♥আমার জন্মদিনের "উপহার"♥১০% প্রিয় লাজুক খ্যাঁকের জন্য♥



আসসালামু আলাইকুম

dropshadow_1647514523324.jpg


সকলকে আমার আগাম জন্মদিনের শুভেচ্ছা। আশা করি সবাই ভাল আছেন। আলহামদুলিল্লাহ আমিও অনেক ভালো আছি।♥♥

dropshadow_1647504053251.jpg

আমার জন্মদিনের উপহার

আজ 17 ই মার্চ।জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের জন্মদিন।ও শিশু দিবস পালিত হচ্ছে আজকে।জাতির জনক বঙ্গবন্ধুর প্রতি গভীর শ্রদ্ধা জানিয়ে।কয়েকটি লাইন ছড়া আপনাদের সাথে শেয়ার করছি।


FB_IMG_1617297731985.jpg



মুজিব তোমার জন্মদিনে
কি আর দেবো আমি
বাংলাদেশের ইতিহাসে
তুমি সেরা দামি

মুখে দিলে বাংলা ভাষা,
দিলে মাতৃভূমি
তোমায় কিছু দেয়ার মতো
খুঁজে পাইনা আমি

নেতা তুমি পিতা তুমি
বাংলাদেশের তরে
অমর হয়ে থাকবে তুমি
বাংলা মায়ের ঘরে

♥♥

dropshadow_1647503936631.jpg

আমার জন্মদিনের উপহার

বন্ধুরা আগামীকাল 18 মার্চ।এই দিনে এই পৃথিবীর বুকে আগমন করে ছিলাম আমি।দেখতে দেখতে প্রায় বড় হয়ে গেলাম।হাসি কান্না আনন্দ দুঃখ বিরহ ঘাত-প্রতিঘাত সবমিলিয়ে আজকের আমি।আমার জন্মদিনের আগাম শুভেচ্ছা সবাইকে।জন্মদিনের উপহার পেতে কার না ভালো লাগে বলুন।তাই আমার কলিজার টুকরা, আত্মার আত্মা,।আমার স্বপ্ন, আমার আশা, আমার ভালোবাসা যাকে ঘিরে সেই প্রাণপ্রিয়

সিয়াম

IMG_20220317_163307.jpg

সে আমার জন্মদিনের আগাম উপহার পাঠিয়েছে।যা পেয়ে আমি ভীষন খুশী হয়েছি।আসলে আমি অনেক ভাগ্যবতী।এই বয়সে ছেলেরা এর টাকায় পোশাক পড়তে পারছি।সত্যি মন থেকে দোয়া করছি বাবা তুমি মানুষের মত মানুষ হবে ভাল মানুষ হবে প্রতিষ্ঠিত মানুষ হবে,, এটাই তোমার কাছে আমার চাওয়া।নিজেকে কখনো পুরুষ না ভেবে মানুষ ভেবো।

এক এক করে দেখাবো সিয়াম আমার জন্য প্রায় চারটি ড্রেস পাঠিয়েছে অবিশ্বাস্য প্রতিটি ড্রেস অনেক সুন্দর♥♥

dropshadow_1647504185836.jpg

এটি একটি খুবই সুন্দর গাউন।দেখতে যেমন সুন্দর পরেও তেমন আরাম।

dropshadow_1647504238463.jpg

এটি খুবই চমৎকার একটি কামিজ সেট যা দেখতে অসম্ভব সুন্দর এবং পড়ে অনেক আরাম কারণ এই গরমের জন্য এতটাই আরামদায়ক কাপড় গুলো যা বলে ভাষায় প্রকাশ করা যাবে না আমি প্রতিটা ড্রেস পড়ে পড়ে ট্রাইল দিয়েছি।

dropshadow_1647504284287.jpg

এই জামাটির কাপড় ও অনেকটাই আরামদায়ক এবং ডিজাইন টা অনেকটা ভুল যা পড়ে অনেক সুন্দর লাগছিল আমাকে।

dropshadow_1647504151872.jpg

এটি আরেকটি গোল জামা কালার টি যেমন সুন্দর।তেমনি মনোরম ডিজাইন।সত্যিই আমার ভীষণ পছন্দ হয়েছে।

