নিউট্রিক গ্রুপ,, "বায়ো স্প্রে প্লাস"( ইউজার ভিডিও) 10% beneficially @shy-fox

in আমার বাংলা ব্লগ3 years ago (edited)

আসসালামু আলাইকুম

আমার বাংলা ব্লগ এর পক্ষ থেকে অকৃত্রিম ভালবাসা ও শুভেচ্ছার পাপরী ছড়িয়ে দিলাম সকলের হৃদয় আঙ্গিনায়। আশা করি সবাই ভাল আছেন। আলহামদুলিল্লাহ আমিও অনেক ভালো আছি।


বন্ধুরা নব উদ্যোমে কাজ করা শুরু করলাম আজ থেকে।আপনারা অনেকেই অবগত আছেন যে আমি একটি ইন্টার্নেশনাল কম্পানি "নিউট্রিক গ্রুপ" মালয়শিয়া কাজ করে আসছি প্রেজেন্টার/ ট্রেইনার হিসেবে। 2017 সাল 3 ফেব্রুয়ারি থেকে এই কোম্পানিতে আমার যাত্রা শুরু হয়।


IMG_20211028_184510.jpg

IMG_20211028_193842.jpg

IMG_20211028_193744.jpg

siam,.png

আমাদের কোম্পানির স্লোগান -

জীবন যতোদিন
সুস্থতা ততদিন
জীবন যতোদিন
তারুণ্য ততদিন

এই শ্লোগানকে সামনে রেখে মূলত কাজ করে যাচ্ছি। মানুষের স্বাস্থ্য সেবায় নিজেকে নিয়োজিত করেছি।
আমি সবসময় নিজেকে সেবক মনে করি।

siam,.png

IMG_20211028_185104.jpg

IMG_20211028_185150.jpg

IMG_20211028_192937.jpg

IMG_20211028_193600.jpg

siam,.png

এই কোম্পানির মূলত একটি প্রোডাক্ট। যেটি এক বিংশ শতাব্দীর চিকিৎসা বিজ্ঞানের উদ্ভাবিত
বায়ো টেকনোলজির বিস্ময়কর আবিষ্কারঃ

বায়ো স্প্রে প্লাস

ডিয়েটারি সাপ্লেমেন্ট
ওরাল থেরাপি "

IMG_20211028_184112.jpg

siam,.png

বায়ো স্প্রে প্লাস ব্যবহারে যে কোন ধরনের রোগীকে সুস্থ করে তোলে। তার জৈবিক বয়সকে 10 থেকে 15 বছর পিছিয়ে দিতে সক্ষম। কেননা বায়ো স্প্রে প্লাস এ ব্যবহৃত উপাদানসমূহ হরমোনের ভারসাম্য ফিরিয়ে আনে। এবং শরীরের ইমিউন সিস্টেমকে শক্তিশালী করণের মাধ্যমে রোগ প্রতিরোধ ক্ষমতা বৃদ্ধি করে। যে কোন ভাইরাসের বিরুদ্ধে মানব দেহকে রক্ষা করে।

siam,.png

বায়ো টেকনোলজি কিঃ

বায়োটেকনোলজি হচ্ছে এক প্রকার টেকনোলজি বা পদ্ধতি। যার ভিত্তি হচ্ছে বায়োলজির উপর। বায়ো।টেকনোলজি সেল ও বায়ো-মলিকুলার প্রসেস এর মাধ্যমে টেকনোলজির উন্নতি সাধন করে। তার থেকে তৈরিকৃত প্রোডাক্ট বা উপাদান দ্বারা আমাদের জীবনের ব্যাপক উন্নতি সাধন করা যাচ্ছে। সাথে সাথে এই বিশ্বে অবস্থিত সকল প্রাণী বা সকল জীবের সুস্বাস্থ্যের জন্য কাজ করছে।

