"অজ্ঞাতনামার" ♥♥ "উপহার" সামগ্রী//

in আমার বাংলা ব্লগ2 years ago (edited)


♥আসসালামু আলাইকুম/আদাব♥


IMG_20220628_192237.jpg



বন্ধুরা আজ আমি অনেক খুশি।সকাল থেকেই বেশ ফুরফুরে মেজাজে আছি।মনটা একটু খারাপ থাকলেও কিছুক্ষণ পর আবার এমনি এমনি ঠিক হয়ে গেল।তবে বড় বেশি এলোমেলো দিন কাটিয়েছি আজকে।কোন কাজে মন বসছে না।কী করছি-না করছি ঠিক ভেবেই।ফোন হাতে নিয়েছি কিন্তু পোস্ট কমেন্ট কিছুই করতে পারছি না।কিন্তু কেন এমন হচ্ছে সেটাও বুঝে উঠতে পারছিনা।যাইহোক বেলা তিনটে বেজে আমার ফোনে একটা এসএমএস আসলো।সুন্দরবন কুরিয়ার সার্ভিস থেকে।একটু পরেই ফোন আসলো কুরিয়ার সার্ভিস থেকে।বাইরে গুড়ি গুড়ি বৃষ্টি হচ্ছিল।তারপরেও রিক্সা নিয়ে বেরিয়ে পড়লাম।কুরিয়ার সার্ভিস থেকে পার্সেল আনার জন্য।এখনো কিছুই বুঝতেছিনা পার্সেলটি কে পাঠিয়েছে।যাইহোক পার্সেল হলে যা যা পেলাম তা আপনাদের সাথে শেয়ার করব আজ।


dropshadow_1656420566490.jpg


বক্স খুলেই দেখি খুবই চমৎকার করে গিফট পেপার দিয়ে মোড়ানো চকলেটের প্যাকেট।যা দেখে আমি খুশিতে আত্মহারা হয়ে গেলাম।


IMG_20220628_172514.jpg

IMG_20220628_172428.jpg

IMG20220628174016.jpg

IMG20220628174959.jpg



সোনালী এবং লাল কালারের এই চকলেট এর প্যাকেট গুলো দেখে সত্যিই অভিভূত হলাম এবং আমার খুবই পছন্দের এই চকলেট গুলো। এতো চমৎকার করে সাজিয়ে গুছিয়ে দিয়েছে যা মনমুগ্ধকর।


IMG20220628171317.jpg

এর পরে দেখি আমার পছন্দের ম্যাংগো বারসহ আরো অনেক গুলো চকলেট।ম্যাংগো বার দেখতেই যেন জিভে জল চলে এলো।লোভ সামলাতে না পেরে একটি খেয়ে নিলাম।এরপর দেখি ছোট্ট আর দুটি প্যাকেট।


IMG_20220628_172940.jpg

IMG_20220628_172922.jpg



কি চমৎকার এই প্যাকেটগুলো খোলার পরে আমার অন্য রকম একটা অনুভূতি কাজ করছিল।প্যাকেট গুলোর ভিতরে কি আছে? অন্যরকম একটা কৌতুহল কাজ করছে মনের ভিতর। খুলতেই বুকের ভেতরটা কেমন যেন করে উঠলো


IMG_20220628_182237.jpg

IMG_20220628_182650.jpg

IMG_20220628_173125.jpg

IMG_20220628_173158.jpg



প্যাকেট খোলার পরে দেখি খুবই চমৎকার একটি কালো রংয়ের ব্রেসলেট। এবং তার সাথে একটি খুবই চমৎকার গোলাপী কালারের ডায়মন্ডের পাথরের রিং।যা দেখতে অসম্ভব সুন্দর লাগছিল।ব্রেসলেটটি কালো হলেও খুবই চমৎকার একটি ব্রেসলেটি দেখতে অনেক সুন্দর।সত্যি কথা বলতেই প্রতিটি জিনিস খুবই সুন্দর ছিল এবং খুবই চমৎকার নান্দনিক এবং আকর্ষণীয় ভাবে প্যাকেট করা।যা দেখেই বোঝা যায় কোন নান্দনিক মানুষেই এই গিফট গুলো পাঠিয়েছে।মজার বিষয় জেনে পাঠিয়েছেন তিনি তার পরিচয় গোপন রেখেছেন।এমনকি কুরিয়ার সার্ভিসে তার নাম্বারটিও দেয়া নেই।কে কিংবা কাহারা এই উপহারগুলো পাঠালো,,কিছুই বুঝতে পারছিনা।


IMG20220628171930.jpg

IMG_20220628_171956.jpg



বন্ধুরা বক্সের নিচে পেলাম খুবই চমৎকার একটি টপস। পিংক কালারের।যেমন সুন্দর দেখতে তেমনি নরম, কোমল, মোলায়েম। কিন্তু আমি এখনো বুঝতে পারছিনা উপহারসামগ্রী গুলো কে পাঠিয়েছে।কিংবা কি মনে করে পাঠিয়েছে।কিছুই বুঝতে পারছি না অনেক কষ্ট করে তার ঠিকানা খুঁজেছিলাম কিন্তু সেখানেও ব্যর্থ হয়েছি।মজার বিষয় হলো যেকালারের জিনিস গুলো পাঠিয়েছে প্রতিটাই আমার খুবপছন্দের রং। গিফট গুলো পেয়ে যতটা খুশি হয়েছি তার চেয়ে বেশি ভেবেছি কে দিতে পারে কেবা পাঠালো এতগুলো উপহার সামগ্রী।

