টার্গেট ডিসেম্বর সিজন ২ পাওয়ার আপ প্রতিযোগীতায়- ১৬ ~ পাওয়ার আপ ১০০ স্টিম।



সসালামু আলাইকুম

টার্গেট ডিসেম্বর সিজন 2 এর পাওয়ার আপ প্রতিযোগিতায় আপনাদেরকে স্বাগত জানাচ্ছি।আশা করি সকলেই ভাল আছেন। আলহামদুলিল্লাহ আমি অনেক ভালো আছি। আমার বাংলা ব্লগে পাওয়ার আপ প্রতিযোগিতায় অংশগ্রহণ করতে পেরে নিজেকে অনেক ভাগ্যবতী বলে মনে করছি।এভাবে নিয়মিত পাওয়ার অ্যপের মাধ্যমে আমি আমার অবস্থানকে আরো শক্তিশালী করতে এই ধারাকে অব্যাহত রাখার চেষ্টা করব ইনশাআল্লাহ।



তাই সমস্বরে বলতে চাই
নিয়মিত পাওয়ার আপ করি
সক্ষমতা বৃদ্ধি করি



20220504_200900_0000.png



আমরা জানি ইতিমধ্যেই টার্গেট ডিসেম্বরে সিজন ২ চালু হয়ে গেছে। আজ আমি আমার নতুন টার্গেট সেট করতে চাই, আমি আগামী ডিসেম্বর মাসের মধ্যে ৫০০০ স্টিম পাওয়ার বানাতে ইচ্ছুক । প্রতি সপ্তাহে একটি নির্দিষ্ট এমাউন্টের পাওয়ার বৃদ্ধি করতে না পারলেও ধীরে ধীরে আমার টার্গেটে পৌঁছে যাব ইনশাআল্লাহ।


এসপ্তাহে আমার ওয়ালেটে ২২৮০ স্টিম পাওয়ার ছিল। আজ ' আমি ১০০ স্টিম পাওয়ার আপ করলাম।
বর্তমানে আমার ওয়ালেটে ২৩৮০ স্টিম পাওয়ার বৃদ্ধি করেছি সেটির পর্যায়ক্রমিক স্টেপগুলো নিম্নে দেওয়া হলঃ


Screenshot_2022-05-04-20-06-09-32_40deb401b9ffe8e1df2f1cc5ba480b12.jpg

3zpz8WQe4SNGWd7TzozjPgq3rggennavDx3XPY35pEAVnpq77jw4XPQMecE5Rz5bgPEz1Z1oZLbNW5N67oF5YfojwgQAL2FYSdD4RtUiqqjd7JEiagRSFFDh1UcFPpKDSFF7LXFTUzQazXN5piXY.png

Screenshot_2022-05-04-20-06-28-52_40deb401b9ffe8e1df2f1cc5ba480b12.jpg

3zpz8WQe4SNGWd7TzozjPgq3rggennavDx3XPY35pEAVnpq77jw4XPQMecE5Rz5bgPEz1Z1oZLbNW5N67oF5YfojwgQAL2FYSdD4RtUiqqjd7JEiagRSFFDh1UcFPpKDSFF7LXFTUzQazXN5piXY.png

Screenshot_2022-05-04-20-06-54-82_40deb401b9ffe8e1df2f1cc5ba480b12.jpg

Screenshot_2022-05-04-20-07-51-63_40deb401b9ffe8e1df2f1cc5ba480b12.jpg

3zpz8WQe4SNGWd7TzozjPgq3rggennavDx3XPY35pEAVnpq77jw4XPQMecE5Rz5bgPEz1Z1oZLbNW5N67oF5YfojwgQAL2FYSdD4RtUiqqjd7JEiagRSFFDh1UcFPpKDSFF7LXFTUzQazXN5piXY.png

