টার্গেট ডিসেম্বর সিজন ২ পাওয়ার আপ প্রতিযোগীতায়- ২৪ ~ পাওয়ার আপ ৫০ স্টিম।

in আমার বাংলা ব্লগ2 years ago


সসালামু আলাইকুম

টার্গেট ডিসেম্বর সিজন ২ এর পাওয়ার আপ প্রতিযোগিতায় আপনাদেরকে স্বাগত জানাচ্ছি।আশা করি সকলেই ভাল আছেন। আলহামদুলিল্লাহ আমি অনেক ভালো আছি। আমার বাংলা ব্লগে পাওয়ার আপ প্রতিযোগিতায় অংশগ্রহণ করতে পেরে নিজেকে অনেক ভাগ্যবতী বলে মনে করছি।এভাবে নিয়মিত পাওয়ার অ্যপের মাধ্যমে আমি আমার অবস্থানকে আরো শক্তিশালী করতে এই ধারাকে অব্যাহত রাখার চেষ্টা করব ইনশাআল্লাহ।



তাই সমস্বরে বলতে চাই
নিয়মিত পাওয়ার আপ করি
সক্ষমতা বৃদ্ধি করি



20220619_223156_0000.png



আমরা জানি ইতিমধ্যেই টার্গেট ডিসেম্বরে সিজন ২ চালু হয়ে গেছে। আজ আমি আমার নতুন টার্গেট সেট করতে চাই, আমি আগামী ডিসেম্বর মাসের মধ্যে ৫০০০ স্টিম পাওয়ার বানাতে ইচ্ছুক । প্রতি সপ্তাহে একটি নির্দিষ্ট এমাউন্টের পাওয়ার বৃদ্ধি করতে না পারলেও ধীরে ধীরে আমার টার্গেটে পৌঁছে যাব ইনশাআল্লাহ।


এসপ্তাহে আমার ওয়ালেটে ২৬৪১ স্টিম পাওয়ার ছিল। আজ আমি ৫০ স্টিম পাওয়ার আপ করলাম।
বর্তমানে আমার ওয়ালেটে ২৬৯১ স্টিম পাওয়ার বৃদ্ধি করেছি সেটির পর্যায়ক্রমিক স্টেপগুলো নিম্নে দেওয়া হলঃ


IMG_20220625_183158.jpg

3zpz8WQe4SNGWd7TzozjPgq3rggennavDx3XPY35pEAVnpq77jw4XPQMecE5Rz5bgPEz1Z1oZLbNW5N67oF5YfojwgQAL2FYSdD4RtUiqqjd7JEiagRSFFDh1UcFPpKDSFF7LXFTUzQazXN5piXY.png

IMG_20220625_183242.jpg

3zpz8WQe4SNGWd7TzozjPgq3rggennavDx3XPY35pEAVnpq77jw4XPQMecE5Rz5bgPEz1Z1oZLbNW5N67oF5YfojwgQAL2FYSdD4RtUiqqjd7JEiagRSFFDh1UcFPpKDSFF7LXFTUzQazXN5piXY.png

IMG_20220625_183429.jpg

3zpz8WQe4SNGWd7TzozjPgq3rggennavDx3XPY35pEAVnpq77jw4XPQMecE5Rz5bgPEz1Z1oZLbNW5N67oF5YfojwgQAL2FYSdD4RtUiqqjd7JEiagRSFFDh1UcFPpKDSFF7LXFTUzQazXN5piXY.png