dropshadow_1647504099491.jpg

ড্রেস ছাড়াও আবার এক্সট্রা তিনটি ওড়না আলাদা করে কিনে দিয়েছে।প্রতিটি কালার আমার খুবই পছন্দ।সত্যিই এত চমৎকার গিফট পেয়ে আমি অভিভূত।চোখের কোনে আনন্দ অশ্রু।সত্যি বলতে কি আমার সারা জীবন শুধু সবাইকে দিয়ে গিয়েছে কখনো কারো কাছে তেমন গিফ্ট পাইনি।বাবা তো সেই কবেই ছেড়ে চলে গেছে।যাওয়ার আগে বাবা আমাকে বলেছিল মারে কষ্ট কষ্ট পাস না।মহান আল্লাহতায়ালা তোকে ঠিক তোর বাপ পাঠিয়েছে।সত্যিই সিয়ামের এই উপহার গুলো পেয়ে আমার বাবার কথা খুব বেশি মনে পড়ছে।

dropshadow_1647509274192.jpg

dropshadow_1647509196456.jpg

জামাগুলো পরিয়ে আমি এতটাই প্রশান্তি পারছি যে আপনাদেরকে ভাষায় বোঝাতে পারব না এক অন্যরকম অনুভূতি তীব্র থেকে তীব্রতর অনুভূতি যা কাউকে বোঝানো যাবে না।

আমার জন্মদিনে তোমাকে দিলাম,,,,,,

মন থেকে দোয়া,, বাবা তুমি তোমার লক্ষ্যে পৌঁছাও। তুমি তোমার স্বপ্নকে ছাড়িয়ে যাও দূর বহুদূরে।♥♥

dropshadow_1647504053251.jpg

নিশ্চয়ই আমার বাবার দেয়া গিফট গুলো আপনাদের পছন্দ হয়েছে। ঘরে ঘরে এরকম বাবার জন্ম হোক। এরকম সন্তানের জন্ম হোক। এই দোয়াটাই করি। প্রতিটি মায়ের গর্ভে যেন আল্লাহ এরকম একটা একটা রত্ন পাঠিয়ে দেন।পরিশেষে বলব আমাদের জন্য দোয়া করবেন সকলে মিলে আমরা যেন মানুষের মতো মানুষ হয়ে মানুষের সেবায় নিজেকে নিয়োজিত থেকেই পৃথিবী ছেড়ে বিদায় নিতে পারি।সবাই খুব খুব ভাল থাকবেন।

dropshadow_1647509344178.jpg

dropshadow_1629707620635.jpg

আমি সেলিনা সাথী। আমার প্রফেশন, প্রেজেন্টার, ট্রেইনার ও মোটিভেটর। আমি একজন সমাজ কর্মি ও সংগঠক। এছারা ও তৃনমূল নারী নেতৃত্ব সংঘের নির্বাচিত সভাপতি বাংলাদেশ। আমি "নারীসংসদ"
এর প্রতিষ্ঠাতা সভাপতি, ও প্রতিষ্ঠাতা সভাপতি "সাথী পাঠাগার"। আমার লেখা মোট ১০ টি একক ও যৌথ কাব্য গ্রন্থ প্রকাশিত হয়েছে। একুশে বই মেলায় প্রতি বছর একটি করে কাব্য গ্রন্থ প্রকাশের চেস্টা করি। আমার লেখা কাব্যগ্রন্থের মধ্যে "মিস্টি প্রেম" (উপন্যাস), "অশ্রু ভেজা রাত" (কবিতা), "জীবন যখন যেমন" (কবিতা), "একুশের বুকে প্রেম" (কবিতা), "নারীকন্ঠ" (ম্যাগাজিন) অন্যতম।




3zpz8WQe4SNGWd7TzozjPgq3rggennavDx3XPY35pEAVnpq77jw4XPQMecE5Rz5bgPEz1Z1oZLbNW5N67oF5YfojwgQAL2FYSdD4RtUiqqjd7JEiagRSFFDh1UcFPpKDSFF7LXFTUzQazXN5piXY.png


🌼ধন্যবাদ🌼

Sort:  
 2 years ago 

আপু আপনার জন্মদিনের আগাম শুভেচ্ছা। অনেক অনেক ভালোবাসা রইলো। আসলে এই রকম ছেলে প্রত্যেকটি মায়ের থাক।আসলে ছেলের রোজগারের টাকায় জামা পরা তা অন্যরকম ভালো লাগা।দোয়া রইলো।ধন্যবাদ আপনাকে।

