স্বচরিত কবিতা | কবিতার নাম ♦রহস্য♦|@selinasathi1

in আমার বাংলা ব্লগ3 years ago

১৩ই জ্যৈষ্ঠ ১৪২৮

১ম জুলাই ২০২১ খ্রি:


♦রহস্য♦
সেলিনা সাথী

"সে" দিন আমি ছোট ছিলাম,
ছিলো অনেক আশা,
"লি" খতাম বসে মনে যতো
ছিলো ব্যাকুলতা,
"না" ইবা পেলাম সুখ জীবনে,
তবু আছি ভালো,
"সা" রাটি দিন ভাবি শুধু কেন
এমন হল??
"থী" সা বলে আদর করে ডাকত
যখন কেউ,
মনের মাঝে দোলা দিতো
চাওয়া পাওয়ার ঢেউ।

"সে" বলল আমায় নাকি ভীষণ
💞ভালোবাসে💕
"লি" খতে বসে হারিয়ে যাই
কোন- সে ভাবাবেসে
"না" বলার দূর্সাহস হলো না যে
কেন?
"সা" থী করে নেব তোমায়
ভুলনাকো যেন,
"থী" বলে থমকে গেলাম বলোনা
ওমন করে,
সবার কাছে সাথী আমি,
থাকি সবার দূরে-

সেলিনা সাথীর জীবন কাহিনী রহস্য দিয়ে ঘেরা
বন্দি করে রেখেছে তাকে কু- সংস্কারের
বেড়া।📢💱

received_553114542389071.jpeg



gPCasciUWmEwHnsXKML7xF4NE4zxEVyvENsPKp9LmDaFv4FoAr5GW7aYsLBgAL8BJGLvaEdSrwHiMcQ2pCbZYsEEP8QHZJRdZ2P7VYPpXnZ5X5UKYHWaddgSN1y9Y24mqC42hJn3JuniQz95ki.jpeg

FB_IMG_1624876394671.jpg

আমি সেলিনা সাথী। আমার প্রফেশন, প্রেজেন্টার, ট্রাইনার ও মোটিভেটর। আমি একজন সমাজ কর্মি ও সংগঠক। এছারা ও তৃনমূল নারী নেতৃত্ব সংঘের নির্বাচিত সভাপতি, বাংলাদেশ। আমি "নারীসংসদ" সংগঠেন প্রতিষ্ঠাতা সভাপতি, ও প্রতিষ্ঠাতা সভাপতি "সাথী পাঠাগার"। আমার লেখা মোট ১০ টি একক ও যৌথ কাব্য গ্রন্থ প্রকাশিত হয়েছে। একুশে বই মেলায় প্রতি বছর একটি করে কাব্য গ্রন্থ প্রকাশের চেস্টা করি। আমার লেখা কাব্যগ্রন্থের মধ্যে "মিস্টি প্রম" (উপন্যাস), "অশ্রু ভেজা রাত" (কবিতা), "জীবন যখন যেমন" (কবিতা), "একুশের বুকে প্রম" (কবিতা), "নারীকন্ঠ" (ম্যাগাজিন) অন্যতম।



Cc:

@steemitblog
@steemcurator01
@steemcurator02
@stephenkendal


photo_2021-06-30_13-14-56.jpg

Subscribe My Channel on YouTube: https://youtube.com/channel/UC1lAnoejZgfsGXZaaYwNljg

photo_2021-06-30_13-15-05.jpg



🌼ধন্যবাদ🌼



Sort:  

এই কবিতাটি অনেক সুন্দর লিখেছেন, পড়ে খুব ভালো লাগলো। ধন্যবাদ এত সুন্দর একটি কবিতা আমাদের মাঝে শেয়ার করার জন্য।

 3 years ago 

অশেষ ধন্যবাদ

 3 years ago 

বেশ ভালো হয়েছে, চমৎকার শব্দ চয়ন। ধন্যবাদ আপনাকে

 3 years ago 

আপনাকেও অসংখ্য ধন্যবাদ

আসলেই আপনি একজন কবি।এত সুন্দর কবিতা কেউ লিখতে পারবে না।আপনি কবি সাহিত্যিক মানুষ বিধায় এত এত সুন্দর কবিতা উপহার দিয়েছেন আমাদের মাঝে। আপনাকে অনেক অনেক ধন্যবাদ জানাই।

 3 years ago 

অসংখ্য ধন্যবাদ। দুয়া করবেন

আপনার জন্য অনেক অনেক দোয়া রইল

 3 years ago 

ধন্যবাদ

 3 years ago 

আপনি আসলেই অনেক ভালো লেখন ।আমি আসলে মন্তব্য করার মত ভাষা খুজে পাইনা ।আপনার জন্য শুভকামনা রইল।

 3 years ago 

অনন্ত শুভ কামনা

 3 years ago 

আপনার কবিতার মদ্ধে আপনার নামের বিষয়টি আমার কাছে সত্যিই অসাধারণ লেগেছে।

 3 years ago 

সেটাই তো ছিল রহস্য। যা সহযে অনেকেই বুঝবেনা। অনাবিল শুভেচ্ছা আপনাকে।

 3 years ago 

সেটাই তো ছিল রহস্য। যা সহযে অনেকেই বুঝবেনা। অনাবিল শুভেচ্ছা আপনাকে।

Coin Marketplace

STEEM 0.16
TRX 0.16
JST 0.029
BTC 60745.98
ETH 2342.23
USDT 1.00
SBD 2.52