HZS কম্পানীর বাংলাদেশ অফিসে কিছুক্ষণ ||~~

in আমার বাংলা ব্লগlast year


আসসালামু আলাইকুম/আদাব

HZS কম্পানীর বাংলাদেশ অফিসে কিছুক্ষণ

IMG_20230829_002057.jpg


বন্ধুরা সকলকে শুভেচ্ছা । আশা করি সকলে ভালো আছেন। আলহামদুলিল্লাহ আমিও বেশ ভালো আছি। আর আপনারা সবাই সব সময় ভালো থাকবেন, সুস্থ থাকবেন, এটাই প্রত্যাশা করি।

IMG20230823130614.jpg


꧁ চীন- বাংলাদেশ পার্টনারশিপে বিজনেস ꧂


বন্ধুরা আপনারা অনেকেই অবগত আছেন যে আমি একটি কোম্পানিতে জয়েন করেছি সবেমাত্র।কোম্পানির নাম হাই জিসান।কদিন আগে যখন ঢাকার উদ্দেশ্যে রওনা দিয়েছিলাম পাসপোর্ট বানানোর জন্য।ঠিক সেদিনই পাসপোর্ট এর কাজ করতে দিয়ে আমরা হাই জিসানের অফিসে রওনা হই।
হাই জিসানের অফিস হচ্ছে বনানীতে। যেহেতু আমরা সারারাত জার্নি করে গিয়ে পাসপোর্ট অফিসে কাজ করেছি।এরপর আবার জার্নি করে অফিস পর্যন্ত এসেছি।সব মিলিয়ে একটা ধকল গেছে শরীরের উপর দিয়ে। অফিসে যিনি আমাদের সিনিয়র ছিলেন তিনি খুবই চমৎকার ভাবে আমাদের খাওয়া-দাওয়ার ব্যবস্থা করলেন।তাদের মেহমানদারীতে আমরা সন্তুষ্ট।এরপর আমরা আস্তে আস্তে বিজনেস সম্পর্কে জানতে চাই।আমরা যে তিনজন মিলে গিয়েছিলাম আমরা তিনজনেই এখানে নতুন। যাইহোক খাওয়া শেষ করার পর আমরা পুরো অফিসটা ভালো করে ঘুরে ঘুরে দেখলাম।অফিসে একটি ছেলে আছে খুবই চমৎকার করে চা তৈরি করেন।ওর নাম ক্লিনটন।

IMG_20230828_004930.jpg

যাইহোক ফ্রেশ এই লাল চা খেয়ে আরো এনার্জি ফিরে পেলাম শরীর ও মনে। এরপর এই কোম্পানির একজন স্পেশাল ট্রেইনার যার নাম আতিকুর রহমান আতিক। আতিক ভাই এবং তার ভাগ্নার সাথে পরিচিত হয়ে অনেক বেশি ভালো লাগলো।ভাবনা সেদিন আমাকে বেশ হেল্প করেছিল। এরপর আতিকুর ভাই আমাদের সকলকে নিয়ে খুবই চমৎকার একটি লিডারশিপ ট্রেনিং প্রোগ্রাম করেন।বিশ্বাস করুন এই প্রোগ্রামটি আমার জন্য খুব বেশি দরকার ছিল।এত বেশি মোটিভেশন ছিল,এই মোটিভেশন এর কারণে আমার ভেতরে যে হতাশাগুলো বাসা বেধেছিল সেগুলো নিমিষেই দূর হতে লাগলো।আমার সাথে পরিচিত হতে পেরেও আতিক ভাইয়ের নাকি অনেক বেশি ভালো লেগেছে।এবং খুব মিষ্টি সুরে আমাকে বারবার ডাকছিল সাথী সাথী বলে।

