☆꧁::.সিয়ামের দেয়া সেরা উপহার ::. ꧂☆

in আমার বাংলা ব্লগlast year

Template



আসসালামু আলাইকুম/আদাব

☆꧁::.সিয়ামের দেয়া সেরা উপহার ::. ꧂☆

IMG_20230621_223655.jpg


☆꧁::. উপহার::. ꧂☆


IMG_20230621_224628.jpg


বন্ধুরা আমি নীলাঞ্চলের সেলিনা সাথী বাংলাদেশ থেকে। আমাদের প্রাণপ্রিয় আমার বাংলা ব্লগ এর দ্বিতীয় বছর পূর্তি উপলক্ষে একরাশ স্নিগ্ধ শুভেচ্ছার পাপড়ি ছড়িয়ে দিলাম, সকলের হৃদয় আঙ্গিনায়। আশা করি সবাই ভাল আছেন। আলহামদুলিল্লাহ আমিও ভাল আছি। আর আপনারা সবাই সবসময় ভালো থাকবেন। সুন্দর থাকবেন। সমৃদ্ধ হবেন এটাই প্রত্যাশা করি।

বন্ধুরা আপনারা সকলেই অবগত আছেন যে, গত পরশুদিন সিয়াম নীলফামারীর উদ্দেশ্যে এসেছে।আল্লাহ পাকের অশেষ রহমতে সে ভালোভাবেই বাসায় এসে পৌঁছেছে। তবে ও এবার আমার জন্য সেরা কিছু উপহার নিয়ে এসেছে। বাসায় আসার পরে যখন ব্যাগ থেকে আমার জন্য উপহারগুলো বের করছিল, তখন আমার খুব ভালো লেগেছে। আপনারা হয়তো অনেকেই লক্ষ্য করেছেন অনেকদিন ধরে আমি কোন কবিতা আবৃত্তি কিংবা গান পোস্ট করি না। কারণ আমার একটি ভালো হেডফোন নাই।যেটা আছে সেটা দিয়ে রেকর্ড করলে কেমন যেন সো সো শব্দ করে।সিয়াম এটা ভালোভাবে লক্ষ্য করেছে বিধায়, সে আমার জন্য খুবই চমৎকার একটি ওয়ারলেস মাইক্রোফোন নিয়ে এসেছে।এই ওয়ারলেস মাইক্রোফোন দিয়ে রেকর্ড করলে না কি খুব ভালোভাবে রেকর্ড হয়। তবে,এখনো তেমন কিছু রেকর্ড করা হয়নি।আপনার সকলেই অবগত আছেন যে আর মাত্র কয়েকদিন পরেই আমাদের মুসলিম ধর্মের একটি বড় উৎসব ঈদুল আযহা। ঈদুল আযহা উপলক্ষে বাসায় অনেক কাজ থাকে।সেগুলো নিয়েই মূলত বেশ ব্যস্ত আছি।তবে ব্যস্ততা কেটে গেলে, এই ওয়ারলেস মাইক্রোফোন দিয়ে কবিতা রেকর্ড করবো এবং আপনাদের সাথে শেয়ার করব। ইনশাআল্লাহ।

