সোনার বাংলা রিসোর্টের কিছু ফটোগ্রাফি||~~



আসসালামু আলাইকুম/আদাব


সকলকে শুভেচ্ছা। আশা করি সবাই ভাল আছেন। আলহামদুলিল্লাহ আমিও ভাল আছি। আর আপনারা সবাই সবসময় ভালো থাকবেন এটাই প্রত্যাশা করি।

IMG_20230402_201235.jpg


বন্ধুরা আজ আবারও আপনাদের জন্য অনেক দিন পর একটি ফটোগ্রাফি ব্লগ নিয়ে হাজির হলাম, আমি @selinasathi1 । আশা করি ফটোগ্রাফি গুলো আপনাদের ভালো লাগবে। আমি ভালো ফটোগ্রাফি করতে পারিনা। তারপরও যতটুকু পেরেছি ততটুকুই আপনাদের সাথে ভাগ করে নিচ্ছি। আশা করি আপনাদের এতোটুকু হলেও ভালো লাগবে। মন্দ লাগবে না। বন্ধুরা গতকাল ঠাকুরগাঁও সোনার বাংলা রিসোর্টে গিয়েছিলাম বিশেষ একটি কাজে। যে কাজে গিয়েছিলাম সে বিষয়টি অন্য আরেকদিন শেয়ার করব আপনাদের সাথে। সেখানে গিয়ে খুব বেশি ব্যস্ত ছিলাম। আর তাই তেমন কোন ফটোগ্রাফি করা হয়ে ওঠেনি। মাত্র কয়েকটি ফটোগ্রাফি করেছি আপনাদের কথা চিন্তা করে। ভাবলাম সোনার বাংলা রিসোর্ট এর কিছু ফটোগ্রাফি আপনাদের সাথে শেয়ার করলে আমারও ভালো লাগবে।আর তাই আজকের আয়োজনে থাকছে ঠাকুরগাঁও সোনার বাংলা রিসোর্টের কিছু ফটোগ্রাফিৃ। চলুন তাহলে ফটোগ্রাফি গুলো দেখে আসি,,,


ফটোগ্রাফি - ০১

IMG_20230721_201703.jpg

বন্ধুরা ঠাকুরগাঁও সোনার বাংলা রিসোর্ট এর এই ফটোগ্রাফিটি করেছিলাম আজ ভোর ছয়টা ত্রিশ মিনিটে বেলকনিতে দাঁড়িয়ে।এই মনোরম দৃশ্যটির ফটোগ্রাফি করেছি। নিশ্চয়ই ফটোগ্রাফিটি আপনাদেরও ভালো লাগবে।সবুজ দূর্বা ঘাসের মাঝখানে ছোট চিকন আইলের দৃশ্যটি সত্যিই আমাকে অনেক বেশি মুগ্ধ করেছে।

ফটোগ্রাফি--০২

IMG_20230721_201743.jpg

এই ফটোগ্রাফিটি ও ভোর ছয়টার সময় করেছি।সোনার বাংলা রিসোর্ট এর বেলকনি থেকে।সোনার বাংলা রিসোর্টে প্রবেশ করার ডান দিকে এই সিনারি টি অবস্থিত। সেখানে একটি টাইটানিক নামে নৌকা দেখেছি আমরা। তবে আজকের ভোরবেলা এসব দৃশ্য দারুন ভাবে উপভোগ করেছিলাম।

ফটোগ্রাফি -০৩

IMG_20230721_201617.jpg

এবার বেলকনি থেকে নেমে সবুজ মাঠে গিয়ে কয়েকটি ফুলের ফটোগ্রাফি করলাম।তার মধ্যে সাদা এই নয়ন তারা ফুলটি আমার কাছে দারুন লেগেছিল।

এমনিতেই সাদা রং আমার খুবই প্রিয়।আর তাইতো সাদা রংয়ের যেকোনো ফুল আমি খুব বেশি পছন্দ করি। নয়নতারা এই সাদা ফোনটির জোড়া ফুল বলেই ফটোগ্রাফিটি করেছিলাম।জোড়া ফুল দেখতে আমার কাছে বেশ লাগে।


