সীমাহীন আনন্দ আজ|| চলন বিলের আলো|| অনুভূতিটা শেয়ার করে লাগছে ভীষণ ভালো||~

in আমার বাংলা ব্লগlast year


আসসালামু আলাইকুম/আদাব

꧁:"চলন বিলের আলো " ꧂☆


সকলকে শুভেচ্ছা। আশা করি সবাই ভাল আছেন। আলহামদুলিল্লাহ আমিও বেশ ভালো আছি। আর আপনাদের সবাই সব সময় ভালো থাকবেন। এটাই প্রত্যাশা করি।

Screenshot_2023-07-31-18-27-39-10_be80aec1db9a2b53c9d399db0c602181.jpg


বন্ধুরা আমি আপনাদের অনেকের প্রিয় নীলফামারী
নীলকন্যা। কারো কারো কাছে কাব্য-কন্যা, কারো কাছে ছন্দরানী। কারো কাছে কবি আপু কারো কাছে কবিতা আপু। আবার কারো কারো কাছে জাতীয় আপু। আমার প্রিয় মানুষেরা যে যেভাবেই আমাকে সম্বোধন করুন না কেন আমার কাছে কিন্তু দারুন লাগে। এতগুলো মানুষের ভালোবাসা পেয়ে সত্যিই আমি আপ্লুত। এত এত মানুষ আমার কবিতার ভক্ত আমার কাজের ভক্ত তা দেখে মাঝে মাঝে সত্যিই অন্য এক জগতে হারিয়ে যাই।চমৎকার চমৎকার অনুভূতিগুলো ছুঁয়ে যায় আমার হৃদয় আঙিনায়। আসলে পৃথিবীতে সবচেয়ে কঠিন কাজ হচ্ছে মানুষের কাছে জনপ্রিয় হয়ে ওঠা। সেই জায়গা থেকে এতোটুকু হলেও আমি সফল হতে পেরেছি।অন্তত সবার কাছে প্রিয় হতে না পারলেও অনেকের কাছে হতে পেরেছি।এটা যে কতটা ভালো লাগা, তা কি আর এমনি এমনি প্রকাশ করা সম্ভব। বন্ধুরা এমনই এক ভালোলাগার বিশেষ অনুভূতি আজ আপনাদের সাথে শেয়ার করছি।

IMG_20230731_184527.jpg

আমি বেশ কিছুদিন আগে আমার ফেসবুক টাইমলাইনে আমার স্বরচিত একটি কবিতা পোস্ট করেছিলাম কবিতার শিরনাম ছিল নীল কন্যা। সেই কবিতাটিতে শতাধিক কমেন্ট ও হাজারেরও বেশি লাইক ও লাভ রিয়েক্ট করেছে। হয়তো আমার যারা লেখার ভক্ত তারাই। মজার বিষয় হচ্ছে সুন্দর সুন্দর মন্তব্য গুলো আমাকে অনেক বেশি অভিভূত করেছে।অনেক বেশি উৎসাহিত করেছে। অনেক বেশি অনুপ্রাণিত করেছে। এই কবিতাটি একটি বিশেষ দিনের জন্য লেখা। কিন্তু যে বিশেষ দিনে বিশেষ করে লেখা সেই বিশেষ মুহূর্তটিকে উদযাপন করতে পারি নাই। তবে তার জন্য মন খারাপও করি নাই। আজ হঠাৎ ফেসবুকে ইনবক্স চেক করতে গিয়ে অনেকের মেসেজগুলো চোখে পড়ল।বিশেষ করে একজন ভাইয়ার একটি মেসেজ আমার কাছে দারুন লাগলো। মেসেজটি পড়ে উপরের দিকে যেতেই দেখি তাদের অনলাইন একটি পত্রিকা চলন বিলের আলো সাহিত্য পাতায় আমার লেখা নীলফামারীর নীলকন্যা কবিতাটি ছাপানো হয়েছে।।দেখে বেশ ভালই লাগলো। তার কিছুক্ষণ পর থেকে এত এত এসএমএস আসতেছিল আমার এই কবিতাটিতে কেন্দ্র করে। আমার লেখা কবিতা গুলো তাদের কাছে এত বেশি ভালো লাগে তাদের ভালোলাগাগুলো এত সুন্দর করে প্রকাশ করেছে যা আমি আপনাদের বলে বোঝাতে পারবো না।

IMG_20230731_184638.jpg

এবার সেই সাংবাদিক ভাইয়ার অনুরোধে আমি পত্রিকার কবিতাংশটি আমার ফেসবুক টাইমলাইনে আবার পোস্ট করি। পোস্ট করার সাথে সাথে এমন কিছু মন্তব্য আসলো যা দেখে আমার ভালো লাগাটা শত গুণ বেড়ে গেল।যদিও এমন মন্তব্য সচরাচর অনেকেই করে থাকেন। অনেক আগে থেকেই।মন্তব্য গুলোর স্কিনশট আপনাদের সাথে শেয়ার করছি। হয়তো এই স্ক্রিনশটটি দেখে আপনাদের কাছেও ভালো লাগতে পারে।এবং আমার আজকের অনুভূতি এতোটুকু হলেও আমি আপনাদের বোঝাতে সক্ষম হব।

