তোমার জন্মদিনে তোমাকে দিলাম স্বরচিত কবিতা ভিডিও ১০% @shy-fox এর জন্য বরাদ্দ

in আমার বাংলা ব্লগ3 years ago


জন্মদিনের শুভেচ্ছা

dropshadow_1642439599046.jpg



প্রকৃতির স্নিগ্ধ পরশ ছুঁয়ে দিলাম সকলের হৃদয় আঙ্গিনায়। আশা করি সবাই ভাল আছেন আলহামদুলিল্লাহ আমিও অনেক ভালো আছি

siam,.png

প্রিয় বন্ধুরা গতকাল হ্যাংআউটে আমাদের সকলের প্রাণ প্রিয় তনুজা দিদির জন্মদিন উপলক্ষে অনেকেই গান পরিবেশন করেছি। অনেকেই কবিতা পরিবেশন করেছি। খুব মজা করেছি। বৌদির জন্মদিন টাকে আরও মুখরিত করতে।আমার বাংলা ব্লগের এই মহা আয়োজনে সন্মানীত এডমিন সম্মানিত মডারেটরবৃন্দ রাও নানা রকম ভাবে আমাদের উৎসাহ প্রদানের ভূমিকা রেখেছেন।তাদের সকলের প্রতি কৃতজ্ঞতা জ্ঞাপন করছি।

siam,.png


প্রিয় বৌদির জন্মদিন উপলক্ষে গতকাল হ্যাংআউটে যে কবিতাটি পরিবেশন করে ছিলাম আজ সেই কবিতাটির ভিডিও আকারে আপনাদের সাথে ভাগ করে নিলাম। আশা করি আপনাদের ভালো লাগবে।

siam,.png

> কবিতার ভিডিও লিংক

siam,.png

** "তোমার জন্মদিনে তোমাকে দিলাম"**

♥♥

প্রিয় "তনুজা"বৌদি

dropshadow_1642439656082.jpg

তোমার জন্মদিনে তোমাকে দিলাম


সুনীল আকাশ
শ্যামল প্রকৃতি
অঙ্কুরিত চেতনা
স্বাধীনতার বীজ
আনন্দের বর্ণছটা
প্রশান্তচিত্ত
স্থায়িত্ব বন্ধন
অনন্ত বিশ্বাস
রক্তিম গোলাপ
সোনালী অতীত

তোমার জন্মদিনে তোমাকে দিলাম


হাস্যজ্জল মুখ
লোকনন্দিত ভাষা
নিমজ্জিত প্রহর
আবছা আধার
ঝলমলে মুখচ্ছবি
সুগন্ধি সৌরভ
প্রেমের বাণী
নেশার প্রদীপ
এক পশলা অভিমান
আলতো শিহরণ

তোমার জন্মদিনে তোমাকে দিলাম


স্বপ্নের সিঁড়ি
বসন্তের গান
মিষ্টি ছোঁয়া
উষ্ণতার পরশ
মৃদু কম্পন
দীর্ঘশ্বাস
ক্লান্ত দেহের ঘাম
দুর্দান্ত যৌবন
মধুর আলিঙ্গন
নিবিড় ভালোবাসা

তোমার জন্মদিনে তোমাকে দিলাম


কারণ তুমি আপন
চির আপন
অতৃপ্ত চিত্তে
আসার জাগরন
তুমি আপন
চার আপন
এই লগ্নে
প্রিয় তনুজা বৌদি

তোমার জন্মদিনে তোমাকে দিলাম

♥♥

siam,.png

IMG_20210830_110535.jpg


siam,.png

dropshadow_1629707620635.jpg

আমি সেলিনা সাথী। আমার প্রফেশন, প্রেজেন্টার, ট্রাইনার ও মোটিভেটর। আমি একজন সমাজ কর্মি ও সংগঠক। এছারা ও তৃনমূল নারী নেতৃত্ব সংঘের নির্বাচিত সভাপতি, বাংলাদেশ। আমি "নারীসংসদ" সংগঠেন প্রতিষ্ঠাতা সভাপতি, ও প্রতিষ্ঠাতা সভাপতি "সাথী পাঠাগার"। আমার লেখা মোট ১০ টি একক ও যৌথ কাব্য গ্রন্থ প্রকাশিত হয়েছে। একুশে বই মেলায় প্রতি বছর একটি করে কাব্য গ্রন্থ প্রকাশের চেস্টা করি। আমার লেখা কাব্যগ্রন্থের মধ্যে "মিস্টি প্রেম" (উপন্যাস), "অশ্রু ভেজা রাত" (কবিতা), "জীবন যখন যেমন" (কবিতা), "একুশের বুকে প্রেম" (কবিতা), "নারীকন্ঠ" (ম্যাগাজিন) অন্যতম।




