নিউ ফোন আলাপ "অসমাপ্ত প্রেম"♥ সংলাপ- সেলিনা সাথী ও মাহফুজ

in আমার বাংলা ব্লগ2 years ago


আসসালামু আলাইকুম/আদাব


সকলকে শুভেচ্ছা। আশা করি সবাই ভাল আছেন। আলহামদুলিল্লাহ আমিও অনেক ভালো আছি।

received_741596940231953.webp


বন্ধুরা আমার বাংলা ব্লগে আজ আমি নতুন একটি চমক নিয়ে হাজির হয়েছি। যা আমার বাংলা ব্লগে এর আগে কেউ কখনও করেনি।অনেকদিন ধরে ভাবছি একটা নতুনত্ব আনা দরকার আপনাদের জন্য।তাই সকলের বিনোদনের কথা চিন্তা করেই একটু নতুনত্ব নিয়ে আসার সামান্য প্রচেষ্টা করেছে মাত্র।কারণ আমি কবিতা, গান,আবৃত্তি, রেসিপি,প্রেমের গল্প, মোটিভেশনাল গল্প,ছড়া জেনারেল, ছড়ায় ছড়ায় ফটোগ্রাফি,ছড়ায় ছড়ায় রেসিপি সহ,একক এবং ডুয়েট গান পরিবেশনের পোস্ট নিয়ে এসেছি আমার বাংলা ব্লগে।তাছাড়া একসময় এসো নিজে করি-অনেক নতুন নতুন কিছু আমি তৈরি করে পোস্ট করেছি ইতিমধ্যে আপনারা তা অবগত আছেন।আজ আমি সম্পূর্ণ ব্যতিক্রম একটি বিষয় নিয়ে এসেছি।আমরা মোবাইল ফোনে কত কিছুই না করছি।প্রয়োজনের কথা বলছি ব্যবসা-বাণিজ্যের কথা বলছি আত্মীয়দের সাথে কথা বলছি স্বজনদের সাথে কথা বলছি সেই সাথে প্রেমালাপ ও করছি।তেমনি একটি প্রেমালাপ আজ আপনাদের জন্য আয়োজন করেছি।ছড়ায় ছড়ায় সংলাপ। নিউ অসমাপ্ত প্রেম আলাপ নিয়ে এসেছি।প্রেম আলাপে অংশগ্রহণ করেছি আমি সেলিনা সাথী এবং আমার সহযোগী বন্ধু মাহফুজ।মজার বিষয় হচ্ছে মাহফুজকে আমি তেমন ভাবে চিনি না।এখনো কথা হয়নি তার সাথে।পরিচয় তো দূরের কথা।নেটদুনিয়ায় এটা একটা বড় প্রাপ্তি।তবে স্টার মেকারে মাহফুজ-এর অনেক গান আমি শুনেছি অনেক ফোনালাপও শুনেছি আমার কাছে ভালো লেগেছে জন্য এই অসমাপ্ত প্রেম আলাপে জয়েন করেছি। শুনতে একটু কেমন কেমন লাগছে তাইনা।এটাই সত্য।তবে আপনাদের কাছে বিশেষ অনুরোধ আমার এই নতুনত্ব যদি আপনাদের মনে নতুন কোন ভাবনার উদয় করে তাহলে অবশ্যই আমাকে গঠনমূলক মন্তব্য করে জানাতে ভুলবেন না।মনে রাখবেন শুধুমাত্র আপনাদেরকে বিনোদন দেয়ার জন্যই আমার এই ছোট্ট প্রয়াস।কারণ আমি নিজে হাসিখুশি থাকতে চাই অন্যদেরকেও হাসিখুশি রাখতে চাই।এটা আমার সেই ছোটবেলার অভ্যাস।অনেক কথা হল এবার তবে চলুন তবে শুনে আসা যাক নিউ ফোন প্রেম আলাপ,,"অসমাপ্ত প্রেম"।

"নিউ ফোন আলাপ"

"অসমাপ্ত প্রেম"