IMG20230621213559.jpg

IMG20230621213409.jpg

শুধু ওয়ারলেস মাইক্রোফোনই আনেনি। ভিডিওগ্রাফি করার জন্য খুবই চমৎকার একটি মোবাইল স্টান নিয়ে এসেছে। যেটাতে খুবই চমৎকার একটি লাইট আছে।তবে লাইটিংয়ের কালার প্রায় দুই থেকে তিন ধরনের হয়ে থাকে।আর এই বিষয়টি আমার কাছে দারুন লেগেছে।এখন থেকে সপ্তাহে অন্তত একটি ভিডিওগ্রাফি পোস্ট করতে পারব।নিশ্চয়ই সেটি কবিতা আবৃত্তির। এত চমৎকার কিছু উপহার পেয়ে আমি তো ভীষণ খুশি হয়েছি। ওর দেয়া উপহারগুলো পেয়ে মনে হচ্ছিল আমার বাবার কাছ থেকে পেলাম।আনন্দে বুকটা ভরে উঠেছিল।আসলে প্রিয়জনদের কাছে প্রিয় অথবা সেরা উপহারগুলো পেতে কার না ভালো লাগে।তবে এই অসাধারণ উপহার গুলো আমার কাছে সত্যিই সেরা উপহার বলে মনে হয়েছে।কারণ এগুলো এখন আমার প্রয়োজন ছিল।আর সন্তানদের প্রয়োজনীয় বিষয়গুলো বাবা-মায়েরাই লক্ষ্য করেন। তাইতো সিয়াম শিপু দুজনকেই আমি আমার বাবা মনে করি।তাদের দেয়া ছোট ছোট প্রয়োজনীয় উপহারগুলো, আমার কাছে যেন মহা মূল্যবান হয়ে ওঠে।মন থেকে দোয়া করি ওদের মতো সন্তান যেন ঘরে ঘরে হয়।যে সন্তানেরা বাবা-মায়ের প্রয়োজনীয়তা বুঝতে পারে।মনের অবস্থা বুঝতে পারে। আসলে আমাদের সমাজে এখন যে বিষয়টা বেশিরভাগ লক্ষণীয়,আর সেটি হচ্ছে সন্তানরা বাবা মায়ের মনের অবস্থা বুঝতে চান না প্রয়োজনীয়তা বুঝতে চান না। কিন্তু সিয়াম এবং শিপু তাদের চেয়ে একদম আলাদা ধরনের। তারা খুব সুন্দর করে তাদের মায়ের প্রয়োজনীয়তা বুঝতে পারে। ওদের মত সন্তান পেয়ে সত্যিই আমি গর্বিত। মহান আল্লাহ তায়ালার কাছে আকুল ভাবে প্রার্থনা করি তিনি যেন আমার সন্তানদের মানুষের মতো মানুষ হওয়ার তৌফিক দান করেন। আমার এখন একটাই চাওয়া সেটা হচ্ছে ওরা মানুষের মত মানুষ অর্থাৎ ভালো মানুষ হয়ে নিজেকে প্রতিষ্ঠিত করবে।কারণ আমাদের সমাজে মানুষের মত দেখতে অনেক মানুষই আছে কিন্তু ভালো মানুষের বড়ই অভাব। আপনারা সকলেই ওদের জন্য দোয়া করবেন ওরা যেন সত্যি সত্যিই,আমার সকল নেক ইচ্ছেগুলো পূরণ করতে পারে। সিয়ামের দেয়া সেরা উপহারগুলো আপনাদের সাথে শেয়ার করতে পেরে, সত্যিই আমি অনেক আনন্দিত বোধ করছি।তো বন্ধুরা আজকের মত এখানেই বিদায় নিচ্ছি।আগামীতে আবারো ফিরে আসবো আপনাদের মাঝে,নতুন নতুন আয়োজন নিয়ে।ভালো থাকবেন সুস্থ থাকবেন।
টা টা,,

IMG-20230621-WA0000.jpg



@alsharzilsiam তোমার সুন্দর ও সেরা উপহারগুলো পেয়ে আমি অনেক খুশি হয়েছি। অনেক অনেক দোয়া ও ভালোবাসা তোমার জন্য। আগামীতে আরও সুন্দর সুন্দর উপহার প্রত্যাশা করছি হা হা হা,,।পরিশেষে তুমি তোমার স্বপ্নকে ছাড়িয়ে যাবে এই প্রত্যাশায় বিদায়,,,,।



dropshadow_1629803062061.jpg

আমি সেলিনা সাথী। আমার প্রফেশন, প্রেজেন্টার, ট্রেইনার ও মোটিভেটর। আমি একজন সমাজ কর্মি ও সংগঠক। এছারা ও তৃনমূল নারী নেতৃত্ব সংঘের নির্বাচিত সভাপতি বাংলাদেশ। আমি "নারীসংসদ"
এর প্রতিষ্ঠাতা সভাপতি, ও প্রতিষ্ঠাতা সভাপতি "সাথী পাঠাগার"। আমার লেখা মোট ১০ টি একক ও যৌথ কাব্য গ্রন্থ প্রকাশিত হয়েছে। একুশে বই মেলায় প্রতি বছর একটি করে কাব্য গ্রন্থ প্রকাশের চেস্টা করি। আমার লেখা কাব্যগ্রন্থের মধ্যে "মিস্টি প্রেম" (উপন্যাস), "অশ্রু ভেজা রাত" (কবিতা), "জীবন যখন যেমন" (কবিতা), "একুশের বুকে প্রেম" (কবিতা), "নারীকন্ঠ" (ম্যাগাজিন) অন্যতম।




