ইসলামিক সংগীত|| নবী মোর পরশ মনি||কভার-সেলিনা সাথী~~~

in আমার বাংলা ব্লগ2 years ago


আসসালামু আলাইকুম/আদাব


সকলকে শুভেচ্ছা। আশা করি সবাই ভাল আছেন। আলহামদুলিল্লাহ আমি অনেক ভালো আছি।আর আপনারা সকলেই সবসময় সুস্থ থাকবেন। ভালো থাকবেন। এটাই আমার প্রত্যাশা।

received_629397885540475.jpeg


বন্ধুরা আজ আবারও আপনাদের জন্য একটি ইসলামিক সংগীত নিয়ে হাজির হলাম। ইসলামী সংগীতটি আমার কাছে অনেক বেশি ভালো লাগে।আর ইসলামিক সংগীত গুলো মনকে অনেক প্রশান্তি এনে দেয়। যখন চোখ বন্ধ করে, মন দিয়ে শুনি তখন মনে হয় মনটা শীতল হয়ে যাচ্ছে। তাই মাঝে মাঝে ইসলামিক গান করার চেষ্টা করি। এবং শোনার চেষ্টা করি।আমার বিশ্বাস এই সঙ্গীতটি আপনাদের অনেক বেশী ভালো লাগবে কারন এটি ভাল লাগার মতই একটি নাতে রাসুল।নবী মোর পরশ মনি,, নবী মোর সোনার খনি, নবী নাম জপে যেজন সেইতো দুজাহানের ধ্বনি।অসম্ভব জনপ্রিয় একটি ইসলামিক সংগীত।অনেক ছোটবেলা থেকেই এই নাতের রাসুলটি শুনে আসছি।এবং এত বেশি ভালো লাগে। যেটা আসলে বলে বোঝানো যাবে না। তো চলুন কথা না বাড়িয়ে ইসলামিক সংগীতটি শুনে আসি।


ইসলামিক সংগীত

কভার- সেলিনা সাথী

ভিডিও লিংক




বন্ধুরা আশা করি এই গজলটি আপনাদের কাছে অনেক ভালো লেগেছে। আর আপনাদের কাছে এতোটুকু ভালোলাগা মানে আমার পরম পাওয়া। এবং সার্থকতা। যাই হোক পরবর্তীতে আবারও এরকম ইসলামিক সংগীত নিয়ে হাজির হব ইনশাআল্লাহ। যদি বেঁচে থাকি। সুস্থ থাকবেন, ভালো থাকবেন, সবার জন্য অনেক অনেক শুভকামনা ও ভালোবাসা।♥♥

ইসলামিক সংগীত লিরিক্স



আউজুবিল্লাহি মিনাশ শাইতানির রাজিম
✯বিসমিল্লাহির রাহমানির রাহিম✯

নবী মোর পরশ মনি
নবী মোর সোনার খনি.
নবী নাম জপে যেইজন
সেইতো দোজাহানের ধনী..
নবী মোর পরশ মনি
নবী মোর সোনার খনি
নবী নাম জপে যেইজন
সেইতো দোজাহানের ধনী..
নবী মোর পরশ মনি
সে নামে মধু মাখা

সে নামে যাদু রাখা..
সে নামে মধু মাখা
সে নামে যাদু রাখা..
সে নামে মজনু হইলো
মাওলা আমার কাদের গনি..
নবী মোর পরশ মনি
নবী মোর সোনার খনি
নবী নাম জপে যেজন
সেইতো দোজাহানের ধনী.
নবী মোর পরশ মনি
নবী মোর নূরে খোদা
তার তরে সকল পয়দা
আদমের কলবেতে তারই নূরের রওশানী..
নবী মোর নূরে খোদা
তার তরে সকল পয়দা..
আদমের কলবেতে তারই নূরের রওশানী..
ওই নামে সুর ধরিয়া..পাখি যায় গান করিয়া..
ওই নামে সুর ধরিয়া..পাখি যায় গান করিয়া..
ওই নামে আকুল হয়ে ফুল ফোটে সোনার বরণী।
নবী মোর পরশ মনি

নবী মোর সোনার খনি..
নবী নাম জপে যেজন
সেইতো দোজাহানের ধনী..
নবী মোর পরশ মনি
চাঁদ সূর্য গ্রহ তারা

তারই নুরের ইশারা..
নইলে যে অন্ধকারে
ডুবিত এই ধরণী..