3zpz8WQe4SNGWd7TzozjPgq3rggennavDx3XPY35pEAVnpq77jw4XPQMecE5Rz5bgPEz1Z1oZLbNW5N67oF5YfojwgQAL2FYSdD4RtUiqqjd7JEiagRSFFDh1UcFPpKDSFF7LXFTUzQazXN5piXY.png


dropshadow_1629707620635.jpg

আমি সেলিনা সাথী। আমার প্রফেশন, প্রেজেন্টার, ট্রেইনার ও মোটিভেটর। আমি একজন সমাজ কর্মি ও সংগঠক। এছারা ও তৃনমূল নারী নেতৃত্ব সংঘের নির্বাচিত সভাপতি বাংলাদেশ। আমি "নারীসংসদ"
এর প্রতিষ্ঠাতা সভাপতি, ও প্রতিষ্ঠাতা সভাপতি "সাথী পাঠাগার"। আমার লেখা মোট ১০ টি একক ও যৌথ কাব্য গ্রন্থ প্রকাশিত হয়েছে। একুশে বই মেলায় প্রতি বছর একটি করে কাব্য গ্রন্থ প্রকাশের চেস্টা করি। আমার লেখা কাব্যগ্রন্থের মধ্যে "মিস্টি প্রেম" (উপন্যাস), "অশ্রু ভেজা রাত" (কবিতা), "জীবন যখন যেমন" (কবিতা), "একুশের বুকে প্রেম" (কবিতা), "নারীকন্ঠ" (ম্যাগাজিন) অন্যতম।




3zpz8WQe4SNGWd7TzozjPgq3rggennavDx3XPY35pEAVnpq77jw4XPQMecE5Rz5bgPEz1Z1oZLbNW5N67oF5YfojwgQAL2FYSdD4RtUiqqjd7JEiagRSFFDh1UcFPpKDSFF7LXFTUzQazXN5piXY.png


🌼ধন্যবাদ🌼

Sort:  
 2 years ago 

ক্ষমতা অর্জনের লক্ষ্যে আপনি পাওয়ার বৃদ্ধি করেছেন এভাবে প্রতিনিয়ত আপনি পাওয়ার বৃদ্ধির মাধ্যমে আপনার লক্ষ্যে পৌঁছে যেতে পারবেন বলে আশা রাখি। শুভকামনা রইল আপনার জন্য

 2 years ago 

ধন্যবাদ আপনাকে, আমি প্রতিনিয়ত পাওয়ার আপ করি।

 2 years ago 

প্রতিনিয়ত পাওয়ার আপ করার মধ্য দিয়ে আমরা আমাদের নিজেদের শক্তি নিজেরাই বৃদ্ধি করে যাচ্ছি। আপনার জন্য দোয়া রইল আপনি যেন আপনার এই পাওয়ার আপের ধারাবাহিকতা ধরে রাখতে পারেন। শুভকামনা রইল আপনার জন্য আপু।

 2 years ago 

আমি প্রতি সপ্তাহে পাওয়ার আপ করার চেষ্টা করি

 2 years ago 

আপু,৫০ স্টিম পাওয়ার আপ করার জন্য অনেক অনেক অভিনন্দন জানাচ্ছি। আপনি পাওয়ার আপের ধারাবাহিকতা বজায় রেখে সামনে এগিয়ে চলুন ইনশাআল্লাহ আগামী ডিসেম্বরের মধ্যেই ৫০০০ স্টিম পাওয়ার বানিয়ে আপনি আপনার ইচ্ছা পূরণ করতে পারবেন বলে আশা করছি। আপনি যেন আপনার টার্গেট পূরণ করতে পারেন এই প্রত্যাশা করছি। ধন্যবাদ

 2 years ago 

এতো চমৎকার মন্তব্য করে উৎসাহ প্রদানের জন্য আপনাকে অনেক অনেক ধন্যবাদ♥♥

 2 years ago 

যত বেশি পাওয়ার আপ তত বেশি ক্ষমতা অর্জন। আপনি আপনার ক্ষমতাকে বৃদ্ধি করতে পাওয়ার আপ করে যাচ্ছেন। এভাবে আপনি আপনার লক্ষ্যে পৌঁছে যাবেন, শুভকামনা রইল।

 2 years ago 

দোয়া করবেন আমার জন্য।অনেক অনেক শুভকামনা আপনার জন্য♥

 2 years ago 

এ সপ্তাহে আপনি অনেক বড় একটি অ্যামাউন্ট পাওয়ার বৃদ্ধি করেছেন খুবই ভালো লাগলো দেখে আসলে পাওয়ার বৃদ্ধি আমাদের জন্য খুবই গুরুত্বপূর্ণ শুভ হোক আপনার আগামীর পথচলা পাওয়ার বৃদ্ধির মাধ্যমে

