ভালোবাসা দিবসের বিশেষ কবিতা♥|||~~



আসসালামু আলাইকুম/আদাব


সকলকে ভালোবাসা দিবসের অনাবিল শুভেচ্ছা। আশা করি সবাই ভাল আছেন। আলহামদুলিল্লাহ্ আমি ও বেশ ভাল আছি।

IMG_20220531_134612.jpg


বন্ধুরা ভালোবাসা দিবসের এই দিনে আবারও একবার সবাইকে অন্তহীন ভালোবাসা। প্রত্যেকের ভালোবাসাই জীবন্ত থাক আজীবন। ভালোবাসার বন্ধন দৃঢ় হোক যুগ থেকে যুগান্তর। ভালোবাসাময় হোক প্রতিটি সম্পর্ক। আজকের এই বিশেষ দিনে এটাই হোক প্রত্যয়।তবে আজকের এই ভালোবাসা দিবসের বিশেষ আড্ডাঘরের আড্ডাটি আমার কাছে দারুন লাগলো।বেশ জমকালো একটি সময় কাটাতে পারলাম।আমার বাংলা ব্লগের এই বিশেষ আয়োজন আমাদের বিশেষ মুহূর্ত গুলোকে আরো বেশি প্রাণবন্ত আরো বেশি নান্দনিক করে তোলে।খুব বেশি ভালো লাগে সবার সাথে কাটানো এই সময় গুলো।আড্ডা ঘরে জয়েন হওয়ার আগে পর্যন্ত মনটা অনেক খারাপ ছিল। আর আড্ডাঘরে জয়েন করার পর নেটওয়ার্ক ইস্যুর ভেতর ও কেমন একটা ভালো লাগা কাজ করছিল। যাইহোক নেটওয়ার্ক সমস্যার কারণে আমি আমার কবিতাটি খুব ভালোভাবে শোনাতে পারিনি আমার লেখা এই কবিতাটি আজ আপনাদের জন্য পোস্ট করে শেয়ার করলাম।আশা করি আমার কবিতাটি আপনাদের এতোটুকু হলেও ভালো লাগবে।তবে চলুন আর দেরী না করে আমার স্বরচিত কবিতা টি পড়ে আসি। আমার কবিতা টি যদি আপনাদের এতোটুকু ভালো লেগে থাকে তবে আমার পরম পাওয়া।

♥প্রেম থাকেনা ভালোবাসায়"♥

IMG_20220530_093927.jpg


সেলিনা সাথী

প্রেম থাকেনা ভালোবাসায়
কি জামানা এল,
প্রেমের নামে দেহ খেলা
দেশটা কোথায় গেল??

মিথ্যা প্রেমের অভিনয়ে
মত্ত কিছু ভন্ড,
সুকৌশলে এগিয়ে চলে
হয়না তাদের দন্ড।

মুখোশের আড়ালে তারা
খেলে লুটোপুটি,
এই সমাজের সম্মানীয়
তারা মোটামুটি।

ভন্ড প্রেমির নগ্ন প্রেমে
জীবন কারো শেষ,
মরীচিকার মোহে থেকেও
আছে তারা বেশ।

রিয়াল প্রেমের অনুভূতি
বোঝেনা তো তারা,,
ভন্ড তারা মুখোশধারী
পাগল ছন্নছাড়া,,,

♦♦♦
13 ফেব্রুয়ারি 2023
সময় সকাল 10:30
কবিতা কুটির,, নীলফামারী*♥


ভালোবাসায় ভালোবাসায় ভরে উঠুক সকলের হৃদয়।ভালোবাসার মোহনীয় আবেগে,, ভরে উঠুক মন মন্দির। জয় হোক ভালোবাসার।আজ এ পর্যন্তই আগামীতে আবার নতুন কোন বিষয় নিয়ে আপনাদের সামনে হাজির হব ভাল থাকবেন সুস্থ থাকবেন।

dropshadow_1629707620635.jpg

আমি সেলিনা সাথী। আমার প্রফেশন, প্রেজেন্টার, ট্রেইনার ও মোটিভেটর। আমি একজন সমাজ কর্মি ও সংগঠক। এছারা ও তৃনমূল নারী নেতৃত্ব সংঘের নির্বাচিত সভাপতি বাংলাদেশ। আমি "নারীসংসদ"
এর প্রতিষ্ঠাতা সভাপতি, ও প্রতিষ্ঠাতা সভাপতি "সাথী পাঠাগার"। আমার লেখা মোট ১০ টি একক ও যৌথ কাব্য গ্রন্থ প্রকাশিত হয়েছে। একুশে বই মেলায় প্রতি বছর একটি করে কাব্য গ্রন্থ প্রকাশের চেস্টা করি। আমার লেখা কাব্যগ্রন্থের মধ্যে "মিস্টি প্রেম" (উপন্যাস), "অশ্রু ভেজা রাত" (কবিতা), "জীবন যখন যেমন" (কবিতা), "একুশের বুকে প্রেম" (কবিতা), "নারীকন্ঠ" (ম্যাগাজিন) অন্যতম।