বন্ধুরা আপনারাই বলুন কে হতে পারে?এরকম শুভাকাঙ্ক্ষী?? জিনি এতগুলো উপহার একসাথে পাঠিয়ে দিতে পারে। নিজের পরিচয় গোপন রেখে।



dropshadow_1656423946801.jpg

dropshadow_1656423849380.jpg

সাথে ছিল এই চমৎকার কবিতাটি।কবিতার প্রতিটি লাইনের গভীরতা ব্যাপক এবং বিশাল। মনে হচ্ছে আমার জীবনের শ্রেষ্ঠ কবিতাটি আমি আজকে পড়লাম।এমন একটি কবিতার কেউ আমাকে উপহারস্বরূপ পাঠিয়ে দেবে এটা কখনোই ভাবতে পারিনি।যিনি আমাকে এই উপহার সামগ্রী পাঠিয়েছেন সেই সাথে শ্রেষ্ঠ এই কবিতাটি আমার কাছে পাঠিয়েছেন তার প্রতি বিনম্র শ্রদ্ধা।সেই সাথে দোয়া করছি সেই নান্দনিক সেরা মানুষটির জন্য।ভালো থাকবেন সুখে থাকবেন শান্তিতে থাকবেন মহান আল্লাহ তাআলা আপনাকে যেন সব সময় সুখে শান্তিতে রাখেন এই প্রার্থনা করি।ভালোবাসা অবিরাম।

♥♥

dropshadow_1629707620635.jpg

আমি সেলিনা সাথী। আমার প্রফেশন, প্রেজেন্টার, ট্রেইনার ও মোটিভেটর। আমি একজন সমাজ কর্মি ও সংগঠক। এছারা ও তৃনমূল নারী নেতৃত্ব সংঘের নির্বাচিত সভাপতি বাংলাদেশ। আমি "নারীসংসদ"
এর প্রতিষ্ঠাতা সভাপতি, ও প্রতিষ্ঠাতা সভাপতি "সাথী পাঠাগার"। আমার লেখা মোট ১০ টি একক ও যৌথ কাব্য গ্রন্থ প্রকাশিত হয়েছে। একুশে বই মেলায় প্রতি বছর একটি করে কাব্য গ্রন্থ প্রকাশের চেস্টা করি। আমার লেখা কাব্যগ্রন্থের মধ্যে "মিস্টি প্রেম" (উপন্যাস), "অশ্রু ভেজা রাত" (কবিতা), "জীবন যখন যেমন" (কবিতা), "একুশের বুকে প্রেম" (কবিতা), "নারীকন্ঠ" (ম্যাগাজিন) অন্যতম।




3zpz8WQe4SNGWd7TzozjPgq3rggennavDx3XPY35pEAVnpq77jw4XPQMecE5Rz5bgPEz1Z1oZLbNW5N67oF5YfojwgQAL2FYSdD4RtUiqqjd7JEiagRSFFDh1UcFPpKDSFF7LXFTUzQazXN5piXY.png


🌼ধন্যবাদ🌼

Sort:  
 2 years ago 

ইস এমন সুন্দর উপহার যদি আমিও পেতাম হাহাহাহা। উপহার পেতে আসলে সবারই ভালো লাগে। তবে পরিচয় গোপন করার কারন বুঝতে পারলামনা। যে পাঠিয়েছে সেও বোধহয় আপনার মতই কবিতাপ্রেমী। প্রতিটি উপহার চমৎকার ছিল। তবে বেশি ভালো লেগেছে চকলেটগুলো। ধন্যবাদ আমাদের সঙ্গে শেয়ার করার জন্য।

 2 years ago 

আপনার মত আমিও বিচলিত। আসলে এই অজ্ঞাতনামা ব্যক্তিটা কে যিনি এত সুন্দর করে এতগুলো উপহার আমাকে পাঠিয়েছেন।তবে প্রতিটি উপহার অনেক ভাল ছিল বিশেষ করে কবিতাটি।♥♥

 2 years ago 

এটা সত্যি অনেক সুন্দর একটি অনুভূতি। গিফট পেতে সবাই অনেক পছন্দ করে। গিফটগুলো দেখে খুবই ভালো লাগলো। বিশেষ করে সাজিয়ে রাখা চকলেট দেখে খেতে মন চাচ্ছে।

 2 years ago 

সাজিয়ে রাখা চকলেট গুলোর মধ্যে মেংগোবার সবচেয়ে বেশি প্রিয় আমার।মনে মনে খেয়ে নিন ভাববেন আপনাকে পাঠিয়ে দিয়েছি।♥♥

