ইসলামিক সংগীত এই সুন্দর ফুল সুন্দর ফল// 10% প্রিয় লাজুক খ্যাঁকের জন্য।



আসসালামু আলাইকুম

সকলকে শুভেচ্ছা। আশা করি সবাই ভাল আছেন। আলহামদুলিল্লাহ আমি অনেক ভালো আছি।

received_690785375494626.webp


বন্ধুরা পবিত্র মাহে রমজান উপলক্ষে আপনারা অনেকেই আমার কাছে প্রত্যাশা করেছেন কিংবা অনুরোধ করেছেন কিংবা ইসলামিক সংগীত /গজল শোনার ইচ্ছা প্রকাশ করেছেন,,,তাদের সকলের জন্য আমার খুবই প্রিয় কবি কাজী নজরুল ইসলাম রচিত এই সুন্দর ফুল সুন্দর ফল মিঠা নদীর পানি খোদা তোমার মেহেরবানি,,,,। এই ইসলামিক সংগীত পরিবেশন করব আপনাদের সকলের জন্য♥।এটি আমার খুবই প্রিয় এবং অসম্ভব ভালো লাগার একটি ইসলামিক সংগীত।জনপ্রিয় ইসলামিক সংগীত টি ভাল লাগে না এমন মানুষ খুব কম খুঁজে পাওয়া যাবে।আমি তেমন ভালো পারিনা তবুও চেষ্টা করেছি মাত্র।আমার জন্য আপনারা সকলেই দোয়া করবেন আমি যেন ভবিষ্যতে আরো ভালো কিছু আপনাদেরকে উপহার দিতে পারি।সেইসাথে ইসলামিক সংগীত টি মন দিয়ে শোনার অনুরোধ রইল।আপনাদের যদি এতোটুকু ভালো লাগে তাহলে সেটাই হবে আমার সার্থকতা আমার এগিয়ে চলার উৎসহ প্রেরণা।তবে চলুন আর দেরি না করে শুরু করা যাক।
ইসলামিক সংগীত এই সুন্দর ফুল সুন্দর ফল মিঠা নদীর পানি খোদা তোমার মেহেরবানী-


ভিডিও লিংকঃ



এই সুন্দর ফুল সুন্দর ফল মিঠা নদীর পানি – কাজী নজরুল ইসলাম
by কাজী নজরুল ইসলামকাজী নজরুল ইসলাম, গীতিগ্রন্থ, বনগীতি (১৯৩২)

এই সুন্দর ফুল সুন্দর ফল মিঠা নদীর পানি
খোদা তোমার মেহেরবানি॥
শস্যশ্যামল ফসলভরা
মাঠের ডালিখানি
খোদা তোমার মেহেরবানি॥
তুমি কতই দিলে রতন
ভাই বেরাদর পুত্র স্বজন,
ক্ষুধা পেলেই অন্ন জোগাও
মানি চাই না মানি॥
খোদা! তোমার হুকুম তরক করি আমি প্রতি পায়,
তবু আলো দিয়ে বাতাস দিয়ে বাঁচাও এ বান্দায়।
শ্রেষ্ঠ নবি দিলে মোরে
তরিয়ে নিতে রোজ-হাশরে ,
পথ না ভুলি তাই তো দিলে
পাক কোরানের বাণী।
খোদা তোমার মেহেরবানি॥



dropshadow_1629707620635.jpg

আমি সেলিনা সাথী। আমার প্রফেশন, প্রেজেন্টার, ট্রেইনার ও মোটিভেটর। আমি একজন সমাজ কর্মি ও সংগঠক। এছারা ও তৃনমূল নারী নেতৃত্ব সংঘের নির্বাচিত সভাপতি বাংলাদেশ। আমি "নারীসংসদ"
এর প্রতিষ্ঠাতা সভাপতি, ও প্রতিষ্ঠাতা সভাপতি "সাথী পাঠাগার"। আমার লেখা মোট ১০ টি একক ও যৌথ কাব্য গ্রন্থ প্রকাশিত হয়েছে। একুশে বই মেলায় প্রতি বছর একটি করে কাব্য গ্রন্থ প্রকাশের চেস্টা করি। আমার লেখা কাব্যগ্রন্থের মধ্যে "মিস্টি প্রেম" (উপন্যাস), "অশ্রু ভেজা রাত" (কবিতা), "জীবন যখন যেমন" (কবিতা), "একুশের বুকে প্রেম" (কবিতা), "নারীকন্ঠ" (ম্যাগাজিন) অন্যতম।




