"কথা কেন যে বলিস না" গানটি কভারঃ সেলিনা সাথী।

in আমার বাংলা ব্লগ2 years ago


আসসালামু আলাইকুম

♥♥



সকলকে শুভেচ্ছা। আশা করি সবাই ভাল আছেন। আলহামদুলিল্লাহ আমি অনেক ভালো আছি।

received_427364305569273.webp


বন্ধুরা,, আজ আমি আপনাদের জন্য একটি পুরনো দিনের গান নিয়ে হাজির হয়েছি আপনাদের মাঝে। অনেক পুরনো দিনের একটি গান।আশির দশকে "বেদ্বীন" ছায়াছবির এইগানটি একসময়ের খুবই জনপ্রিয় ছিল।আর এই গানটি শুনতে আমার ভীষণ মজা লাগে। খুব বেশি ইনজয় করি।পুরনো দিনের এসব গান। এখন আর তেমন একটা শুনতে পাওয়া যায় না।তাই ভাবলাম একটু বেসুরে গলায় না হয় আপনাদের সাথে আরও একবার সেই পুরনো গান নতুন করে শেয়ার করি।এ জন্যই আমার আজকের এই আয়োজন।গানটি সকলেই উপভোগ করবেন।তো চলুন দেরী না করে শুরু করা যাক।


গানের কথাঃ কথা কেন যে বলিসনা
ছায়াছবিঃ বেদ্বীন
গিতীকারঃগাজী মাজহারুল আনোয়ার
শিল্পীঃ রুনা লায়লা
কভারঃ সেলিনা সাথী


ভিডিও লিংকঃ




গানের লিরিক্স


কথা কেন যে বলিস না
মনের মত তো চলিস না তুই যেন কেমন
সয় না অবুঝ মনে এত জ্বালাতন
জানি না তোকে নিয়ে করি কী এখন।।

আকাশে মেঘ যদি থাকে
বাতাসে নেয় দূরে তাকে

এই আমি আছেরে তোর কাছাকাছিরে।
ভয়ের কী যে কারণ
আঁচলে দেব তোরে মায়ার বাঁধন
আঁড়ালে রাখবো তোরে সারাটি জীবন।।

পাপীরা পাপ করে যাবে আখেরে সাজা তারা পাবে
যার পাপে তারে খায় শয়তানে হেরে যায়
রাখিস তারে স্বরণ ভুলে যা দ্বিধা ভয় মিছে অকারণ

খুশিতে মেতে র শুধু সারাক্ষণ।।



dropshadow_1629707620635.jpg

আমি সেলিনা সাথী। আমার প্রফেশন, প্রেজেন্টার, ট্রেইনার ও মোটিভেটর। আমি একজন সমাজ কর্মি ও সংগঠক। এছারা ও তৃনমূল নারী নেতৃত্ব সংঘের নির্বাচিত সভাপতি বাংলাদেশ। আমি "নারীসংসদ"
এর প্রতিষ্ঠাতা সভাপতি, ও প্রতিষ্ঠাতা সভাপতি "সাথী পাঠাগার"। আমার লেখা মোট ১০ টি একক ও যৌথ কাব্য গ্রন্থ প্রকাশিত হয়েছে। একুশে বই মেলায় প্রতি বছর একটি করে কাব্য গ্রন্থ প্রকাশের চেস্টা করি। আমার লেখা কাব্যগ্রন্থের মধ্যে "মিস্টি প্রেম" (উপন্যাস), "অশ্রু ভেজা রাত" (কবিতা), "জীবন যখন যেমন" (কবিতা), "একুশের বুকে প্রেম" (কবিতা), "নারীকন্ঠ" (ম্যাগাজিন) অন্যতম।




3zpz8WQe4SNGWd7TzozjPgq3rggennavDx3XPY35pEAVnpq77jw4XPQMecE5Rz5bgPEz1Z1oZLbNW5N67oF5YfojwgQAL2FYSdD4RtUiqqjd7JEiagRSFFDh1UcFPpKDSFF7LXFTUzQazXN5piXY.png


🌼ধন্যবাদ🌼

Sort:  
 2 years ago 

আপনি খুব চমৎকার করে একটি গান কভার করেছেন। আপনার গান শুনে আমি মুগ্ধ হয়ে গেলাম। এটি সত্যি অসাধারন ছিল আপু। আপনার কন্ঠ বরাবরই খুব পছন্দ। ধন্যবাদ আপু এত সুন্দর একটি গানের কভার আমাদের মাঝে শেয়ার করার জন্য। আপনার জন্য শুভকামনা রইল।

