"খারাপ সময়"১০% @shy-fox এর জন্য বরাদ্দ

in আমার বাংলা ব্লগ3 years ago


সসালামু আলাইকুম

dropshadow_1642144332614.jpg


সকলকে শুভেচ্ছা। আশা করি সবাই ভাল আছেন আলহামদুলিল্লাহ আমি অনেক ভালো আছি



siam,.png

2021 সালের মাঝামাঝি থেকে এখন পর্যন্ত আমার জীবনে খুব খারাপ সময় যাচ্ছে।কেন জানি না নিজের ত্রুটি খোঁজার চেষ্টা করছি।যে আমি জীবনের প্রতিটি ক্ষেত্রে নানা রকম চড়াই-উতরাইয়ের মাঝে নিজেকে প্রতিষ্ঠিত করার লক্ষ্যে কাজ করি।এবং সফলতা অর্জন করতে পেরেছি নানাভাবে ইনশাআল্লাহ।অনেকদূর সময় কাটিয়ে অনেক বড় বড় সফলতা অর্জন করেছি।কিন্তু জীবনের এই পর্যায়ের দূর সময়টি যেন কাটতেই যাচ্ছেনা নানাদিক থেকে আমাকে আরো বেশি পিছনে ঠেলে দিচ্ছে।এর কারণ আদৌ বুঝতে পারছিনা।

siam,.png

নিউট্রিক গ্রুপে যে কাজটি আমি করতাম সেখানে সফলতার সাথে চরম শিখরে পৌঁছে যাওয়ার পথে পৌঁছে গিয়েছিলাম।এবং প্রায় 68 টি দেশের লোকের সাথে পরিচিতি অর্জন করতে পেরেছি সকলের দোয়ায় আর আমার নিজের চেষ্টায়।আমার কাজের মাধ্যমে।কিন্তু জীবনের এই লগ্নে এসে নিউট্রিক গ্রুপের কাজটিও আমি সফলতার সাথে করতে পারছিনা নানা রকম প্রতিকূলতার মাঝে জর্জরিত হয়ে পড়েছি।
যেখানে আমার দৈনিক আয় ছিল ছয় হাজার সাতশত 50 টাকা।

dropshadow_1642144370203.jpg

♦প্রায় একটি বছর ধরে আমার ইনকাম প্রায় জিরো
কারণ করোনাকালীন সময়ে প্রচুর গরীব মানুষকে আমি সহযোগিতা করেছি এসময় নিজেও চলেছি।তাই সেটি এখন পর্যন্ত আর ইম্প্রুভ করতে পারিনি।
সময় চলে যাবে সময়ের নিয়মে

♦আমার সারা জীবনের খুব কষ্টে আয় করা টাকা দিয়ে একটি জমি ক্রয় করেছিলাম চোখেমুখে অনেক স্বপ্ন নিয়ে।সেখানেও খুবই জটিল সমস্যার সম্মুখীন হয়েছি জানিনা কবে এর থেকে পরিত্রাণ পাব।

♦অনেক স্বপ্ন আশা ভালোবাসা নিয়ে আমার বাংলা ব্লগ পরিবারের সাথে জড়িত হয়েছি নিজে স্বাবলম্বী হওয়ার জন্য সেই সাথে নিজেকে তুলে ধরার জন্য।ঠিক এই মুহূর্তে এখানেও নিজের অবস্থানটা কে সামনে নিতে অক্ষমতা প্রকাশ করেছি আমি।

♦বিভিন্ন জেলায় ছুটে কাজ করার জন্য একটি গাড়ি ক্রয় করেছিলাম সেটির কাগজ প্রায় কিছুদিন হল ফেল করেছে।তাই মোটা অঙ্কের একটি টাকার কেস খেয়েছি।

♦হঠাৎ করে দেখি যে ল্যাপটপে আমি প্রেজেন্টেশন দেখাই সেই ল্যাপটপ টি ও ঠিক এই সময়ে আর ওপেন হচ্ছে না।

♦কাছের মানুষগুলোর ব্যবহারও কেমন যেন ঝাপসা হয়ে গেছে।


siam,.png

এমত অবস্থায় নিজেকে খুব অসহায় বোধ করছি।সাময়িকভাবে।তবে এই দুঃসময়ে কাছে দূরের সকল মানুষকে চেনার সৌভাগ্য হয়েছে আমার।এরচেয়েও খুব খারাপ অবস্থা আমি পার করে আজ এ পর্যন্ত এসেছি।জানি এই খারাপ সময় টি হয়তো আর বেশি দিন থাকবেনা।তবে আমি নিজে থেকেই আমার সমস্ত সমস্যা থেকে বেরিয়ে আসার জন্য চেষ্টা করি, করছি।কারণ জীবনে খারাপ এবং মন্দ দুটি সময় আমাদের জীবনে অঙ্গাঅঙ্গি ভাবে মিশিয়ে থাকে।


dropshadow_1642144400845.jpg

siam,.png

আর আমি এটাও চাই নিজের পরিচয়ে পরিচিতি লাভ করতে।তাই যেভাবেই পারি নিজের কাজগুলো নিজেই করার চেষ্টা করি।পরিশেষে এতোটুকুই বলতে চাই আপনাদের মন খারাপ করার জন্য আমার আজকের এই পোস্টটি করিনি। শুধু আমার ডিপ্রেশনের কারন গুলো তুলে ধরার চেষ্টা করলাম। আপনারা সকলেই আমার জন্য দোয়া করবেন আমি এই খারাপ সময় থেকেই যেন বেরিয়ে আসার মত সাহস এবং শক্তি প্রয়োগের মাধ্যমে ধৈর্য ধারণ করে বেরিয়ে আসতে পারি।


