♥মিষ্টি মধুর প্রেমের স্বরচিত কবিতা //অভিমানী প্রেম// ১০% প্রিয় লাজুক খ্যাঁকের জন্য।।




আসসালামু আলাইকুম


বন্ধুরা,, আশা করি সকলে ভালো আছেন।আলহামদুলিল্লাহ প্রচন্ড ব্যথা,,সর্দির জন্য পুরো নাক বন্ধ হয়ে আছে।এমত অবস্থায় মহান সৃষ্টিকর্তার প্রতি শুকরিয়া জ্ঞাপন করছি,, যে,,এখনো বেঁচে আছি।বন্ধুরা সকলের প্রতি আহবান থাকবে স্বাস্থ্য সম্পর্কে সচেতন হতে হবে আরো বেশি।কারণ বর্তমান সময়ে সুস্থ থাকা একটি বড় চ্যালেঞ্জ হয়ে দাঁড়িয়েছে।মন থেকে দোয়া করছি মহান সৃষ্টিকর্তা যেন সকলকে সুস্থ থাকার তৌফিক দান করেন।


IMG_20220128_105842.jpg

প্রিয় বন্ধুরা আমার কবিতা নিয়ে সকলেরই কৌতূহল বেড়ে চলেছে।তাই গতকাল কেউ একজন কৌতূহলবশত বলেছিল অভিমানী প্রেমের কবিতা লিখতে।সেই আপু মনির কৌতূহল মেটাতে আবার আজকের এই আয়োজন।স্বরচিত কবিতা ""অভিমানী প্রেম""

IMG_20220127_204330.jpg

তো চলুন কথা না বাড়িয়ে শুরু করা যাক মিষ্টি প্রেমের অভিমানী কবিতা♥♥



অভিমানী প্রেম



সেলিনা সাথী



তাং-২৭/০১/২০২২ইং



ক্ষমা চেয়েছ, ক্ষমা করেছি
সুখে থেকো রোজ।
মিনতি করে বলছি তোমায়
নিও না আর খোঁজ।

দোয়া করি সারা জীবন
থেকে অনেক ভালো,
নব উদ্যমে জীবনে তোমার
নব প্রদীপ জ্বালো।

যা দিয়েছো নিয়েছি সবি
নেইতো অভিযোগ,
আসবে না আর ফিরে তুমি
করোনা যোগাযোগ।

তোমার মত বেঁচে থাকো
তুমি তোমায় নিয়ে,
ইচ্ছে হলেই করতে পার
দু'চারটে বিয়ে।

মিনতি করে বলছি তোমায়
এস না আর ফিরে,
ভীষণ ভালো আছি আমি
স্বর্গ সুখের নীড়ে।

যে চোখে এঁকেছিলাম
শুধুই তোমার ছবি,
সেই ছবিটা মুছে দিয়েছে
সম্ভাবনার রবি।

রাগ-অভিমান নেই তো কোন
ভুলেছি অপমান
শ্রদ্ধার সাথে চিরদিনই
করে যাব সম্মান।

তোমার কথা ভুলেও আমি
আর করিনা মনে,
ভুলেই গেছি ছিল পরিচয়
কখনো তোমার সনে-?

যাকে তুমি আপন করেছো
প্রিয়জনদের ছেড়ে
এই অভাগীর বুক থেকে
নিয়েছো স্বামী কেরে।

বিশ্বাসঘাতক তুমি একটা
বড়ই স্বার্থপর,,
স্বার্থ টাকে সিদ্ধি করে
সুখে বেঁধেছো ঘর।

ভালোবাসা ছেড়ে তুমি
বাসি খুজে মরো,
আলো ভেবে আলেয়াকে
চুপিসারে ধরো।

আলেয়াকে নিয়েই তুমি
স্বপ্নে থাকো বিভোর,
স্যালুট জানাই বিধাতাকে
কেটে দিয়েছে ঘোর।

ক্ষমা করে দিয়েছি আমি
প্রিয় বন্ধু তোমায়,
দোহাই তোমার কোনদিনও
বিরক্ত করো না আমায়।

টা টা বাই বাই আমি
এখন চলে যাই
হাসি নিয়ে মুখে
থাকবো চির সুখে।।।।
♥♥

20220121_173417.jpg

dropshadow_1629707620635.jpg

আমি সেলিনা সাথী। আমার প্রফেশন, প্রেজেন্টার, ট্রেইনার ও মোটিভেটর। আমি একজন সমাজ কর্মি ও সংগঠক। এছারা ও তৃনমূল নারী নেতৃত্ব সংঘের নির্বাচিত সভাপতি বাংলাদেশ। আমি "নারীসংসদ"
এর প্রতিষ্ঠাতা সভাপতি, ও প্রতিষ্ঠাতা সভাপতি "সাথী পাঠাগার"। আমার লেখা মোট ১০ টি একক ও যৌথ কাব্য গ্রন্থ প্রকাশিত হয়েছে। একুশে বই মেলায় প্রতি বছর একটি করে কাব্য গ্রন্থ প্রকাশের চেস্টা করি। আমার লেখা কাব্যগ্রন্থের মধ্যে "মিস্টি প্রেম" (উপন্যাস), "অশ্রু ভেজা রাত" (কবিতা), "জীবন যখন যেমন" (কবিতা), "একুশের বুকে প্রেম" (কবিতা), "নারীকন্ঠ" (ম্যাগাজিন) অন্যতম।