3zpz8WQe4SNGWd7TzozjPgq3rggennavDx3XPY35pEAVnpq77jw4XPQMecE5Rz5bgPEz1Z1oZLbNW5N67oF5YfojwgQAL2FYSdD4RtUiqqjd7JEiagRSFFDh1UcFPpKDSFF7LXFTUzQazXN5piXY.png


dropshadow_1629707620635.jpg

আমি সেলিনা সাথী। আমার প্রফেশন, প্রেজেন্টার, ট্রেইনার ও মোটিভেটর। আমি একজন সমাজ কর্মি ও সংগঠক। এছারা ও তৃনমূল নারী নেতৃত্ব সংঘের নির্বাচিত সভাপতি বাংলাদেশ। আমি "নারীসংসদ"
এর প্রতিষ্ঠাতা সভাপতি, ও প্রতিষ্ঠাতা সভাপতি "সাথী পাঠাগার"। আমার লেখা মোট ১০ টি একক ও যৌথ কাব্য গ্রন্থ প্রকাশিত হয়েছে। একুশে বই মেলায় প্রতি বছর একটি করে কাব্য গ্রন্থ প্রকাশের চেস্টা করি। আমার লেখা কাব্যগ্রন্থের মধ্যে "মিস্টি প্রেম" (উপন্যাস), "অশ্রু ভেজা রাত" (কবিতা), "জীবন যখন যেমন" (কবিতা), "একুশের বুকে প্রেম" (কবিতা), "নারীকন্ঠ" (ম্যাগাজিন) অন্যতম।




3zpz8WQe4SNGWd7TzozjPgq3rggennavDx3XPY35pEAVnpq77jw4XPQMecE5Rz5bgPEz1Z1oZLbNW5N67oF5YfojwgQAL2FYSdD4RtUiqqjd7JEiagRSFFDh1UcFPpKDSFF7LXFTUzQazXN5piXY.png


🌼ধন্যবাদ🌼

Sort:  
 2 years ago 

আপু আপনাকে পাওয়ার আপ করতে দেখে খুব ভালো লাগলো।আমার ও খুব ইচ্ছে 5000 স্টিম তৈরি করার।আশা করি আপনার টার্গেট খুব তাড়াতাড়ি পূরণ হবে।ধন্যবাদ ও শুভকামনা রইলো আপু।

 2 years ago 

আপনার পাওয়ার যে দুই হাজারের উপরে তা দেখে আমার খুবই ভালো লেগেছে। আশা করি এভাবেই আপনার পাওয়ার দিনকে দিন আরো বৃদ্ধি পেতে থাকবে। খুব দ্রুত জেনো আপনি সামনের দিকে এগিয়ে যান সেই দোয়া করি।

 2 years ago 

লক্ষ্যে পৌঁছানোর জন্য নিয়মিত পাওয়ার আপ করে যাচ্ছি। দেখা যাক কি হয়। দোয়া করার জন্য ধন্যবাদ।ভালো থাকবেন সবসময়।♥♥

 2 years ago 

পাওয়ার বৃদ্ধি করার মাধ্যমে আপনি আপনার অবস্থান শক্তিশালী করছেন দেখে খুবই খুশি হলাম আপু। আশা করি এভাবেই এগিয়ে চলবেন সব সময়। আর এভাবে আগালে আপনি আপনার লক্ষ্যে খুব তাড়াতাড়ি পৌঁছাতে পারবেন। শুভকামনা রইল আপু।

 2 years ago 

চমৎকার মন্তব্য করে পাশে থেকে সুন্দরভাবে উৎসাহ অনুপ্রেরণা দেয়ার জন্য অনেক অনেক ধন্যবাদ ও কৃতজ্ঞতা।।♥♥

 2 years ago 

আপনি ধারাবাহিকভাবে জে হারে পাওয়ার বৃদ্ধি করে যাচ্ছেন ইনশাল্লাহ সময় এর আগেই নিজের গন্তব্যে পৌঁছে যাবেন।এগিয়ে চলুন আপু শুভেচ্ছা রইলো আপনার জন্য।🖤

