টার্গেট ডিসেম্বর সিজন ২ পাওয়ার আপ প্রতিযোগীতায়- ৩০ ~ পাওয়ার আপ ১০০ স্টিম।

in আমার বাংলা ব্লগ2 years ago


সসালামু আলাইকুম

টার্গেট ডিসেম্বর সিজন ২ এর পাওয়ার আপ প্রতিযোগিতায় আপনাদেরকে স্বাগত জানাচ্ছি।আশা করি সকলেই ভাল আছেন। আলহামদুলিল্লাহ আমি অনেক ভালো আছি। আমার বাংলা ব্লগে পাওয়ার আপ প্রতিযোগিতায় অংশগ্রহণ করতে পেরে নিজেকে অনেক ভাগ্যবতী বলে মনে করছি।এভাবে নিয়মিত পাওয়ার অ্যপের মাধ্যমে আমি আমার অবস্থানকে আরো শক্তিশালী করতে এই ধারাকে অব্যাহত রাখার চেষ্টা করব ইনশাআল্লাহ।



তাই সমস্বরে বলতে চাই
নিয়মিত পাওয়ার আপ করি
সক্ষমতা বৃদ্ধি করি



Pink Girl Power Wallpaper.png



আমরা জানি ইতিমধ্যেই টার্গেট ডিসেম্বরে সিজন ২ চালু হয়ে গেছে। আজ আমি আমার নতুন টার্গেট সেট করতে চাই, আমি আগামী ডিসেম্বর মাসের মধ্যে ৫০০০ স্টিম পাওয়ার বানাতে ইচ্ছুক । ইতিমধ্যে আমি ৩০০০ এসপি করতে সক্ষম হয়েছি। প্রতি সপ্তাহে একটি নির্দিষ্ট এমাউন্টের পাওয়ার বৃদ্ধি করতে না পারলেও ধীরে ধীরে আমার টার্গেটে পৌঁছে যাব ইনশাআল্লাহ।


এসপ্তাহে আমার ওয়ালেটে ৩০৮৯ স্টিম পাওয়ার ছিল। আজ আমি ১০০ স্টিম পাওয়ার আপ করলাম।
বর্তমানে আমার ওয়ালেটে ৩১৮৯ স্টিম পাওয়ার বৃদ্ধি করেছি সেটির পর্যায়ক্রমিক স্টেপগুলো নিম্নে দেওয়া হলঃ


IMG_20220805_225625.jpg

siam 2.png

IMG_20220805_225048.jpg

siam 2.png

IMG_20220805_225129.jpg

siam 2.png

image.png


dropshadow_1629707620635.jpg

আমি সেলিনা সাথী। আমার প্রফেশন, প্রেজেন্টার, ট্রেইনার ও মোটিভেটর। আমি একজন সমাজ কর্মি ও সংগঠক। এছারা ও তৃনমূল নারী নেতৃত্ব সংঘের নির্বাচিত সভাপতি বাংলাদেশ। আমি "নারীসংসদ"
এর প্রতিষ্ঠাতা সভাপতি, ও প্রতিষ্ঠাতা সভাপতি "সাথী পাঠাগার"। আমার লেখা মোট ১০ টি একক ও যৌথ কাব্য গ্রন্থ প্রকাশিত হয়েছে। একুশে বই মেলায় প্রতি বছর একটি করে কাব্য গ্রন্থ প্রকাশের চেস্টা করি। আমার লেখা কাব্যগ্রন্থের মধ্যে "মিস্টি প্রেম" (উপন্যাস), "অশ্রু ভেজা রাত" (কবিতা), "জীবন যখন যেমন" (কবিতা), "একুশের বুকে প্রেম" (কবিতা), "নারীকন্ঠ" (ম্যাগাজিন) অন্যতম।




image.png


🌼ধন্যবাদ🌼

Sort:  
 2 years ago 

যত বেশি পাওয়ার আপ বেশি ক্ষমতা অর্জনের।পাওয়ার আপ এর মাধ্যমে আপনার ক্ষমতাকে শক্তিশালী করছেন। আপনার জন্য রইল শুভকামনা।

