আমার জন্মদিনের বিশেষ অনুভূতি||~~



আসসালামু আলাইকুম/আদাব


সকলকে শুভেচ্ছা। আশা করি সবাই ভাল আছেন। আলহামদুলিল্লাহ আমিও বেশ ভালোই আছি। আর আপনারা সবাই সবসময় ভালো থাকবেন এটাই প্রত্যাশা করি।

IMG_20230301_210937.jpg


বন্ধুরা 18 মার্চ আমার জন্মদিন।এবারের জন্মদিনটা একটু ভিন্ন রকম ভাবে পালিত হলো তবে, নানারকম ব্যস্ততায়।আজকে এমন একটি মুহূর্ত কাটলো বাসায় একটু ভাল মন্দ রান্না করার সময় ছিল না।কারণ আমাদের নীলফামারী বড় মাঠে একটি বিশাল সংবর্ধনা অনুষ্ঠান হল। সেই অনুষ্ঠানে বিশেষ কিছু দায়িত্ব পালন করার জন্যই খুব বেশি ব্যস্ত ছিলাম। সংবর্ধনা এবং আলোচনা অনুষ্ঠান শেষে
চিত্রনায়িকা অপু বিশ্বাস এবং জনপ্রিয় নায়ক ফেরদৌস রহমান তাদের সুন্দর পারফরম্যান্স পরিবেশন করেন।সেই অনুষ্ঠানের দিনব্যাপী ব্যস্ততা ছিল এবং রাত 12 টার দিকে বাসায় ফিরেছি।এত ব্যস্ততার পরেও আমার বাংলা ব্লগকে কখনোই ভুলে থাকতে পারি না তাই এত রাতে আবারো পোস্ট লিখতে বসলাম।আমি অভিভূত হয়েছি গতকালের রাত বারোটার পর থেকে,,এত এত মানুষ আমার জন্মদিনে উইশ করেছে,আমার মেসেঞ্জারে হাজার-হাজার এসএমএস।যাচে করারও সময় পাচ্ছিলাম নাআর তাই সকালবেলা সেই অনুভূতি থেকেই একটি ছোট্ট ছড়া লিখে পোস্ট করেছিলাম।সেখানেও প্রায় শত শত লাইক কমেন্ট করে আমার প্রিয় জন আমার শুভাকাঙ্ক্ষীরা আমাকে উইশ করেছেন।সত্যিই এত এত মানুষের ভালবাসায় আমি এতটাই সিক্ত যে আপনাদেরকে আবেগ দিয়ে বোঝাতে পারবো না।এত মানুষ মন থেকে আমাকে ভালবাসে তা আজ আরও একবার প্রমাণিত হলো।সত্যিই সকলের এত ভালোবাসা দেখে আমি এতটাই মুগ্ধ হয়েছি যে।আরো বেশি বেশি মানুষের মঙ্গলের জন্য কাজ করার অনুপ্রেরণা এবং উদ্দীপনা পেয়েছি আজ।আমার জন্মদিনে আমার শুভাকাঙ্ক্ষীরা এত চমৎকার চমৎকার মন্তব্য করেছেন যে, আমি সেই মন্তব্যগুলো পড়ে অভিভূত হয়েছি। এবং অনেক বেশি অনুপ্রাণিত হয়েছি। আর মানুষের মঙ্গলের জন্য কাজ করতে আরো বেশি উৎসাহ বোধ করছি।