 2 years ago 

অনেক অনেক ধন্যবাদ আপনাকে সুন্দর মন্তব্য করে উৎসাহ দেওয়ার জন্য♥♥

 2 years ago 

আপু অনেক সুন্দর ভাবে আপনি এই সপ্তাহে আমাদের মাঝে ৫০ স্টিম পাওয়ার আপ বৃদ্ধি করেছেন। আপনার পাওয়ার আপ বৃদ্ধি পোস্ট দেখে আমার অনেক ভালো লেগেছে। পাওয়ার আপ বৃদ্ধি করার মাধ্যমে আপনার স্টিমেট একাউন্টে সক্রিয়তা বৃদ্ধি পাবে। অনেক ধন্যবাদ আপু আপনাকে এত সুন্দর একটি পোস্ট আমাদের মাঝে শেয়ার করার জন্য।

 2 years ago 

দীর্ঘমেয়াদী কাজ করার জন্য পাওয়ার আপ এর কোন বিকল্প নেই

 2 years ago 

আপু আপনি খুবই গুরুত্বপূর্ণ একটি পোষ্ট আমাদের মাঝে শেয়ার করেছেন।পাওয়ার আপ আমাদের সকলের জন্য খুবই গুরুত্বপূর্ণ। এভাবে করে পাওয়ার আপ করলে আমরা আস্তে আস্তে এগিয়ে যেতে পারবো। যাইহোক আপনাকে অভিনন্দন এবং আপনার জন্য শুভকামনা রইল।

 2 years ago 

আপনাকে অসংখ্য ধন্যবাদ আমি নিয়মিত পাওয়ার আপ করার চেষ্টা করে যাচ্ছি

 2 years ago 

পাওয়ার, পাওয়ার মানেই হচ্ছে ক্ষমতা। আর টার্গেট ডিসেম্বর কে সামনে রেখে সেই ক্ষমতা অর্জন করে যাচ্ছেন। আপনি ষ্টিম ব্লকচেইন এ কাজ করতে হলে ক্ষমতা অবশ্যই জরুরি এবং আপনি খুব তাড়াতাড়ি পৌঁছে যাচ্ছেন আপনার গন্তব্য। আমাদের মাঝে আজকের পাওয়ার আপ পোষ্ট শেয়ার করার জন্য আপনাকে জানাই আন্তরিক অভিনন্দন।

 2 years ago 

একাউন্টঃ @selinasathi1
পাওয়ার বৃদ্ধিঃ = 1.89322%

অভিনন্দন! টার্গেট ডিসেম্বর সিজন-২ কে কেন্দ্র করে পাওয়ার আপ প্রতিযোগিতায় অংশ গ্রহণ করার জন্য এবং ৫০স্টিম পাওয়ার আপ বৃদ্ধির জন্য। পাওয়ার আপ বৃদ্ধি মানেই নিজের আইডির সক্ষমতা বাড়ানো। আমার বাংলা ব্লগ এ নিয়মিত কাজ করার লক্ষ্যে প্রতিটি ইউজারদের জন্য পাওয়ার আপ খুব গুরুত্বপূর্ণ একটি বিষয়। এভাবেই আপনি আপনার লক্ষ্যে ধীরে ধীরে পৌঁছে যাবেন। আপনার জন্য দোয়া ও শুভকামনা রইলো।

 2 years ago 

আমি আমার কাঙ্খিত লক্ষ্যে পৌঁছানোর জন্য আমার চেষ্টা অব্যাহত রেখেছি।।এবং এ ধারায় চলমান রাখতে সক্রিয় ভূমিকা পালন করব।♥♥

Coin Marketplace

STEEM 0.17
TRX 0.13
JST 0.027
BTC 60497.39
ETH 2637.52
USDT 1.00
SBD 2.56