"মিষ্টি মধুর প্রেমের কবিতা"♥♥10% লাজুক খ্যাঁককে উপহার স্বরুপ।।

in আমার বাংলা ব্লগ3 years ago (edited)


আসসালামু আলাইকুম

dropshadow_1642665143443.jpg



-4taat6.jpg

সকলকে বৈকালিক শুভেচ্ছা আশা করি সকলেই ভাল আছেন আলহামদুলিল্লাহ আমিও অনেক ভালো আছি।আমার বাংলা ব্লগের সন্মানিত ফাউন্ডার সম্মানিত একজন সম্মানিত মডারেটরগণ সকলকে আবারও গভীর শ্রদ্ধা ও কৃতজ্ঞতা জানাচ্ছি।এত চমৎকার একটি প্লাটফর্মে আমাদের মনের ভাব প্রকাশ করার এত চমৎকার একটি প্রাঙ্গণ আপনারা পরিপাটি করে সাজিয়ে আমাদের জন্য বিছিয়ে দিয়েছেন।আমি আমার বাংলা ব্লগের প্রায় শুরু থেকেই আজ অবধি জেগে আছি ছিলাম থাকবো।এখানে কাজ করতে গিয়ে প্রতিটি মানুষ খুবই চমৎকার ভাবে আমাকে সহযোগিতা করেছেন সহমর্মিতা দেখিয়েছেন তাদের সকলের প্রতি আবারও আমার কৃতজ্ঞতা।


dropshadow_1642665143443.jpg

আজ আপনাদের সাথে মিষ্টি মধুর একটি প্রেমের কবিতা ভাগ করে নিব।আশা করি আপনাদের ভাল লাগবে।নতুন প্রেমের নতুনত্বের অনুভুতি অনুভবে শিহড়িত হওয়ার বহিঃপ্রকাশ আমার আজকের এই কবিতা দূর অজানায়"



"দূর অজানায়"


♥♥

সেলিনা সাথী


১৮/০১/২০২২


হোকনা কথা তোমার সাথে
দিনের শুরুতে
স্বপ্ন দেখি আজকে তুমি
আমার বাড়িতে।


মিষ্টি করে আদর করে
বলছ কানে বউ
আবেগ আর উত্তেজনায়
চাওয়া-পাওয়ার ঢেউ


হাসির ঝর্ণাধারায় তুমি
ডাকছো নাম ধরে
অনুভবে দিচ্ছ ছুঁয়ে
পরম আদরে


ফিসফিস করে বলছ কথা
মুখের কাছে কান
মিষ্টি সুরে বলছো তুমি
ওগো,, সোনা,,, জান


প্রেম-ভালোবাসায় নাকি
নেই তো কোন মানা
সাহসী হয় প্রেমিক পুরুষ
এটাই হলো জানা


ক'দিন আগেও তোমার সাথে
ছিলনা পরিচয়
কেমনে যেন সম্পর্কটা
হল মধুময়


কবিতার ছন্দে তুমি
আছো বাহু ডোরে
তুমি বিহনে এক নিমিষেই
মাথা আমার ঘোরে।


আদর করে খাইয়ে দিচ্ছ
হাতে তুলে মুখে
শান্তি করে খাচ্ছি আমি
পরম সুখে সুখে


তোমার জন্য এনেছি শাড়ি
ওগো সোনা বউ
আমি ছাড়া তোমায় যেন
দেখে না আর কেউ


দুজন মিলে ঘুরতে যাব
নীল সাগরের তীরে
বলবো কথা গাইবো গান
অতিথি পাখির ভিড়ে


চোখে চোখে থাকবো চেয়ে
বলব মনের কথা
দূর হবে সব বুকের ভেতর
জমানো যত ব্যথা


নীল সাগরের হিমেল হাওয়ায়
জুড়িয়ে যাবে প্রাণ
আসবে নাকে মুহুমুহু
জবা ফুলের ঘ্রাণ


কবিতা আমার সুর করিয়ে
গাইছো তুমি গান
কি অপরূপ মুহূর্তটা
যায় জুড়িয়ে প্রাণ


সকাল বেলা উঠে দেখি
স্বপ্নে ছিলাম বিভোর
বাস্তবতার সামনে এলো
কেটে গেল ঘরো


একলা আমি একলা ঘরে
একলা বিছানায়
স্বপ্নগুলো হারিয়ে গেল
দূর অজানায়


dropshadow_1642665216661.jpg

dropshadow_1629707620635.jpg

আমি সেলিনা সাথী। আমার প্রফেশন, প্রেজেন্টার, ট্রেইনার ও মোটিভেটর। আমি একজন সমাজ কর্মি ও সংগঠক। এছারা ও তৃনমূল নারী নেতৃত্ব সংঘের নির্বাচিত সভাপতি বাংলাদেশ। আমি "নারীসংসদ"
এর প্রতিষ্ঠাতা সভাপতি, ও প্রতিষ্ঠাতা সভাপতি "সাথী পাঠাগার"। আমার লেখা মোট ১০ টি একক ও যৌথ কাব্য গ্রন্থ প্রকাশিত হয়েছে। একুশে বই মেলায় প্রতি বছর একটি করে কাব্য গ্রন্থ প্রকাশের চেস্টা করি। আমার লেখা কাব্যগ্রন্থের মধ্যে "মিস্টি প্রেম" (উপন্যাস), "অশ্রু ভেজা রাত" (কবিতা), "জীবন যখন যেমন" (কবিতা), "একুশের বুকে প্রেম" (কবিতা), "নারীকন্ঠ" (ম্যাগাজিন) অন্যতম।