IMG_20230318_205532.jpg

সিয়াম এত চমৎকার একটি পোস্ট লিখেছ বলে তোমাকে অসংখ্য অসংখ্য ধন্যবাদ জানাচ্ছি প্রিয় বাবা।তুমি ছাড়া কোন দিবস উদযাপন করাই বেমানান।আজকের দিনে তোমাকে অনেক বেশি মিস করেছি আমি।গতবার তুমি আমাকে অনেকগুলো থ্রিপিস গেট করেছিলে।আর এবছর সারপ্রাইজ দিবে বলে লিখেছ।শোন বাবা তোমাকে বলি তুমি আমার জীবনের শ্রেষ্ঠ একটি উপহার। এর চেয়ে বড় উপহার আমার আর কোন কিছুই হতে পারে না। তাই বাবা কষ্ট নিও না। আমার কিচ্ছু লাগবেনা। শুধু তুমি মানুষের মত মানুষ হও সেটাই হবে আমার জীবনের সবচেয়ে বড় প্রাপ্তি বড় অর্জন বড় উপহার।বেশ কয়েকদিন ধরে অনেক বেশি ব্যস্ত ছিলাম আজও অনেক বেশি ব্যস্ত আগামীকাল আরো বেশি ব্যস্ত থাকবো। আর তাই মন থেকে দোয়া করি তুমি সত্যিই অনেক বড় হও।জ্ঞানেগুণে পরিপূর্ণ হোক তোমার জীবন। আমার বাংলা ব্লগের অনেকেই আমার জন্মদিনে, উইশ করেছেন তাদের সকলের প্রতি আমার অনেক অনেক ধন্যবাদ। কৃতজ্ঞতা এবং অনেক অনেক ভালোবাসা।এবারের জন্মদিনটি খুব বেশি মনে থাকবে আমার অনেক বেশি স্মৃতিবিজড়িত হলো।সিয়াম তোমাকে স্পেশাল ধন্যবাদ এবং কৃতজ্ঞতা জানাচ্ছি কাল রাত থেকে তুমি এখন পর্যন্ত আমাকে অনেকবার অনেকভাবে জন্মদিনের শুভেচ্ছা জানিয়েছেন।সত্যিই বাবা আমি জানি তুমি আমাকে কতটা ভালোবাসো। কতটা শ্রদ্ধা করো। কতটা সম্মান করো। কতটা মিস করো।তোমার মত সন্তান গর্ভে ধরে সত্যিই আমি অনেক বেশি গর্বিত।তুমি এবং শিপু দুজনেই অনন্য এক সৃষ্টি। মহান আল্লাহ তা'আলা তোমাদের দুজনকে অনেক গুণাবলী দিয়ে সৃষ্টি করেছেন। এবং তোমাদের দুজনের জন্য আমার অনেক বেশী গর্ব বোধ হয়।মহান আল্লাহতালা আমার শেষ ইচ্ছাটা নিশ্চয়ই পূরণ করবেন।এবং রত্নগর্ভা মা আওয়ার্ড আমার জীবনের শ্রেষ্ঠ উপহার হবে বলে আমার প্রত্যাশা।আজকের মত এখানেই আবারো ফিরে আসবো নতুন কোন বিষয় নিয়ে আগামীতে।এতো রাতে ঘুম ঘুম চোখে এই পোস্ট লিখছি তাই বানানে ভুল হতে পারে।প্লিজ ভুলত্রুটি ক্ষমাসুন্দর দৃষ্টিতে দেখবেন।

FB_IMG_1679165491688.jpg

IMG_20230319_004852.jpg

IMG20230318222905.jpg

IMG20230318205559.jpg

dropshadow_1629707620635.jpg

আমি সেলিনা সাথী। আমার প্রফেশন, প্রেজেন্টার, ট্রেইনার ও মোটিভেটর। আমি একজন সমাজ কর্মি ও সংগঠক। এছারা ও তৃনমূল নারী নেতৃত্ব সংঘের নির্বাচিত সভাপতি বাংলাদেশ। আমি "নারীসংসদ"
এর প্রতিষ্ঠাতা সভাপতি, ও প্রতিষ্ঠাতা সভাপতি "সাথী পাঠাগার"। আমার লেখা মোট ১০ টি একক ও যৌথ কাব্য গ্রন্থ প্রকাশিত হয়েছে। একুশে বই মেলায় প্রতি বছর একটি করে কাব্য গ্রন্থ প্রকাশের চেস্টা করি। আমার লেখা কাব্যগ্রন্থের মধ্যে "মিস্টি প্রেম" (উপন্যাস), "অশ্রু ভেজা রাত" (কবিতা), "জীবন যখন যেমন" (কবিতা), "একুশের বুকে প্রেম" (কবিতা), "নারীকন্ঠ" (ম্যাগাজিন) অন্যতম।