 2 years ago 

সবগুলো উপহারই অনেক সুন্দর ছিল। চকলেট গুলো দেখে আর লোভ সামলাতে পারছিনা। জিভে জল চলে এসেছে দেখেই খেয়ে ফেলতে ইচ্ছা করছে। ব্রেসলেট এবং ডায়মন্ড পাথরের রিংটা অনেক সুন্দর ছিলো। ইস আমি যদি উপহারটা পেতাম। আপনাকে অনেক অনেক ধন্যবাদ এত সুন্দর একটি পোস্ট আমাদের সাথে শেয়ার করার জন্য। আপনার জন্য অনেক অনেক শুভেচ্ছা ও শুভকামনা রইল।

 2 years ago 

আসলে উপহার পেতে সবারই ভালো লাগে এটা আমি বিশ্বাস করি তবে চকলেট গুলো যদি আপনাকে খাওয়াতে পারতাম আমারও ভীষণ ভালো লাগতো♥♥

বাহ্ আপনি একজন ভাগ্যবান মেয়ে। আপনার জন্য এতো কিছু কে এমন পাঠিয়েছে।সে ও একজন ভাগ্যবান ছেলে। আপনাকে দেওয়া প্রতিটি গিফট দেখে মনে হয়। আপনার কোনো আপনের চেয়ে বেশি আপন।এমন কোনো মানুষ পাঠিয়েছে। আপনাকে দেওয়া প্রতিটি গিফট আইটেম গুলো খুব চমৎকার ছিল। গিফট গুলো আমার খুব পছন্দ হয়েছে।আর আপনি সেই গিফট গুলো খুবই চমৎকার ভাবে আমাদের মাঝে উপস্থাপন করেছেন। সত্যি দারুন হয়েছে। আপনাকে অসংখ্য ধন্যবাদ। আপনার জন্য অনেক অনেক দোয়া ও শুভকামনা রইল।❤️❤️❤️

 2 years ago 

হয়তো আপনার কথাই ঠিক,আমি ভাগ্যবতী নারী।আপনার সুন্দর মন্তব্য আমাকে সব সময় অনুপ্রেরণা যোগায়।চকলেট গুলো বেশ মজা করে খেয়েছি।এটা ঠিক উপহার গুলো আমার অনেক পছন্দ হয়েছে।সুন্দর মন্তব্য করে পাশে থাকার জন্য ধন্যবাদ♥♥

 2 years ago 

আপু অজ্ঞাতনামার উপহার সামগ্রী অনেক সুন্দর হয়েছে। কোন টা রেখে কোনটার কথা বলবো বুঝতেছি না। প্রত্যেকটা গিফটই অনেক সুন্দর হয়েছে। লোভনীয় গিফট।

 2 years ago 

একদম ঠিক বলেছেন প্রতিটি গিফট ছিল অসাধারণ। কিন্তু বুঝে উঠতে পারছিনা এগুলো পাঠানো কে??
সুন্দর মন্তব্য করে পাশে থাকার জন্য অনেক অনেক ধন্যবাদ♥♥

 2 years ago 

আপু,আপনার জীবনের চেনা কোনো মানুষ উপহার পাঠিয়েছে এটা বাইরে থেকে আমরা কিভাবে বলবো।প্রথমে আমার মনে হয়েছিল হয়তো সিয়াম ভাইয়া আপনাকে সারপ্রাইজ হিসেবে উপহারগুলি পাঠিয়েছে ।কারণ আপনার এত পছন্দের জিনিস সম্পর্কে শুধু কাছের মানুষই জানে।কিন্তু কবিতাটি পড়ে ধারণা পাল্টে গেছে আপু ।যাইহোক যিনিই পাঠিয়েছেন তিনি খুবই ভালো কবিতা লিখেন এবং আপনাকেও খুব ভালোবাসেন।অনেক সুন্দর সুন্দর উপহার পাঠিয়েছেন কিন্তু আপু,আমার তো এখনই চকলেট খেতে ইচ্ছে করছে।ধন্যবাদ আপু💝💝

 2 years ago 

প্রিয় আপু মনি তোমাকে চকলেট খাওয়াতে পারলে আমার ও খুব ভালো লাগতো।সুন্দর মন্তব্য করে পাশে থাকার জন্য ধন্যবাদ♥

উপহার পেতে কার না ভালো লাগে। পরিচয় গোপন করলেও খুব সুন্দর উপহার পাঠিয়ে। এই মুহূর্তটি এক অন্যরকম অনুভূতি এর জন্ম দেয়। জীবনের একটি স্মৃতি হয়ে রয়ে গেল। যে পাঠিয়েছে সেজে কবিতাপ্রেমী তা নিঃসন্দেহে ভাবা যায়। প্রতিটি উপহার খুব সুন্দর ছিল।

 2 years ago 

ঠিকই বলেছেন সেজে কবিতাপ্রেমী তার এই কবিতাটা পড়ে বোঝা যায়। আমার কাছে এই কবিতাটি শ্রেষ্ঠ একটি কবিতা। যদিও জানিনা কে দিয়েছে।♥♥

Coin Marketplace

STEEM 0.30
TRX 0.12
JST 0.034
BTC 63815.31
ETH 3124.40
USDT 1.00
SBD 3.99