১০০ স্টিম পাওয়ার আপ

in আমার বাংলা ব্লগlast year

সসালামু আলাইকুম

গত দু মাস আগেই আমি ডলফিন হয়েছি এবং এই সিজনের টার্গেট আমার আট হাজার স্টিম পাওয়ার রীতি মধ্যে আমি ৬৭০৮ স্টিম পাওয়ার করতে টেরেছি। টার্গেট ডিসেম্বর সিজন ৩ এর পাওয়ার আপ প্রতিযোগিতায় আপনাদেরকে স্বাগত জানাচ্ছি। আশা করি সকলেই ভালো আছেন। আলহামদুলিল্লাহ আমি অনেক ভালো আছি। আমার বাংলা ব্লগে পাওয়ার আপ প্রতিযোগিতায় অংশগ্রহণ করতে পেরে নিজেকে অনেক ভাগ্যবতী বলে মনে করছি। এভাবে নিয়মিত পাওয়ার অ্যপের মাধ্যমে আমি আমার অবস্থানকে আরো শক্তিশালী করতে এই ধারাকে অব্যাহত রাখার চেষ্টা করব ইনশাআল্লাহ।



তাই সমস্বরে বলতে চাই
নিয়মিত পাওয়ার আপ করি
সক্ষমতা বৃদ্ধি করি


20230429_121354_0000.png



আমরা জানি ইতিমধ্যেই টার্গেট ডিসেম্বরে সিজন ৩ চালু হয়ে গেছে। আজ আমি আমার নতুন টার্গেট সেট করতে চাই।। আমি আগামী ডিসেম্বর মাসের মধ্যে ৮০০০ স্টিম পাওয়ার বানাতে ইচ্ছুক । ইতিমধ্যে আমি ৬৭০৮ এসপি করতে সক্ষম হয়েছি। প্রতি সপ্তাহে একটি নির্দিষ্ট এমাউন্টের পাওয়ার বৃদ্ধি করতে না পারলেও ধীরে ধীরে আমার টার্গেটে পৌঁছে যাব ইনশাআল্লাহ।


এসপ্তাহে আমার ওয়ালেটে ৬৬০৮ স্টিম পাওয়ার ছিল। আজ আমি ১০০ স্টিম পাওয়ার আপ করলাম।
বর্তমানে আমার ওয়ালেটে ৬৭০৮ স্টিম পাওয়ার বৃদ্ধি করেছি সেটির পর্যায়ক্রমিক স্টেপগুলো নিম্নে দেওয়া হলঃ


Screenshot_20230728-221443_Chrome.jpg

siam 2.png

Screenshot_20230728-221510_Chrome.jpg

siam 2.png

Screenshot_20230728-221539_Chrome.jpg

image.png


dropshadow_1629707620635.jpg

আমি সেলিনা সাথী। আমার প্রফেশন, প্রেজেন্টার, ট্রেইনার ও মোটিভেটর। আমি একজন সমাজ কর্মি ও সংগঠক। এছারা ও তৃনমূল নারী নেতৃত্ব সংঘের নির্বাচিত সভাপতি বাংলাদেশ। আমি "নারীসংসদ"
এর প্রতিষ্ঠাতা সভাপতি, ও প্রতিষ্ঠাতা সভাপতি "সাথী পাঠাগার"। আমার লেখা মোট ১০ টি একক ও যৌথ কাব্য গ্রন্থ প্রকাশিত হয়েছে। একুশে বই মেলায় প্রতি বছর একটি করে কাব্য গ্রন্থ প্রকাশের চেস্টা করি। আমার লেখা কাব্যগ্রন্থের মধ্যে "মিস্টি প্রেম" (উপন্যাস), "অশ্রু ভেজা রাত" (কবিতা), "জীবন যখন যেমন" (কবিতা), "একুশের বুকে প্রেম" (কবিতা), "নারীকন্ঠ" (ম্যাগাজিন) অন্যতম।