3zpz8WQe4SNGWd7TzozjPgq3rggennavDx3XPY35pEAVnpq77jw4XPQMecE5Rz5bgPEz1Z1oZLbNW5N67oF5YfojwgQAL2FYSdD4RtUiqqjd7JEiagRSFFDh1UcFPpKDSFF7LXFTUzQazXN5piXY.png


🌼ধন্যবাদ🌼

Sort:  
 3 years ago 

সুন্দর লিখেছেন কবিতাটি বৌদির জন্মদিন উপলক্ষে। এক কথায় অসাধারণ। ধন্যবাদ।

 3 years ago 

অনেক অনেক ধন্যবাদ ও কৃতজ্ঞতা
♥♥

 3 years ago 

আপু আপনার কবিতাটি খুবই চমৎকার হয়েছে। তার থেকে বেশি চমৎকার হয়েছে আপনার কবিতা আবৃত্তি । খুব সুন্দর করে ভিডিও করে আপনি কবিতা আবৃতি আমাদের সঙ্গে শেয়ার করেছেন। যা দেখে খুবই ভালো লাগলো। ধন্যবাদ আপনাকে বৌদির জন্মদিন উপলক্ষে এত সুন্দর একটি কবিতা আমাদের সঙ্গে শেয়ার করার জন্য।

 3 years ago 

আপনাকে অনেক অনেক ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানাচ্ছি আপু খুবই চমৎকার ভাবে আমাকে উৎসাহ প্রদান করে উজ্জীবিত করার জন্য ভাল থাকবেন শুভকামনা♥♥

 3 years ago 

তনুজা বৌদির জন্মদিনের উইশ অসাধারণ ছিল। বিশেষ করে তনুজা বৌদিকে নিয়ে খুব সুন্দর একটি কবিতা লিখেছেন ।আপনার প্রতিটি কবিতায় আমার কাছে খুবই ভালো লাগে। আজকের টা অসাধারন ছিল। এত সুন্দর ভাবে উইশ করার জন্য ধন্যবাদ আপু।

 3 years ago 

siam,.png

আপনাকেও অনেক অনেক ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানাচ্ছি চমৎকারভাবে উৎসাহ প্রদানের জন্য♥♥

siam,.png

 3 years ago 

EZrGNWcrMDNczaEXa66AEJHcKH7nrfa7r2fnEEb26owGbKmVZzVNY38ZTpQGcSKBRTWKQQ1NYenwo9LEQ2PvU7bfyvF5uQyBcpg9GAJ2va...2w7ep3LhhQa9kvWQkCLWjKffNejcyyHjp9ScganhREzkD3tjt9Po5p3UVrueKo7yazdVpNDXMDDSuBxwSR2of5d3Hw7x1SEccV31Hi7jLan7SSYxXeu1BPFSh4.png

বৌদির জন্য আপনার উপহার সত্যি দারুণ ছিলো। আপনার উপস্থাপনা অনেক সুন্দর হয়েছে। ভালো লাগলো অনেক। ভিডিও আকারে প্রকাশ করে পোস্টের কোয়ালিটি বহুগুণে বেড়ে গেছে। যাইহোক, আপনার জন্য অনেক অনেক শুভকামনা রইলো। 💞

EZrGNWcrMDNczaEXa66AEJHcKH7nrfa7r2fnEEb26owGbKmVZzVNY38ZTpQGcSKBRTWKQQ1NYenwo9LEQ2PvU7bfyvF5uQyBcpg9GAJ2va...2w7ep3LhhQa9kvWQkCLWjKffNejcyyHjp9ScganhREzkD3tjt9Po5p3UVrueKo7yazdVpNDXMDDSuBxwSR2of5d3Hw7x1SEccV31Hi7jLan7SSYxXeu1BPFSh4.png

