw4XPQMecE5Rz5bgPEz1Z1oZLbNW5N67oF5YfojwgQAL2FYSdD4RtUiqqjd7JEiagRSFFDh1UcFPpKDSFF7LXFTUzQazXN5piXY.png


🌼ধন্যবাদ🌼

Sort:  
 2 years ago 

আপু আপনি সব সময় এমন মনমুগ্ধকর গান আমাদের মাঝে শেয়ার করেন। সত্যিই আপু আপনার গানের গলা অসাধারণ। আমি মাঝে মাঝে আপনার গান শুনি বের করে করে। আপনি খুব সুন্দর করে মনোযোগ দিয়ে গানগুলো কভার করেন। আপনাকে অনেক অনেক ধন্যবাদ আপু এই গানটা আমাদের মাঝে শেয়ার করার জন্য আপনার জন্য শুভেচ্ছা রইল।

 2 years ago 

আপু মনি আপনি মাঝে মাঝে আমার গান বের করে শুনেন এটা শুনে সত্যিই আমার খুব ভালো লাগছে। কি দিয়ে যে আপনাকে কৃতজ্ঞতা জানাবো ভাষা খুঁজে পাচ্ছি না। তবে আমার ভীষণ ভালো লাগছে শুনে। ভালো থাকবেন সব সময়।♥♥

 2 years ago 

আমি রীতিমত মুগ্ধ হলাম। আপনি দারুন কন্ঠে একটি গেয়েছেন। আমার কাছে ভীষণ ভাল লাগল এবং আপনার কন্ঠ প্রতিটি হাংআউট এ শুনতে পায় ।বেশ ভাল লাগে আমাদের প্রিয় একজন মানুষ হয়ে গিয়েছেন। আপনি আসলেই এভাবেই যেন আমাদের মাঝে প্রিয় মানুষ হিসাবে থাকতে পারেন। এই কামনাই করি। আমাদের গানের পাখি ও কবিতার পাখি🥰

 2 years ago 

আমি যতদিন বেঁচে আছি ততদিন সবার প্রিয় মানুষ হয়ে বেঁচে থাকতে চাই। এটাই আমার পরম পাওয়া। ধন্যবাদ। সুন্দর মন্তব্য করে পাশে থাকার জন্য।♥♥

 2 years ago 

আপু আপনার কবিতা আমার কাছে যতটুকু ভালো লাগে আপনার গাওয়া গানগুলো আমার কাছে ততটুকু ভালো লাগে। আজ আপনি আমার খুবই পছন্দের একটি গান গেয়ে শুনালেন। আপনার গাওয়া গানটি আমি খুবই মনোযোগ এর সাথে শুনলাম। গান শুনতে শুনতে আমি শুধু এটাই ভাবছিলাম, আপনি অনেক প্রতিভাবান একজন মানুষ। যার গলায় কবিতা ও গান দুটি খুবই সুন্দর শোনা যায়। এত সুন্দর একটি গান আমাদের মাঝে উপহার দেওয়ার জন্য আপনাকে অনেক অনেক ধন্যবাদ। শুভকামনা রইল আপনার জন্য।

 2 years ago 

শুনে খুবই ভালো লাগলো যে আমার কবিতা আপনার যতখানি ভালো লাগে আমার গাওয়া গান ও আপনার ততক্ষণে ভালো লাগে সত্যিই নিজেকে ধন্য মনে করছি।তবে কবিতা আমি একটু একটু পারলেও গান কিন্তু পারিনা।♥♥

 2 years ago 

আপনার এত সুন্দর মিষ্টি কন্ঠের গান শুনতে আমার খুবই ভালো লাগে। কিছুদিন আগে কবিতা না কি গান শুনছিলাম। খুবই ভালো লেগেছিল। আজকেও একটি গান শুনতে পেলাম আপনার মিষ্টি কন্ঠে,তাই খুবই ভালো লাগলো।

 2 years ago 

সুন্দর মন্তব্য করে আমাকে আরো বেশি প্রাণবন্ত করার জন্য আপনাকে অনেক অনেক ধন্যবাদ প্রিয় ভাইয়া।♥♥

 2 years ago 

আপু আপনার কন্ঠে গান শুনলে মনটা ভরে যায়। আপনি এত সুন্দর ভাবে গানটি কভার করেছেন যা শুনে আমার মনটা জুড়িয়ে গেল। গানের কথা যতটা সুন্দর তার থেকে আপনার কন্ঠে তা আরও বেশি সুন্দর হয়ে উঠেছে। এত সুন্দর একটি গান আমাদের মাঝে আপনার নিজের কন্ঠে পরিবেশন করার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ। ঈদের শুভেচ্ছা রইল আপু।

