ডুয়েট রবীন্দ্র সংগীত///মোঃ সাজিদ ও সেলিনা সাথী।

in আমার বাংলা ব্লগ2 years ago


আসসালামুয়ালাইকুম /আদাব

সকলকে শুভেচ্ছা আশা করি সবাই ভাল আছেন আলহামদুলিল্লাহ আমি অনেক জ্বরের মধ্যে থেকেও আজ এখন একটু স্বস্তি বোধ করছি।

received_772516213928045.webp


বন্ধুরা ঈদের কয়েকদিন আগে থেকেই সিয়াম এবং আমার নিজের অসুস্থতাজনিত কারণে,,মন মানসিকতা কেমন যেন ফ্যাকাশে হয়ে গেছে।সেই সাথে প্রচণ্ড গরমে অতিষ্ঠ হয়ে গেছে প্রায়। কোথাও এতটুকু বৃষ্টির দেখা মেলে না।প্রচন্ড তাপদাহ এবং গরমের যন্ত্রণায় ফ্রিজের ঠান্ডা পানি খেয়ে অনেক বেশি গলায় সমস্যা হয়ে গেছে।মাঝে মাঝে গাছের পাতায় এতোটুকু নড়াচড়া করছে না।কোথাও এতটুকু বাতাস নেই।এদিকে অসুস্থতাজনিত কারণে স্বাভাবিকভাবে পোস্ট এবং কমেন্ট করতে পারছি না।তাই এত রাতে ভাবলাম একটা কিছু পোস্ট না করে ঘুমাবো না।কারন আমার বাংলা ব্লগ এখন হৃদয়ের স্পন্দন হয়ে গেছে।কোন কারণে একদিন পোস্ট করতে না পারলে খুব বেশি যন্ত্রণাদায়ক মনে হয়।তাই ভাবলাম যত রাতেই হোক যত কষ্টই হোক পোস্ট না করে ঘুমাবো না।


Screenshot_2022-07-13-23-19-10-36_94905fa82a76a9b5f3b6625d60d5dfeb.jpg



বন্ধুরা আমি রবীন্দ্রসঙ্গীত ভীষণ পছন্দ করি। আপনারা করেন তো? ছোটবেলায় খুব বেশি রবীন্দ্র সংগীত শোনাও তো।তবে আমার বাবা বলতেন রবীন্দ্রসঙ্গীত নাকি অনেক কষ্টের।তিনি বলতেন রবীন্দ্রসঙ্গীত যে গাইতে পারবে সে যে কোন গান গাইতে পারবে।বাবা কেন এ কথা বলতেন আমি আজও জানি না।তবে সত্যি কথা বলতে আমি নিজে গান গাইতে পারি না গান শুনতে অনেক ভালো লাগে।কিন্তু আমার বাংলা ব্লগে এসে গুনগুন করে একটু একটু গেয়ে সেটা পোস্ট করি জাস্ট বিনোদনের ছলে।বরাবরের মতো আজও একটি ডুয়েট রবীন্দ্রসংগীত নিয়ে আপনাদের মাঝে হাজির হয়েছি।আশা করি আপনাদের ভালো লাগবে।গানের কথা আমার হিয়ার মাঝে লুকিয়ে ছিলে,,,,,এই গানটিতে কণ্ঠ দিয়েছেন মোঃ সাজিদ ভাইয়া এবং আমি সেলিনা সাথী।
সাজিদ ভাইয়া অসাধারণভাবে গেয়েছেন গানটি কিন্তু আমি তেমন ভাবে গাইতে পারিনি কারণ আমি নিজেও অনেক অসুস্থ এবং রবীন্দ্রসঙ্গীত তো আরো বেশি পারি না।তবুও একটু তো সাহস দেখালাম মাত্র।আপনাদের কাছে ভাল লেগে থাকলে সেটাই হবে আমার সার্থকতা।চলুন তবে শুনে নেয়া যাক আজকের রবীন্দ্র সংগীত,,দ্বৈতকণ্ঠে।


রবীন্দ্র সংগীত

ভিডিও লিংক



গানের লিরিক্স

আমার হিয়ার মাঝে লুকিয়ে ছিলে

দেখতে আমি পাই নি,
তোমায় দেখতে আমি পাই নি।
আমার হিয়ার মাঝে লুকিয়ে ছিলে..

বাহির পানে চোখ মেলেছি
বাহির পানে,
আমার হৃদয় পানে চাই নি
আমার হিয়ার মাঝে লুকিয়ে ছিলে
দেখতে আমি পাইনি,
তোমায় দেখতে আমি পাইনি।
আমার হিয়ার মাঝে লুকিয়ে ছিলে..

আমার সকল ভালোবাসায়
সকল আঘাত সকল আশায়,
আমার সকল ভালোবাসায়
সকল আঘাত সকল আশায়,
তুমি ছিলে আমার কাছে
তুমি ছিলে,
আমি তোমার কাছে যাই নি
আমার হিয়ার মাঝে লুকিয়ে ছিলে
দেখতে আমি পাইনি,
আমি তোমার কাছে যাই নি
আমার হিয়ার মাঝে লুকিয়ে ছিলে
দেখতে আমি পাইনি,
তোমায় দেখতে আমি পাইনি।
আমার হিয়ার মাঝে লুকিয়ে ছিলে..