3zpz8WQe4SNGWd7TzozjPgq3rggennavDx3XPY35pEAVnpq77jw4XPQMecE5Rz5bgPEz1Z1oZLbNW5N67oF5YfojwgQAL2FYSdD4RtUiqqjd7JEiagRSFFDh1UcFPpKDSFF7LXFTUzQazXN5piXY.png


🌼ধন্যবাদ🌼

Sort:  
 2 years ago 

আপু,আপনার গজল শুনে, আগে রোজার দিনে ইফতারির পর বিটিভি গজল হতো।সময়ের কথা মনে পরে গেলো।গজলটা বেশ সুন্দর। আপনি খুব ভালো গেয়েছেন।ধন্যবাদ

 2 years ago 

একদম ঠিক বলেছেন আপু আগে বিটিভির ওই গজলগুলো ইফতারের আগে আমরা প্রায় শুনতাম।
খুবই মর্মস্পর্শী।♥♥

 2 years ago 

আপু অনেক সুন্দর করে ইসলামিক গজল টি গাইলেন। এই রমজান মাসে এই গজলটি অনেক কয়েকবার শুনেছি। আজ আবারো আপনার কন্ঠ শুনতে পেলাম। এই গজলটি যতই শুনছি ততই মুগ্ধ হয়ে যাচ্ছি। এই গজলটি কাজী নজরুল ইসলামের এক অনবদ্য সৃষ্টি। আপনার কন্ঠে এই গজল টি শুনতে ভীষণ ভালো লাগলো। আপনার সুন্দর উপস্থাপনের জন্য অনেক অনেক ধন্যবাদ।

 2 years ago 

এই গজলটি আমার অসম্ভব প্রিয় একটি গজল। যা আমার কাছে খুবই ভালো লাগে। আপনার ভালো লাগে শুনে খুশি হলাম।♥♥

 2 years ago 

এই গজল টিছোটবেলায় অনেক শুনেছি। এখনো আমার কাছে অনেক ভালো লাগে। মাঝে মাঝে শুনি এই গজলটি।আপনার গলায় গান কবিতা অনেক শুনেছি।আজকে গজল শুনলাম। আসলে মনটা ভরে গেল আপু। ধন্যবাদ আপনাকে এরকম সুন্দর একটি গজল আমাদের মাঝে উপহার দেওয়ার জন্য আপনাকে অনেক ধন্যবাদ। শুভকামনা রইল আপনার জন্য।

 2 years ago 

এই গজলটি আমিও ছোটবেলা থেকে অনেক বেশি শুনতাম।এবং খুব ভালো লাগতো♥♥

সেই অবুঝ বয়স থেকে এখন পর্যন্ত যত বার শুনেছি কাজী নজরুল ইসলামের এই সুন্দর ফুল সুন্দর ফল মিঠা নদীর পানি খোদা তোমার মেহেরবানী ইসলামিক এই সঙ্গীতটি এখন পর্যন্ত যতবার শুনি ততবারই নতুনরূপে মনে হয়ে।আপু আপনাকে অসংখ্য ধন্যবাদ ইসলামিক এই সঙ্গীতটি আমাদের মাঝে পরিবেশন করার জন্য আপনার সামনে চলার পথ আরো প্রশস্ত ও সুন্দর হোক আপনার জন্য শুভকামনা রইল।

 2 years ago 

সুন্দর মন্তব্য করে পাশে থাকার জন্য অনেক অনেক ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানাচ্ছি প্রিয় আপু মনি♥♥♥♥