চাঁদ সূর্য গ্রহ তারা
তারই নুরের ইশারা..

নইলে যে অন্ধকারে
ডুবিত এই ধরণী..

নিদানে আখে রাতে

তরাইতে ফুল ছিড়াতে..
নিদানে আখে রাতে

তরাইতে ফুল ছিড়াতে..
কান্ডারি হইয়া নবী
কান্ডারি হইয়া নবী
পার করিবে সেই তরনি..

নবী মোর পরশ মনি
নবী মোর সোনার খনি..
নবী নাম জপে যেজন
সেইতো দোজাহানের ধনী।

নবী মোর পরশ মনি
নবী মোর সোনার খনি
নবী নাম জপে যেজন
সেইতো দোজাহানের ধনী।
নবী মোর পরশ মনি..



dropshadow_1629707620635.jpg

আমি সেলিনা সাথী। আমার প্রফেশন, প্রেজেন্টার, ট্রেইনার ও মোটিভেটর। আমি একজন সমাজ কর্মি ও সংগঠক। এছারা ও তৃনমূল নারী নেতৃত্ব সংঘের নির্বাচিত সভাপতি বাংলাদেশ। আমি "নারীসংসদ"
এর প্রতিষ্ঠাতা সভাপতি, ও প্রতিষ্ঠাতা সভাপতি "সাথী পাঠাগার"। আমার লেখা মোট ১০ টি একক ও যৌথ কাব্য গ্রন্থ প্রকাশিত হয়েছে। একুশে বই মেলায় প্রতি বছর একটি করে কাব্য গ্রন্থ প্রকাশের চেস্টা করি। আমার লেখা কাব্যগ্রন্থের মধ্যে "মিস্টি প্রেম" (উপন্যাস), "অশ্রু ভেজা রাত" (কবিতা), "জীবন যখন যেমন" (কবিতা), "একুশের বুকে প্রেম" (কবিতা), "নারীকন্ঠ" (ম্যাগাজিন) অন্যতম।




3zpz8WQe4SNGWd7TzozjPgq3rggennavDx3XPY35pEAVnpq77jw4XPQMecE5Rz5bgPEz1Z1oZLbNW5N67oF5YfojwgQAL2FYSdD4RtUiqqjd7JEiagRSFFDh1UcFPpKDSFF7LXFTUzQazXN5piXY.png


🌼ধন্যবাদ🌼

Sort:  
 2 years ago 

অনেক পরিচিত একটি নাত শরীফ আজকে আপনি কাভার করেছেন,যেটি আগে অনেক বেশী শুনতাম। তবে এখন শোনা হয় না। ধন্যবাদ আপনাকে চমৎকারভাবে আমাদের মাঝে তুলে ধরার জন্য।

 2 years ago 

আজ এই গজলটি আপনাদের সাথে শেয়ার করতে পেরে, আমার নিজেরও অনেক ভালো লাগছে। ধন্যবাদ। সুন্দর মন্তব্য করে পাশে থাকার জন্য।
♥♥

 2 years ago 

আপু আশা করছি এরকম আরো সুন্দর সুন্দর গজল উপহার দেবেন।

 2 years ago 

আপু খুবই জনপ্রিয় একটি ইসলামী সংগীত গেয়েছেন আপনি। এটি আমার অনেক পছন্দের একটি ইসলামী সংগীত ।আপনার কন্ঠে খুব সুন্দর মানিয়েছে ইসলামী সংগীতটি। আপনি তো মাঝে মাঝে আমাদের গান উপহার দেন এবার একটু ভিন্ন ধর্মী উপহার পেয়ে খুবই ভালো লাগলো।