 2 years ago 

আমার কন্ঠে গান শুনে আপনার মন ভরে যায় এটা জেনে নিজেকে ধন্য মনে করছি। সত্যি অনেক ভালো লেগেছে আপনার এই কথাটি শুনে। আর কিছু না হলেও আপনার জন্য মাঝেমাঝে গান নিয়ে আসবো। ভালো থাকবেন সব সময়।♥♥

 2 years ago 

আপনার গানটি শুনে আমার ভীষণ ভালো লেগেছে। মুগ্ধ হয়ে আমি গানটি শুনেছি আন্টি। আপনার কন্ঠটা আসলেই খুব মধুর আন্টি। এভাবে প্রতিনিয়ত বিভিন্ন কবিতা গান আমাদের উপহার দেয়ার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ। শুভকামনা রইল আপনার জন্য।

 2 years ago 

সুন্দর সাবলীল মন্তব্য করে আমাকে প্রেরণা দেয়ার জন্য আপনাকে অনেক অনেক ধন্যবাদ। এবং কৃতজ্ঞতা জ্ঞাপন করছি। সেই সাথে দোয়া করি সব সময় ভালো থাকবেন। ঈদের আগাম শুভেচ্ছা।♥♥

চলে যায় যদি কেউ বাঁধোন ছিড়ে কাঁদিস কেন মন। বাহ্ গানটি আপনি খুব সুন্দর দারুন করে গেয়েছেন। তবে আরো বেশি সুন্দর লাগতেছে আপনার সেই মিষ্টি কোকিল কন্ঠে গানটি শুনে। আপনাকে অসংখ্য ধন্যবাদ। এতো সুন্দর করে আমাদের মাঝে এভাবে গান বলার জন্য। আপনার জন্য শুভকামনা রইলো। সামনে যেন আরো এগিয়ে যেতে পারেন।❤️❤️❤️

 2 years ago 

ওয়াও এত সুন্দর করে প্রশংসা করেছেন আমার কন্ঠের যায় শুনে সত্যিই আমি অভিভূত।ভালোবাসা অবিরাম ভালো থাকবেন সবসময়।♥♥

 2 years ago 

ওয়াও আপু কবিতা লেখার পাশাপাশি আপনি আপনার কন্ঠে গান কভার করেও শেয়ার করলেন ।অনেক ভালো লাগলো আপু আসলে আপনার প্রতিবার প্রশংসা না করলেই নয় ।অনেক মেধাসম্পন্ন ব্যক্তিত্ব এই ধরনের কিছু পারে আমার কাছে ভালো লেগেছে।

 2 years ago 

আসলে এটা সত্যি যে প্রশংসিত হতে সবারই ভালো লাগে। আপনি খুব সুন্দর করে আমার প্রতিভা ও মেধার প্রশংসা করেছেন শুনে অনেক খুশি হলাম। অনেক অনেক দোয়া ও ভালোবাসা আপনার জন্য♥

 2 years ago 

আপনি খুবই সুন্দর একটি গানের কভার করলেন এবং আপনার কন্ঠে গানটি শুনতে পেয়ে আরো বেশী ভাল লাগল। সত্যিই আমার খুবই ভালো লেগেছে এবং এই গানটি আমার খুবই প্রিয়। শুভকামনা রইল।

 2 years ago 

গানটি আপনার ভাল লেগেছে শুনে খুব খুশি হলাম। এভাবেই অনুপ্রেরণা হয়ে পাশে থাকবেন সব সময়। প্রত্যাশা রাখছি।♥♥

 2 years ago 

একসময় এই গানটি খুব জনপ্রিয় ছিল আর আমি খুব শুনতাম গানটি।আর ব্যাকগ্রাউন্ড মিউজিক এর সাথে খুব সুন্দর গলা মিলিয়েছেন।ভালো প্রয়াস আপু জারি রাখুন🖤

 2 years ago 

আমি তো গান গাইতে পারি না তবুও চেষ্টা করলাম ব্যাকগ্রাউন্ড মিউজিকের সাথে।উৎসাহ ও প্রেরণা দেয়ার জন্য অনেক অনেক ধন্যবাদ।♥♥

Coin Marketplace

STEEM 0.18
TRX 0.16
JST 0.029
BTC 62404.06
ETH 2426.64
USDT 1.00
SBD 2.65