♥নতুন বছরে প্রথম দিনের অনুভূতি♥ ১০% @shy-fox এর জন্য বরাদ্দ

in আমার বাংলা ব্লগ3 years ago


আসসালামু আলাইকুম

dropshadow_1641117984445.jpg

সকলকেই ইংরেজি নববর্ষের শুভেচ্ছা জানিয়ে শুরু করছি।আশা করি সকলেই ভাল আছেন। আলহামদুলিল্লাহ আমি ও অনেক ভালো আছি। খুবই আনন্দের সাথে জানাচ্ছি যে 2022 এর প্রথম দিনে ওয়ার্ল্ড ফেমাস ই-কমার্স মার্কেটিং লিমিটেড এবং স্বাধীন নিউট্রিক এর সেতুবন্ধনের পথযাত্রার শুভ উদ্বোধন হয়।অনুষ্ঠানটি অনুষ্ঠিত হয় রংপুর ওয়ার্ল্ড ফেমাস ই-কমার্স মার্কেটিং লিমিটেড এর অফিস কার্যালয়ে

siam,.png

dropshadow_1641118178114.jpg

siam,.png

dropshadow_1641118093362.jpg

siam,.png

উক্ত অনুষ্ঠানে উপস্থিত ছিলেন স্বাধীন অনলাইন এর ব্যবস্থাপনা পরিচালক শাহ জালাল রনি
এবং ওয়ার্ল্ড ফেমাস ই-কমার্স মার্কেটিং লিমিটেড কার্যকরী পরিষদ এবং সেইসাথে আরো উপস্থিত ছিলেন আমাদের সকলের শ্রদ্ধাভাজন,, স্বপ্নদ্রষ্টা জনাব মোঃ দেলোয়ার হোসেন স্যার
।।

siam,.png

dropshadow_1641118131034.jpg

siam,.png

অনুষ্ঠানের শুরুতেই আমাদের আমন্ত্রিত অতিথি স্বাধীন নিউট্রিক এর ব্যবস্থাপনা পরিচালক জনাব মোঃ শাহ জালাল রনি ভাই কে ফুলেল শুভেচ্ছা জানাচ্ছেন আমাদের শ্রদ্ধাভাজন স্যার মোঃ দেলোয়ার হোসেন ওয়ার্ল্ড ফেমাস এবং স্বাধীন নিউট্রিক এর সম্মানিত উপদেষ্টা

siam,.png

dropshadow_1641138703563.jpg

siam,.png

dropshadow_1641138643776.jpg

siam,.png

received_660061192036251.jpeg

siam,.png

বর্ষবরণ ও সেতুবন্ধন এর সূচনা হলো কেক কাটার মাধ্যমে।বেশ আনন্দমুখর উৎসবে কেক কাটা হলো।
যেখানে উপস্থিত ছিলেন বিভিন্ন জেলা থেকে আগত নিউ ট্রিক এর সৈনিকবৃন্দ,,এবং লিডার বৃন্দ

siam,.png

received_307644267792863.jpeg

siam,.png

*সাপ্তাহিক ভালো কাজের জন্য সেলিব্রেশন দেয়া হয় সেলিব্রেটিদের,,।নতুন বছরের নতুন দিনে ফুলের মালা পড়ে নিজেকে সম্মানিত বোধ করে এবং সেইসাথে মিষ্টিমুখ করার মাধ্যমে আনন্দে মুখরিত হয়ে ওঠে সম্মানিত লিডার বৃন্দ।তাদের গলায় ফুলের মালা পরিয়ে দিতে পেরে আমি নিজেও অনেক আনন্দিত।কাউকে সম্মানিত করতে পারাটা যে কত আনন্দের,,কতটা আত্মতৃপ্তির দায়ক তা আগে বুঝতাম না

siam,.png

received_4607204112690152.jpeg

siam,.png

IMG20220101134010.jpg

siam,.png

dropshadow_1641138491138.jpg

siam,.png

IMG20220101133427.jpg

siam,.png

আমি খুবই মোটিভেটেড হই যখন দেখি অবসরপ্রাপ্ত বয়োজ্যেষ্ঠ রাও এখানে মানব সেবার মাধ্যমে নব উদ্যোমে নিজের ক্যারিয়ার ডেভলপ করছে।সত্যিই তাদের উদ্যোম দেখে আমি আবেগে আপ্লুত। আমি মোহিত।নারীরাও অনুপ্রাণিত হয়ে একটু একটু এগিয়ে যাচ্ছে আমরা আশাবাদী পুরুষের পাশাপাশি নারীরাও নিজেকে প্রতিষ্টিত করতে পেরে নিজেকে মেলে ধরতে পারবে

siam,.png

dropshadow_1641117940103.jpg

siam,.png

আমার শ্রদ্ধেয় স্যার মোঃ দেলোয়ার হোসেন,, জনাব শাহ জালাল রনি ভাই ও আমি সেলিনা সাথী।নতুন বছরে নতুন ফ্রেমে আবদ্ধ হলাম