 2 years ago 

আপু এই ইসলামিক সংগীতটি আমার নিজেরও অনেক পছন্দের। অনেক প্রিয়। আপনার ও প্রিয় জেনে খুশি হলাম।♥♥

 2 years ago 

এই ইসলামিক সংগীতটি আমার খুবই পছন্দ। এই সংগীতটি আপনার কন্ঠে শুনতে সত্যিই খুব ভালো লাগছে আপু। শুনে মুগ্ধ হয়ে গেলাম। এরকম আরো ইসলামিক সংগীত আমাদের উপহার দিবেন আশা করি। অসংখ্য ধন্যবাদ আপু।

 2 years ago 

আমার কন্ঠে ইসলামিক সংগীতটি শুনে আপনি মুগ্ধ হয়েছেন বলে, আমি আনন্দিত হলাম। অসংখ্য ধন্যবাদ। সুন্দর মন্তব্য করে পাশে থাকার জন্য। আমাকে উদ্বুদ্ধ করার জন্য।♥♥

 2 years ago 

মাশাআল্লাহ আপু অনেক পছন্দের একটা গজল আমার।এই গজল একটা সময় অনেক শোনা হতো। আজকে আপনার কন্ঠে শুনলাম। মনোমুগ্ধকর ভাবে গাওয়ার চেষ্টা করেছেন। দোয়া করি আপু আপনার জন্য যেন আপনার কন্ঠ এবং যোগ্যতা আল্লাহ তাআলা আরো বাড়িয়ে দিক। সবমিলিয়ে ভালো লেগেছে আপু।

 2 years ago 

গঠনমূলক মন্তব্য করে আমাকে উৎসাহ প্রদানের জন্য অসংখ্য ধন্যবাদ♥♥

 2 years ago 

আপু অনেক সুন্দর একটি ইসলামিক সংগীতের কভার আজ আমাদের মাঝে শেয়ার করলেন। ভালই লাগলো আপনার সঙ্গে একটু শুনে। আমাদেরকে আরো নতুন নতুন কিছু উপহার দিবেন।

 2 years ago 

নিশ্চয়ই আপু। আগামীতে আরও ভাল ভাল কিছু উপহার নিয়ে হাজির হব আপনাদের সামনে। ভালো থাকবেন। শুভকামনা।♥♥

 2 years ago 

আপনার কন্ঠে এই ইসলামিক সংগীত শুনে মনটা ভরে গেল। সত্যি আপনার মিষ্টি কন্ঠে যেকোনো গান বা ইসলামিক সংগীত খুবই ভালো লাগে। প্রত্যেকটি লাইন খুবই সুন্দরভাবে সাজিয়ে লিখেছেন। আপনি সব সময় আমাদের মাঝে ইউনিক পোস্ট নিয়ে হাজির হন। এরকমই অনেক পোস্টগুলো সবাই পছন্দ করে। এই সংগীতটি আমার ভীষণ পছন্দের। এরকম সংগীত গুলো ইচ্ছে করে সারাক্ষণ শুনতে। খুবই দারুণ একটি পোস্ট নিয়ে হাজির হয়েছেন আপনি আমাদের মাঝে।

 2 years ago 

আমার কন্ঠে ইসলামিক সংগীত টি আপনার ভালো লেগেছে জেনে খুশি হলাম। আগামীতে আরো এরকম ইসলামিক সংগীত নিয়ে হাজির হব ইনশাআল্লাহ। যদি বেঁচে থাকি। শুভকামনা আপনার জন্য। এবং ধন্যবাদ জানাচ্ছি সুন্দর মন্তব্য করে, আমাকে উৎসাহ দেয়ার জন্য।।♥♥

Coin Marketplace

STEEM 0.19
TRX 0.16
JST 0.033
BTC 63862.88
ETH 2754.56
USDT 1.00
SBD 2.64