হাফিজুল্লাহ ভাই রচিত ♥তবুও ভালোবাসতে চাই♥ কবিতা টির আবৃত্তি

in আমার বাংলা ব্লগ2 years ago


আসসালামু আলাইকুম/আদাব


সকলকে শুভেচ্ছা। আশা করি সবাই ভাল আছেন। আলহামদুলিল্লাহ আমি অনেক ভালো আছিআর আপনারা সকলেই সবসময় সুস্থ থাকবেন। ভালো থাকবেন। এটাই আমার প্রত্যাশা।

received_631473301765414.webp


বন্ধুরা আজ আবারো নতুন একটি কবিতা আবৃত্তি নিয়ে হাজির হলাম আপনাদের সামনে।তবে আজকের কবিতাটি আমার লেখা নয়। এই কবিতাটি আমাদের সকলের শ্রদ্ধাভাজন, অতিপ্রিয় "আমার বাংলা ব্লগের" সন্মানিত এডমিন হাফিজুল্লাহ ভাইয়ের রচিত।তবুও ভালোবাসতে চাই কবিতাটি।হাফিজুল্লাহ ভাইয়ের এই কবিতাটি আমার কাছে অসাধারণ লেগেছে। আজকে হঠাৎ চোখে পড়ল। তাই পড়ে সাথে সাথে আবৃত্তি করে, আপনাদের সাথে শেয়ার করার চেষ্টা করছি।আশা করি আপনাদের অনেক ভালো লাগবে।খুবই চমৎকার আবেগময় প্রেমময় একটি কবিতা।তাছাড়া কবিতার শিরোনাম কিত রয়েছে দারুণ একটা চমক।আমাদের নীলফামারীতে এক কবির বাসার নাম "তবুও তিলোত্তমা"। এনাম টি তে যেমন একটি আকর্ষণ রয়েছে ঠিক তেমনি হাফিজুল্লাহ ভাই রচিত "তবুও ভালোবাসতে চাই"" কবিতাট তে রয়েছে দারুণ আকর্ষণ।তবে চলুন দেরী না করে শুরু করা যাক কবিতা টির আবৃত্তি।আগেই ক্ষমা চেয়ে নিচ্ছি। কারণ কবিতাটি আমি বেশ কয়েকবার পড়লে হয়তো আবৃত্তি টি আরো ভালো হতো। শুধুমাত্র একবার পড়েই আবৃত্তি করেছি। তাই কোথাও ত্রুটি হলে আমাকে ক্ষমাসুলভ দৃষ্টিতে দেখবেন।


♥তবুও ভালোবাসতে চাই♥


♥ কথা--হাফিজুল্লাহ হাফিজ♥


♥আবৃত্তি- সেলিনা সাথী♥


ভিডিও লিংক



কবিতার লিরিক্স

কেউ ভালোবেসে আকাশ সাজায়
কেউ ভালোবেসে হৃদয় রাঙায়
কেউ ঘর ছাড়ে ভালোবাসার খুঁজে
কেউ সংসার জুড়ে ভালোবাসার টানে।

কেউ নিঃস্ব হয় ভালোবাসার কারনে
কেউ বিদ্রোহী হয় ভালোবাসার তরে
কেউ আপন ছাড়ে হৃদয়ের বন্ধন গড়তে
কেউ পাশে থাকে হৃদয়ের ছাঁয়ায় উচ্ছাসে।

কেউ অচেনা শহরে ছুটে কাউকে পেতে
ভালোবাসার রংঙে হৃদয়কে আলোকিত করতে
কেউ চেনা শহরে অচেনা হয় যন্ত্রণার আঘাতে
কাছের কাউকে অবহেলায় অন্ধকারে হারিয়ে।

কেউ কবিতার ছন্দে কাউকে মাতায় আনন্দে
নতুন নতুন কাব্যে মন ভোলাতে চায় ভালোবেসে
কেউ মনের আকাশে রং তুলির ছোয়ায়
হৃদয়ের উচ্ছাস প্রকাশ করে কল্পনার চিত্রে।

কেউ নিজেকে লুকায় অমাবশ্যার আধাঁরে
ভালোবাসার বিচ্ছেদের নির্মমতা ঢাকতে,
কেউ জোসনা রাতে গল্পে কাটায়
কারো হাতে হাত রেখে মিষ্টি উষ্ণতায়।