siam,.png

নতুন বছরের প্রথম দিন টা চির স্মরণীয় হয়ে থাকবেমনের মনিকোঠায়।। সত্যিই দিনটা এতো ভালো কেটেছে যা অবিশ্বাস্য।2020 /21 আমাদের অনেক জ্বালিয়েছে,অনেক ব্যথিত করেছে, অনেক রক্তাক্ত করেছে, গোটা বিশ্বকে থ্মকে দিয়েছে।এই দুটো বছর আমাদের জীবনে অভিশপ্ত বছর হিসেবে ধরে নিয়েছি।আমি বিশ্বাস করি 2022 সাল হবে আমাদের সকলের জন্য গোল্ডেন ইয়ার আমাদের স্বপ্ন পূরণের ইয়ার।যন্ত্রণাময় ঘোর অমানিশা কাটিয়ে 2022 নব সূর্যোদয় উদিত হবে এটাই প্রত্যাশা।আর আমরা সকলেই আলোকিত হব। নতুন বছরের প্রথম দিনটা আমার খুবই আনন্দময় ছিল।আমাদের সকল সহকর্মীদের সাথে নববর্ষের প্রথম দিনটা কাটাতে পেরে সত্যিই আমি বড় বেশি আনন্দিত বোধ করছি

siam,.png

dropshadow_1641118023474.jpg

siam,.png

পরিশেষে এত-চমৎকার অনুষ্ঠানের আয়োজন কারিদের কে অসংখ্য ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানিয়ে আজকের মত বিদায় নিচ্ছি। আগামীতে আবার ও ফিরে আসবো নতুন কোন বিষয় নিয়ে আপনাদের মাঝে। ভাল থাকবেন। সুস্থ থাকবেন। স্বপ্নময় হোক প্রতিটি দিন

IMG_20210830_110535.jpg


siam,.png

dropshadow_1629707620635.jpg

আমি সেলিনা সাথী। আমার প্রফেশন, প্রেজেন্টার, ট্রাইনার ও মোটিভেটর। আমি একজন সমাজ কর্মি ও সংগঠক। এছারা ও তৃনমূল নারী নেতৃত্ব সংঘের নির্বাচিত সভাপতি, বাংলাদেশ। আমি "নারীসংসদ" সংগঠেন প্রতিষ্ঠাতা সভাপতি, ও প্রতিষ্ঠাতা সভাপতি "সাথী পাঠাগার"। আমার লেখা মোট ১০ টি একক ও যৌথ কাব্য গ্রন্থ প্রকাশিত হয়েছে। একুশে বই মেলায় প্রতি বছর একটি করে কাব্য গ্রন্থ প্রকাশের চেস্টা করি। আমার লেখা কাব্যগ্রন্থের মধ্যে "মিস্টি প্রেম" (উপন্যাস), "অশ্রু ভেজা রাত" (কবিতা), "জীবন যখন যেমন" (কবিতা), "একুশের বুকে প্রেম" (কবিতা), "নারীকন্ঠ" (ম্যাগাজিন) অন্যতম।




3zpz8WQe4SNGWd7TzozjPgq3rggennavDx3XPY35pEAVnpq77jw4XPQMecE5Rz5bgPEz1Z1oZLbNW5N67oF5YfojwgQAL2FYSdD4RtUiqqjd7JEiagRSFFDh1UcFPpKDSFF7LXFTUzQazXN5piXY.png


🌼ধন্যবাদ🌼

Sort:  
 3 years ago 

আপু মনি আপনাকেও নতুন বছরের শুভেচ্ছা রইলো এবং অনেক দুয়া রইলো আপনার পরিবার এর জন্য। চমৎকার একটি অনুষ্ঠানের মাঝে দিন কাটিয়েছেন যা আমার খুব ভালো লাগলো। শুভ কামনা অবিরাম।

 3 years ago 

নতুন বছরের নতুনত্ব ছুঁয়ে যাক আপনার হৃদয় জুড়ে।হাসিখুশি প্রাণবন্ত হোক নিত্যদিন।ভাল থাকুন সুস্থ থাকুন সুখে থাকুন চিরদিন প্রিয় আপু মনি♥♥

নতুন বছরের অনুষ্ঠানে আপনি অসাধারণ সময় কাটিয়েছেন আপু।পুরানো ফেলে আসা বছরের সকল হতাশা ফেলে।নতুন বছরে নতুন করে শুরু করতে পারেন সেই জন্য শুভ কামনা রইলো আপু ♥️🙏

 3 years ago 

নতুন বছরের শুভেচ্ছা রইলো আপু অনেক সুন্দর মুহূর্ত কাটিয়েছেন দেখেই বুঝতে পারছি। আপনার জন্য দোয়া করি আগামী দিন গুলো যেনো ভালো কাটে। শুভকামনা রইল ভালো থাকুন সুস্থ থাকুন সবসময় এই কামনাই করি

 3 years ago 

নতুন বছরে আমরা এমন সুন্দর একটি অনুষ্ঠানে জয়েন করতে না পারলেও নতুন বছরের প্রথম দিনটি আমার অনেক সুন্দর কেটেছে। আপনাকে অসংখ্য ধন্যবাদ আপু আপনার এই মুহূর্তগুলো আমাদের মাঝে শেয়ার করার জন্য।

আপু আপনাকে প্রথমে নতুন বছরের শুভেচ্ছা নেবেন।আর প্রার্থনা করি আপনার নতুন বছরটি ভালো কাটুক।আর পোস্টটি পড়ে বুঝতে পারলাম আপনি অনেক সুন্দর করে নতুন বছরের দিন কাটিয়েছেন।ফটোগ্রাফি সাথে উপস্থাপনা অনেক সুন্দর।অনেক ধন্যবাদ।

 3 years ago 

আপনাকেও নতুন বছরের অনেক অনেক শুভেচ্ছা সেই সাথে অনেক অনেক ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানাচ্ছি গঠনমূলক মন্তব্য করে আমাকে উৎসাহ প্রদানের জন্য♥♥

Coin Marketplace

STEEM 0.16
TRX 0.15
JST 0.027
BTC 59476.67
ETH 2299.07
USDT 1.00
SBD 2.48