siam,.png

IMG_20220114_125004.jpg

আমার এই দুঃসময়ে যারা সহানুভূতিশীল মনোভাব দেখিয়েছেন তাদের সকলের প্রতি আমার কৃতজ্ঞতা প্রকাশ করছি।নিশ্চয়ই খারাপ সময় কেটে যাবে, নতুন সূর্য উদয় হবে, আর আমি পাব নতুন দিগন্ত।এই প্রত্যাশায় আজকের মত এখানেই বিদায় নিচ্ছি ভাল থাকবেন সুস্থ থাকবেন নিরাপদে থাকবেন।
সবার জন্য অনেক অনেক ভালোবাসা♥♥

সকলের "জাতীয়"আপু
"কবি" আপু

siam,.png

IMG_20210830_110535.jpg


siam,.png

dropshadow_1629707620635.jpg

আমি সেলিনা সাথী। আমার প্রফেশন, প্রেজেন্টার, ট্রাইনার ও মোটিভেটর। আমি একজন সমাজ কর্মি ও সংগঠক। এছারা ও তৃনমূল নারী নেতৃত্ব সংঘের নির্বাচিত সভাপতি, বাংলাদেশ। আমি "নারীসংসদ" সংগঠেন প্রতিষ্ঠাতা সভাপতি, ও প্রতিষ্ঠাতা সভাপতি "সাথী পাঠাগার"। আমার লেখা মোট ১০ টি একক ও যৌথ কাব্য গ্রন্থ প্রকাশিত হয়েছে। একুশে বই মেলায় প্রতি বছর একটি করে কাব্য গ্রন্থ প্রকাশের চেস্টা করি। আমার লেখা কাব্যগ্রন্থের মধ্যে "মিস্টি প্রেম" (উপন্যাস), "অশ্রু ভেজা রাত" (কবিতা), "জীবন যখন যেমন" (কবিতা), "একুশের বুকে প্রেম" (কবিতা), "নারীকন্ঠ" (ম্যাগাজিন) অন্যতম।




3zpz8WQe4SNGWd7TzozjPgq3rggennavDx3XPY35pEAVnpq77jw4XPQMecE5Rz5bgPEz1Z1oZLbNW5N67oF5YfojwgQAL2FYSdD4RtUiqqjd7JEiagRSFFDh1UcFPpKDSFF7LXFTUzQazXN5piXY.png


🌼ধন্যবাদ🌼

Sort:  
 3 years ago 

EZrGNWcrMDNczaEXa66AEJHcKH7nrfa7r2fnEEb26owGbKmVZzVNY38ZTpQGcSKBRTWKQQ1NYenwo9LEQ2PvU7bfyvF5uQyBcpg9GAJ2va...2w7ep3LhhQa9kvWQkCLWjKffNejcyyHjp9ScganhREzkD3tjt9Po5p3UVrueKo7yazdVpNDXMDDSuBxwSR2of5d3Hw7x1SEccV31Hi7jLan7SSYxXeu1BPFSh4.png

আমার সারা জীবনের খুব কষ্টে আয় করা টাকা দিয়ে একটি জমি ক্রয় করেছিলাম চোখেমুখে অনেক স্বপ্ন নিয়ে।সেখানেও খুবই জটিল সমস্যার সম্মুখীন হয়েছি জানিনা কবে এর থেকে পরিত্রাণ পাব।

এক গত হ্যাংআউট এর আগের হ্যাংআউটে এই বিষয়ে শুনছিলাম। দোয়া করি যাতে খুব দ্রুত এই সমস্যা থেকে বের হয়ে আসতে পারেন। মানুষের খারাপ সময় সব সমায় থাকে না, আশা করি আপনার খারাপ সময় আর বেশি দিন থাকবে না। খুব তারাতারি ভালো সময়েত দেখা মিলবে। আপনার জন্য শুভকামনা রইলো।
EZrGNWcrMDNczaEXa66AEJHcKH7nrfa7r2fnEEb26owGbKmVZzVNY38ZTpQGcSKBRTWKQQ1NYenwo9LEQ2PvU7bfyvF5uQyBcpg9GAJ2va...2w7ep3LhhQa9kvWQkCLWjKffNejcyyHjp9ScganhREzkD3tjt9Po5p3UVrueKo7yazdVpNDXMDDSuBxwSR2of5d3Hw7x1SEccV31Hi7jLan7SSYxXeu1BPFSh4.png

 3 years ago 

siam,.png

এটা আমিও বিশ্বাস করি যে মানুষের খারাপ সময় বেশিদিন থাকে না।নতুন সূর্য উদয়ের মাধ্যমে হয়তো আমার খারাপ সময় কেটে ভালো সময়ও উদিত হবে। এই প্রত্যাশায় এগিয়ে চলা,,,,
আপনার গঠনমূলক মন্তব্য আমাকে আরো বেশি উৎসাহী করে তুলেছে এ জন্য আপনাকে অনেক অনেক ধন্যবাদ ও কৃতজ্ঞতা♥♥

siam,.png

Coin Marketplace

STEEM 0.17
TRX 0.15
JST 0.028
BTC 57930.87
ETH 2362.47
USDT 1.00
SBD 2.36