ফটোগ্রাফি -০৪

IMG_20230721_202251.jpg

বন্ধুরা আপনারা এতদিন জেনেছেন যে ফুলের গায়ে প্রজাপতি কিংবা মৌমাছি মধু আহরণ করে।সময়ের সাথে সাথে আমরা নতুন নতুন কিছু দেখতে পাই। যেমন এই পেঁয়াজ ফুলটির দিকে একটু ভালো করে লক্ষ্য করুন।কি অবাক হলেন তো!! হ্যাঁ বন্ধুরা এখন ফুলের গায়ে মৌমাছির পরিবর্তে বেশিরভাগ মশা দেখা যায়। আর তাই সকলকে সাবধান করব। আসুন ডেঙ্গু থেকে আমরা সকলেই যেন দূরে থাকি। সাবধান থাকি। সচেতনতা অবলম্বন করি। বর্তমান সময়ে ডেঙ্গুর প্রকোপ চলছে।

ফটোগ্রাফি -০৫

IMG_20230721_201556.jpg

বন্ধুরা সোনার বাংলা রিসোর্ট এর দেয়াল পেন্টিং এর সামনে কি চমৎকার একটি ফুলের গাছে,মুগ্ধ করা কিছু ফুল ফুটেছে, এই ফুলগুলোর নাম আমার জানা নেই। বলতে পারেন নামটি ভুলে গেছি। তবে দৃশ্যটা আমার কাছে বেশ ভালো লেগেছিল বিধায় ক্যামেরাবন্দি করে ফেলেছিলাম। আপনাদেরও মন্দ লাগবে না, আশা করি।তবে অনুরোধ করব এই ফুলের নামটি কারো জানা থাকলে মন্তব্যের ঘরে জানিয়ে দেবেন প্লিজ। ফুলের নামটি আমাকে মনে করিয়ে দেয়ার জন্য আগাম ধন্যবাদ জানিয়ে রাখলাম।


ফটোগ্রাফি -০৬

IMG_20230721_201845.jpg

সোনার বাংলা রিসোর্টে আমরা একটা টিম গিয়েছিলাম। তবে টিমের সদস্যরা বাংলাদেশের বিভিন্ন জেলা থেকে আগত।নীলফামারী থেকে আমার সাথে শিপু এবং সবুজ রানা ভাই ছিলেন। সবুজ রানা ভাই মূলত খুবই চমৎকার কিছু সেবামূলক কাজের সঙ্গে জড়িত।তার মধ্যে অন্যতম হচ্ছে সুস্বাস্থ্য।যাই হোক খুব ইচ্ছে করছিল শিপু এবং রানা ভাইয়ের একটি ফটোগ্রাফি করতে। তাইতো হাতে থাকা মুঠোফোনটি দিয়ে একটি ক্লিক করে নিলাম।আশা করছি ফটোগ্রাফিটি আপনাদের ভালো লেগেছে।

লোকেশনhttps://maps.app.goo.gl/5NhLMgFkibUiKg3g9
ডিভাইস -OPPO-A5

বন্ধুরা যেহেতু সবগুলো ফটোগ্রাফি সোনার বাংলা রিসোর্টের তাই সবার শেষে ডিভাইস এবং লোকেশনটি দিয়ে দিলাম। আপনাদের সকলের সুস্বাস্থ্য ও দীর্ঘায়ু কামনা করে আজকের মত এখানেই,,,

IMG_20210824_195035.jpg

♥♥

dropshadow_1629707620635.jpg

আমি সেলিনা সাথী। আমার প্রফেশন, প্রেজেন্টার, ট্রেইনার ও মোটিভেটর। আমি একজন সমাজ কর্মি ও সংগঠক। এছারা ও তৃনমূল নারী নেতৃত্ব সংঘের নির্বাচিত সভাপতি বাংলাদেশ। আমি "নারীসংসদ"
এর প্রতিষ্ঠাতা সভাপতি, ও প্রতিষ্ঠাতা সভাপতি "সাথী পাঠাগার"। আমার লেখা মোট ১০ টি একক ও যৌথ কাব্য গ্রন্থ প্রকাশিত হয়েছে। একুশে বই মেলায় প্রতি বছর একটি করে কাব্য গ্রন্থ প্রকাশের চেস্টা করি। আমার লেখা কাব্যগ্রন্থের মধ্যে "মিস্টি প্রেম" (উপন্যাস), "অশ্রু ভেজা রাত" (কবিতা), "জীবন যখন যেমন" (কবিতা), "একুশের বুকে প্রেম" (কবিতা), "নারীকন্ঠ" (ম্যাগাজিন) অন্যতম।