Screenshot_2023-07-31-18-50-59-02_a23b203fd3aafc6dcb84e438dda678b6.jpg

বন্ধুরা আজকের সীমাহীন আনন্দ আপনাদের সাথে শেয়ার করতে পেরে আমার নিজের কাছে অনেক বেশি ভালো লাগছে।নিজের লেখা যখন পাঠকের হৃদয়কে স্পর্শ করতে পারে। আসলে তখনই একজন লেখক এর সার্থকতা। এবং এখন পর্যন্ত হাজার হাজার মানুষ আমার লেখার ভক্ত।দেশে এবং দেশের বাইরের।সকলের উৎসাহ অনুপ্রেরণায় আমি সেলিনা সাথী হতে পারছি।প্রিয় আমার বাংলা ব্লগ পরিবারের বন্ধুরা আপনারা সকলেই আমার জন্য দোয়া করবেন। আমি আগামীতে যেন আরো সুন্দর সুন্দর লেখা আপনাদের সকলকে উপহার দিতে পারি। আজ এ পর্যন্তই। টা টা,,,

dropshadow_1629707620635.jpg

আমি সেলিনা সাথী। আমার প্রফেশন, প্রেজেন্টার, ট্রেইনার ও মোটিভেটর। আমি একজন সমাজ কর্মি ও সংগঠক। এছারা ও তৃনমূল নারী নেতৃত্ব সংঘের নির্বাচিত সভাপতি বাংলাদেশ। আমি "নারীসংসদ"
এর প্রতিষ্ঠাতা সভাপতি, ও প্রতিষ্ঠাতা সভাপতি "সাথী পাঠাগার"। আমার লেখা মোট ১০ টি একক ও যৌথ কাব্য গ্রন্থ প্রকাশিত হয়েছে। একুশে বই মেলায় প্রতি বছর একটি করে কাব্য গ্রন্থ প্রকাশের চেস্টা করি। আমার লেখা কাব্যগ্রন্থের মধ্যে "মিস্টি প্রেম" (উপন্যাস), "অশ্রু ভেজা রাত" (কবিতা), "জীবন যখন যেমন" (কবিতা), "একুশের বুকে প্রেম" (কবিতা), "নারীকন্ঠ" (ম্যাগাজিন) অন্যতম।




New_Benner_ABB.png


🌼ধন্যবাদ🌼

Sort:  
 last year 

আপু আপনার প্রতিভা আপনাকে সম্মানিত করেছে। আপু আপনি সবার সাথে এত ভালোভাবে মিশে যান বলেই সবাই আপনাকে অনেক ভালোবাসে। সত্যিই আপু আপনার আনন্দের দিনে আপনি নিজের অনুভূতি আমাদের মাঝে তুলে ধরেছেন এজন্য ধন্যবাদ জানাচ্ছি।

 last year 

আপনাকে অসংখ্য ধন্যবাদ, আপনাদের উৎসাহের কারণে আজ আমি এতদূর পর্যন্ত এগিয়ে আসতে পেরেছি। আশা করছি ভবিষ্যতে আরো দূর করতে এগিয়ে যাব।

 last year 

প্রথমেই আপনাকে অভিনন্দন কবি আপু। প্রিয় নীলফামারী নীলকন্যা আপু। সত্যি আপনার লেখা কবিতা এবং আবৃত্তি ভীষণ ভালো লাগে। আপনার চমৎকার অনুভূতি গুলো পড়ে ভীষণ ভালো লাগলো। এভাবেই এগিয়ে যান অনেক অনেক দোয়া ও শুভকামনা রইল।

 last year 

চেষ্টা চালিয়ে যাচ্ছি ভাই, আশা করছি পরবর্তীতে আরো ভালো কিছু করতে পারব।

 last year 

আপু আজ মনে হচ্ছে আপনি সত্যিই নীলফামারী
নীলকন্যা হয়ে ওঠেছেন। কেউ যদি সামনে এগিয়ে যেতে চায় তাহলে তাকে থামানো কারও পক্ষে সম্ভব নয়। আপনার প্রতিভা আজ আপনাকে এত দূর নিয়ে গিয়েছে। আপু আপনার আনন্দের অনুভূতি এত সুন্দর ভাবে আমাদের সাথে শেয়ার করেছেন যা পড়ে আমাদের কাছেও অনেক ভালো লেগেছে। আপনার জন্য দোয়া রইল এভাবে এগিয়ে যান।

 last year 

ধন্যবাদ আপু আপনাকে আপু, আমি আমার জায়গা থেকে এখনো চেষ্টা চালিয়ে যাচ্ছি আশা করি ভবিষ্যতে আরো ভালো কিছু করতে পারবো।

 last year 

নীলফামারীর রাজকন্যা আপু, কবিতা আপু, ছন্দ আপু আরো যে কত কি আপু তা কি আর বলতে। তবে যে যেই নামে ডাকুক না কেন আপনার নামের বিশেষত শুধু আপনি। তার সাথে অন্য কোন কিছু তুলনা হয় না। আপু আপনার আনন্দের সাথে আমরাও অনেক আনন্দিত এবং গর্বিত যে আপনার কবিতাগুলো দিন দিন জনপ্রিয় হয়ে যাচ্ছে। শুভকামনা রইল আপনার এত বড় অর্জনের জন্য।

 last year 

অনেক অনেক ধন্যবাদ আপু এত সুন্দর মন্তব্য করে আমাকে অনুপ্রাণিত করার জন্য। এবং ভালবেসে পাশে থাকার জন্য।♥♥

 last year 

বাহ ব্লগটি পড়ে অনেক ভাল লাগলো। আপনি কবিতার মাধ্যমে ভালই পরিচিতি লাভ করেছেন। আপনার এত উপনাম আগে জানা ছিল না। চলন বিলের আলো র কবিতাটা সত্যিই দারুন হয়েছে। যার ফলে এত প্রশংসা পেয়েছেন। ধন্যবাদ আপু।

Coin Marketplace

STEEM 0.18
TRX 0.16
JST 0.029
BTC 67163.45
ETH 2666.94
USDT 1.00
SBD 2.70