প্রিয় তনুজা বৌদির জন্মদিনে বিশেষ উপহার স্বরচিত কবিতা আবৃতি ভিডিও♥ ১০% @shy-fox এর জন্য বরাদ্দ

in আমার বাংলা ব্লগ2 years ago (edited)


♥ শুভ জন্মদিন ♥
প্রিয় তনুজা বৌদি


♥♥



dropshadow_1642346180567.jpg

siam,.png

আমাদের সকলের প্রিয় তনুজা দিদির জন্মদিনের শুভেচ্ছার। পাপড়ি ছড়িয়ে দিলাম সকলের হৃদয় আঙ্গিনায়।আশা করি সকলেই ভাল আছেন।আলহামদুলিল্লাহ আমি অনেক ভালো আছি।

siam,.png

আজকের এই বিশেষ দিনে আমি বিশেষ একটি আয়োজন প্রিয় তনুজা দিদির জন্য করেছি।আশা করি সকলেরই ভালো লাগবে।
দিদিকে সম্মান সূচক আমার পক্ষ থেকে সামান্যতম উপহার আমার স্বরচিত একটি কবিতা আবৃতি। বৌদি তোমার জন্য

siam,.png


dropshadow_1642346276152.jpg

siam,.png

নুজা বৌদির জন্মদিনের শুভেচ্ছা

siam,.png

✦ "তনুজা"দিদির জন্মদিনে শুভেচ্ছা

জন্মদিনের শুভেচ্ছা,,,
বৌদি,, তোমার ত্বরে
পাঠিয়ে দিলাম ভিডিও করে
তোমার অগচরে

অফুরন্ত ভালোবাসা
পাঠিয়ে দিলাম আমি
ছোট্ট এই উপহারটি
যেন মহা দামি

সুখে থেকো সারা জীবন
সপরিবারে
শান্তিতে ভরে উঠুক
আমার বাংলা নীড়ে

শুভ শুভ শুভ দিন আজকে
তোমার জন্মদিন
বাজবে সানাই বাজবে বীণ
তনুজা দিদির জন্মদিন

♥♥

আমার বাংলা ব্লগ জুড়ে
শুভেচ্ছায় ভরপুর
সারাবিশ্বে ছড়িয়ে যাবে
বাংলা ভাষার নুর

তোমার জন্মদিনে মোদের
এটাই মূল সুর
কেউ কখনো কাউকে ছেড়ে
রইবোনা কো দুর

আমার বাংলা ব্লগ জুড়ে
তোমার জয়গান
তনুজা দিদি- দাদা
♥♥হৃদয়ে ♥♥
গাইছে প্রেমের গান

মুগ্ধ হয়ে দাদা এখন
দিচ্ছে প্রেমে সাড়া
দিদি তোমার জন্মদিনে
দাদা দিশেহারা

siam,.png

siam,.png

IMG_20210830_110535.jpg


siam,.png

dropshadow_1629707620635.jpg

আমি সেলিনা সাথী। আমার প্রফেশন, প্রেজেন্টার, ট্রাইনার ও মোটিভেটর। আমি একজন সমাজ কর্মি ও সংগঠক। এছারা ও তৃনমূল নারী নেতৃত্ব সংঘের নির্বাচিত সভাপতি, বাংলাদেশ। আমি "নারীসংসদ" সংগঠেন প্রতিষ্ঠাতা সভাপতি, ও প্রতিষ্ঠাতা সভাপতি "সাথী পাঠাগার"। আমার লেখা মোট ১০ টি একক ও যৌথ কাব্য গ্রন্থ প্রকাশিত হয়েছে। একুশে বই মেলায় প্রতি বছর একটি করে কাব্য গ্রন্থ প্রকাশের চেস্টা করি। আমার লেখা কাব্যগ্রন্থের মধ্যে "মিস্টি প্রেম" (উপন্যাস), "অশ্রু ভেজা রাত" (কবিতা), "জীবন যখন যেমন" (কবিতা), "একুশের বুকে প্রেম" (কবিতা), "নারীকন্ঠ" (ম্যাগাজিন) অন্যতম।




3zpz8WQe4SNGWd7TzozjPgq3rggennavDx3XPY35pEAVnpq77jw4XPQMecE5Rz5bgPEz1Z1oZLbNW5N67oF5YfojwgQAL2FYSdD4RtUiqqjd7JEiagRSFFDh1UcFPpKDSFF7LXFTUzQazXN5piXY.png


🌼ধন্যবাদ🌼

Sort:  

আপনি খুবই সুন্দর একটি কবিতা লিখেছেন। এই কবিতাটি বৌদি বললে অবশ্যই অনেক খুশি হবেন। আপনাকে বৌদির জন্য এত সুন্দর একটি কবিতা লেখার জন্য। আপনার আগামীর জন্য শুভকামনা রইল।

