আমি চাইলাম যারে,, ভবে পাইলামনা তারে,,গানটি কভার//১০% লাজুক খ্যাঁকের জন্য।



আসসালামুআলাইকুম

সকলকে শুভেচ্ছা। আশা করি সবাই ভাল আছেন। আলহামদুলিল্লাহ আমি অনেক ভালো আছি।
বন্ধুরা, আজ আমি আপনাদের জন্য একটু ভিন্ন রকম আয়োজন নিয়ে এসেছি।যদিও বরাবরই আমি আপনাদেরকে কবিতা, ইসলামিক সংগীত, অর্থাৎ গজল পরিবেশন করেছি।আর আজ গুন গুন করে একটি গান আপনাদেরকে শোনাবো।গানটি আমার অনেক প্রিয়।এই ফাঁকে বলে নেই আমি কিন্তু গান গাইতে পারি না।তেমন করে চেষ্টাও করা হয়নি কখনো।

received_725198148662702.webp


বন্ধুরা, আজ একটু দুঃসাহস করে "স্বপ্নের বাসর" ছায়া ছবির খুবই জনপ্রিয় একটি গান কিছু কিছু মানুষের জীবনে ভালোবাসা চাওয়াটাই ভুল।এই গানটি কভার করলাম তেমন একটা ভালো হয়নি। আগেই বলেছি আমি গান গাইতে পারি না।তবু একটু বিনোদন দেয়ার চেষ্টা করছি মাত্র।আমি সুযোগ পেলেই এই গানটি গুনগুন করে গেয়ে থাকি বাসায়।তবে চলুন দেরী না করে গানটি শুনে আসি।আপনাদের এতটুকু ভালো লাগলে সেটাই আমার পরম পাওয়া। এবং অনেক বেশি আত্মতৃপ্তি। গানটির

শিল্পীঃসালমা।

গানের শিরোনাম আমি চাইলাম যারে,, ভবে পাইলামনা তারে,,,,,

গানটি কভার করেছি আমিঃ সেলিনা সাথী

ভিডিও লিংকঃ






আমি চাইলাম যারে
ভবে পাইলাম না তারে
সে এখন বাস করে অন্যের ঘরে
সে এখন বাস করে অন্যের ঘরে
আমি চাইলাম যারে
ভবে পাইলাম না তারে
সে এখন বাস করে অন্যের ঘরে
সে এখন বাস করে অন্যের ঘরে
জীবন দিয়ে যারে আমি বেসেছিলাম
জীবন দিয়ে যারে আমি বেসেছিলাম ভালো
সে আমারে ভুল বুঝিয়া দূরে চলে গেলো
জীবন দিয়ে যারে আমি বেসেছিলাম ভালো
সে আমারে ভুল বুঝিয়া দূরে চলে গেলো
আমার কপালে নাই সুখ
বুঝি বিদাতার বৈমুখ
এই পোড়া মুখ আমি দেখাবো কারে
সে এখন বাস করে অন্যের ঘরে
আমি চাইলাম যারে
ভবে পাইলাম না তারে
সে এখন বাস করে অন্যের ঘরে
সে এখন বাস করে অন্যের ঘরে
আশা ছিলো প্রাণবন্ধুরে রাখিব এই বুকে
বন্দুয়ারে লইয়া আমি থাকিব সুখে
আশা ছিলো প্রাণবন্ধুরে রাখিব এই বুকে
বন্দুয়ারে লইয়া আমি থাকিব সুখে
হায়রে ভালোবাসা আমায় করলি নৈরাশা
হায়রে ভালোবাসা আমায় করলি নৈরাশা
এমন ভালোবাসা যেন কেউ না করে
সে এখন বাস করে অন্যের ঘরে
আমি চাইলাম যারে
ভবে পাইলাম না তারে
সে এখন বাস করে অন্যের ঘরে
সে এখন বাস করে অন্যের ঘরে
আমি চাইলাম যারে
ভবে পাইলাম না তারে
সে এখন বাস করে অন্যের ঘরে
সে এখন বাস করে অ ন্যে র ঘরে