 2 years ago 

কাজী নজরুল ইসলামের বিখ্যাত একটি গজল আজকে আপনার কন্ঠে শুনতে পেলাম আপু। গজলটি আমার খুবই প্রিয়। আপনার কন্ঠে গজলটি শুনতে পেরে আমার খুব ভালো লাগছে। আপনাকে অসংখ্য ধন্যবাদ আমাদের মাঝে এত সুন্দর একটি ইসলামিক গজল উপস্থাপন করার জন্য। শুভকামনা রইল আপনার জন্য।

 2 years ago 

আমার কন্ঠে গজল টি আপনার ভাল লেগেছে শুনে আমি খুব আনন্দিত বোধ করছি। কারণ প্রশংসিত হতে সবারই ভালো লাগে।♥♥

 2 years ago 

আমার খুব করে মনে আছে যখন আমি খুব ছোট ছিলাম আর কি মক্তবে পড়ি তখন একটা প্রতিযোগিতায় এই গজলটি গেয়ে আমি প্রথম হয়েছিলাম। আর অনেকদিন পর আজকে আপনার কন্ঠে এই গজল টি শুনতে পেয়ে ভীষণ ভালো লাগছে।

 2 years ago 

শুনে খুশি হলাম এই গজলটি গেয়ে আপনি প্রতিযোগিতায় অংশগ্রহণ করেছিলেন।♥♥

বাহ আপনার গলা তো অসাধারণ সুন্দর আপনি অনেক চমৎকার ভাবে এই গজলটি গিয়েছেন। আপনার এই গজলটি শুনে আমার সত্যিই অনেক ভালো লাগলো। ধন্যবাদ আপনাকে এত সুন্দর একটি গজল গেয়ে আমাদের শোনানোর জন্য।

 2 years ago 

আমার কণ্ঠে গজলটি আপনার ভাল লেগেছে শুনে আমারও ভালো লাগলো। সুন্দর মন্তব্য করে এভাবেই পাশে থাকবেন♥♥

 2 years ago 

পবিত্র মাহে রমজান মাসে এত সুন্দর ইসলামী সঙ্গীত পরিবেশন করার জন্য আপনাকে অন্তরের থেকে আন্তরিক ধন্যবাদ জানাই। সত্যিই আপনার কন্ঠে গজলটি শুনে খুব ভালো লাগলো।

 2 years ago 

অনেক অনেক ধন্যবাদ ভাইয়া
♥♥

 2 years ago 

সাথী আপু মানেই অলরাউন্ডার, আমার কাছে সে সব কিছুতে সেরা। আপু আপনার কন্ঠে বেশ দারুন হয়েছে। এখন বলতে ইচ্ছা করে আবার নতুন একটা শুনব।ধন্যবাদ কষ্ট করে আমাদের আনন্দ দেওয়ার জন্য । শুভ কামনা রইল আপনার জন্য

 2 years ago 

বাহ!! আপনার মন্তব্য পড়ে আমার অনেক বেশী ভাল লাগল। এবং আপনি আমাকে অলরাউন্ডার বলেছেন শুনে, আরও বেশি ভালো লাগছে♥♥

 2 years ago 

কাজী নজরুল ইসলাম এর বিখ্যাত গজল টি আপনার মিষ্টি কন্ঠে অনেক ভালো লাগলো। টিভিতে অনেক শুনেছি, আজ অনেক দিন৷ পর শুনলাম আপনার কাছে। ধন্যবাদ গজল টি সুন্দর ভাবে গেয়ে আমাদের সাথে শেয়ার করার জন্য।

 2 years ago 

প্রিয় আপু খুব সুন্দর মন্তব্য করে আমাকে উৎসাহ দেয়ার জন্য আপনাকে অসংখ্য অসংখ্য ধন্যবাদ।
♥♥

Coin Marketplace

STEEM 0.21
TRX 0.14
JST 0.030
BTC 68220.71
ETH 3321.59
USDT 1.00
SBD 2.74