স্বরচিত কবিতা "ইংরেজি নববর্ষ" ১০% @shy-fox এর জন্য বরাদ্দ

in আমার বাংলা ব্লগ3 years ago


আসসালামু আলাইকুম

শুরুতেই আমাদের প্রাণপ্রিয় তনুজা দিদির জন্য প্রার্থনা করি আল্লাহ তায়ালা যেন তাকে খুব তাড়াতাড়ি সুস্থতা দান করেন।



received_218248960496024.webp

siam,.png



সকলকে নতুন বছরের শুভেচ্ছা। আশা করি সকলেই ভাল আছেন। আলহামদুলিল্লাহ আমিও ভাল আছি।2022 সাল সবার জীবনে গোল্ডেন ইয়ার হিসেবে সফলতা বয়ে আনুক এটাই প্রত্যাশা। অতীতের সব গ্লানি ভুলে নতুন উদ্যোমে আবারও নতুন গতিতে সফলতার উচ্চ চূড়ায় সকলের পদার্পণ হোক এই প্রত্যাশায় নতুন বছরের নতুন দিনে আপনাদের সাথে ভাগ করে নিচ্ছি স্বরচিত কবিতা ইংরেজি নববর্ষ।আশা করি সকলেরই ভালো লাগবে।।



siam,.png

"স্বরচিত কবিতা ইংরেজি নববর্ষ"

siam,.png



received_218248960496024.webp

siam,.png

নববর্ষ

স্বাগত জানাই স্বাগত জানাই তোমাকে
তুমি প্রতিটি মানুষের মধ্যে
বয়ে আনো সততা, বয়ে আনো একতা
বয়ে আনো অনাবিল সুখ অজস্র আনন্দ
সজল চোখে মহীয়ান স্বপ্ন।

নববর্ষ

শুভেচ্ছা জানাই শুভেচ্ছা জানাই তোমাকে
তুমি বাংলার প্রতিটি ঘরে
জ্বালিয়ে দিও উজ্জ্বল দীপ্ত
নববর্ষের সন্ধ্যা কিরনের সুবর্ণ মদিরা
জেগে উঠে যেন বাঙালির শিরা-উপশিরা।

নববর্ষ

তুমি এসো তুমি এসো আমাদের মাঝে
অন্তরের আধার মুছে দিয়ে
আমাদের মাঝে এনে দাও
মধুরতা, ম্লানকান্তি,, অনন্ত বিশ্বাস,
এনে দাও মধুর আলিঙ্গন
নববর্ষ শুভ হোক
শুভ হোক তোমার আগমন
♥♥

siam,.png

dropshadow_1640980202694.jpg

siam,.png



IMG_20210830_110535.jpg


siam,.png

dropshadow_1629707620635.jpg

আমি সেলিনা সাথী। আমার প্রফেশন, প্রেজেন্টার, ট্রাইনার ও মোটিভেটর। আমি একজন সমাজ কর্মি ও সংগঠক। এছারা ও তৃনমূল নারী নেতৃত্ব সংঘের নির্বাচিত সভাপতি, বাংলাদেশ। আমি "নারীসংসদ" সংগঠেন প্রতিষ্ঠাতা সভাপতি, ও প্রতিষ্ঠাতা সভাপতি "সাথী পাঠাগার"। আমার লেখা মোট ১০ টি একক ও যৌথ কাব্য গ্রন্থ প্রকাশিত হয়েছে। একুশে বই মেলায় প্রতি বছর একটি করে কাব্য গ্রন্থ প্রকাশের চেস্টা করি। আমার লেখা কাব্যগ্রন্থের মধ্যে "মিস্টি প্রেম" (উপন্যাস), "অশ্রু ভেজা রাত" (কবিতা), "জীবন যখন যেমন" (কবিতা), "একুশের বুকে প্রেম" (কবিতা), "নারীকন্ঠ" (ম্যাগাজিন) অন্যতম।


<

3zpz8WQe4SNGWd7TzozjPgq3rggennavDx3XPY35pEAVnpq77jw4XPQMecE5Rz5bgPEz1Z1oZLbNW5N67oF5YfojwgQAL2FYSdD4RtUiqqjd7JEiagRSFFDh1UcFPpKDSFF7LXFTUzQazXN5piXY.png


🌼ধন্যবাদ🌼

Sort:  

|❤️নতুন বছরের প্রাণঢালা শুভেচ্ছা❤️|

আপনার থেকে আমি সত্যি খুব বেশি অনুপ্রাণিত হই কবিতা লেখার ব্যাপারে ।‌‌আপনার প্রত্যেকটি শব্দ চয়ন আমার কাছে খুবই চমৎকার লাগে । আমার পক্ষ থেকে ভালোবাসা সব সময় আপনার হোক ।