কেউ সব হারায় নিজের অজান্তে ভালোবেসে
কেউ নিঃসব্দে কাউকে ভালোবাসে দূর হতে
কেউ সাহস করে হাত ধরে হৃদয়ের উষ্ণতায়
কেউ ভুলে হৃদয় ভাঙ্গে অবিশ্বাসের দুর্বলতায়।

কেউ আলোকিত করে হৃদয় সুখের আবহে
কেউ সফলতার শীর্ষে উঠে হৃদয়ের আবেগে
কেউ আবেগে ভুল করে ভালোবেসে রাঙায়
কেউ লোভে সম্পর্ক নষ্ট করে মিথ্যে আশায়।

ভালোবাসা সত্যি এমন, কখনো সুখ-কখনো দুখ
হৃদয়ের আবেগ বড়ই অদ্ভুত, কখনো আলো-কখনো কালো।
তবুও মানুষ হৃদয়ের উচ্ছাসে বার বার প্রেমে পড়ে
আবেগের মায়ায় জীবন বাজি রেখে ভালোবাসে।।



dropshadow_1629707620635.jpg

আমি সেলিনা সাথী। আমার প্রফেশন, প্রেজেন্টার, ট্রেইনার ও মোটিভেটর। আমি একজন সমাজ কর্মি ও সংগঠক। এছারা ও তৃনমূল নারী নেতৃত্ব সংঘের নির্বাচিত সভাপতি বাংলাদেশ। আমি "নারীসংসদ"
এর প্রতিষ্ঠাতা সভাপতি, ও প্রতিষ্ঠাতা সভাপতি "সাথী পাঠাগার"। আমার লেখা মোট ১০ টি একক ও যৌথ কাব্য গ্রন্থ প্রকাশিত হয়েছে। একুশে বই মেলায় প্রতি বছর একটি করে কাব্য গ্রন্থ প্রকাশের চেস্টা করি। আমার লেখা কাব্যগ্রন্থের মধ্যে "মিস্টি প্রেম" (উপন্যাস), "অশ্রু ভেজা রাত" (কবিতা), "জীবন যখন যেমন" (কবিতা), "একুশের বুকে প্রেম" (কবিতা), "নারীকন্ঠ" (ম্যাগাজিন) অন্যতম।




3zpz8WQe4SNGWd7TzozjPgq3rggennavDx3XPY35pEAVnpq77jw4XPQMecE5Rz5bgPEz1Z1oZLbNW5N67oF5YfojwgQAL2FYSdD4RtUiqqjd7JEiagRSFFDh1UcFPpKDSFF7LXFTUzQazXN5piXY.png


🌼ধন্যবাদ🌼

Sort:  
 2 years ago 

হাফিজুল্লাহ ভাইয়ের রচিত তবুও ভালোবাসি কবিতাটি আবৃত্তি করে আজকে আপনি আমাদের মাঝে শেয়ার করুন আপু। অনেকদিন পর আপনার কন্ঠে কবিতা আবৃত্তি শুনে ভালো লাগলো। আপনি চেষ্টা করবেন প্রত্যেক সপ্তাহে অন্তত একটা কবিতা আবৃতি আমাদের মাঝে শেয়ার করার জন্য।

 2 years ago 

ভাইয়া আমি আপনার কথা রাখার চেষ্টা করব। প্রতি সপ্তাহে অন্তত একটা হলেও কবিতা আবৃত্তি করার চেষ্টা করবো। ইনশাআল্লাহ। আপনার সুন্দর মন্তব্যের আমি অনেক খুশি হয়েছি।♥♥

 2 years ago 

হাফিজুল্লাহ ভাইয়া কিন্তু খুব সুন্দর কবিতা লিখেন। ভাইয়ের কবিতা গুলো আমার কাছে খুবই ভালো লাগে। আর আপনিও কিন্তু খুব সুন্দর করে আবৃত্তি করেছেন আপু। আপনার আবৃত্তির গলা সবসময় অসাধারণ। প্রেমময় কবিতা গুলো আমার কাছে সব সময় খুব ভালো লাগে। ধন্যবাদ আপনাকে আপু এত সুন্দর আবৃত্তির জন্য।