IMG_20211028_193027.jpg

IMG_20211028_193151.jpg

IMG_20211028_201949.jpg

siam,.png

ডায়েটারি সাপ্লিমেন্ট কি ঃ
ডায়েটাব্রি সাপ্লিমেন্ট হলো একটি বস্তু বা উপাদান যা কোন খাবারের পরিবর্তে দেয়া হয় ওই খাবারের সমস্ত উপাদানসমূহ সাপ্লিমেন্ট এর পরিপূরক হিসেবে দেয়া হয়। যা সাপ্লিমেন্ট এর মধ্যে সঠিক মাত্রায় গুণগত মান ঠিক রেখে সমস্ত পুষ্টির মান সমুহ দেয়া থাকে। ডায়েটারি সাপ্লিমেন্ট এর উপাদান সমূহ অত্যন্ত গুরুত্বপূর্ণ প্রয়োজনীয় কিছু উপাদানের সমন্বয়ে তৈরি হয়ে থাকে তা হল--

ভিটামিন, মিনারেল, অ্যামাইনো এসিড, ন্যাচারাল বা বোটানিক্যাল জাতীয় বস্তু দ্বারা সমন্বিত।

IMG_20211028_194038.jpg

siam,.png

বন্ধুরা এবার আমাদের ইন্টারন্যাশনাল ম্যানেজমেন্ট এর সাথে পরিচয় করিয়ে দিয়ে একটি ছবির মাধ্যমে।

IMG20211028183546.jpg
ছবিটি প্রডাক্ট নলেজ বই থেকে আমার ফোন ক্যামেরা দিয়ে তোলা।

siam,.png

বায়ো স্প্রে প্লাস ব্যবহারে মানবদেহে H G H হরমোন পুনরায় তৈরি হয়ে থাকে।যা মানব দেহের অন্যান্য হরমোন গুলোকে ব্যালেন্স করে।

ডক্টর ড্যানিয়েল রুডম্যান হলেন প্রথম বিজ্ঞানী, যিনি প্রমাণ করেছেন এইচ জি এইচ এর প্রভাব বৃদ্ধি হওয়া থেকে বিরত রাখে।। 61 থেকে 81 বছর বয়সী মানুষের উপর ক্লিনিক্যাল গবেষণায় দেখানো হয়েছে এইচ জি এইচ বৃদ্ধ হওয়ার প্রক্রিয়াকে দেরি করাতে পারে।

হাজার 1990 সালের জুলাই মাসে নিউ ইংল্যান্ড জার্নাল অফ মেডিসিন স্টাডি পত্রিকায় প্রকাশিত হয় "বৃদ্ধ হওয়া একটি রোগ যা প্রতিরোধ এবং নিরাময়যোগ্য"

IMG_20211028_195025.jpg

বন্ধুরা এই বায়ো স্প্রে প্লাস সারা বাংলাদেশ 19 টি জেলায় আমি প্রচার প্রচারণার কাজ করে এসেছি।।
আমি নিজেও সেবন করেছি। আমার মাধ্যমে এখন পর্যন্ত প্রায় 10 থেকে 15 হাজার মানুষ সেবন করেছে।।
যারা অনেকেই জটিল কঠিন রোগে আক্রান্ত ছিলেন এবং এটি সেবন করার পর এখন সুস্থ জীবন যাপন করছেন।

এটি সম্পর্কে বিস্তারিত জানতে হলে গুগুলে অথবা ইউটিউবে বায়ো স্প্রে প্লাস লিখে সার্চ দিলে বিস্তারিত জানতে পারবেন।

অনেকগুলো সেবনকারীর মধ্য থেকে আজ আমি একজন সেবনকারীর ভিডিও আপনাদের সাথে তুলে ধরছি আগামীতে আরও অনেক তথ্য তুলে ধরার চেষ্টা করবো ইনশাআল্লাহ।।