কন্ঠঃ সেলিনা সাথী ও মাহফুজ

ভিডিও লিংক





বন্ধুরা, আমার এই নতুন প্রচেষ্টা যদি আপনাদের ভালো লেগে থাকে তবে আমার সার্থকতা। আর তাই আপনার চমৎকার মন্তব্যের প্রত্যাশায় থাকলাম।এই নতুনত্ব যদি আপনাদের ভালো লেগে থাকে তাহলে আগামীতে আরো সুন্দর সুন্দর ফোনালাপ নিয়ে আপনাদের সামনে হাজির হব।আপনাদের মতামতের প্রত্যাশায় রইলাম।তাহলে আজকের মত এখানেই বিদায় নিচ্ছি।আগামীতে আবার আসব নতুন কোন বিষয় নিয়ে আপনাদের সামনে।মনে রাখবেন যাচ্ছি কিন্তু যাচ্ছি না।আবারও ঠিক সময়মতো আপনাদের সামনে হাজির হব।আপনাদের সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা করছি।সেই সাথে আমার বাংলা ব্লগের পরিবারের সকলের জন্য প্রার্থনা করছি মহান আল্লাহতায়ালা যেন আমাদের সকলকেই সুস্থতা দান করেন ভালো রাখেন সুস্থ রাখেন।আজ এ পর্যন্তই আল্লাহ হাফেজ।



dropshadow_1629707620635.jpg

আমি সেলিনা সাথী। আমার প্রফেশন, প্রেজেন্টার, ট্রেইনার ও মোটিভেটর। আমি একজন সমাজ কর্মি ও সংগঠক। এছারা ও তৃনমূল নারী নেতৃত্ব সংঘের নির্বাচিত সভাপতি বাংলাদেশ। আমি "নারীসংসদ"
এর প্রতিষ্ঠাতা সভাপতি, ও প্রতিষ্ঠাতা সভাপতি "সাথী পাঠাগার"। আমার লেখা মোট ১০ টি একক ও যৌথ কাব্য গ্রন্থ প্রকাশিত হয়েছে। একুশে বই মেলায় প্রতি বছর একটি করে কাব্য গ্রন্থ প্রকাশের চেস্টা করি। আমার লেখা কাব্যগ্রন্থের মধ্যে "মিস্টি প্রেম" (উপন্যাস), "অশ্রু ভেজা রাত" (কবিতা), "জীবন যখন যেমন" (কবিতা), "একুশের বুকে প্রেম" (কবিতা), "নারীকন্ঠ" (ম্যাগাজিন) অন্যতম।




3zpz8WQe4SNGWd7TzozjPgq3rggennavDx3XPY35pEAVnpq77jw4XPQMecE5Rz5bgPEz1Z1oZLbNW5N67oF5YfojwgQAL2FYSdD4RtUiqqjd7JEiagRSFFDh1UcFPpKDSFF7LXFTUzQazXN5piXY.png


♥♥

🌼ধন্যবাদ🌼



Sort:  
 2 years ago 

এক কথায় অসাধারণ আপু ! আপনাদের ফোন আলাপ শুনছিলাম আর মুগ্ধ হচ্ছিলাম ❤️ । চমৎকার ভাবে কবিতার মাধ্যমে আপনারা ফুটিয়ে তুলেছেন ফোন আলাপ । মধুর লেগেছে আমার কাছে , কানে হেডফোন লাগিয়ে শুনছিলাম আর ভালো লাগছিল । ভাইয়া আপনার সাথে খুব সুন্দর করে তাল মিলিয়েছে , আরো শুনতে চাই আপু এরকম প্রেমালাপ।

 2 years ago 

এত চমৎকার উৎসাহমূলক মন্তব্যের মাধ্যমে আমাকে অনুপ্রেরণা দেয়ার জন্য অনেক অনেক ধন্যবাদ।আপনাকে। বেঁচে থাকলে আগামীতে আরও ফোনালাপ নিয়ে আসব।♥♥

Coin Marketplace

STEEM 0.19
TRX 0.16
JST 0.032
BTC 64166.71
ETH 2765.60
USDT 1.00
SBD 2.72