কিছু কিছু মানুষের জীবনে,,,, // গানটি কভার//১০% লাজুক খ্যাঁকের জন্য।



আসসালামুআলাইকুম

সকলকে শুভেচ্ছা। আশা করি সবাই ভাল আছেন। আলহামদুলিল্লাহ আমি অনেক ভালো আছি।


বন্ধুরা, আজ আমি আপনাদের জন্য একটু ভিন্ন রকম আয়োজন নিয়ে এসেছি।যদিও বরাবরই আমি আপনাদেরকে কবিতা শুনিয়ে এসেছি।গতকাল ইসলামিক সংগীত অর্থাৎ গজল পরিবেশন করেছি।আর আজ গুন গুন করে একটি গান আপনাদেরকে শোনাবো।গানটি আমার অনেক প্রিয়।এই ফাঁকে বলে নেই আমি কিন্তু গান গাইতে পারি না।তেমন করে চেষ্টাও করা হয়নি কখনো।


received_523655462532782.webp



বন্ধুরা, আজ একটু দুঃসাহস করে "স্বপ্নের বাসর" ছায়া ছবির খুবই জনপ্রিয় একটি গান কিছু কিছু মানুষের জীবনে ভালোবাসা চাওয়াটাই ভুল।এই গানটি কভার করলাম তেমন একটা ভালো হয়নি। আগেই বলেছি আমি গান গাইতে পারি না।তবু একটু বিনোদন দেয়ার চেষ্টা করছি মাত্র।আমি সুযোগ পেলেই এই গানটি গুনগুন করে গেয়ে থাকি বাসায়।তবে চলুন দেরী না করে গানটি শুনে আসি।আপনাদের এতটুকু ভালো লাগলে সেটাই আমার পরম পাওয়া। এবং অনেক বেশি আত্মতৃপ্তি।

শিল্পীঃ এন্ড্রুকিশোর ও কনক চাঁপা

কথাঃ রফিকুজ্জামান

ছায়াছবিঃ স্বপ্নের বাসর

কভারঃ সেলিনা সাথী

ভিডিও লিংক





হুম...হুম...হুম..

হুম...হুম...হুম..
কিছু কিছু মানুষের জীবনে
ভালোবাসা চাওয়াটাই ভূল
কিছু কিছু মানুষের জীবনে
ভালোবাসা চাওয়াটাই ভূল
সারাটা জীবন ধরে দিতে হয়
শুধু সেই ভূলের মাশুল
কিছু কিছু মানুষের জীবনে
ভালোবাসা চাওয়াটাই ভূল
কিছু কিছু মানুষের জীবনে
ভালোবাসা চাওয়াটাই ভূল
সারাটা জীবন ধরে দিতে হয়
শুধু সেই ভূলের মাশুল
কিছু কিছু মানুষের জীবনে
ভালোবাসা চাওয়াটাই ভূল
বেধেছিল যে এই বুকে ঘর
সেই তুলেছে বুক ভাঙ্গা ঝর
যে আশা ছিলো স্বপ্নে আমার
সত্যি হয়ে উটলো না আর
কিছু কিছু মানুষের অন্তর
হয়ে যায় খেলার পুতুল
কিছু কিছু মানুষের জীবনে
ভালোবাসা চাওয়াটাই ভূল
চেয়েছি যাকে ভালোবেসে
অন্য কারো হয়ে গেছে সে
হ্রদয়ে প্রেমের ফুল ফোটালাম
বিণীময়ে তার কাটাই পেলাম
কিছু কিছু মানুষের ভাগ্যে
কোন দিন ফুটেই না ফুল
কিছু কিছু মানুষের জীবনে
ভালোবাসা চাওয়াটাই ভূল
কিছু কিছু মানুষের জীবনে
ভালোবাসা চাও্যাটাই ভূল
সারাটা জীবন ধরে দিতে হয়
শুধু সেই ভূলের মাশুল
কিছু কিছু মানুষের জীবনে
ভালোবাসা চাওয়াটাই ভূল
কিছু কিছু মানুষের জীবনে
ভালোবাসা চাও্যাটাই ভূল
সারাটা জীবন ধরে দিতে হয়
শুধু সেই ভূলের মাশুল
কিছু কিছু মানুষের জীবনে
ভালোবাসা চাও্যাটাই ভূল