dropshadow_1629707620635.jpg

আমি সেলিনা সাথী। আমার প্রফেশন, প্রেজেন্টার, ট্রেইনার ও মোটিভেটর। আমি একজন সমাজ কর্মি ও সংগঠক। এছারা ও তৃনমূল নারী নেতৃত্ব সংঘের নির্বাচিত সভাপতি বাংলাদেশ। আমি "নারীসংসদ"
এর প্রতিষ্ঠাতা সভাপতি, ও প্রতিষ্ঠাতা সভাপতি "সাথী পাঠাগার"। আমার লেখা মোট ১০ টি একক ও যৌথ কাব্য গ্রন্থ প্রকাশিত হয়েছে। একুশে বই মেলায় প্রতি বছর একটি করে কাব্য গ্রন্থ প্রকাশের চেস্টা করি। আমার লেখা কাব্যগ্রন্থের মধ্যে "মিস্টি প্রেম" (উপন্যাস), "অশ্রু ভেজা রাত" (কবিতা), "জীবন যখন যেমন" (কবিতা), "একুশের বুকে প্রেম" (কবিতা), "নারীকন্ঠ" (ম্যাগাজিন) অন্যতম।




3zpz8WQe4SNGWd7TzozjPgq3rggennavDx3XPY35pEAVnpq77jw4XPQMecE5Rz5bgPEz1Z1oZLbNW5N67oF5YfojwgQAL2FYSdD4RtUiqqjd7JEiagRSFFDh1UcFPpKDSFF7LXFTUzQazXN5piXY.png


🌼ধন্যবাদ🌼

Sort:  
 2 years ago 

আপু আপনি খুবই জনপ্রিয় একটি গান কভার করেছেন। এই গানটি আপনার কন্ঠ শুনতে পেয়ে খুবই ভালো লাগছে। অনেক সুন্দর হয়েছে গানটি, শুনে ভালো লাগলো।

 2 years ago 

অনেক অনেক ধন্যবাদ ও শুভকামনা জানাচ্ছি সুন্দর মন্তব্য করে আমাকে উজ্জীবিত করার জন্য♥♥

 2 years ago 

আপনার কন্ঠে এই গানটি শুনতে পেয়ে বেশ ভালো লাগলো। একসময় আমাদের দেশে সালমা আর এই গানটি অনেক বেশি জনপ্রিয় ছিল। একসময় কি এখনো কিন্তু অনেকেই এই গানটা শুনে। কিন্তু আপনি আজকে খুব সুন্দর ভাবে উপস্থাপন করেছেন। আমার কথা শুনতেও ভালো লাগছিল। আমাদের মাঝে এত সুন্দর একটি গান নিয়ে আসার জন্য ধন্যবাদ।

 2 years ago 

একদম ঠিক কথা বলেছেন আপু মনি। সেই সময় সালমা এবং সালমার এই গানটি অনেক বেশী জনপ্রিয় ছিল।♥♥

 2 years ago 

সালমার এই গানটি একসময় অনেক অনেক ভাইরাল গান ছিলো। সবার মুখে মুখে গানটা শুনা যেতো। আপনি অনেক ভালো চেষ্টা করেছেন। এভাবেই চালিয়ে যান আসতে আসতে আরো সুন্দর গাইতে পারবেন। শুভকামনা রইলো।

 2 years ago 
আসলে আমি গান গাইতে পারি না। শুধু চেষ্টা করছি মাত্র। তবে কোনো একসময় গান গাইতে পারব বলে আমি আশাবাদী।খুবই সুন্দর করে উৎসাহ দেওয়ার জন্য আপনাকে অনেক অনেক ধন্যবাদ এবং কৃতজ্ঞতা জানাচ্ছি♥♥
 2 years ago 

সালমার এই গানটি আমার কাছে খুবই ভালো লাগে আপু। আগে মাঝে মাঝে গুনগুন করে এই গানটি গাইতাম। আজকে আপনি খুব সুন্দর করে গানটি কভার করেছেন। আমার কাছে আপনার কন্ঠে গানটি খুব ভালো লেগেছে। আপনাকে অসংখ্য ধন্যবাদ আপু গানটি আমাদের মাঝে উপহার দেওয়ার জন্য জন্য শুভকামনা রইল।

 2 years ago 

ঠিক বলেছেন আপু মনি সালমার এই গানটি সেসময় আমিও অনেক শুনেছি এবং গুনগুন করে গিয়েছে।♥♥

 2 years ago 

সত্যিই আমি গান গাইতে পারি না। তারপরেও এতো সুন্দর উৎসাহ অনুপ্রেরণা দেয়ার জন্য অনেক অনেক ধন্যবাদ এবং কৃতজ্ঞতা জানাচ্ছি♥♥