New_Benner_ABB.png


🌼ধন্যবাদ🌼

Sort:  
 last year 

কবিতা টি বর্তমান প্রেক্ষাপটের সাথে হুবহু মিলে যায়। এখন সবাই প্রেমের নাটক করে তাদের ইচ্ছাগুলো পূরণ করে নেয়। এর জন্যই হয়তো সত্যিকারের ভালোবাসার মর্ম টা অনেকটাই কমে গিয়েছে। অনেক ভালো লেগেছে।

 last year 

অতি সচেতন মূলক একটি কবিতা পোস্ট আমাদের মাঝে তুলে ধরেছেন। আপনার এই কবিতা পড়ে বাস্তবতার অদৃশ্য খুঁজে পেলাম। সত্যিই এখন প্রেমের নামে চলছে অনেক প্রকার অশ্লীলতা। সত্যিকারের ভালোবাসা বিরল বললে চলে। এত সুন্দর একটি কবিতা আমাদের মাঝে তুলে ধরার জন্য অসংখ্য ধন্যবাদ।

 last year 

আপু আপনার কবিতার মধ্যে একদম বাস্তব কথা তুলে ধরেছেন। আমার কাছে আপনার এই কবিতা অনেক ভালো লেগেছে। আপনি খুব সুন্দর ভাবে প্রতিটা লাইন সাজিয়েছেন। আপনার কবিতা সবসময় অনেক ভালো লাগে।ধন্যবাদ আপু এত সুন্দর একটি কবিতা আমাদের সাথে শেয়ার করার জন্য।

 last year 

সত্যি বলতে আপু আপনি একদম বাস্তব কথা বলে তুলে ধরেছেন। খুব সুন্দর ভাবে প্রত্যেকটা লাইন সাজিয়েছেন। আমার কাছে সত্যি বলতে প্রত্যেকটা লাইন খুবই সুন্দর লেগেছে। আসলে এখন ভালোবাসার নাম নিয়ে অনেক কিছুই হয় আপনি একদম ঠিক বলেছেন। এত সুন্দর একটি কবিতা আমাদের মাঝে শেয়ার করার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ আপনার জন্য রইল অনেক অনেক শুভেচ্ছা ও শুভকামনা।

 last year 

সত্যিই আপু কি জামানা এল প্রেম থাকে না ভালবাসায় এটা আমাদের মেনে নিতে হচ্ছে।অথচ একটি সময় এই ভালোবাসার অনেক মূল্য ছিল। তবে কিছু কিছু ভালো মানুষের জন্য এখনো ভালবাসার
মূল্য বেঁচে আছে।আপনার কবিতাটি পড়ে অনেক ভালো লাগলো। ধন্যবাদ আপু সুন্দর একটি কবিতা আমাদের মাঝে উপস্থাপন করার জন্য।

 last year 

ভালোবাসা ছাড়া জীবন অচল সে জন্য প্রতিটা মানুষের মধ্যে ভালোবাসা অন্তর্হিত রয়েছে। আজকের আড্ডা করে সত্যিই অনেক সুন্দর মুহূর্ত অতিবাহিত করেছি মন খারাপ থাকলেও ভালোলাগার একটা অনেক বড় মাধ্যম। তাছাড়া ভালোবাসা দিবস উপলক্ষে অনেক খারাপ কর্মকান্ডের সাথে লিপ্ত হয় সেগুলো ভালোবাসার আসল সৌন্দর্য নষ্ট করে। সেই বিষয়ে দারুন একটি কবিতা লিখেছেন ভালো লাগলো।

 last year 

ভালোবাসা দিবসে আপনি দারুন একটি কবিতা লিখে আমাদের মাঝে শেয়ার করেছেন আপু। আসলে আপনার কবিতার মধ্যে আমি বাস্তব কিছু কথা পেয়েছি যা আমার অনেক ভালো লেগেছে। এত সুন্দর ভাবে একটি কবিতা লিখে আমাদের মাঝে শেয়ার করার জন্য আপনাকে অনেক ধন্যবাদ আপু।

 last year 

আপু অনেক সুন্দর একটি কবিতা লিখেছেন ৷ আসলে আপনার কবিতার সাথে বাস্তবতা বেশ মিল রয়েছে ৷ কবিতাটি পড়ে অনেক ভালো লাগলো ৷ দারুণ লিখেছেন ৷ কবিতার প্রতিটি লাইন দারুণ ছিলো ৷ ধন্যবাদ আপনাকে ভালোবাসা দিবসকে ঘিরে দারুণ একটা কবিতা লিখে শেয়ার করার জন্য ৷

 last year 

ভালোবাসা ব্যতিত জীবন টাই অসম্ভব৷ তাই আমিও বলতে চাই সবার প্রেম ভালোবাসা বেঁচে থাকুক চিরন্তন ৷ যা হোক গতকাল সত্যি অনেক নেটওয়ার্ক প্রবলেম ছিল ৷ তবুও শেষ পযন্ত থাকার চেষ্টা করেছি ৷
যা হোক কালকে খুব একটা ভালো ভাবে শুনতে পারি নি ৷ তবে আজ কবিতাটি পড়ে অনেক ভালো লাগলো ৷ আপনি সত্যি বাস্তবিক কথা বলেছেন ৷ এখনো ভালোবাসা কে ভন্ড চোখে দেখে ৷
যা হোক অনেক ধন্যবাদ এতো সুন্দর একটি কবিতা শেয়ার করার জন্য ৷ ভালো থাকবেন আপু

 last year 

আপনার স্বরচিত ভালোবাসা দিবসের বিশেষ কবিতা পড়ে মুগ্ধ হয়ে গেলাম আপু।আপনি খুবই সুন্দর করে সহজ সাবলীল ভাষায় কবিতার লাইনগুলো উপস্থাপন করেছেন।নিজের আবেগ কবিতার মাঝে ফুটিয়ে তুলেছেন।ধন্যবাদ আপনাকে আপু সুন্দর কবিতা পোস্টটি শেয়ার করার জন্য।

Coin Marketplace

STEEM 0.20
TRX 0.12
JST 0.028
BTC 65540.15
ETH 3522.97
USDT 1.00
SBD 2.48