dropshadow_1629707620635.jpg

আমি সেলিনা সাথী। আমার প্রফেশন, প্রেজেন্টার, ট্রেইনার ও মোটিভেটর। আমি একজন সমাজ কর্মি ও সংগঠক। এছারা ও তৃনমূল নারী নেতৃত্ব সংঘের নির্বাচিত সভাপতি বাংলাদেশ। আমি "নারীসংসদ"
এর প্রতিষ্ঠাতা সভাপতি, ও প্রতিষ্ঠাতা সভাপতি "সাথী পাঠাগার"। আমার লেখা মোট ১০ টি একক ও যৌথ কাব্য গ্রন্থ প্রকাশিত হয়েছে। একুশে বই মেলায় প্রতি বছর একটি করে কাব্য গ্রন্থ প্রকাশের চেস্টা করি। আমার লেখা কাব্যগ্রন্থের মধ্যে "মিস্টি প্রেম" (উপন্যাস), "অশ্রু ভেজা রাত" (কবিতা), "জীবন যখন যেমন" (কবিতা), "একুশের বুকে প্রেম" (কবিতা), "নারীকন্ঠ" (ম্যাগাজিন) অন্যতম।




3zpz8WQe4SNGWd7TzozjPgq3rggennavDx3XPY35pEAVnpq77jw4XPQMecE5Rz5bgPEz1Z1oZLbNW5N67oF5YfojwgQAL2FYSdD4RtUiqqjd7JEiagRSFFDh1UcFPpKDSFF7LXFTUzQazXN5piXY.png


🌼ধন্যবাদ🌼

Sort:  
 2 years ago 

কিছু কিছু মানুষের জীবনে গানটি আমার ভীষণ পছন্দের একটি গান। আপনার কন্ঠ ভীষণ সুন্দর সেটা সবাই জানে। নতুন করে কিছু বলার নেই। সাধুবাদ জানাই আপনাকে।
ভালো থাকুন, সুস্থ থাকুন 🤍

 2 years ago 

আপু আপনার গলায় মিষ্টি একটি গান শুনে খুবই ভালো লাগলো। এই গানটি আমার খুবই প্রিয়। অনেক সুন্দর ভাবে আপনি গান গেয়ে আমাদের মাঝে পরিবেশন করেছেন। আপনার গলায় কবিতা শুনতে যেমন ভালো লাগে তেমনি আজকে আপনার গলায় এই গানটি শুনতে আমার ভালো লেগেছে। ধন্যবাদ আপনাকে সুন্দর একটি গান আমাদের মাঝে উপস্থাপন করার জন্য। সেই সাথে আপনার জন্য শুভকামনা রইল আপু।

 2 years ago 

এতো চমৎকার করে উৎসাহ দেয়ার জন্য আপনাকে অনেক অনেক ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানাচ্ছি প্রিয় ভাইয়া♥♥

 2 years ago 

আপু আমি এতদিন আপনার কবিতা আবৃত্তির অনেক বড় ভক্ত ছিলাম আর আজ থেকে আমি আপনার গানেরও ভক্ত হয়ে গেলাম। আমিও মাঝে মাঝে এভাবে গান গাওয়ার চেষ্টা করছি। কারণ গান শুনতে ও গাইতে দুটিই আমার কাছে খুবই ভালো লাগে। আপনার গানটি অনেক অনেক সুন্দর হয়েছে আপু। সুন্দর একটি গান সুন্দর একটি কন্ঠে শুনতে পেরে নিজেকে অনেক ধন্য মনে করছি। এত সুন্দর একটি গান কভার করার জন্য আপনাকে অনেক অনেক ধন্যবাদ জানাচ্ছি। শুভকামনা রইল আপনার জন্য।

 2 years ago 
সত্যি কথা বলতে আমি গান গাইতে পারি না। চেষ্টা করেছি মাত্র। জাস্ট বিনোদ আপনার সুন্দর মন্তব্যেআমি অনেক বেশি অনুপ্রাণিত হলাম।

♥♥

 2 years ago 

আপনি খুবই সুন্দর একটি গানের কভার করেছেন। সত্যিই গানটি জনপ্রিয়তার সবার শীর্ষে ছিল। এই গানটি শুনলে এখনো ভালো লাগে। আপনি খুবই সুন্দর ভাবে গানটি কভার করলেন। শুনে খুবই ভালো লাগলো। শুভকামনা রইল।

 2 years ago 

গান গাইতে পারি না। গানের গলা ভালো না। তারপরেও আপনার ভাল লেগেছে শুনে নিজেকে ধন্য মনে করছি।♥♥

