উদ্যোক্তা সম্মেলন ২০২৪ এ সঞ্চালনার দায়িত্বে ||আমি সেলিনা সাথী||~

in আমার বাংলা ব্লগ5 months ago (edited)


আসসালামু আলাইকুম/আদাব

🇧🇩 আগর্জিয়াস উদ্যোক্তা সম্মেলন 🇧🇩


IMG-20240301-WA0033.jpg

অগ্নিঝরা মার্চের রক্তিম শুভেচ্ছা সবাইকে আশা করি সবাই ভাল আছেন। আলহামদুলিল্লাহ আমিও বেশ ভালো আছি।আর আমার বাংলা ব্লগ পরিবারের সকলেই সব সময় ভালো থাকবেন এটাই প্রত্যাশা করি।♥♥

IMG_20240301_214302.jpg



বন্ধুরা, ১লা মার্চ ২০২৪ অনুষ্ঠিত হলো গর্জিয়াস উদ্যোক্তা সম্মেলন। স্থান জাতীয় মহিলা সংস্থা- বেলি রোড -ঢাকা। এই মহতী অনুষ্ঠানটিতে সঞ্চালনার দায়িত্বে ছিলাম আমি সেলিনা সাথী এবং আমার সাথে সহযোগী ছিল মানিক মন্ডল।।পবিত্র কোরআন থেকে তেলাওয়াতের মাধ্যমে অনুষ্ঠানটি শুভ সূচনা হয়। এরপরেই জাতীয় সংগীত সমবেত কন্ঠে সকলেই অংশগ্রহণ করে।
অনুষ্ঠানটিতে স্বাগত বক্তব্য রাখেন -শহিদুজ্জামান খান সাহেব, ম্যানেজিং ডিরেক্টর, গর্জিয়াস গ্রুপ।
আর তাকে ফুল দিয়ে বরণ করে নেন সাইফুল ইসলাম সিনিয়র ম্যানেজার।

অনুষ্ঠানটি বিশেষ অতিথি বৃন্দ-

♦ব্যারিস্টার জাকির আহমেদ -আইনজীবী বাংলাদেশ সুপ্রিম কোর্ট। জনাব ব্যারিস্টার জাকির আহমেদ সম্পূর্ণ নিজস্ব অর্থায়নে প্রতিষ্ঠা করেছেন লাউর ফাতেহপুর ব্যারিস্টার জাকির আহমেদ কলেজ। ইতিমধ্যে কলেজটি কুমিল্লা শিক্ষা বোর্ডে বেশ সুনাম অর্জন করেছেন। ২০১৯ সালে এইচ,এস,সি পরীক্ষায় ৯৬.৫৩% পাশ করে উপজেলায় প্রথম স্থান লাভ করে কলেজটি।
ব্যারিস্টার জাকির আহমেদ শিক্ষা ফাউন্ডেশন কর্তৃক বিগত প্রায় ১২ বছর যাবত নবীনগরের সকল প্রাথমিক ও মাধ্যমিক স্কুল এবং মাদ্রাসার শিক্ষার্থীদের পিএসসি জেএসসি ও জেডিসি বৃত্তি দিয়ে আসছেন। যা এলাকার মেধা বিকাশের এক অনন্য মাইলফলক এছাড়াও এই ফাউন্ডেশনের মাধ্যমে গরিব ও মেধাবীদের আর্থিক সহযোগিতা করে থাকেন। ধর্মীয় শিক্ষা প্রসারে তিনি নিজস্ব অর্থায়নে বাবা মায়ের নামে প্রতিষ্ঠা করেন হাজী মফিজ অজুফা হাফিজিয়া মাদ্রাসা।তার ঐকান্তিক সহযোগিতায় সলিমগণ যে প্রতিষ্ঠিত হয় অলিউর রহমান জেনারেল হাসপাতাল ও নবীনগরের আহমেদ জেনারেল হাসপাতাল।
মাননীয় প্রধানমন্ত্রীর একান্ত আস্থাভাজনের স্বীকৃতি স্বরূপ তাকে রাষ্ট্রায়ত্ত্ব দুটি ব্যাংক অগ্রণী ও রুপালীর পরিচালক হিসেবে দুই মেয়াদে দায়িত্বপ্রাপ্ত ছিলেন।