🌼ধন্যবাদ🌼

Sort:  
 last year 

দীর্ঘমেয়াদি কাজ করার জন্য আজকে আপনি ১০০ স্টিম পাওয়ার আপ করেছেন। আপনি যেভাবে পাওয়ার আপ করতেছেন আমার মনে হচ্ছে খুব তাড়াতাড়ি আপনি আট হাজার এসপি পাওয়ার আপ করে ফেলবেন। অলরেডি আপনি পাওয়ার আপ করে ফেলেছেন ৬৭০৮ স্টিম। নিজে পাওয়ার আপ করা অন্যকে উৎসাহিত করা পাওয়ার আপ করার জন্য ‌। অনেক অনেক শুভকামনা রইল আপনার জন্য।

 last year 

আমিও সেটাই আশা করছি আপু, আশা করছি ডিসেম্বরের আগেই আমি আমার লক্ষ্য অতিক্রম করতে পারব।

 last year 

ওয়াও বিশাল বড় এমাউন্ট। ১০০ ‍স্টিম পাওয়ার আপ করে ৬৭০৮ স্টিম পাওয়ার বানিয়ে নিলেন। পাওয়ার আপের বুদ্ধি পরে কাজে লাগবে। আশা করি এভাবেই চালিয়ে যাবেন। ধন্যবাদ আপু।

 last year 

একদম ঠিক বলেছেন। পাওয়ার আপ পরে নিশ্চয়ই অনেক কাজে লাগবে আমাদের সকলের জন্য।তাই নিয়মিত পাওয়ার আপ করা আমাদের সকলের জন্যই জরুরী।♥♥

 last year 

যতো বেশি পাওয়ার আপ ততো শক্তিশালী হওয়া।আপনার পাওয়ার আপ পোস্ট দেখে খুবি ভালো লেগেছে, আপনার জন্য শুভকামনা রইল।

 last year 

অসংখ্য ধন্যবাদ এত সুন্দর করে উৎসাহ দেয়ার জন্য।
অনেক অনেক শুভকামনা আপনার জন্য♥♥

 last year 

পাওয়ার আপ করে নিজের অ্যাকাউন্টের সক্ষমতা বৃদ্ধি করা আমাদের প্রতিটি ইউজারেরই প্রয়োজন। আপনি তো দেখছি আপু প্রতিনিয়তই নিজের একাউন্টের পাওয়ার আপ করেই যাচ্ছেন। আজ আবার দেখছি 100 স্টিম পাওয়ার আপ করলেন। আশা করি খুব তাড়াতাড়ি আপনি আপনার নির্ধারিত লক্ষ্যে পৌঁছে যাবেন। শুভকামনা রইল আপু আপনার প্রতি।

 last year 

ধন্যবাদ আপু, নিজস্ব সক্ষমতা বৃদ্ধি করার চেষ্টা করছি এবং আমি এই প্লাটফর্মে দীর্ঘদিন যাবৎ কাজ করতে চাই এটাও প্রমাণ করছি, ধন্যবাদ।।

 last year 

খুব একটা বাকি নেই আপনি আপনার টার্গেটের অনেকটাই কাছাকাছি, খুবই ভালো লাগলো আপনি ভালো পরিমাণ সঞ্চয় করছেন, আশা করি বাকি সংখ্যাটি নির্দিষ্ট সময়ের আগেই আপনি পূরণ করতে পারবেন।

 last year 

আমিও আশা করছি এই ডিসেম্বরের আগেই আমি আমার লক্ষ্যে পৌঁছাতে পারবো, আপনাকে অসংখ্য ধন্যবাদ ভাই।

 last year 

পাওয়ার আপ মানে নিজের অবস্থান ঠিক করা। আর আপনি প্রতিনিয়ত ধারাবাহিকতা বজায় রেখে পাওয়ার আপ করে যাচ্ছেন দেখে খুব ভালো লাগলো। ধন্যবাদ আপনাকে ভালো থাকবেন। 💐