 2 years ago 

আপু আপনার কন্ঠে গানটি অনেক সুন্দর লেগেছে, আপনি অনেক সুন্দর করে গানটি কভার করেছেন, বাজনাসহ অনেক সুন্দর করে পানটি উপস্থাপনা করেছেন, শুভকামনা রইলো আপনার জন্য আপু।

 2 years ago 

অনেক অনেক ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানাচ্ছি সুন্দর মন্তব্য করে আমাকে উৎসাহ দেয়ার জন্য♥♥

 2 years ago 

এই গানটি আমার আম্মুর অনেক পছন্দের একটি গান। তবে এতদিন আমি আপনার কবিতা শুনে এসেছি।আজকে প্রথম আপনার গলায় গান শুনলাম। যা আমাকে মুগ্ধ করে দিল। আপনি খুব সুন্দর গান গাইতে পারেন আপু। খুব সুন্দর একটি গানের কভার আমাদের মাঝে শেয়ার করেছেন। সুন্দর একটি গানের কভার আমাদের মাঝে শেয়ার করার জন্য আপনাকে অনেক ধন্যবাদ। শুভকামনা রইল আপনার জন্য।

 2 years ago 

কবিতা করতে আমি অভ্যস্ত গান আমি গাইতে পারি না জাস্ট একটু বিনোদন দিলাম এই আর কি♥♥

 2 years ago 

এই গানটি আমার খুবই প্রিয় একটি গান। আপনার মত আমার আম্মুও মাঝে মাঝে এই গানটি গুনগুন করে গায় , আর সেটা শুনতে আমার কাছে খুবই ভালো লাগে।

যাইহোক আপনার গাওয়া গানটি খুবই সুন্দর হয়েছে আপু। আমার কাছে খুবই ভালো লেগেছে। ধন্যবাদ।

 2 years ago 

শুরুতেই আপনার মায়ের জন্য বিনম্র শ্রদ্ধা ও ভালোবাসা।এই গানটি আমার খুব প্রিয় তবে আমি গাইতে পারি না।♥♥

 2 years ago 

আপু আপনার কন্ঠে একটি চমৎকার গান শুনলাম এই গানটি আমাদের প্রায় সকলেরই পছন্দের তালিকায় থাকবে। কারোকিও মিউজিকের সাথে গান করা খুবই কষ্টের একটি বিষয়, একসময় আমি চেষ্টা করেছিলাম আমার টাইমিং অনেক ভুল হতো। আপনি বেশ চমৎকার ভাবে গানটি পরিবেশন করেছেন আপনার জন্য রইল অনেক অনেক শুভকামনা।

 2 years ago 

সত্যি কথা বলতে আমি গান গাইতে পারি না। তবে চেষ্টা করেছি এই আর কি। জাস্ট বিনোদন দিলাম সবাইকে। তবুও আপনাদের ভালো লেগে থাকলে এটাই আমার পরম পাওয়া।♥♥

 2 years ago 

ওয়াও! আপনি যেমন কবিতায় সেরা তেমনি অসাধারণ আপনার গানের ভয়েস। আপনি তো দেখছি সব গুনের অধিকারী৷ আপনার গান শুনে মুগ্ধ হয়ে গেলাম। আপনি তো চাইলে আমাদের গান শুনাতে পারেন হ্যাংআউটে।

 2 years ago (edited)

নিশ্চয়ই আগামীতে হ্যাংআউটে গান শোনাবো ইনশাআল্লাহ।তবে এটাও সত্যি আমি গান গাইতে পারি না♥♥

 2 years ago 

আপু আপনি খুবই সুন্দর একটি গান গেয়েছেন। আপনার কন্ঠে এই গানটি শুনতে খুবই ভালো লাগছে। আপনার মিষ্টি কন্ঠে গানটি যেন আরো বেশি শ্রুতি মধুর হয়ে উঠেছে। এছাড়াও আপনি গানে মিউজিক এড করেছেন তাই গানটি শুনতে আরো বেশি ভালো লাগছে। অসংখ্য ধন্যবাদ আপু এত সুন্দর একটি গান কভার করে আমাদের মাঝে উপস্থাপন করার জন্য। শুভকামনা রইল আপনার জন্য।

 2 years ago 

আমার গাওয়া গান যদি সত্যিই আপনার ভালো লাগে? সেটা আমার অনেক আনন্দের বিষয় হবে। কারণ আমি গান গাইতে পারি না। প্রিয় ভাইয়া♥♥

Coin Marketplace

STEEM 0.27
TRX 0.12
JST 0.032
BTC 66503.40
ETH 3078.67
USDT 1.00
SBD 3.70