 2 years ago 

আমার জন্মদিনের শুভেচ্ছা জানানোর জন্য আপনাকে অনেক অনেক ধন্যবাদ এবং কৃতজ্ঞতা সেইসাথে অনাবিল ভালোবাসা♥♥

 2 years ago 

আন্টি জন্মদিনের আগাম শুভেচ্ছা এবং প্রীতি ও ভালোবাসা রইলো। গিফট পেতে কার না ভালো লাগে! আর সেটা যদি হয় নিজের ছেলের টাকায় উপার্জনে তাহলে সত্যি তা কত বেশি আনন্দের হয়তো বলে বোঝানো সম্ভব না। মা এবং ছেলের ভালবাসার বন্ধন এভাবেই অটুট থাকুক সেই কামনা রইল।
শুভ হোক আপনার আগামী পথ চলা অনেক অনেক দোয়া আর শুভকামনা আপনার জন্য।

 2 years ago 
অনেক অনেক শুভেচ্ছা দোয়া রইল তোমার জন্য সত্যি ছেলের উপার্জনের টাকায় জন্মদিনের গিফট এটা আসলে বলে বোঝানো সম্ভব নয়।তোমার জন্য অনেক অনেক শুভকামনা♥♥
 2 years ago 

জন্মদিনের শুভেচ্ছা রইলো আপু। গিফট পেতে সকলেই ভালোবাসে আর সে গিফট যদি প্রিয় মানুষ এর থেকে পাওয়া যায় তাহলে তো আরো বেশি আনন্দ লাগে। শুভেচ্ছা ও শুভ কামনা রইলো মা ছেলের জন্য।
সেই সাথে বঙ্গবন্ধুকে নিয়ে এত সুন্দর একটি কবিতা আমাদের মাঝে উপস্থাপন করার জন্য আপনাকে অনেক ধন্যবাদ।

 2 years ago 

অনেক অনেক ধন্যবাদ এবং কৃতজ্ঞতা জ্ঞাপন করছি চমৎকার মন্তব্য করে পাশে থাকার জন্য♥♥

 2 years ago 

আপনি সত্যি বলেছেন গিফট পেতে কার না ভালো লাগে। তবে এটা তো শুধু গিফট বললেই ভুল হবে। এটা সর্বোচ্চ স্পেশাল একটা সারপ্রাইজ বটে। আর আপনি বড় সৌভাগ্যবান। আর আপনি আপনার ছেলে দেওয়া গিফট এর জামা পরতে পারছেন। এটা আপনার জন্য অনেক গর্বের বিষয়। তাই বলব যত ঘাত প্রতিঘাত হোক আপনার সেই ঘাতের দাগ মুছে দেওয়ার জন্য সিয়াম একাই যথেষ্ট। মুজিবের জন্মদিনে আমাদের কে খুব সুন্দর একটা ছড়া উপহার দিয়েছেন। এবং আপনার গিফট গুলো খুব সুন্দর করে উপস্থাপন করেছেন। আপনার জন্য রইল ভালোবাসা অবিরাম।

 2 years ago 
ঠিক তাই গিফট পেতে সবারই ভালো লাগে আর সেটা যদি হয় একজন সন্তান তার মায়ের জন্য কিছু গিফট দেয়া সত্যিই সেটা অসামান্য হয়ে ওঠে অনেক অনেক ধন্যবাদ ও শুভকামনা আপনার জন্য♥♥
 2 years ago 

আপু আপনাকে একটা গান শোনাই........... জন্মদিনে কি আর দেবো তোমায় উপহার বাংলায় নাও ভালোবাসা হিন্দিতে নাও পেয়ার। গানের বাকি অংশটুকু অন্য আরেকদিন শুনিয়ে দেব। যাইহোক আপু আপনাকে জন্মদিনের অগ্রিম শুভেচ্ছা জানাচ্ছি। শুভ জন্মদিন আপু। আর আজ আপনি যে কবিতাটি আমাদের মাঝে উপস্থাপন করেছেন তা সত্যিই অসাধারণ ছিল। আর আপনার কবিতা যে অসাধারণ হবে এটাই বাস্তব কথা। অসাধারণ মানুষের, অসাধারণ কবিতা লেখা, অসাধারণ কন্ঠে কবিতা আবৃত্তি করা। এটা শুধু আপনি করতে পারেন। আপনার কোন তুলনা হয় না আপু। আপনার জন্মদিনের উপহার গুলো দেখে খুবই ভালো লাগলো। তাই আবারো আপনাকে জন্মদিনের প্রীতি ও ভালোবাসা জানাচ্ছি। আপনার জন্য অনেক অনেক শুভকামনা রইল।

