কবিতা ♥♥আমরা♥♥ || লেখক সেলিনা সাথী

♥আমরা♥
সেলিনাা সাথী

received_3040536709561336.jpeg

"আমরা" দুজন দুজনারি
বাধবো সুখের ঘর
শত ঝড়েও হবো নাতো
কেউ কখনো পর।

মনে আছি, প্রাণে আছি
আমরা আমরাই,
সুখে-দুঃখে একি সাথে
প্রেমেরি গান গাই।

আজকে থেকে আর কখনো
নওতো তুমি একা
চোখ বুঝলেই পাবে তুমি
পাগল বরে দেখা।

চলার পথে সাথী হবো
প্রেয়ণা হবো কাজে
নিত্য নতুন দেখবো তোমায়
নানা রকম সাজে।

তোমার শাড়ির আঁচল দিয়ে
মুছো আমার ঘাম
তোমার আদর ভালোবাসার
হয়না কোন দাম।

তোমার মতো বউ পেয়ে যে
ধন্য হলাম আমি
আমার কাছে সেরা তুমি
তুমিই মহাদামি।

সকাল বেলার পাখি তুমি
জোসনা রাতের আলো
আমার আঁধার ঘরে তুমি
নব প্রদীপ জ্বালো।

পারি আমি, পারবো আমি
শুনবো না কভু
পারি আমরা, পারবো মোরা
সঙ্গে থেকো প্রভু।

আমি থেকে আমরা হলাম
থাকবো জীবনভর
লক্ষি সোনা কথা দিলাম
আমি তোমার বর।

received_337540131265935.jpeg

Sort:  

কবিতাটি অনেক সুন্দর লিখেছেন। কবিতার সাথে সাথে ছন্দ গুলো দারুন ছিল।

ধন্যবাদ আপনাকে, আমাদেরকে এত সুন্দর কবিতা উপহার দেওয়ার জন্য।

 3 years ago 

♥ধন্য আমি পূণ আমি এটাই পরম পাওয়া
ভাল লাগার মাঝামাঝি আশা আর যাওয়া♥

 3 years ago 

ছন্দের সাথে তাল মিলিয়ে খুব সুন্দর একটি কবিতা লিখেছেন। ধন্যবাদ আপনাকে এতো সুন্দর একটা কবিতা লেখার জন্য।

 3 years ago 

♥শুন্য আমি রিক্ত আমি দেয়ার কিছুই নাই
আছে শুধু কবিতা দিয়ে যাব তাই♥

 3 years ago (edited)

খুবই গোছানো এবং ছন্দ গুলোও ভাল ছিল যাইহোক ভাল লিখেছেন শুভেচ্ছা রইল আপনার জন্য

 3 years ago 

♥আপনাদের সহযোগিতা পেলে আরো ভাল লিখব আশা রাখি।অসংখ্য ধন্যবাদ ও শুভেচ্ছা আপনাকেও।♥

Coin Marketplace

STEEM 0.20
TRX 0.14
JST 0.030
BTC 67200.37
ETH 3331.98
USDT 1.00
SBD 2.77