IMG-20240301-WA0035.jpg

এডভোকেট আব্দুন নুর দুলাল সম্পাদক বাংলাদেশ সুপ্রিম কোর্ট !বার অ্যাসোসিয়েশন।
সুপ্রিম কোর্ট আইনজীবী সমিতির দুইবারের নির্বাচিত সম্পাদক আব্দুন নুর দুলাল।জনাব আব্দুল নূর দুলালের ব্যক্তি জীবন পারিবারিক জীবন সামাজিক জীবন সাংগঠনিক রাজনৈতিক বিভিন্ন কর্মকান্ডে তিনি বিশেষ অবদান রাখেন। রাজনৈতিক আদর্শ চারিত্রিক গুণাবলী ও নৈতিকতার কারণে তিনি আইনজীবী সমাজে একটি জায়গা করে নিয়েছেন।

বন্ধুরা উদ্যোক্তা সম্মেলন ২০২৪ এর, আজ একাংশ আপনাদের সাথে শেয়ার করলাম। বাকিটা আগামী পর্বে শেয়ার করব ইনশাআল্লাহ।
এত বড় আয়োজন যা এক বা দুই ব্লগে লিখে শেষ করা যাবে না। তাই আজকে প্রথম পর্ব শুরু করলাম আগামীতে আস্তে আস্তে বাকিগুলো আপনাদের সাথে শেয়ার করে নেব।

পরিশেষে একটি কথা বলতে চাই আসুন আমরা প্রত্যেকেই এক একজন উদ্যোক্তা তৈরি হই। এবার উদ্যোক্তা তৈরি করতে সহায়তা প্রদান করি।বেকার থাকার দিন শেষ, উদ্যোক্তা হব অবশেষ।

সকলের দীর্ঘায়ু কামনা করে আজকের মত এখানেই বিদায় নিচ্ছি। সবাই ভালো থাকবেন, সুস্থ থাকবেন, টা
টা,,

IMG-20240301-WA0031.jpg

photo_2021-06-30_13-14-56.jpg

photo_2023-07-07_17-27-00.jpg

আমি সেলিনা সাথী। আমার প্রফেশন, প্রেজেন্টার, ট্রেইনার ও মোটিভেটর। আমি একজন সমাজ কর্মি ও সংগঠক। এছারা ও তৃনমূল নারী নেতৃত্ব সংঘের নির্বাচিত সভাপতি বাংলাদেশ। আমি "নারীসংসদ" এর প্রতিষ্ঠাতা সভাপতি, ও প্রতিষ্ঠাতা সভাপতি "সাথী পাঠাগার"। আমার লেখা মোট ১০ টি একক ও যৌথ কাব্য গ্রন্থ প্রকাশিত হয়েছে। একুশে বই মেলায় প্রতি বছর একটি করে কাব্য গ্রন্থ প্রকাশের চেস্টা করি। আমার লেখা কাব্যগ্রন্থের মধ্যে "মিস্টি প্রেম" (উপন্যাস), "অশ্রু ভেজা রাত" (কবিতা), "জীবন যখন যেমন" (কবিতা), "একুশের বুকে প্রেম" (কবিতা), "নারীকন্ঠ" (ম্যাগাজিন) অন্যতম।

A5tMjLhTTnj4UJ3Q17DFR9PmiB5HnomwsPZ1BrfGqKbjddgXFQSs49C4STfzSVsuC3FFbePnB7C4GwVRpxUB36KEVxnuiA7vu67jQLLSEq12SJV1etMVkHVQBGVm1AfT2S916muAvY3e7MD1QYJxHDFjsxQDqXN3pTeN2wYBz7e62LRaU5P1fzAajXC55fSNAVZp1Z3Jsjpc4.gif



বিষয়:

কমিউনিটি : আমার বাংলা ব্লগ

আন্তরিক ভাবে ধন্যবাদ জানাই এই কমিউনিটির সকল সদস্য কে, ধন্যবাদ.......


Coin Marketplace

STEEM 0.21
TRX 0.13
JST 0.030
BTC 67538.43
ETH 3518.61
USDT 1.00
SBD 2.81