টার্গেট ডিসেম্বর সিজন ২ পাওয়ার আপ প্রতিযোগীতায়- ৩৬ ~ পাওয়ার আপ ১০০ স্টিম।

in আমার বাংলা ব্লগ2 years ago

সসালামু আলাইকুম

টার্গেট ডিসেম্বর সিজন ২ এর পাওয়ার আপ প্রতিযোগিতায় আপনাদেরকে স্বাগত জানাচ্ছি।আশা করি সকলেই ভালো আছেন। আলহামদুলিল্লাহ আমি অনেক ভালো আছি। আমার বাংলা ব্লগে পাওয়ার আপ প্রতিযোগিতায় অংশগ্রহণ করতে পেরে নিজেকে অনেক ভাগ্যবতী বলে মনে করছি।এভাবে নিয়মিত পাওয়ার অ্যপের মাধ্যমে আমি আমার অবস্থানকে আরো শক্তিশালী করতে এই ধারাকে অব্যাহত রাখার চেষ্টা করব ইনশাআল্লাহ।



তাই সমস্বরে বলতে চাই
নিয়মিত পাওয়ার আপ করি
সক্ষমতা বৃদ্ধি করি



Pink Girl Power Wallpaper.png



আমরা জানি ইতিমধ্যেই টার্গেট ডিসেম্বরে সিজন ২ চালু হয়ে গেছে। আজ আমি আমার নতুন টার্গেট সেট করতে চাই।। আমি আগামী ডিসেম্বর মাসের মধ্যে ৫০০০ স্টিম পাওয়ার বানাতে ইচ্ছুক । ইতিমধ্যে আমি ৩৭১৬ এসপি করতে সক্ষম হয়েছি। প্রতি সপ্তাহে একটি নির্দিষ্ট এমাউন্টের পাওয়ার বৃদ্ধি করতে না পারলেও ধীরে ধীরে আমার টার্গেটে পৌঁছে যাব ইনশাআল্লাহ।


এসপ্তাহে আমার ওয়ালেটে ৩৬১৬ স্টিম পাওয়ার ছিল। আজ আমি ১০০ স্টিম পাওয়ার আপ করলাম।
বর্তমানে আমার ওয়ালেটে ৩৭১৬ স্টিম পাওয়ার বৃদ্ধি করেছি সেটির পর্যায়ক্রমিক স্টেপগুলো নিম্নে দেওয়া হলঃ


IMG_20220921_201714.jpg

siam 2.png

IMG_20220921_201754.jpg

siam 2.png

IMG_20220921_201942.jpg

siam 2.png

image.png


dropshadow_1629707620635.jpg

আমি সেলিনা সাথী। আমার প্রফেশন, প্রেজেন্টার, ট্রেইনার ও মোটিভেটর। আমি একজন সমাজ কর্মি ও সংগঠক। এছারা ও তৃনমূল নারী নেতৃত্ব সংঘের নির্বাচিত সভাপতি বাংলাদেশ। আমি "নারীসংসদ"
এর প্রতিষ্ঠাতা সভাপতি, ও প্রতিষ্ঠাতা সভাপতি "সাথী পাঠাগার"। আমার লেখা মোট ১০ টি একক ও যৌথ কাব্য গ্রন্থ প্রকাশিত হয়েছে। একুশে বই মেলায় প্রতি বছর একটি করে কাব্য গ্রন্থ প্রকাশের চেস্টা করি। আমার লেখা কাব্যগ্রন্থের মধ্যে "মিস্টি প্রেম" (উপন্যাস), "অশ্রু ভেজা রাত" (কবিতা), "জীবন যখন যেমন" (কবিতা), "একুশের বুকে প্রেম" (কবিতা), "নারীকন্ঠ" (ম্যাগাজিন) অন্যতম।




image.png


🌼ধন্যবাদ🌼

Sort:  
 2 years ago 

আপনি অনেক বড় একটি এমাউন্ট পাওয়ার আপ করেছেন আপু। দেখে অনেক ভালো লাগলো। পাওয়ার আপ করা মানে নিজের সক্ষমতা বৃদ্ধি করা। আপনি এভাবে সামনের দিকে এগিয়ে যান। ধন্যবাদ আপনাকে

 2 years ago 

দোয়া করবেন আপু এভাবেই যেন নিজের সক্ষমতা তৈরি করতে পারি এবং কাঙ্ক্ষিত লক্ষ্যে পৌঁছাতে পারি♥♥