3zpz8WQe4SNGWd7TzozjPgq3rggennavDx3XPY35pEAVnpq77jw4XPQMecE5Rz5bgPEz1Z1oZLbNW5N67oF5YfojwgQAL2FYSdD4RtUiqqjd7JEiagRSFFDh1UcFPpKDSFF7LXFTUzQazXN5piXY.png


🌼ধন্যবাদ🌼

Sort:  
 2 years ago 

আপনার কবিতার তো কোন তুলনাই হয়না। প্রত্যেকটা কবিতায় যেন অসাধারণ। কিভাবে এরকম ছন্দ মিলিয়ে কবিতা তৈরি করেন বুঝতে পারিনা।

মিনতি করে বলছি তোমায়
এস না আর ফিরে,
ভীষণ ভালো আছি আমি
স্বর্গ সুখের নীড়ে।

কবিতাটির এ লাইনগুলো আমার কাছে খুবই ভালো লেগেছে। বলতে গেলে পুরো কবিতাটি পড়তে পড়তে যেন আমি নিজেই ছন্দের মাঝে হারিয়ে গেলাম। সব সময় এত সুন্দর কবিতা উপহার দিয়ে যান এটাই কামনা। আপনার জন্য শুভকামনা রইল।

 2 years ago 
অনেক অনেক ধন্যবাদ ও শুভকামনা আপনার জন্য এত চমৎকার মন্তব্য করে আমার পাশে থাকার জন্য সেইসাথে আমাকে আরো বেশি অনুপ্রাণিত উজ্জীবিত করার জন্য আপনার যে প্রয়াস তাকে আমি সাধুবাদ জানাই ভালো থাকবেন সব সময়♥♥
 2 years ago 

আপু আপনার কবিতাটি অনেক সুন্দর হয়েছে । কবিতাটির প্রত্যেক লাইন গুলো অনেক সুন্দর ভাবে মিলিয়ে তৈরি করেছেন । আপনার কবিতাটি পড়ে অনেক ভালো লাগলো । আশা করি পরবর্তীতে আরো সুন্দর কবিতা নিয়ে আমাদের সামনে আসবেন । আপনার জন্য শুভকামনা রইল

 2 years ago 
অনেক অনেক ধন্যবাদ ও শুভকামনা এত চমৎকার মন্তব্য করে পাশে থাকার জন্য♥♥
 2 years ago 

ক্ষমা করে দিয়েছি আমি
প্রিয় বন্ধু তোমায়,
দোহাই তোমার কোনদিনও
বিরক্ত করো না আমায়।

  • আপনার কবিতাটি সত্যিই অসাধারণ। আপনি খুবই সুন্দর কবিতা লিখেছেন। কবিতাটি পড়ে আমার খুবই ভালো লাগলো। বিশেষ করে লাইনটা অসাধারণ হয়েছে। আপনার জন্য শুভকামনা রইল।
 2 years ago 

সত্যি আপনার চমৎকার মন্তব্য আমাকে আরো বেশি অনুপ্রাণিত করে আরো বেশি উজ্জীবিত করে এত সুন্দর মন্তব্য করে পাশে থাকার জন্য আপনাকে অনেক অনেক ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানাচ্ছি।সেই সাথে ভালোবাসা অবিরাম♥♥

 2 years ago 

রাগ-অভিমান নেই তো কোন
ভুলেছি অপমান
শ্রদ্ধার সাথে চিরদিনই
করে যাব সম্মান।

আপনার কবিতাগুলো যতই পড়ি ততই যেন আমি মুগ্ধ হয়ে যাই। আপনি খুবই চমৎকার এবং নিখুঁত ভাবে কবিতা লিখতে পারেন। কবিতা গুলো পড়ে যেন মন ভালো হয়ে যায় ধন্যবাদ আপনাকে এমন সুন্দর একটি কবিতা আমাদের মাঝে উপস্থাপন করার জন্য।

 2 years ago 
সত্যি আপনার চমৎকার মন্তব্য আমাকে আরো বেশি অনুপ্রাণিত করে আরো বেশি উজ্জীবিত করে এত সুন্দর মন্তব্য করে পাশে থাকার জন্য আপনাকে অনেক অনেক ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানাচ্ছি♥♥
 2 years ago 

কবিতার টাইটেল অসাধারণ ছিল আপু। আসলেই ভালোবাসা গুলোর মধ্যে অভিমান থাকে। তবে এমন এক সময় যদি চলে আসে যে কেউ কারো অভিমাণের দিকে নজর দেয় না তখন ভালোবাসাটা টিকে থাকে না। এসব বাদ দেন। আপনার কবিতার প্রশংসা করে ফুরানো যাবে না। অসাধারণ ছিল আপু।

ক্ষমা করে দিয়েছি আমি
প্রিয় বন্ধু তোমায়,
দোহাই তোমার কোনদিনও
বিরক্ত করো না আমায়

তবে এই চারলাইন আমার কাছে সবচেয়ে বেশি ভালো লেগেছ।

 2 years ago 
অনেক অনেক ধন্যবাদ ও শুভকামনা জানাচ্ছি চমৎকার মন্তব্য করে পাশে থাকার জন্য♥♥

Coin Marketplace

STEEM 0.20
TRX 0.13
JST 0.030
BTC 65236.35
ETH 3483.12
USDT 1.00
SBD 2.51