 2 years ago 

অনেক অনেক ধন্যবাদ ও শুভকামনা জানাচ্ছি এত চমৎকার একটি গান গেয়ে আমাকে উইশ করার জন্য আপনাকে অসংখ্য অসংখ্য কৃতজ্ঞতা♥♥

 2 years ago 

শুভ জন্মদিন আপু, আপনার প্রতিটি দিন আরো উজ্জ্বল ও আলোকিত হোক এই প্রত্যাশা করি সর্বদা। ভালো থাকুন সুখে থাকুন সবাইকে নিয়ে।

 2 years ago 
অনেক অনেক ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানাচ্ছি শ্রদ্ধেয় ভাইয়া এতো চমৎকার করে আমাকে জন্মদিনের শুভেচ্ছা জানানোর জন্য।প্রত্যাশা রাখছি এভাবেই পাশে থাকবেন সব সময়♥♥
 2 years ago 

আপু আপনাকেও আগাম জন্মদিনের শুভেচ্ছা শুভ জন্মদিন। আসলে আপনি সবকিছু গুছিয়ে লিখতে পারেন। প্রথমেই বঙ্গবন্ধুর জন্মদিন উপলক্ষে সুন্দর একটি কবিতা আমাদের মাঝে উপহার দিয়েছেন। আবার আপনার ছেলের দেওয়া জন্মদিনের উপহার গুলো আমাদের মাঝে সুন্দর করে তুলে ধরেছেন। সবকিছু পড়ে খুব ভালো লাগলো আমার। এরকম সুন্দর একটি মুহূর্ত আমাদের মাঝে শেয়ার করার জন্য আপনাকে অনেক ধন্যবাদ। শুভকামনা রইল আপনার জন্য।

 2 years ago 

অনেক অনেক ধন্যবাদ এবং কৃতজ্ঞতা জ্ঞাপন করছি খুবই চমৎকার মন্তব্য করে আমাকে জন্মদিনের শুভেচ্ছা জানানোর জন্য♥♥

 2 years ago 

আপু আপনার জন্মদিনের অনেক অনেক শুভেচ্ছা রইলো।আপনার আগামীর দিনগুলো খুবই সুন্দর ও আনন্দে কাটুক এই কামনা করি।সিয়াম ভাইয়ার দেওয়া পোশাকগুলো খুবই সুন্দর হয়েছে।প্রত্যেকটি ড্রেস আমার কাছে খুব ভালো লেগেছে, শুভকামনা রইলো আপু💝💝

 2 years ago 

জন্মদিনের শুভেচ্ছা রইল আপু । এমন সময় ফিরে আসুক বারবার।

 2 years ago 

অনেক অনেক ধন্যবাদ এবং কৃতজ্ঞতা প্রিয় ভাইয়া জন্মদিনের শুভেচ্ছা জানানোর জন্য এভাবেই পাশে থাকবেন সব সময়♥♥

 2 years ago 

মায়ের প্রতি ছেলের ভালোবাসা দেখে আমি রীতিমতো মুগ্ধ হলাম। চারটি ড্রেশ এক সাথে কিনে দিছে। প্রতিটি ড্রেশ দেখলাম আসলেই সব গুলো অনেক সুন্দর। তবে আমার মনে হয় বেশি সুন্দর ছিলো গোলাপী কালারটা যেটা আপন পড়ে আছেন। 💛

 2 years ago 

ঠিক বলেছেন ওই ড্রেসটা আমারও খুব বেশি পছন্দ হয়েছে বিধায় সবার আগে এটি গায়ে দিয়েছে।তবে সবগুলো ড্রেস অনেক সুন্দর ছিল।এই গরমে পড়ে অনেক আরাম।অনেক অনেক ধন্যবাদ এবং কৃতজ্ঞতা জ্ঞাপন করছি চমৎকার মন্তব্য করে পাশে থাকার জন্য♥♥

Coin Marketplace

STEEM 0.13
TRX 0.12
JST 0.024
BTC 49842.52
ETH 2229.37
USDT 1.00
SBD 2.00