 2 years ago 

দোয়া করবেন আমি যেন আমার কাঙ্খিত লক্ষ্যে পৌঁছাতে পারি♥♥

 2 years ago 

আপু আপনি দেখতে দেখতে অনেক গুলো পাওয়ারের মালিক হয়ে গেলেন। অভিনন্দন আপনাকে। এভাবেই এগিয়ে যান আপনার জন্য শুভ কামনা রইলো ভালো থাকুন।

 2 years ago (edited)

আসলে আমি নির্দিষ্ট একটি লক্ষ্যে পৌঁছানোর জন্য নিয়মিত পাওয়ার আপ করে যাচ্ছি। দোয়া করবেন আমি যেন আমার কাঙ্খিত লক্ষ্যে পৌঁছাতে পারি এভাবে।♥♥

 2 years ago 

আপনার পাওয়ার বৃদ্ধি পোস্ট দেখে সত্যি আমি অনেক অভিভূত হয়ে গেছি খুবই ভালো লাগছে আনন্দ উপভোগ করছি।।
পাওয়ার বৃদ্ধি করা মনেই নিজের একাউন্টের সক্ষমতা বৃদ্ধি করা। আপনি একটি বড় এমাউন্ট স্টিম পাওয়ার বৃদ্ধি করেছেন। আপনার পাওয়ার বৃদ্ধি কে সাদুবাদ জানাই।আপনার পাওয়ার বৃদ্ধি করা দেখে আমিও উৎসাহ পাই। আশা করছি আপনি খুব শিঘ্যরই আপনার লক্ষে যেতে পারবেন।
শুভকামনা রইল।

 2 years ago (edited)

আমার পাওয়ার আপ পোস্ট দেখে আপনি উচিত এবং অভিভূত হয়েছেন দেখে আমার অনেক খুশি খুশি লাগছে।♥♥

 2 years ago 

দেখতে দেখতে আপনি অনেকগুলো পাওয়ারের মালিক হয়ে গেলেন।
ভীষণ ভালো উদ্যোগ এটি। ইনশাআল্লাহ এভাবেই পাওয়ার আপ করার মাধ্যমে এগিয়ে যাবেন।

 2 years ago 

এই ছোট্ট ছোট্ট পায়ে চলতে চলতে ঠিক পৌঁছে যাব। এই প্রত্যাশাই নিয়মিত পাওয়ার আপ করা।♥♥

 2 years ago 

কমিউনিটিতে পাওয়ার বৃদ্ধি করা মানে নিজের অবস্থান শক্ত করার নিজের অবস্থান শক্ত করার ব্যাপারে আমরা সকলেই অনেক বেশি সতর্ক। আপনি নিজের অবস্থান শক্ত করার জন্য ১০০ স্টিম পাওয়ার বৃদ্ধি করেছেন দেখে খুবই ভালো লাগলো। শুভকামনা রইল।

 2 years ago 

আসলে ইস্টিমেট প্লাটফর্মে পাওয়ার আপ এর বিকল্প কিছু নেই।নিয়মিত পাওয়ার আপ করি,সক্ষম আইডি গড়ি।♥♥

 2 years ago 

প্রথমে আপনাকে অভিনন্দন জানাচ্ছি এত বড় একটা পাওয়ার আপ দেওয়ার জন্য। আপনি প্রতিনিয়ত এরকম বড় পাওয়ার আপ দিয়ে যাচ্ছেন সত্যি খুব ভালো লাগে। আপনার উপস্থাপনা অসাধারণ ছিল। আপনার জন্য শুভকামনা রইল।

 2 years ago 

একাউন্টঃ @selinasathi1
পাওয়ার বৃদ্ধিঃ = 3.23729%

Coin Marketplace

STEEM 0.19
TRX 0.16
JST 0.030
BTC 68902.07
ETH 2732.67
USDT 1.00
SBD 2.72