New_Benner_ABB.png


🌼ধন্যবাদ🌼

Sort:  
 last year 

ছেলেমেয়ের দেয়া উপহার সত্যি অনেক আনন্দের।আপনি সুন্দর কবিতা আবৃত্তি করেন।এই ওয়ারলেস মাইক্রোফোন দিয়ে রেকর্ড করলে খুব সুন্দর শোনাবে।এটি সত্যি আপবার জন্য খুব প্রয়োজনীয় একটি উপহারই। আর ভিডিওগ্রাফি করার জন্য খুব সুন্দর একটি মোবাইল স্টান ও এনেছে।যাক খুব ভালোই হলো আপনি এখন খুব সুন্দর ভাবে কাজ চালিয়ে যেতে পারবেন।দুটোই খুব সুন্দর হয়েছে।অনেক ভালো লাগলো আপনার অনুভূতি গুলো পড়ে। ধন্যবাদ আপনাকে।

 last year 

একদম ঠিক কথা। ছেলে মেয়েদের কাছে উপহার পাওয়ার সত্যিই অনেক আনন্দের বিষয়।তবে সত্যিই এত সুন্দর উপহার গুলো পেয়ে আমি অনেক বেশি খুশি হয়েছি।♥♥

 last year 

আপনার উপহারগুলো দেখে তো আমারই ভালো লাগছে। এত সুন্দর উপহার পেলে যে কারো মন ভালো হয়ে যাওয়ার কথা। সিয়াম ভাইয়া খুব ভালো করে লক্ষ্য করেছে আপনার হেডফোনের বিষয়টি। এজন্যই তো এত চমৎকার একটি হেডফোন কিনে নিয়ে এসেছে। তাছাড়া আপনি যে নিয়মিত গান কবিতার ভিডিওগ্রাফি করেন সেই বিষয়টি মাথায় রেখে খুব চমৎকার একটি মোবাইল স্ট্যান্ড গিফট করেছে। সন্তানের কাছ থেকে এমন গিফট পেতে আসলেই খুব ভালো লাগে।

 last year 

ঠিক বলেছেন আপু, এত সুন্দর সুন্দর উপহার দেখলে কার না মন ভালো হয়ে যায় -? আমারও মন অনেক ভালো হয়ে গিয়েছে এই উপহারগুলো পেয়ে। ♥♥

 last year 

আপু ওয়ারলেস হেডফোনটা কি আমাকে দিয়ে দিবেন🥰? আর ভিডিওর স্ট্যান টা খুব সুন্দর হয়েছে। আপনি ঠিক বলছেন সন্তানের কাছ থেকে এমন সুন্দর গিফট পাওয়া মানে বাবার হাত থেকে আপনি গিফট পেয়েছেন। এত ভালো লেগেছে আপনার অনুভূতি গুলো পড়ে বলার মত না। একজন মায়ের কাছে সন্তানের কাছ থেকে এমন একটা গুরুত্বপূর্ণ জিনিস পাওয়া মানেই অনেক বড় কিছু। বাবা যেমন সন্তানকে টেক কেয়ার করে ভালো-মন্দ দিক ঠিক তেমনি আপনার টেক কেয়ার হয়ে গেল। মা ও দুই সন্তানের জন্য শুভকামনা রইল।

 last year 

আপু আপনার লাগলে আপনাকে দিয়ে দিতে পারি।এখনো ওয়্যারলেস মাইক্রোফোন দিয়ে কোন কিছুই রেকর্ড করা হয়নি।এক কথায় প্যাকেট থেকে খুলিনি।
সুন্দর মন্তব্য করার জন্য অসংখ্য ধন্যবাদ♥♥

 last year 

আমার কিন্তু আপু আপনার অনুভূতি গুলো পড়ে গায়ের চামড়া দাঁড়িয়ে গেছে। আপনাদের মেয়ে আর বাবার ভালোবাসা দেখে তো আমার রীতিমত মন আনন্দে ভরে গেল। হুম অবশ্যই সিয়াম আর শিপু ভাইয়া তো আপনার বাবাই । আর এত সুন্দর উপহার পেলে তো মনটা এমনিতেই ভরে যায়। ভালো থাকবেন সারাটি জীবন সবাই কে নিয়ে আপু।

 last year 

আপু এই প্রথম শুনলাম কারো গায়ের চামড়া দাঁড়িয়ে যায়। হা হা হহা,,,তবে, গায়ের লোম দাঁড়ানোর কথা অনেক শুনেছি। এত চমৎকার মজার মন্তব্য পড়ে অনেকক্ষণ হেসেছি সিয়াম আর আমি।এত সুন্দর করে বিনোদন দেয়ার জন্য অসংখ্য ধন্যবাদ প্রিয় আপুমনি♥♥

 last year 

আপু সিরিয়াস আমি এটা হাসানো জন্যই লিখেছিলাম। যাক মা বেটাকে হাসাতে পারলুম। হি হি হি

Coin Marketplace

STEEM 0.17
TRX 0.16
JST 0.030
BTC 59996.99
ETH 2531.73
USDT 1.00
SBD 2.48