 2 years ago 

এই গানটি সম্ভবত শুনেছিলাম সালমার কন্ঠে। আর ওই সময়ে প্রচুর জনপ্রিয় ছিল এই গানটি। বেশ ভালই লাগত শুনতে। আর আপনার কন্ঠ বেশ ভালই মানিয়েছে। চমৎকার একটি পরিবেশনা ছিল, গানের লিরিক্স এবং সুরের তালে একদম পারফেক্ট।

 2 years ago 

আসলে আমি তো গান গাইতে পারি না। শুধু চেষ্টা করছি মাত্র। কতটুকু হয়েছে তা জানি না। তবে আগামীতে ভালো করতে পারব। এটা আমার বিশ্বাস।
♥♥

 2 years ago 

বহুদিন আগের গান আপু মনি, আপনার কন্ঠে গানটি শুনে বেশ ভালো লাগলো, গানটি শুনতেই অনেকটা পিছনে চলে গিয়েছিলাম, যখন বেশি একটা বুঝতাম না তখন এসব গান কানে আসতো, যাই হোক আপু মনি আপনার গানটি সত্যি অনেক সুন্দর হয়েছে, শুভকামনা রইলো আপনার জন্য।

 2 years ago 

এত সুন্দর করে উৎসাহ দেয়ার জন্য আপনাকে অনেক অনেক ধন্যবাদ। ভাল থাকবেন সবসময়।
♥♥

 2 years ago 

আমার প্রিয় গানের কাভার করেছেন। আপনার কন্ঠে গানটি শুনতে পেয়ে খুব ভালো লাগলো। আপনি খুব দখতা সহকারে মিষ্টি কন্ঠে আমাদের মাঝে গানটি পরিবেশন করেছেন। বেশ দুর্দান্ত হয়েছে। এত সুন্দর গানের কাভার করার জন্য আপনাকে অনেক অনেক ধন্যবাদ জানাই।

 2 years ago 

আপনার উৎসাহ অনুপ্রেরণা পেয়ে আমি সত্যি অনেক খুশি হয়েছি। এত চমৎকার করে প্রেরণা দেয়ার জন্য আপনাকে অনেক ধন্যবাদ।♥♥

 2 years ago 

আপনি খুবই চমৎকার একটি গান কভার করে আমাদের মাঝে শেয়ার করেছেন আপু। আপনার কন্ঠে এই গান খুবই ভালো লাগলো। খুব ছোটবেলায় এই গান অনেক শুনতাম খুবই ভালো লাগতো কিন্তু এখন আর তেমন একটা সোনা হয় না। আপনার কন্ঠে অনেকদিন বাদে এই গানটি শুনে নতুন করে আবার এই গানের প্রেমে পড়ে যাচ্ছি। ধন্যবাদ আপনাকে এত সুন্দর একটি গান কভার করে আমাদের মাঝে শেয়ার করার জন্য।

 2 years ago 

আমি নিজেকে ধন্য মনে করছি যে, আমার গান শুনে আপনি সেই গানের প্রেমে পড়ে গেছেন। সত্যিই আমি অভিভূত।♥♥

 2 years ago 

আমি চাইলাম যারে,, ভবে পাইলামনা তারে সালমার এই গানটি চমৎকার একটি গান। আপু আপনি চমৎকার ভাবে গানটি গেয়েছেন। আপনার কন্ঠে গানটি শুনে অনেক ভালো লাগলো। আপনার জন্য শুভ কামনা রইলো ভালো থাকুন।

 2 years ago 

সালমার এই গানটি আমার অনেক প্রিয় একটি গান। তাই ভাবলাম আপনাদের সাথে শেয়ার করি।♥♥

 2 years ago 

সে এখন বাস করে অন্যের ঘরে।

আপনার গানটি শোনার পরে আমার হৃদয়টাএকটু আঘাত প্রাপ্ত হল। কারণ আমারও মনের মানুষ আছে অন্যের ঘরে। কারণ নিয়তির খেলা বোঝা বড় দায়।

 2 years ago 

সব প্রেম পূর্ণতা পায় না,,সব মনের মানুষ আপন হয় না।যে গেছে সে চলে গেছে পিছু তারে ডাকিস না ডাকিস না।মন খারাপ করে লাভ নেই,, নতুন কেউ আসার জন্যই পুরোনোটা চলে যায়।♥♥

Coin Marketplace

STEEM 0.29
TRX 0.11
JST 0.030
BTC 68403.29
ETH 3749.74
USDT 1.00
SBD 3.66