এই ভদ্রমহিলা প্রায় 15 বছর ধরে কাঁপছিল প্রতি দিন সবসময় এভাবেই কাঁপতো
এই ভদ্রমহিলার ছেলেমেয়েরাই তাকে দেখাশোনা করতেন। তিনি খুব হতদরিদ্র পরিবারের। ছেলেমেয়েদের কাছে তিনি বোঝা হয়ে গিয়েছিলেন।
গত 15 বছরে তিনি একদিন মাটিতে পা দিতে পারেননি অর্থাৎ বিছানা থেকে উঠতে পারতোনা ছেলেমেয়েরা বিছানায় তাকে বাথরুম করাতেন শুধু গোসল করার সময় চেয়ারে বসে তাকে গোসল করাতো।বায়ো স্প্রে প্লাস 8 থেকে 10 মাসের একটি কোর্স উনি মাত্র 17 দিন সেবন করায় তাকে আমি এভাবে হাঁটাতে সক্ষম হয়েছি মহান আল্লাহ তাআলার অশেষ রহমতে।।

2021 এর লকডাউন চলাকালীন সময়ে থেকে আমি বেশ কয়েক মাস যাবত কাজে নিয়মিত ছিলাম না বা ইনএকটিভ ছিলাম। এই কাজটি করে হাজার হাজার মানুষের দোয়া পেয়েছি যারা মাথায় হাত দিয়ে দোয়া করেছে। মা আল্লাহ তোর অনেক ভালো করবে। তাই আজ থেকে আবারও নতুন পদচারণা শুরু করতে যাচ্ছি। সকলের দোয়া ও শুভকামনা প্রত্যাশা করছি। আমি যেন আমার বাকি জীবনটা মানুষের সেবা করেই কাটিয়ে দিতে পারি ধন্যবাদ।।

IMG_20211028_202237.jpg

IMG_20210830_110535.jpg


siam,.png

dropshadow_1629707620635.jpg

আমি সেলিনা সাথী। আমার প্রফেশন, প্রেজেন্টার, ট্রাইনার ও মোটিভেটর। আমি একজন সমাজ কর্মি ও সংগঠক। এছারা ও তৃনমূল নারী নেতৃত্ব সংঘের নির্বাচিত সভাপতি, বাংলাদেশ। আমি "নারীসংসদ" সংগঠেন প্রতিষ্ঠাতা সভাপতি, ও প্রতিষ্ঠাতা সভাপতি "সাথী পাঠাগার"। আমার লেখা মোট ১০ টি একক ও যৌথ কাব্য গ্রন্থ প্রকাশিত হয়েছে। একুশে বই মেলায় প্রতি বছর একটি করে কাব্য গ্রন্থ প্রকাশের চেস্টা করি। আমার লেখা কাব্যগ্রন্থের মধ্যে "মিস্টি প্রম" (উপন্যাস), "অশ্রু ভেজা রাত" (কবিতা), "জীবন যখন যেমন" (কবিতা), "একুশের বুকে প্রম" (কবিতা), "নারীকন্ঠ" (ম্যাগাজিন) অন্যতম।



Cc:

@rme
@blacks


3zpz8WQe4SNGWd7TzozjPgq3rggennavDx3XPY35pEAVnpq77jw4XPQMecE5Rz5bgPEz1Z1oZLbNW5N67oF5YfojwgQAL2FYSdD4RtUiqqjd7JEiagRSFFDh1UcFPpKDSFF7LXFTUzQazXN5piXY.png


🌼ধন্যবাদ🌼

Sort:  
 3 years ago 

এ যে দেখছি নতুন উদ্ভাবন!! সত্যিই সবটা পড়ে দারুণ লাগলো। সব কিছুর মধ্যে একটা ব্যাপার আমার খুব বেশি ভালো লেগেছে তা হলো ওইযে বৃদ্ধ লোকটির আপনার মাথায় হাত দিয়ে দোয়া করছে।
জীবনে আর কি লাগে এটা পেলে😍😍

 3 years ago (edited)

আপনি ঠিকিই বলেছেন আপু এরকম হাজারো মানুষের দোয়া আমার মাথার উপর।দুয়া করবেন বাকি জীবনটা যেন মানুষের সেবা করে কাটিয়ে দিতে পারি।♥♥ আর হ্যা ভিডিও টা কি দেখেছেন আপু??