 2 years ago 

আমার এই কবিতাটি আপনার ভালো লেগেছে জেনে আমি খুবই খুশি হয়েছি আপনার জন্য অনেক অনেক শুভকামনা সেইসাথে করে অনেক ধন্যবাদ♥♥

 2 years ago 

EZrGNWcrMDNczaEXa66AEJHcKH7nrfa7r2fnEEb26owGbKmVZzVNY38ZTpQGcSKBRTWKQQ1NYenwo9LEQ2PvU7bfyvF5uQyBcpg9GAJ2va...2w7ep3LhhQa9kvWQkCLWjKffNejcyyHjp9ScganhREzkD3tjt9Po5p3UVrueKo7yazdVpNDXMDDSuBxwSR2of5d3Hw7x1SEccV31Hi7jLan7SSYxXeu1BPFSh4.png

আপনার কবিতায় মুগ্ধ হয়ে গেলাম। কবিতার প্রতিটি লাইন মিনিংফুল। আমার কাছে খুব ভালো লেগেছে। আশা করি আমাদের সাবার প্রিয় বৌদি কবিতাটি অনেক পছন্দ করবেন। আপনার জন্য অনেক অনেক শুভকামনা রইলো।

শুভ জন্মদিনের শুভেচ্ছা আমাদের প্রিয় বৌদিকে
EZrGNWcrMDNczaEXa66AEJHcKH7nrfa7r2fnEEb26owGbKmVZzVNY38ZTpQGcSKBRTWKQQ1NYenwo9LEQ2PvU7bfyvF5uQyBcpg9GAJ2va...2w7ep3LhhQa9kvWQkCLWjKffNejcyyHjp9ScganhREzkD3tjt9Po5p3UVrueKo7yazdVpNDXMDDSuBxwSR2of5d3Hw7x1SEccV31Hi7jLan7SSYxXeu1BPFSh4.png

 2 years ago 

খুবই চমৎকার গঠনমূলক মন্তব্য করে আমাকে আরো বেশি উজ্জীবিত প্রাণবন্ত করার জন্য আপনাকে অনেক অনেক ধন্যবাদ ও কৃতজ্ঞতা ভালো থাকবেন সুস্থ থাকবেন♥♥

 2 years ago 

জন্মদিনের শুভেচ্ছা,,,
বৌদি,, তোমার ত্বরে
পাঠিয়ে দিলাম ভিডিও করে
তোমার অগচরে

আপু। বৌদির জন্মদিন উপলক্ষে আপনার লেখা কবিতাটি তো দারুন হয়েছে। ধন্যবাদ।

 2 years ago 

আমাকে উৎসাহ দেয়ার জন্য আপনাকে অনেক অনেক ধন্যবাদ ও কৃতজ্ঞতা। ভালো থাকবেন সুস্থ থাকবেন শুভকামনা সবসময়♥♥

 2 years ago 

আপনার কবিতা আবৃতি প্রেজেন্টেশন গুলো খুবই দারুণ হয়ে থাকে। খুব সুন্দর একটি কবিতা ছিল আর সবচেয়ে বড় বিষয় ছিল আপনার আবৃতি করা টাই। যাই হোক ধন্যবাদ আপনাকে খুব সুন্দর একটি কবিতা উপহার দিয়েছেন বৌদির জন্মদিন উপলক্ষে।

 2 years ago 

সবার প্রিয় বৌদির জন্মদিনে স্বরচিত কবিতা আবৃত্তি
করতে পেরে আমি নিজেও গর্বিত বোধ করছি। তাছাড়া আপনার ভাল লেগেছে শুনে আমিও ভীষণ আনন্দিত হয়েছি। ভাল থাকবেন সুস্থ থাকবেন শুভকামনা সবসময়♥♥

দারুন ছন্দ, মুখ ফুটিয়ে,
করলেন আবৃত্তি।
অডিও টা ভিডিও করে,
দেখালেন আপনি কবি।

সুন্দর

 2 years ago 

বাহ সুন্দর লিখনী সেই সুন্দর আবৃত্তি। বউদিকে নিয়ে সুন্দর একটি কবিতা লিখেছেন আপু। ভালো লেগেছে আপনার কবিতা আর আবৃত্তি । ধন্যবাদ আপু

 2 years ago 

অনেক সুন্দর একটি কবিতা। বরাবরই আপনার কবিতা আমার খুব ভালো লাগে। ধন্যবাদ আপু।

 2 years ago 

অনেক অনেক ধন্যবাদ ও কৃতজ্ঞতা প্রিয় মিষ্টি বৌদি♥♥

Coin Marketplace

STEEM 0.19
TRX 0.13
JST 0.029
BTC 58447.77
ETH 3173.14
USDT 1.00
SBD 2.43