IMG_20230823_164240.jpg

IMG_20230823_164132.jpg

IMG_20230823_164027.jpg

একই সাথে কোম্পানির প্রোফাইল, মোটিভেশনাল আলোচনা, ও মার্কেটিং এর কলা কৌশল নিয়ে বিস্তারিত আলোচনা করেন তিনি।আমি আমার জীবনে অনেক মোটিভেশনাল ট্রেনিং করেছি।এবং নিজেও করিয়েছি বহুবার।তবে আতিক ভাইয়ের সাথে টেবিল টকে এই প্রথমবার বসা হলো আমার।যাই হোক ওনার সেশনগুলো আমার কাছে দারুন লাগলো।তবে এই বিষয়গুলোর উপরে আগামীতে আমি নিজেও ট্রেনিং করাবো।এবং ভালো পারবো এটা আমার বিশ্বাস।আগামী ১৪ তারিখে চিনে যাওয়ার জন্য ভিসা প্রসেসিং এ আছে।যদি আমারও ভিসা লেগে যায় তাহলে আমরা প্রায় অনেকগুলো মানুষ নেলফামারী তথা বাংলাদেশ থেকে চিন সফরে যাচ্ছি। আমার অনেক দিনের শখ ছিল চীন থেকে ঘুরে আসবো।অভিজ্ঞতার কিংবা জ্ঞান অর্জনের জন্য সুদূর চীন দেশের কথা শুনেছি বহুবার।আর তাই চীন দেখার প্রতি বিশেষ আগ্রহ রয়েছে আমার।সকলে আমার জন্য দোয়া করবেন। আজকের মত এখানেই ইতি টানছি।ভালো থাকবেন খুব ভালো।আমাদের সকলের প্রতিটা দিন সুস্থতায় কাটুক এটাই প্রত্যাশা।

IMG_20230824_234007.jpg

হাই জেশনে এভাবে কিছুটা সময় পার করতে পেরে নিজেকে ধন্য মনে করছি।সত্যি সেদিনের সেই কিছুক্ষণ অনেক ভালো কেটেছে মনে রাখার মত।এবং যা যা শিখেছি,আগামী জলার পথকে আরও বেশি সুদৃঢ় করবে এই অভিজ্ঞতা।আগামীতেই বিস্তারিত ধাপে ধাপে আপনাদের সাথে প্রেজেন্টেশন করার চেষ্টা করব।


photo_2021-06-30_13-14-56.jpg

photo_2023-07-07_17-27-00.jpg

আমি সেলিনা সাথী। আমার প্রফেশন, প্রেজেন্টার, ট্রেইনার ও মোটিভেটর। আমি একজন সমাজ কর্মি ও সংগঠক। এছারা ও তৃনমূল নারী নেতৃত্ব সংঘের নির্বাচিত সভাপতি বাংলাদেশ। আমি "নারীসংসদ" এর প্রতিষ্ঠাতা সভাপতি, ও প্রতিষ্ঠাতা সভাপতি "সাথী পাঠাগার"। আমার লেখা মোট ১০ টি একক ও যৌথ কাব্য গ্রন্থ প্রকাশিত হয়েছে। একুশে বই মেলায় প্রতি বছর একটি করে কাব্য গ্রন্থ প্রকাশের চেস্টা করি। আমার লেখা কাব্যগ্রন্থের মধ্যে "মিস্টি প্রেম" (উপন্যাস), "অশ্রু ভেজা রাত" (কবিতা), "জীবন যখন যেমন" (কবিতা), "একুশের বুকে প্রেম" (কবিতা), "নারীকন্ঠ" (ম্যাগাজিন) অন্যতম।

A5tMjLhTTnj4UJ3Q17DFR9PmiB5HnomwsPZ1BrfGqKbjddgXFQSs49C4STfzSVsuC3FFbePnB7C4GwVRpxUB36KEVxnuiA7vu67jQLLSEq12SJV1etMVkHVQBGVm1AfT2S916muAvY3e7MD1QYJxHDFjsxQDqXN3pTeN2wYBz7e62LRaU5P1fzAajXC55fSNAVZp1Z3Jsjpc4.gif



বিষয়: অনুভুতি

কমিউনিটি : আমার বাংলা ব্লগ

আন্তরিক ভাবে ধন্যবাদ জানাই এই কমিউনিটির সকল সদস্য কে, ধন্যবাদ.......


Coin Marketplace

STEEM 0.17
TRX 0.14
JST 0.028
BTC 59695.98
ETH 2665.47
USDT 1.00
SBD 2.48