3zpz8WQe4SNGWd7TzozjPgq3rggennavDx3XPY35pEAVnpq77jw4XPQMecE5Rz5bgPEz1Z1oZLbNW5N67oF5YfojwgQAL2FYSdD4RtUiqqjd7JEiagRSFFDh1UcFPpKDSFF7LXFTUzQazXN5piXY.png


🌼ধন্যবাদ🌼

Sort:  
 3 years ago 

EZrGNWcrMDNczaEXa66AEJHcKH7nrfa7r2fnEEb26owGbKmVZzVNY38ZTpQGcSKBRTWKQQ1NYenwo9LEQ2PvU7bfyvF5uQyBcpg9GAJ2va...2w7ep3LhhQa9kvWQkCLWjKffNejcyyHjp9ScganhREzkD3tjt9Po5p3UVrueKo7yazdVpNDXMDDSuBxwSR2of5d3Hw7x1SEccV31Hi7jLan7SSYxXeu1BPFSh4.png
আপনার কবিতা পড়ে মুগ্ধ হয়ে গেলাম। কি অসাধারণ ভাবে লিখেছেন! প্রতিটি ছন্দ জেনো প্রাণে দোলা দিয়ে যায়। আপনার প্রতিটি কবিতা এক একটা মাস্টার পিছ।
আশা করি সব সময়, এভাবেই আমাদের সুন্দর সুন্দর কবিতা উপহার দিবেন। আপনার জন্য অনেক অনেক শুভকামনা রইলো।
🧡

EZrGNWcrMDNczaEXa66AEJHcKH7nrfa7r2fnEEb26owGbKmVZzVNY38ZTpQGcSKBRTWKQQ1NYenwo9LEQ2PvU7bfyvF5uQyBcpg9GAJ2va...2w7ep3LhhQa9kvWQkCLWjKffNejcyyHjp9ScganhREzkD3tjt9Po5p3UVrueKo7yazdVpNDXMDDSuBxwSR2of5d3Hw7x1SEccV31Hi7jLan7SSYxXeu1BPFSh4.png

 3 years ago 
অনেক অনেক ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানাচ্ছি এত চমৎকার করে মন্তব্য করে আমাকে উৎসাহ প্রদানের জন্য নিশ্চয়ই আগামীতেও আপনাদের জন্য আরো সুন্দর সুন্দর কবিতা নিয়ে আসবো।আপনার প্রত্যাশা পূরণের জন্য ভালো থাকবেন সুস্থ থাকবেন শুভকামনা সবসময় ♥♥
 3 years ago 

খুব সুন্দর একটি কবিতা লিখেছেন আপু। আর আপনার শব্দচয়ন গুলো অসাধারন ছিল খুব সুন্দর মিলিয়ে মিলিয়ে লাইন গুলও লিখেছেন। যার ফলে কবিতাটি পড়ে ও বেশ উপভোগ করছিলাম।। আর এত সুন্দর একটি কবিতা দেওয়ার জন্য অবশ্যই আপনাকে ধন্যবাদ জানাই।ভালোবাসা নিবেন।🖤🙏

 3 years ago 
আপনাদের এত উৎসাহ এত ভালোবাসা আমাকে লিখতে আরো বেশি প্রেরণা যোগায়।আমি ধন্য আমার কবিতা আপনাদের ভাল লাগার জন্য শুভকামনা♥♥
 3 years ago 
  • আপনার প্রতিটা কবিতা আমার খুবই ভালো লাগে। আপনি খুবই সুন্দর ভাবে কবিতাগুলো লিখেন। প্রতিটা কবিতা পড়ে অনেক ভালো লাগে। আজকে প্রেমের কবিতাটি পড়ে সত্যিই খুবই ভালো লেগেছে। অসাধারণ কবিতা আপনার জন্য রইল শুভকামনা।
 3 years ago 
আমার প্রতিটি কবিতা আপনার অনেক ভালো লাগে জেনে আমি বেশ আনন্দিত হলাম বেশ মোহিত হলাম সত্যি আপনাদের উৎসাহ আমার লেখার প্রেরণা যোগায়।ভালো থাকবেন সুস্থ থাকবেন সুস্থ থাকবেন সবসময়♥♥
 3 years ago 

আপু আপনার কবিতাগুলো যতোই পড়ি ততই সেগুলোর উপর প্রেমে পড়ে যাই। আপনি অনেক সুন্দর ভাবে কবিতাগুলো তৈরি করেন এবং সেগুলো আমাদের সামনে শেয়ার করেন। আপনার জন্য শুভ কামনা রইলো আপু

 3 years ago 

তুমি বিহনে এক নিমিষেই
মাথা আমার ঘোরে।

হাহাহা আপু মজার ছিল লাইনগুলো আপু। তবে আপু এটা বাস্তব হলে আরও ভালো হতো। সকালে ঘুম থেকেই স্বপ্নটাও শেষ হয়ে গেল! সুন্দর ছিল আপনার দূর অজানায় কবিতাটা। ধন্যবাদ

 3 years ago 

দারুন দারুন দারুন ♥️
ভালোবাসার এই দুষ্টু আর মিষ্টি কবিতায় মন ভরে গেল 😍 সত্যিই অনবদ্য একটি কবিতা ♥️
এখানে প্রিয়তমা তার স্বপ্নের প্রেমিক পুরুষকে ভালোবাসা নিবেদন করেছে অত্যন্ত মিষ্টি অনুভুতির সাথে ❣️

 3 years ago 

অনেক অনেক ধন্যবাদ ও কৃতজ্ঞতা এত চমৎকার মন্তব্য করে উৎসাহ প্রদানের জন্য

♥♥

Coin Marketplace

STEEM 0.16
TRX 0.13
JST 0.027
BTC 58445.95
ETH 2616.08
USDT 1.00
SBD 2.41