 2 years ago 

দোয়া করবেন সময় মত যেন আমি আমার নির্দিষ্ট লক্ষ্যে পৌঁছাতে পারি।।♥♥

 2 years ago 

খুবই সুন্দর করে সাজিয়ে গুছিয়ে পাওয়ার আপ পোস্ট আমাদের মাঝে হাজির করছেন দেখে খুবই ভালো লাগল।আশা করি আপনি আপনার লক্ষ্যে খুন শীঘ্রই পৌছে জেতে পারবেন।ধন্যবাদ শেয়ার করার জন্য।

 2 years ago 

আসলে নিয়মিত পাওয়ার আপ করতে পারলে আমি নিজেও অনেক বেশি আত্ম তৃপ্তি পাই।অনেক অনেক ধন্যবাদ পাশে থেকে উৎসাহ দেয়ার জন্য♥♥

 2 years ago 

ঠিক বলেছেন আপু প্রতি সপ্তাহে একটি নির্দিষ্ট পরিমান পাওয়ার আপ করতে পারলে আপনি ডিসেম্বরের মধ্যে অবশ্যই আপনার টার্গেট এ পৌঁছে যেতে পারবেন। এর ফলে আপনার একাউন্ট আরো বেশী শক্তিশালী হবে। শুভকামনা রইল আপনার জন্য আপনি যেন আপনার টার্গেটে খুব দ্রুতই পৌঁছে যেতে পারেন।

 2 years ago 

আমি যেন নির্দিষ্ট সময়ের মধ্যেই কাঙ্খিত লক্ষ্যে পৌঁছাতে পারি এজন্য বেশি বেশি দোয়া করবেন আর আমিও চেষ্টা করব।♥♥

 2 years ago 

পাওয়ার বৃদ্ধি করা মানে নিজের সক্ষমতাকে বৃদ্ধি করা, আপনার পাওয়ার বৃদ্ধি করার পোস্টটা দেখে আমি অনেক উৎসাহী পাওয়ার বৃদ্ধি করার জন্য। পাওয়ার আমাদের ভবিষ্যতে অনেক কাজে লাগবে ধন্যবাদ আপু আপনাকে আপনার পাওয়ার বৃদ্ধি করার পোস্ট আমাদের মাঝে উপস্থাপন করার জন্য।

 2 years ago 

আমার পাওয়ার অফ পোস্ট দেখে আপনি অনেক বেশি উৎসাহিত হয়েছেন বলে নিজেকে ধন্য মনে করছি।♥♥

 2 years ago 

অনেক ভালো একটা পাওয়ার আপ করেছেন আপু। আসলে পাওয়ার আপ করলে আমাদের স্টিমিট পথযাত্রায় অনেক দূর এগিয়ে যেতে পারব। আর আপনি এই পাওয়ার আপ এর মাধ্যমে আপনার লক্ষ্যে যেতে পারবেন। অসংখ্য ধন্যবাদ আপনাকে এত সুন্দর একটা পোস্ট আমাদের সাথে শেয়ার করার জন্য। আপনার জন্য শুভকামনা রইল।

 2 years ago 

অনেক অনেক ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানাচ্ছি। সুন্দর মন্তব্য করে পাশে থেকে আমাকে উৎসাহ দেয়ার জন্য♥♥

 2 years ago 

যত বেশি পাওয়ার আপ তত বেশি ক্ষমতা অর্জন। পাওয়ার আপ এর মাধ্যমে আপনার ক্ষমতাকে আরো শক্তিশালী করলেন। আপনার জন্য রইল শুভকামনা।

 2 years ago 

যত বেশি পাওয়ার আপ তত বেশি ক্ষমতা অর্জন। আজকে আপনার 100 স্টিম পাওয়ার আপ দেখে খুবই ভালো লাগলো। এভাবে পাওয়ার আপ এর মাধ্যমে আপনার লক্ষ্যে পৌঁছে যাবেন এবং ক্ষমতাবান হচ্ছেন। শুভকামনা রইল।

Coin Marketplace

STEEM 0.20
TRX 0.14
JST 0.030
BTC 68125.63
ETH 3308.80
USDT 1.00
SBD 2.74