 last year 

দোয়া করবেন ভাইয়া। এই ধারাবাহিকতা যেন অব্যাহত রেখে, সামনের দিকে এগিয়ে যেতে পারি♥♥

 last year 

কিছুদিন আগে আপনি ডলফিন হয়ে এখন টার্গেট নিয়েছেন এই সিজনে ৮ হাজার স্টিম পাওয়ার করার।তারই ধারাবাহিকতায় আজ ১০০ স্টিম পাওয়ার আপ করলেন। খুব বড় একটা এমাউন্ট পাওয়ার আপ করে অনেকটাই এগিয়ে গেলেন।এভাবেই একদিন নিজ লক্ষ্যে পৌঁছে যাবেন। অনেক অনেক শুভকামনা রইলো আপনার জন্য।

 last year 

হাটি হাটি পা পা করে ঠিক একদিন পৌঁছে যাব কাঙ্ক্ষিত লক্ষ্যে এ আশায় এগিয়ে চলা।♥♥

 last year 

নিজের একাউন্ট কে সমৃদ্ধ করার জন্য পাওয়ার অ্যাপের গুরুত্ব অত্যাধিক। আপনি এই চলমান সপ্তাহে ১০০ স্টিম পাওয়ার আপ করেছেন। এই সময়ে ১০০ স্টিম পাওয়ার আপ করা মানে বিশাল ব্যাপার। এই একশত স্টিম পাওয়ার আপ করার ফলে আপনার একাউন্টে পাওয়ার আপ হয়ে গেল ৬৭০৮ স্টিম। এভাবেই সামনের দিকে এগিয়ে যান আপনার জন্য শুভকামনা রইলো।

Posted using SteemPro Mobile

 last year 

আমি চেষ্টা করছি আমার পাওয়ার আপের ধারাবাহিকতা অব্যাহত রাখার জন্য♥♥

 last year 

আপনার কাঙ্খিত লক্ষ্য মাত্রা দেখে আমার কাছে খুব ভালো লেগেছে। আপনি টার্গেট ডিসেম্বর সিজন ৩ এ ৮০০০ স্টিম পাওয়ার বানাতে ইচ্ছুক এটা জেনে ভালো লাগলো। আজকে আপনি নিজের লক্ষ্যে পৌঁছানোর জন্য ১০০ স্টিম পাওয়ার আপ পোস্ট করেছেন দেখে ভালো লাগলো। এভাবে যদি প্রতিনিয়ত পাওয়ার আপ করেন, আশা করছি খুব শীঘ্রই নিজের কাঙ্খিত লক্ষ্যে পৌঁছাতে পারবেন আপনি।

 last year 

দোয়া করবেন আপু। আমি এভাবেই যেন নিয়মিত পাওয়ার আপ করে আমার কাঙ্খিত লক্ষ্যে পৌঁছাতে পারি♥♥

 last year 

আপনি নিজের ক্ষমতা বৃদ্ধির জন্য এবং নিজের স্থান শক্ত করার জন্য, সেই সাথে নিজের লক্ষ্যে পৌঁছানোর জন্য দেখছি অনেক বড় স্টিমের পাওয়ার আপ পোস্ট করেছেন। ১০০ স্টিম পাওয়ার আপ করেছেন দেখে বেশ উৎসাহিত হলাম আমি। আপনি নিজেও এগিয়ে যেতে পারবেন এবং কি অন্যদেরও উৎসাহিত করেছেন দেখে ভালো লাগলো। আশা করছি এভাবে পাওয়ার বৃদ্ধির পোস্ট করলে নিজের লক্ষ্যে পৌঁছাতে খুব একটা দেরি হবে না আপনার।

 last year 

প্রতি সপ্তাহেই পাওয়ার আপ করার চেষ্টা করছি এবং আমি আমার লক্ষ্যের দিকে এগিয়ে যাচ্ছি। আপনাকে অসংখ্য ধন্যবাদ।

Coin Marketplace

STEEM 0.17
TRX 0.15
JST 0.028
BTC 57850.91
ETH 2358.42
USDT 1.00
SBD 2.43