 3 years ago 

siam,.png

খুবই চমৎকার গঠনমূলক মন্তব্য করে আমাকে উৎসাহ প্রদানের জন্য আপনাকেও অনেক অনেক ধন্যবাদ ও কৃতজ্ঞতা♥♥

siam,.png

শুভ জন্মদিন আমাদের সকলের প্রিয় তনুজা বৌদি। আর আপনিও তনুজা বৌদি জন্মদিন উপলক্ষে ভারী চমৎকার একটি কবিতা লিখেছেন। ধন্যবাদ আপনাকে এবং আপনার আগামীর জন্য অসংখ্য শুভ কামনা রইল।

 3 years ago 

আপনাকে না অনেক অনেক দোয়া ও শুভকামনা রইল আপনার আজ ও আগামীর আরো বেশি সমৃদ্ধিশালী হোক এই প্রত্যাশা♥♥

 3 years ago 

আপনার আবৃতি বরাবরই অনেক সুন্দর এবং আপনার লেখনীর কথাগুলো অনেক তাৎপর্য বহন করে। এক মিনিট ২৬ সেকেন্ড এর সংক্ষিপ্ত ভিডিওতে আপনি খুব সুন্দরভাবে কবিতা আবৃত্তি করেছেন যা বৌদির জন্মদিনে অনেক গুরুত্বপূর্ণ একটি উপহার বলে মনে করি। ধন্যবাদ

 3 years ago 

প্রিয় বৌদির জন্য আমার সামান্য উপহার টি আপনার অনেক ভাল লেগেছে শুনে আমি আনন্দিত বোধ করছি। আপনার জন্য অনেক অনেক দোয়া ও শুভকামনা রইল। ভালো থাকবেন নিরাপদে থাকবেন সবসময়♥♥

 3 years ago 

তোমার জন্মদিনে তোমাকে দিলাম

স্বপ্নের সিঁড়ি
বসন্তের গান
মিষ্টি ছোঁয়া
উষ্ণতার পরশ

আপনি আমাদের বৌদির জন্মদিন উপলক্ষে দারুন একটি কবিতা উপস্থাপন করেছেন। আমার কাছে খুবই চমৎকার লেগেছে কবিতাটা। আপনাকে অসংখ্য ধন্যবাদ।

 3 years ago 

অনেক অনেক ধন্যবাদ ও শুভকামনা আপনার জন্য। এত চমৎকার মন্তব্য করে আমাকে আরো বেশি প্রাণবন্ত করার জন্য।প্রিয় বৌদির জন্য আমার সামান্য প্রচেষ্টা মাত্র এই কবিতাটি♥♥

 3 years ago 

আপু,এত সুন্দর সুন্দর কবিতা,এত অল্প সময়ে কেমনে লিখেন।আমি তো কিছুই পারি না।সত্যি আপনাদের এইটা অসাধারণ প্রতিভা।আবারও বলতে চাই সুন্দর হয়েছে।

 3 years ago 

অনেক অনেক ধন্যবাদ ও শুভকামনা আপনার জন্য এত চমৎকার মন্তব্য করে আমাকে আরো বেশি প্রাণবন্ত করার জন্য♥♥

আপু আপনার কবিতা পড়ে আমি মুক্ত হয়ে গেছে। তনুজা বৌদিকে উইশ করার জন্য সবচেয়ে সেরা একটি কবিতা আবৃত্তি করেছেন। আপনার কবিতা আমার সবসময় অসাধারণ লাগে। এতো সুন্দর করে উইশ করার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ আপু।আপনার জন্য অনেক অনেক শুভকামনা রইল।

 3 years ago 

অনেক সুন্দর হয়েছে। কবিতাটি খুব ভালো লেগেছে আপু।

 3 years ago 

আমি ধন্য বৌদি মনি
এ আমার পরম পাওয়া
♥♥

Coin Marketplace

STEEM 0.15
TRX 0.12
JST 0.025
BTC 56796.26
ETH 2497.29
USDT 1.00
SBD 2.23