New_Benner_ABB.png


🌼ধন্যবাদ🌼

Sort:  
 last year 

আপু সোনার বাংলা রিসোর্ট টি দেখতে অনেক সুন্দর ,আপনার ফটোগ্রাফি দেখেই বুঝতে পারছি ।ইচ্ছে করছে পরিবার নিয়ে সেখানে ঘুরে আসি ।ঠিক বলেছেন আপু সাদা রঙের নয়নতারা ফুলটা দেখতে খুবই সুন্দর লাগছে ।এবং পেঁয়াজ ফুলটিও খুব ভালো লাগছে, পেঁয়াজ ফুল আমি কখনো সরাসরি দেখিনি। পেঁয়াজ ফুলে খুব বড় একটি মশা দেখা যাচ্ছে আপু, ঠিক বলেছেন আমাদের সকলকে ডেঙ্গু থেকে সাবধান থাকতে হবে নিজেদেরকে সতর্ক করতে হবে।

 last year 

আমার ফটোগ্রাফি গুলো আপনার কাছে ভালো লেগেছে জেনে খুশি হলাম।সুন্দর মন্তব্য করে পাশে থাকার জন্য অসংখ্য ধন্যবাদ প্রিয় আপু।♥♥

 last year 

সোনার বাংলা রিসোর্ট এ কাজে গিয়েও শত ব্যস্ততার মাঝেও তো আপনি অনেক সুন্দর সুন্দর কিছু ফটোগ্রাফি শেয়ার করেছেন । কে বলেছে আপনি ভালো ফটোগ্রাফি করতে পারেন না ছবিগুলো তো ভালই হয়েছে আমার কাছে ভালো লেগেছে । দেয়ালের পেইন্টিংটি দেখতে কিন্তু খুবই ভালো লাগছে । আর আপনি যেটাকে পেঁয়াজ ফুল বলছেন আমার তো ওটা রেইন লিলি ফুল মনে হলো। এই ফুল গুলো আমার কাছে খুব ভালো লাগে ।

 last year 

অনেক অনেক ধন্যবাদ আপু এত চমৎকার ভাবে উৎসাহ এবং অনুপ্রেরণা দেয়ার জন্য♥♥

 last year 

আশা করি ভালো আছেন আপনি। সোনার বাংলা রিসোর্টে বেশ সুন্দর মুহূর্ত অতিবাহিত করেছেন আপনি। আপনার প্রত্যেকটা ফটোগ্রাফি খুবই দুর্দান্ত হয়েছে। প্রাকৃতিক সৌন্দর্য খুব সুন্দর ভাবে উপভোগ করেছেন। নয়ন তারা ফুলের সৌন্দর্য একে বারে হৃদয় ছুঁয়ে গেল। শিপু ভাইকে দেখে খুব ভালো লাগলো। ধন্যবাদ আপনাকে এত দুর্দান্ত কিছু মুহূর্ত আমাদের মাঝে শেয়ার করার জন্য।

 last year 

আমার প্রত্যেকটা ফটোগ্রাফি আপনার কাছে দুর্দান্ত মনে হয়েছে জেনে অনেক খুশি হলাম । অনেক অনেক শুভকামনা আপনার জন্য♥♥

 last year 

আপনার ফটোগ্রাফি গুলো দেখে অনেক ভালো লাগলো।এত সুন্দর সুন্দর দৃশ্য আপনার মুঠোফোনে ক্যাপচার করেছেন যা সত্যিই প্রশংসার দাবি রাখে। এত সুন্দর সুন্দর দৃশ্য আমাদের সামনে উপস্থাপন করার জন্য আপনাকে ধন্যবাদ আপু।

 last year 

আপু আসলে আমার ফোনের ক্যামেরাটা ততটা ভালো না তাই ছবিগুলো আশানুরূপ হয়নি।ধন্যবাদ মন্তব্য করে পাশে থাকার জন্য♥♥

 last year 

ওয়াও! ফটোগ্রাফি গুলো দেখে তো মুগ্ধ হয়ে গেলাম আপু। সোনার বাংলা রিসোর্টটি সত্যিই খুব সুন্দর। প্রতিটি ফটোগ্রাফি এককথায় দুর্দান্ত হয়েছে। তবে প্রথম দুটি ফটোগ্রাফি সবচেয়ে বেশি ভালো লেগেছে। যাইহোক এতো সুন্দর সুন্দর ফটোগ্রাফি আমাদের সাথে শেয়ার করার জন্য অসংখ্য ধন্যবাদ আপনাকে। আপনার জন্য শুভকামনা রইল।

 last year 

সুন্দর মন্তব্য করে পাশে থাকার জন্য অসংখ্য ধন্যবাদ আপনাকে♥♥

Coin Marketplace

STEEM 0.20
TRX 0.14
JST 0.030
BTC 66740.62
ETH 3336.11
USDT 1.00
SBD 2.72