 3 years ago 

😑আপু আপনাকে আমি প্রথমে আমার টিচার ভাবছিলাম।
আপনার উদ্যোগটি সত্যি খুব ভালো আশা এইভাবে মানুষের জন্য কাজ করে যাবেন❤️

 3 years ago 

আপনার টিচার কি আমার মত দেখতে??আমি সেই ছোটবেলা থেকেই মানব সেবায় নিজেকে নিয়োজিত করেছি এবং বাকি জীবনটা মানবসেবা করেই কাটিয়ে দেবো ইনশাআল্লাহ♥♥

 3 years ago 

হ্যা কিছুটা আপনার মতোই দেখতে ধোকাঁ খেয়ে গেছিলাম একটুর জন্য

 3 years ago 

আপু অনেক ভালো একটা কাজ করতেছেন আপনি,,
আপনার পাশে আমরা সবাই আছি, আেু,,
চালিয়ে যান

 3 years ago 

পাশে থাকার অনুভূতি ব্যক্ত করেছেন এ জন্য আপনাকে অসংখ্য অসংখ্য ধন্যবাদ♥♥

 3 years ago 

জীবন যতোদিন
সুস্থতা ততদিন
জীবন যতোদিন
তারুণ্য ততদিন

আপু স্লোগান পড়ে মনটা ভরে গেলো। মনুষ্য সেবায় পরম ধর্ম সেটা যে ভাবেই হোক। আপনার প্রতিটি কাজ আমার ভালো লাগে আর এই বায়ো-স্পেস এর কাজ আপনার প্রতি আরো সম্মান ও শ্রদ্ধা বাড়িয়ে দিলো। এইভাবেই সবার পাশে থাকবেন আশা করি।

 3 years ago 

দোয়া করবেন আপু। মানবসেবায় প্রতিটি ভালো কাজের সাথে আমি নিজেকে অংশগ্রহণ করার চেষ্টা করি। এবং নিয়োজিত থাকি,, থাকব ইনশাআল্লাহ ♥♥

 3 years ago 

আপনি বলতে পারেন যে এই স্প্লেটি শাশ্বত যৌবনের হেলিক্স, আমি অসংখ্য নিবন্ধ পড়েছি যেখানে বিজ্ঞানীরা এমন ধরণের পানীয় তৈরি করতে খুঁজছেন যা বার্ধক্যকে বিলম্বিত করে, কিন্তু আমি জানতাম না যে তারা ইতিমধ্যে এটি তৈরি করেছে।

 3 years ago 

সর্বশেষ বৈজ্ঞানিক আবিষ্কারের দেখা গেছে বায়ো স্প্রে প্লাস আপনার স্বাস্থ্য উন্নতিতে এবং বৃদ্ধ হওয়াকে বিপরীত প্রান্তে নিয়ে যেতে সাহায্য করে।

যদি আমরা 100ug/ 1 দিন থেকে 200ug/ 1 দিনে HGH নিঃসৃত হওয়া বৃদ্ধি করতে পারি, এর মানে হল আমরা পারবো আমাদের জৈবিক বয়সটা 10 বছর আগের অবস্থায় নিয়ে যেতে।।

 3 years ago 

ওয়াও!!!! বায়ো স্প্রে এতো দেখছি নতুন আবিষ্কার। আজকেই এটার সম্পর্কে জানতে পারলাম। ১৯ টি জেলায় অলরেডি প্রচারণা সম্পন্ন করেছেন। আমি আশা করি এটা আরও সুদূর প্রসারী হবে। অবশেষে আপনার মাথায় হাত বুলিয়ে দোয়ার দৃশ্যটি খুব ভালো লেগেছে। আমার কাছে মনে হচ্ছে আপনার কাজটি স্বার্থক হয়েছে আপু।

 3 years ago (edited)

বায়ো স্প্রে প্লাস সম্পর্কে বিস্তারিত তথ্য জানতে হলে কিংবা ইউটিউবে সার্চ দিয়ে জানতে পারবেন।আমাদের সুস্বাস্থ্যের জন্য বায়ো স্প্রে প্লাস এর ভূমিকা অবিশ্বাস্য♥♥

আপনি কি ইউজারের ভিডিওটি দেখেছেন??