 3 years ago 

আমার কবিতা আপনার ভালো লাগে জেনে ভীষণ আনন্দিত বোধ করছি। নববর্ষের অনেক অনেক শুভেচ্ছা রইল। নতুন বছরে আপনার পরিবারের সকলের জীবনে নিয়ে আসুত প্রশান্তি। এই দোয়াটাই করি। ভালো থাকবেন সুখে থাকবেন সব সময়♥♥

 3 years ago 

আপনার কবিতার কথা কি লিখব আপনি তো সব সময় খুব সুন্দর কবিতা লিখেন আপু। সত্যিই খুব সুন্দর হয়েছে আপনার কবিতাটি। কবিতার প্রতিটি লাইন আমার কাছে খুবই ভালো লেগেছে। আপনাকে অসংখ্য ধন্যবাদ এত সুন্দর কবিতাটি আমাদের মাঝে উপহার দেওয়ার জন্য। আপনার জন্য শুভকামনা রইল।

 3 years ago 

নতুন বছর আপনার জীবনে নতুনত্ব নিয়ে আসুক এই প্রার্থনাই করি আপনার গঠনমূলক মন্তব্য আমাকে আরো বেশি প্রাণবন্ত করেছে সে জন্যই আপনার কাছে অনেক কৃতজ্ঞতা প্রকাশ করছি ভালো থাকবেন সুস্থ থাকবেন নিরাপদে থাকবেন সব সময়♥♥

 3 years ago 

শুভেচ্ছা জানাই শুভেচ্ছা জানাই তোমাকে
তুমি বাংলার প্রতিটি ঘরে
জ্বালিয়ে দিও উজ্জ্বল দীপ্ত
নববর্ষের সন্ধ্যা কিরনের সুবর্ণ মদিরা
জেগে উঠে যেন বাঙালির শিরা-উপশিরা।

আপনার কবিতাগুলো আমি যতই পড়ি ততই যেন মুগ্ধ হয়ে যাই। আপনি অসাধারণ মানসিকতা নিয়ে আমাদের মাঝে এমন সৃষ্টিশীল কবিতা উপস্থাপন করে থাকেন। আপনাকে অসংখ্য ধন্যবাদ এমন ইউনিক সব কবিতা আমাদের মাঝে শেয়ার করার জন্য।

 3 years ago 

আপনার চমৎকার মন্তব্য আমাকে আরো বেশি উজ্জীবিত করে।আরো বেশি প্রাণবন্ত করে।দোয়া করবেন আগামীতে যেন আরো ভালো ভালো কবিতা আপনাদেরকে উপহার দিতে পারি।নববর্ষের অনাবিল শুভেচ্ছা ভালো থাকবেন সুস্থ থাকবেন নিরাপদে থাকবেন সবসময়♥♥

 3 years ago 

নববর্ষের শুভেচ্ছা জানাই আপু❣️
কবিতাটি অনেক সুন্দর ছিল ♥️
আপনার পরিবার পরিজন সবাইকে নিয়ে ভালো থাকুন এই কামনা করছি।

 3 years ago 

2022 সাল আপনার জন্য মঙ্গলময় হোক এই দোয়াই করি পরিবারের সকলকে নিয়ে আপনার খুব ভালো কাটুক আজ ও আগামী।গঠনমূলক মন্তব্য করে আমাকে উৎসাহ প্রদানের জন্য আপনাকে অসংখ্য অসংখ্য ধন্যবাদ ও কৃতজ্ঞতা♥♥

 3 years ago (edited)

♥♥

 3 years ago 

প্রথমেই আপনাকে জানাই নতুন বছরের শুভেচ্ছা। নতুন বছর যেন ভালো ভাবে শুরু করতে পারেন এ দোয়াই করি। নববর্ষ কবিতাটি ভালো লেগেছে খুব আপু। আমাদের একটাই কামনা আমাদের আগামী দিন যেন শুভ হয়। ধন্যবাদ আপু

 3 years ago 

2022 সাল যেন আপনার জীবনে গোল্ডেন ইয়ার হিসেবে স্বপ্নপূরণের পূর্ণতা পায়। এই দোয়াই করি খুব ভাল থাকবেন শুভ কামনা সব সময়♥♥

 3 years ago 

নতুন বছরের অনেক অনেক শুভেচ্ছা আপনাকে। নতুন বছর আপনার জীবনে বয়ে আনুক সুখ সমৃদ্ধি ও সফলতা এই কামনা।ভালো থাকবেন সুস্থ থাকবেন সবসময়♥♥

Coin Marketplace

STEEM 0.16
TRX 0.13
JST 0.027
BTC 58503.45
ETH 2594.59
USDT 1.00
SBD 2.45