"আমারো পরানো যাহা চায়" রবীন্দ্র সংগীত টি কভার//♥♥



আসসালামুআলাইকুম

সকলকে শুভেচ্ছা। আশা করি সবাই ভাল আছেন। আলহামদুলিল্লাহ আমি অনেক ভালো আছি।


received_516840319984041.webp



বন্ধুরা আপনারা সবাই অবগত আছেন যে, গত হ্যাংআউটে আমাদের সকলের অতি প্রিয় শুভ ভাইয়া একটি রবীন্দ্রসঙ্গীত গাওয়ার কথা বলেছেন।আমারো পরানো যাহা চায় তুমি তাই তুমি তাই গো,,,,এই রবীন্দ্র সংগীতটি আমাদের সকলের শ্রদ্ধাভাজন বড় দাদার অনেক বেশি প্রিয়।আসলে আমি গান গাইতে পারি না আর রবীন্দ্রসঙ্গীত সেতো অনেক কঠিন ব্যাপার।আজ এখন যে মুহূর্তে আমি সঙ্গীত পরিবেশন করতে যাচ্ছি,,ঠিক কক্সবাজার যাওয়ার উদ্দেশ্যে রেডি হয়ে,,হয়তো এই ক'দিন অনেক ব্যস্ত থাকব হয়তো পোস্ট করতেই পারব না।তাই খুব তাড়াহুড়া করে গানটি রেকর্ড করলাম।জানিনা কেমন হয়েছে।মনটা মানতে ছিল না।কারণ এই রবীন্দ্রসঙ্গীতে আমার খুবই প্রিয়।তাই কভার করার চেষ্টা করলাম মাত্র।

কক্সবাজারে যাচ্ছি মোরা
কর সবাই দোয়া,,
সবমিলিয়ে পাই যেন
মুগ্ধতারাই ছোঁয়া।


রবীন্দ্র সংগীতঃ আমারো পরানো যাহা চায়,,,,
কভার ঃ সেলিনা সাথী


ভিডিও লিংক



আমার পরান যাহা চায়
তুমি তাই, তুমি তাই গো
আমার পরান যাহা চায়
তোমা ছাড়া আর এ জগতে
মোর কেহ নাই, কিছু নাই গো
আমার পরান যাহা চায়
তুমি তাই, তুমি তাই গো
আমার পরান যাহা চায়
তুমি সুখ যদি নাহি পাও যাও সুখের সন্ধানে যাও
তুমি সুখ যদি নাহি পাও যাও সুখের সন্ধানে যাও
আমি তোমারে পেয়েছি হৃদয়মাঝে
আর কিছু নাহি চায় গো
আমার পরান যাহা চায়
তুমি তাই, তুমি তাই গো
আমার পরান যাহা চায়
আমি তোমার বিরহে রহিব বিলীন
তোমাতে করিব বাস
দীর্ঘ দিবস, দীর্ঘ রজনি, দীর্ঘ বরস-মাস
যদি আর কারে ভালবাসো
যদি আর ফিরে নাহি আসো
তবে তুমি যাহা চাও তাই যেন পাও
আমি যত দুঃখ পাই গো
আমার পরান যাহা চায়
তুমি তাই, তুমি তাই গো
আমার পরান যাহা চায়
তোমা ছাড়া আর এ জগতে
মোর কেহ নাই, কিছু নাই গো
আমার পরান যাহা চায়
তুমি তাই, তুমি তাই গো
আমার পরাণ যাহা চায়



dropshadow_1629707620635.jpg

আমি সেলিনা সাথী। আমার প্রফেশন, প্রেজেন্টার, ট্রেইনার ও মোটিভেটর। আমি একজন সমাজ কর্মি ও সংগঠক। এছারা ও তৃনমূল নারী নেতৃত্ব সংঘের নির্বাচিত সভাপতি বাংলাদেশ। আমি "নারীসংসদ"
এর প্রতিষ্ঠাতা সভাপতি, ও প্রতিষ্ঠাতা সভাপতি "সাথী পাঠাগার"। আমার লেখা মোট ১০ টি একক ও যৌথ কাব্য গ্রন্থ প্রকাশিত হয়েছে। একুশে বই মেলায় প্রতি বছর একটি করে কাব্য গ্রন্থ প্রকাশের চেস্টা করি। আমার লেখা কাব্যগ্রন্থের মধ্যে "মিস্টি প্রেম" (উপন্যাস), "অশ্রু ভেজা রাত" (কবিতা), "জীবন যখন যেমন" (কবিতা), "একুশের বুকে প্রেম" (কবিতা), "নারীকন্ঠ" (ম্যাগাজিন) অন্যতম।




3zpz8WQe4SNGWd7TzozjPgq3rggennavDx3XPY35pEAVnpq77jw4XPQMecE5Rz5bgPEz1Z1oZLbNW5N67oF5YfojwgQAL2FYSdD4RtUiqqjd7JEiagRSFFDh1UcFPpKDSFF7LXFTUzQazXN5piXY.png


🌼ধন্যবাদ🌼

Sort:  
 2 years ago 

সব সময় আপনার গানগুলো আমি শুনি আমার কাছে খুবই ভালো লাগে। আজকেও কিন্তু তার ব্যতিক্রম ছিল না আপু। আমার কাছে খুবই ভাল লেগেছে আপনার আমারো পরানো যাহা চায় গানটি। সুমধুর কন্ঠে গানটি আমাদের মাঝে পরিবেশন করেছেন ।সেজন্য আপনাকে অনেক অনেক ধন্যবাদ এবং আপনার জন্য শুভেচ্ছা রইল।