 2 years ago 

এত সুন্দর করে প্রশংসা করে আমাকে কেউ না দেয়ার জন্য অনেক অনেক ধন্যবাদ♥♥

বাহ্ আপনি খুব চমৎকার করে একটি গান কভার করেছেন। আপনার গান শুনে আমি মুগ্ধ হলাম। এতো সুন্দর মিষ্টি কোকিল কন্ঠ আপনার। এই গানটি এক সময় খুবই জনপ্রিয় ছিল। গানটি আগে আমি ইস্কুল থেকে এসে। বাসায় টিভির ভলিয়মটা বাড়িয়ে দিয়ে শুনতাম। খুব ভালো লাগতো। তবে আজ আপনার কন্ঠে শুনতে পেরে আরো ভালো লাগলো। আপনাকে অসংখ্য ধন্যবাদ এতো সুন্দর একটি গান আমাদের মাঝে উপস্থাপন করার জন্য। শুভ কামনা রইল আপনার জন্য।❤️❤️❤️

 2 years ago 

টিভির ভলিওম বাড়িয়ে দিয়ে এই গানটি শুনতেন। বাহ!! দারুন লাগলো বিষয়টি।এত সুন্দর করে প্রশংসা করার জন্য অনেক অনেক ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানাচ্ছি।♥♥

 2 years ago 

আশির দশকের গানগুলো সত্যি বলতে অসাধারণ। বিটিভিতে ছায়াছন্দ অনুষ্ঠানে আশির দশকের অনেক পুরনো গান দেখতাম। বেদ্বীন ছবির এ গানটি শুনেছিলাম। আপনার কন্ঠে শুনতে পেরে ভালো লাগছে। ভালো ছিল আপু ❤️

 2 years ago 

এত সুন্দর করে উৎসাহ ও প্রেরণা দেয়ার জন্য অনেক ধন্যবাদ ও কৃতজ্ঞতা।♥♥

 2 years ago 

বাহ দারুণ হয়েছে গানটি। পুরনো গান নতুন করে সত্যি নষ্টালজিক করে দেয়। ভালো লাগলো আপনার আয়োজন শুভকামনা আপনার জন্য।

 2 years ago 

আমার আয়োজনটি আপনার ভালো লেগেছে এর জন্য অসংখ্য ধন্যবাদ প্রিয় আপু♥♥

 2 years ago 

বাহ্ কি চমৎকারভাবে গানটি কভার করেছেন।
ভীষণ ভালো লাগে আপনার প্রতিটি গান।
এভাবেই এগিয়ে যাবেন।
দোয়া সবসময়ই রয়েছে ❣️

 2 years ago 

একটু সুন্দর করে প্রশংসা জানানোর জন্য অনেক অনেক অনেক ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানাচ্ছি।♥♥

 2 years ago 

খুবই চমৎকার একটি গান কভার করে আপনি আমাদের মাঝে শেয়ার করেছেন। আপনার কন্ঠে গান বরাবরই অনেক বেশি ভালো লাগে সব সময় অপেক্ষায় থাকে আপনার কন্ঠে গান শোনার জন্য ।প্রতিবারের ন্যায় আপনার আজকের এই গান অনেক বেশি ভালো লাগলো, শেয়ার করার জন্য ধন্যবাদ।

 2 years ago 

আমার কন্ঠে গান শোনার জন্য অপেক্ষা করে থাকেন এটা শুনে সত্যিই অনেক বেশি উজ্জীবিত হলাম। অনেক বেশি প্রেরণা পেলাম আপনার কাছে। ধন্যবাদ।♥♥

 2 years ago 

আসলে আপনার কন্ঠে গান এবং কবিতা শুনতে আমার কাছে অনেক ভালো লাগে। আমি সবসময়ই অপেক্ষায় থাকি আপনার কন্ঠে গান এবং কবিতা শুনতে। আজকে আপনি আমাদের মাঝে খুবই চমৎকার ভাবে রুনা লায়লার গাওয়া কথা কেন যে বলিস না গানটি কভার করে শেয়ার করেছেন। খুবই মিষ্টি কন্ঠ আপনার আপু খুবই ভালো লাগলো গানটি।

 2 years ago 

শুনে খুশি হলাম প্রিয় ভাইয়া। আমার কন্ঠে গান, কবিতায শোনার জন্য আমি অপেক্ষা করে থাকেন।♥♥

Coin Marketplace

STEEM 0.16
TRX 0.15
JST 0.029
BTC 56588.25
ETH 2399.94
USDT 1.00
SBD 2.32