তুমি মোর আনন্দ হয়ে
ছিলে আমার খেলায়,
তুমি মোর আনন্দ হয়ে
ছিলে আমার খেলায়,
আনন্দে তাই ভুলেছিলেম,
আনন্দে তাই ভুলেছিলেম,
কেটেছে দিন হেলায়।

গোপন রহি গভীর প্রাণে
আমার দুঃখ-সুখের গানে,
গোপন রহি গভীর প্রাণে
আমার দুঃখ-সুখের গানে,
সুর দিয়েছ তুমি,
আমি তোমার গান তো গাই নি,
আমার হিয়ার মাঝে লুকিয়ে ছিলে
দেখতে আমি পাইনি,
তোমায় দেখতে আমি পাইনি।
আমার হিয়ার মাঝে লুকিয়ে ছিলে

আমার হিয়ার মাঝে লুকিয়ে ছিলে
দেখতে আমি পাইনি,
তোমায় দেখতে আমি পাইনি।
আমার হিয়ার মাঝে লুকিয়ে ছিলে,
বাহির পানে চোখ মেলেছি
বাহির পানে,
আমার হৃদয় পানে চাই নি
আমার হিয়ার মাঝে লুকিয়ে ছিলে
দেখতে আমি পাইনি,
তোমায় দেখতে আমি পাইনি।
আমার হিয়ার মাঝে লুকিয়ে ছিলে ..



♥♥

dropshadow_1629707620635.jpg

আমি সেলিনা সাথী। আমার প্রফেশন, প্রেজেন্টার, ট্রেইনার ও মোটিভেটর। আমি একজন সমাজ কর্মি ও সংগঠক। এছারা ও তৃনমূল নারী নেতৃত্ব সংঘের নির্বাচিত সভাপতি বাংলাদেশ। আমি "নারীসংসদ"
এর প্রতিষ্ঠাতা সভাপতি, ও প্রতিষ্ঠাতা সভাপতি "সাথী পাঠাগার"। আমার লেখা মোট ১০ টি একক ও যৌথ কাব্য গ্রন্থ প্রকাশিত হয়েছে। একুশে বই মেলায় প্রতি বছর একটি করে কাব্য গ্রন্থ প্রকাশের চেস্টা করি। আমার লেখা কাব্যগ্রন্থের মধ্যে "মিস্টি প্রেম" (উপন্যাস), "অশ্রু ভেজা রাত" (কবিতা), "জীবন যখন যেমন" (কবিতা), "একুশের বুকে প্রেম" (কবিতা), "নারীকন্ঠ" (ম্যাগাজিন) অন্যতম।




3zpz8WQe4SNGWd7TzozjPgq3rggennavDx3XPY35pEAVnpq77jw4XPQMecE5Rz5bgPEz1Z1oZLbNW5N67oF5YfojwgQAL2FYSdD4RtUiqqjd7JEiagRSFFDh1UcFPpKDSFF7LXFTUzQazXN5piXY.png


🌼ধন্যবাদ🌼

♥♥



Sort:  
 2 years ago 

এই গানটি আমার ভীষণ প্রিয় একটি গান 🤗
এতো অসুস্থতার মাঝেও গানটি পরিবেশন করলেন এটাই সবথেকে বড় বিষয়।
দ্রুত সুস্থ হয়ে উঠুন।
গানটি সুন্দর ছিল।

 2 years ago 

অতি কোমল কন্ঠে খুব সুন্দর কোমলতার মাধ্যমে আমার প্রিয় একটি গান আজকে তুলে ধরেছেন। বেশ চমৎকার লাগলো আপনার এই গানটি। ধন্যবাদ আপনাকে প্রতিনিয়ত সুন্দর সুন্দর গান উপহার দেয়ার জন্য।

 2 years ago 

খুব চমৎকার একটি গান ব্যবহার করে আপনি আমাদের মাঝে তুলে ধরেছেন আপনার কন্ঠে গান শুনতে আমার খুবই ভালো লাগে। আপনি আজকে যেই গান কভার করেছেন এই গান আমার খুবই প্রিয় শেয়ার করার জন্য ধন্যবাদ।

 2 years ago 

অনেকদিন পরে একটা ডুয়েট গান শুনতে পেলাম খুবই ভালো লাগলো আমার কাছে। সবসময়ই আপনার কন্ঠে শুধুমাত্র গান শোনা হয় কিন্তু এই রকমের ডুয়েট গান খুব একটা শোনা হয় না। আশা করি পরবর্তী সময়ে এই ধরনের ডুয়েট গান আপনি আমাদের মাঝে শেয়ার করবেন আপু।

Coin Marketplace

STEEM 0.16
TRX 0.13
JST 0.027
BTC 58004.44
ETH 2579.54
USDT 1.00
SBD 2.40