 2 years ago 

ঠিকই বলেছেন আপু মনি। হাফিজুল্লাহ ভাই অনেক সুন্দর সুন্দর কবিতা লিখেন। তার কবিতার ভক্ত আমি নিজেও। ধন্যবাদ আপনাকে।♥♥

 2 years ago 

কবিতার কথাগুলা দুর্দান্ত ছিল।আর আপনার আবৃত্তি বরাবর অসাধারণ।তবে অনেকদিন পর শোনায় একটু ব্যতিক্রম ধর্মী স্বাদ পেলাম।☺️

 2 years ago 

ব্যতিক্রমধর্মী স্বাদ পেলেন নতুন কবিতা আবৃত্তি শোনার কারণে।বাহ! কি অসাধারণ অনুভূতি।♥♥

 2 years ago 

হাফিজুল্লাহ ভাইয়ের রচিত তবু ও ভালোবাসি কবিতা টি শেয়ার করেছেন আপু জেনে অনেক ভালো লাগল। আপনার কবিতা আবৃত্তি চমৎকার হয়েছে। আপনার কবিতাটিতে প্রেম জাগরত রয়েছে। আপনার কবিতা আবৃত্তি শুনে অনেক ভালো। ধন্যবাদ আপনাকে।

 2 years ago 

হাফিজুল্লাহ ভাইয়ের কবিতা। এবং আমার আবৃত্তি। দুটোই আপনার কাছে খুবই ভালো লেগেছে জেনে খুশি হলাম। অনেক অনেক ধন্যবাদ আপনাকে।♥♥

 2 years ago 

আপু সম্পূর্ণ কবিতাটি পড়লাম। অসাধারন হয়েছে। কবিতা পাঠের অঙ্গভংঙ্গিটা,উচ্চারনটা ধারুন লাগে। কবিতার প্রতিটি লাইনে বাস্তবতা ফুটে উঠেছে। আর প্রথম প্যারার লাইন গুলো অলরেডি বাস্তব জীবনে লক্ষ করতেছি। ধন্যবাদ আপু।

 2 years ago 

আসলেই হাফিজুল্লাহ ভাই খুবই চমৎকার একটি কবিতা লিখেছেন। কবিতার প্রতিটি কথাই যেন বাস্তবতার চিত্র।♥♥

 2 years ago 

আমাদের আমার বাংলা ব্লগের এডমিন হাফিজুল্লাহ ভাই খুব সুন্দর একটি কবিতা লিখেছেন। কবিতায় আবেগের ভালবাসা প্রকাশ পেয়েছে। সেই কবিতা আপু আপনি এত সুন্দর করে আবৃত্তি করেছেন, শুনে প্রান জুড়িয়ে গিয়েছে। হালকা মিউজিকের সাথে কবিতাটির আবৃত্তি শুনতে খুব ভাল লাগছিল। আমি নীরবে বসে আপনার কবিতাটির আবৃত্তি শুনছিলাম আর লেখার সাথে মিলিয়ে দেখছিলাম। অসাধারন লেগেছে আপনার আবৃত্তি। ধন্যবাদ আপু।

 2 years ago 

আপনাকেও অনেক অনেক ধন্যবাদ। খুব মনোযোগ সহকারে আমার কবিতা আবৃত্তি সবার জন্য।♥♥

 2 years ago 

অনেক সুন্দর আবৃত্তি করেছেন আপু, শুধু আমি না বরং আপনার ভাবিকেও আবৃত্তিটি শুনিয়েছি, সেও আপনার আবৃত্তির বেশ প্রশংসা করেছেন। অনেক ধন্যবাদ কবিতাটি আবৃত্তি করার জন্য।

 2 years ago 

ভাই এবং ভাবী দুইজনকেই অসংখ্য ধন্যবাদ এবং কৃতজ্ঞতা জ্ঞাপন করছি।। দুজনে একসাথে আমার আবৃত্তি শুনেছেন বলে।তবে ভাইয়া আপনার লেখাটা কিন্তু অনেক সুন্দর ছিল, বলেই আমার আবৃত্তিটা হয়ত ভাল লেগেছে।আপনার। কিন্তু আমি কবিতাটি কয়েকবার পড়ে আবৃত্তি করলে আরো ভালো হতো।♥♥

Coin Marketplace

STEEM 0.19
TRX 0.16
JST 0.034
BTC 64333.84
ETH 2760.35
USDT 1.00
SBD 2.65