 2 years ago 

আপু আপনার স্টিম পাওয়ার আপ দেখে খুবই ভালো লাগলো। আসলে আপনি প্রতি সপ্তাহে স্টিম পাওয়ার আপ করেন এটা দেখে খুবই ভালো লাগে। আপনি এরকম বড় পাওয়ার আপ করলে আপনার লক্ষ্যে এগিয়ে যাওয়া একবারই সহজ হবে। আপনার জন্য শুভকামনা রইল।

 2 years ago 

আমার লক্ষ্যে পৌঁছানোর জন্য নিয়মিত পাওয়ার আপের ধারাবাহিকতা অব্যাহত রেখেছি আমার জন্য দোয়া করবেন।♥♥

 2 years ago 

আপু আপনি বড় একটি অংশ পাওয়ার আপ করেছেন যা দেখে খুবই ভালো লাগলো। যতো বেশি পাওয়ার আপ ততো বেশি শক্তি বৃদ্ধি করা।এই প্লাটফর্মে দীর্ঘমেয়াদি কাজ করতে হলে পাওয়ার আপ খুবই জরুরি। আপনি আপনার লক্ষ্যে পৌঁছাতে পারবেন ইনশাআল্লাহ। দোয়া করি আপু আপনার জন্য।

 2 years ago 

আপনার সুন্দর গঠনমূলক মন্তব্য আমাকে আরো বেশি উজ্জীবিত করেছে। ধন্যবাদ আপনাকে। এভাবেই দোয়া করবেন আমার জন্য♥♥

 2 years ago 

আপনি বেশ অনেকগুলো স্টিম কে সংগ্রহ করেছেন আপনার আজকের ১০০ স্টিম পাওয়ার আপ পোস্ট দেখে খুবই ভালো লাগলো। এভাবেই এগিয়ে যান সামনের দিকে আপনার জন্য রইল অনেক অনেক শুভকামনা।

 2 years ago 

আপনিও ঠিক এভাবেই আমার জন্য দোয়া করবেন। আমি যেন আমার লক্ষ্যে পৌঁছাতে পারি। অসংখ্য অসংখ্য ধন্যবাদ এবং শুভকামনা জানাচ্ছি আপনার জন্য। ভালো থাকবেন সবসময়।♥♥

 2 years ago 

অনেকগুলো লিকুইড স্টিম জমিয়ে রেখেছেন আপু।ওগুলো একবারে পাওয়ার করে দিন হয়ে যাবে হাহা😁।

যাইহোক ধীরে ধীরেই আগান তাও হবে।আর শুভেচ্ছা রইলো এগিয়ে যেতে।

 2 years ago 

লিকুইড স্টিম গুলো রেখেছি অন্য একটা কাজের জন্য।কারণ আমি তো পরিকল্পনা করে চলাফেরা করি।আর অল্প কিছুদিনের মধ্যে দেখবেন স্টিমগুলো হাওয়া হয়ে গেছে।

শুভকামনা জানানোর জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ♥♥

 2 years ago 
পাওয়ার আপ মানে নিজের স্টিমিট একাউন্ট এর সক্ষমতা বৃদ্ধি। যত বেশি পাওয়ার আপ করা যাবে ততবেশি নিজের স্টিমিট একাউন্ট এর সক্ষমতা বৃদ্ধি পাবে। আমি এবার খুবই বড় ১০০ এমাউন্ট স্টিম পাওয়ার আপ করেছেন। যা দেখে খুবই ভালো লাগলো। এ়ভাবে পাওয়ার আপ এর মাধ্যমে আপনি আপনার কাঙ্ক্ষিত লক্ষ্যে পৌঁছে যাবেন। আপনার জন্য শুভকামনা রইল আপু।
 2 years ago 

অসাধারণ উদ্যোগ।
খুব ভালো লাগলো আপনার এই পাওয়ার আপ দেখে। আপনি বহুদূর এগিয়ে যান এই কামনা সবসময়ই করি।

 2 years ago 

একাউন্টঃ @selinasathi1
পাওয়ার বৃদ্ধিঃ =2.76549%

Coin Marketplace

STEEM 0.18
TRX 0.16
JST 0.029
BTC 62497.97
ETH 2428.72
USDT 1.00
SBD 2.65