টার্গেট ডিসেম্বর সিজন 2 পাওয়ার আপ প্রতিযোগীতায়- ৪/ পাওয়ার আপ ৫০ স্টিম।। /

in আমার বাংলা ব্লগ3 years ago


আসসালামু আলাইকুম

টার্গেট ডিসেম্বর সিজন 2 এর পাওয়ার আপ প্রতিযোগিতায় আপনাদেরকে স্বাগত জানাচ্ছি।আশা করি সকলেই ভাল আছেন আলহামদুলিল্লাহ আমি অনেক ভালো আছি। আমার বাংলা ব্লগে পাওয়ার আপ প্রতিযোগিতায় অংশগ্রহণ করতে পেরে নিজেকে অনেক ভাগ্যবতী বলে মনে করছি।এভাবে নিয়মিত পাওয়ার অ্যপের মাধ্যমে আমি আমার অবস্থানকে আরো শক্তিশালী করতে এই ধারাকে অব্যাহত রাখার চেষ্টা করব ইনশাআল্লাহ।

received_250858333704464.webp

তাই সমস্বরে বলতে চাই
নিয়মিত পাওয়ার আপ করি
সক্ষমতা বৃদ্ধি করি

আমরা জানি ইতিমধ্যেই টার্গেট ডিসেম্বরে সিজন ২ চালু হয়ে গেছে। আজ আমি আমার নতুন টার্গেট সেট করতে চাই। আমি আগামী ডিসেম্বর মাসের মধ্যে ৫০০০ স্টিম পাওয়ার বানাতে ইচ্ছুক । প্রতি সপ্তাহে একটি নির্দিষ্ট এমাউন্টের পাওয়ার বৃদ্ধি করতে না পারলেও ধীরে ধীরে আমার টার্গেটে পৌঁছে যাব ইনশাআল্লাহ।

এসপ্তাহে আমার ওয়ালেটে 1,411.664 স্টিম পাওয়ার ছিল। আজ আমি 5০ স্টিম পাওয়ার আপ করলাম। যে স্টিম পাওয়ার বৃদ্ধি করেছি সেটির পর্যায়ক্রমিক স্টেপগুলো নিম্নে দেওয়া হলঃ

IMG_20220209_233004.jpg

IMG_20220209_233034.jpg

IMG_20220209_233101.jpg

IMG_20220209_233131.jpg

আপনারা সকলেই আমার জন্য দোয়া করবেন আমি যেন আমার কাঙ্খিত লক্ষ্যে পৌঁছাতে

পারি।

dropshadow_1629707620635.jpg

আমি সেলিনা সাথী। আমার প্রফেশন, প্রেজেন্টার, ট্রেইনার ও মোটিভেটর। আমি একজন সমাজ কর্মি ও সংগঠক। এছারা ও তৃনমূল নারী নেতৃত্ব সংঘের নির্বাচিত সভাপতি বাংলাদেশ। আমি "নারীসংসদ"
এর প্রতিষ্ঠাতা সভাপতি, ও প্রতিষ্ঠাতা সভাপতি "সাথী পাঠাগার"। আমার লেখা মোট ১০ টি একক ও যৌথ কাব্য গ্রন্থ প্রকাশিত হয়েছে। একুশে বই মেলায় প্রতি বছর একটি করে কাব্য গ্রন্থ প্রকাশের চেস্টা করি। আমার লেখা কাব্যগ্রন্থের মধ্যে "মিস্টি প্রেম" (উপন্যাস), "অশ্রু ভেজা রাত" (কবিতা), "জীবন যখন যেমন" (কবিতা), "একুশের বুকে প্রেম" (কবিতা), "নারীকন্ঠ" (ম্যাগাজিন) অন্যতম।




3zpz8WQe4SNGWd7TzozjPgq3rggennavDx3XPY35pEAVnpq77jw4XPQMecE5Rz5bgPEz1Z1oZLbNW5N67oF5YfojwgQAL2FYSdD4RtUiqqjd7JEiagRSFFDh1UcFPpKDSFF7LXFTUzQazXN5piXY.png


🌼ধন্যবাদ🌼

Sort:  
 3 years ago 
খুবই সুন্দর করে আপনি পাওয়ার আপ এর পোস্টটি উপস্থাপন করেছেন আমাদের মাঝে। আশা করছি খুব দ্রুত আপনি আপনার লক্ষ্যে পৌঁছে যান সফলতা হাত ধরে। অনেক অনেক শুভকামনা রইল আপনার জন্য।
 3 years ago 

পাওয়ার বৃদ্ধির পোস্ট দেখে খুবই ভালো লাগলো আপু। নিজেকে সমৃদ্ধশালী করার জন্য স্টিম পাওয়ার বৃদ্ধি খুবই গুরুত্বপূর্ণ। আপনি আপনার এই পাওয়ার বৃদ্ধির মাধ্যমে যেন আপনার লক্ষ্য পূরণে সক্ষম হন এই কামনাই করছি। আপনার জন্য অনেক অনেক শুভকামনা রইল।

 3 years ago 

পাওয়ার বৃদ্ধি মানে নিজের ক্ষমতা বৃদ্ধি করা। আপনি পাওয়ার বৃদ্ধির মাধ্যমে নিজের একাউন্ট এর ক্ষমতা বৃদ্ধি করছেন। আপনার জন্য অনেক অনেক শুভকামনা রইল।

 3 years ago 

আমরা পাওয়ার আপকে খুবই ভালোবাসি। আপনার প্রতিনিয়ত পাওয়ার আপ দেখে আমার খুবই ভালো লাগছে। পাওয়ার আপ এর মাধ্যমে আপনি ক্ষমতাশালী হচ্ছেন। আপনার জন্য রইল শুভকামনা।

 3 years ago 

একাউন্টঃ @selinasathi1
পাওয়ার বৃদ্ধিঃ = 3.54359%

Coin Marketplace

STEEM 0.17
TRX 0.15
JST 0.028
BTC 60181.17
ETH 2419.82
USDT 1.00
SBD 2.44