 3 years ago 

জি আপু ভিডিওটি দেখেছি ছালেহ বেগমের।

 3 years ago 

আপনার এই পোস্টটি নির্দ্বিধায়বলবো, এক কথায় বলবো অসাধারণ। আপনার প্রাপ্তিগুলো দেখে, পড়ে মনে হয়েছে এর চাইতে আর কি চাওয়ার আছে একটি মানুষের, আর কি পাওয়ার থাকতে পারে। আপনি সকল মানুষের ভালোবাসায় সিক্ত। শুভ কামনা রইলো আপু।

 3 years ago 

এই একটি কথা অসম্ভব সুন্দর একটি সত্য কথা। যে আমি মানুষের ভালোবাসায় সিক্ত। হাজার হাজার মানুষ আমাকে ভালোবাসে। তাদের ভালোবাসার আমি অনুপ্রাণিত।।

 3 years ago 

ও সেলিনা ও সেলিনা কোথায় হারিয়ে গেলে তুমি। বৃদ্ধ এখন যুবক সেজে দিব্য খুজে তোরে। গ্রামগঞ্জে পাড়া-মহল্লা শহর কিংবা দেশে। একটি নামের আবাস বাসে সেলিনা গেল কিসে।
শেলী বলে বড় হয়েছি আমি মানুষের দোয়ায় মিশে।

আপু আপনি অসাধারণ একটা পোস্ট লিখেছেন এবং আপনার বায়োগ্যাস সাপ্লেমেন্টারি e-medicine খুবই গুরুত্বপূর্ণ মনে হয়। এবং কি খুব ইওনিক একটা মেডিসিন যা আমি সচরাচর আর কোথাও দেখিনি। আর এর কোম্পানিও মূলত বাহিরে। যাই হোক আপনি ভালো কাজ করছেন এবং কি ভালো একটা প্রোগ্রামার হিসেবে জড়িত আছেন। আমাদের সাথে এত সুন্দর একটা পোস্ট শেয়ার করার জন্য অসংখ্য অসংখ্য ধন্যবাদ আপু।

 3 years ago 

অসংখ্য অসংখ্য ধন্যবাদ ও শুভকামনা জানাচ্ছি যে আপনি আমার পোষ্টটি খুব মনোযোগ সহকারে পড়েছেন এবং সেটি নিয়ে চমৎকার কবিতা লেখার চেষ্টা করেছেন।

আর হ্যাঁ বায়ো স্প্রে প্লাস একটি সুষম বা পরিপূরক খাবার। এক কথায় এটি একটি আদর্শ খাবার। নট মেডিসিন।।♥♥

 3 years ago 

আপু এ তো দেখছি বিরাট ব্যাপার । মানুষ আর বুড়ো হবে না। এমন একটা বিষয় বহু আগে শুনেছিলাম । যাই হোক চালিয়ে যান আপনার অভিযান। শুভ কামনা রইল । ভাল থাকবেন।

 3 years ago 

আপনার জন্য শুভকামনা রইল ভাইয়া♥বায়ো স্প্রে প্লাস একটি যুগান্তকারী প্রোডাক্ট বা সুষম খাবার বা পরিপূরক খাবার যে খাবারের মাধ্যমে আমরা আমাদের রোগ প্রতিরোধ ক্ষমতাকে ত্বরান্বিত করতে পারি।।এবং আমাদের জৈবিক বয়সকে 10 থেকে 15 বছর পিছিয়ে আনতে পারি।

Coin Marketplace

STEEM 0.19
TRX 0.13
JST 0.028
BTC 66646.40
ETH 3314.59
USDT 1.00
SBD 2.69