 2 years ago 

বাহ আপু আপনি অনেক চমৎকার একটি গান গেয়েছেন। আপনার গানের গলা আমার কাছে অনেক ভালো লাগে। এছাড়াও আপনি অনেক সুন্দর কবিতা আবৃত্তি করেন। আপনার গাওয়া গানটি আমার কাছে অনেক ভাল লেগেছে । আপনি আরো সুন্দর গান আমাদের মাঝে উপহার দিন। ধন্যবাদ আপু।

 2 years ago 

গানটি বেশ সুন্দর। আপনার কন্ঠে শুনে আরো ভালো লাগলো আপু। আপনার কন্ঠে গানটি আরো মধুর শোনাচ্ছে। ধন্যবাদ আপু এই মিষ্টি গানটি আমাদের মাজে কভার করে শোনানোর জন্য।

শুভকামনা রইল

 2 years ago 

আপনার সুন্দর মন্তব্যের জন্য অনেক বেশি অনুপ্রাণিত হলাম। ধন্যবাদ আপনাকে।♥♥

 2 years ago 

আপু কক্সবাজারে যাওয়ার আগ মুহূর্তে অনেক তাড়াহুড়ো করেও আমাদের মাঝে এত সুন্দর একটি গান কভার করেছেন তা সত্যিই অনেক অনেক সুন্দর হয়েছে। আপনার কণ্ঠের গান আমার খুবই ভালো লাগে। আর আজকের এই গানটি আমার ভীষণ প্রিয়। পরবর্তী সময়ে আমিও এই গান গাওয়ার চেষ্টা করব। যেহেতু আপনি কক্সবাজার যাচ্ছেন, সেহেতু আপনাদের জার্নিটা অনেক শুভ ও আনন্দময় হোক এই প্রত্যাশা করছি। আপনার সুন্দর উপস্থাপনার জন্য অনেক অনেক ধন্যবাদ।

 2 years ago 

আপনার কন্ঠে এই গানটি শোনার অপেক্ষায় রইলাম।তোর সাথে অনেক যারা অনেক মন্তব্য করে মানুষের উৎসাহ দেওয়ার জন্য অনেক অনেক ধন্যবাদ♥♥

 2 years ago 

খুবই চমৎকার একটি গান কভার করে আমাদের মাঝে শেয়ার করেছেন আপু আপনার কন্ঠে এই গান শুনে খুবই ভালো লাগলো। আমাদের কমিউনিটি তে ইশা আপু এই গান অনেক চমৎকার করে যায়। ধন্যবাদ আপনাকে আমাদের মাঝে শেয়ার করার জন্য।

 2 years ago 

সত্যি কথা বলতে আমি গান গাইতে পারি না শুধুমাত্র
বিনোদনের ছলে চেষ্টা করি মাত্র।আর ইষা আপুতো সিঙ্গার। সত্যিই আপু অনেক সুন্দর গান করেন।♥♥

 2 years ago 

আপু দোয়া করি, কক্সবাজারে গিয়ে খুব ভালো দিন কাটবে।সুস্থ হয়ে আমাদের মাঝে আবাট ফিরে আসবেন।বেশ ভালো গেয়েছেন।ধন্যবাদ।

 2 years ago 

আপু মনি আপনার কন্ঠে গানটি শুনে খুবই ভালো লালগো, মিউজিক এর সাথে সাথে অনেক সুন্দর করে গানটি উপস্থাপনা করেছেন, তবে আপু মনি আর একটু যদি মিউজিক এর ভলিউম কম হইতো আরো বেশি ভালো লাগতো, এরপরেও অসাধারণ গেয়েছেন আপু মনি আপনার জন্য অনেক অনেক শুভকামনা রইলো।

 2 years ago 

রবীন্দ্র সংগীত শুনতে ভালো লাগে। আর এই গানটা একটু বেশিই পছন্দ করি। আপনার কন্ঠে বেশ লাগলো শুনতে। একদম ভেতর থেকে অনুভব করে গিয়েছেন। ধন্যবাদ আপু গানটি কভার করে শেয়ার করার জন্য।

 2 years ago 

গানটি এক সময় অনেক বার শুনেছি।
বেশ হৃদয় দিয়ে অনুভব করলাম আপনার কন্ঠে গানটি। ভালো গেয়েছেন সেজন্য সাধুবাদ জানাই ♥️

 2 years ago 

অনেক অনেক ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানাচ্ছি সুন্দর মন্তব্য করে পাশে থাকার জন্য।অনুপ্রেরণা দেয়ার জন্য♥

 2 years ago 

রবীন্দ্র সংগীতের মধ্যে যেন আলাদা একটা টান আছে। শুনলে মনটা কোথায় যেন হারিয়ে যায়। আমারো পরানো যাহা চাই এটা অনেক জনপ্রিয় একটা রবীন্দ্র সংগীত। দারুণ কভার করেছেন আপু গানটা। অনেক ভালো লাগল। এভাবে চালিয়ে যান।

এবং আপনাদের কক্সবাজারের পোস্টের জন্য অপেক্ষায় থাকলাম।।

Coin Marketplace

STEEM 0.29
TRX 0.12
JST 0.034
BTC 63672.48
ETH 3319.16
USDT 1.00
SBD 3.91