New_Benner_ABB.png


🌼ধন্যবাদ🌼

Sort:  
 last year 

শুভ জন্মদিন। প্রতিটি দিন আপনার সুন্দর ও ভালো কাটুক এই কামনা করি।আপনি এই দিনটাতে খুব ব্যস্ত ছিলেন অনুষ্ঠানে।ভালো মন্দ রান্না আর করা হয়ে উঠেনি।তারপরেও বলবো সময়টা আপনার খুব সুন্দর কেটেছে সবার মাঝে।ফটোগ্রাফি গুলো খুব সুন্দর হয়েছে। ধন্যবাদ শেয়ার করার জন্য। সবশেষে আপনার সুস্বাস্থ্য কামনা করছি,ধন্যবাদ।

 last year 

ব্যস্ততার জন্য ভালো-মন্দ রান্না করি নি ঠিকই, কিন্তু খুব ভালো সময় পার করেছিলাম সেদিন। ধন্যবাদ সুন্দর মন্তব্য করে পাশে থাকার জন্য♥♥

 last year 

শুভ জন্মদিনের অনেক শুভেচ্ছা জানাই আপনাকে আপু🎂.আপনার আগামী দিনের পথচলা আরো শুভ ও প্রাণবন্ত হয়ে উঠুক সেই প্রে করি।খুবই ভালো লাগলো আপনার পোষ্টটি পড়ে।এত ব্যস্ততার মাঝে ও যে আপনি পোষ্ট করেছেন সেটা ভেবেই আপনার খুশি কিছুটা হলেও বুঝতে পারছি।আপনার সুস্বাস্থ্যের জন্য শুভকামনা রইলো আপু।💝

 last year 

আসলে আমার bangla-blog এখন হৃদয়ের এমন একটা জায়গায় অবস্থান করে আছে যে, হাজারো ব্যস্ততার মাঝেও পোস্ট না করলে, কেমন যেন কষ্ট লাগে।এ যেন অমর প্রেমের বন্ধন।♥♥

 last year 

আপনার জন্মদিন উপলক্ষে অনেক অনেক শুভেচ্ছা জানাই,যদিও অনেক দেরি হয়ে গিয়েছে।তবে আপনার মনের অনুভূতিগুলোকে এত সুন্দর করে পোস্টে উপস্থাপন করেছেন যা পড়ে সত্যিই খুব ভালো লাগছে। আসলে সিয়াম ভাই আপনাকে এত ভালবাসে, এত শ্রদ্ধা করে আর অনেকভাবে যেহেতু আপনাকে জন্মদিনের শুভেচ্ছা জানিয়েছে তাকেও অনেক ধন্যবাদ। সন্তানদের কাছে মায়েরা সবসময় সবার ঊর্ধ্বে থাকে। মায়ের জন্য যে কোন কিছু করতে সন্তানেরা এক পায়ে দাঁড়িয়ে থাকে যদি সে সুসন্তান হয়। আপনার স্বপ্ন পূরণ হবে ইনশাল্লাহ রত্ন গর্ভা মা অ্যাওয়ার্ড আপনার হবে আশা রাখলাম। সিয়াম ভাই এবং শিপু দুজনকে নিয়ে আপনার জীবন আরো উজ্জ্বল হোক সে প্রত্যাশা ব্যক্ত করলাম।

 last year 

এত সুন্দর মন্তব্য করে আমাকে উজ্জীবিত করার জন্য আপনাকে অসংখ্য অসংখ্য ধন্যবাদ। এবং কৃতজ্ঞতা জানাচ্ছি। আপনাদের সুন্দর মন্তব্য আমাকে অনেক বেশি অনুপ্রাণিত করে। অনেক বেশি সামনে এগিয়ে যেতে সহায়তা করে। এভাবেই পাশে থাকবেন সবসময়।♥♥

 last year 

আপু আপনার জন্মদিনটি আপনি বিশেষ প্রয়োজনে অনেক ব্যস্ততার মধ্য দিয়ে কাটিয়েছেন। বিশাল বড় সংবর্ধনা এবং আলোচনা অনুষ্ঠান হয়েছে বুঝতে পারলাম। চিত্রনায়িকা অপু বিশ্বাস এবং জনপ্রিয় নায়ক ফেরদৌস রহমান ও এসেছিল। ধন্যবাদ আপু।

 last year 

আসলে আমার জন্মদিনে আমি অন্যান্য কাজে অনেক বেশি ব্যস্ত ছিলাম। তাই বাসায় তেমন সময় দিতে পারিনি।♥♥

 last year 

প্রথমেই জানাই আপনাকে জন্মদিনের অনেক শুভেচ্ছা আপু। তবে ১৮ তারিখে জানাতে পারলে বেশী খুশী হতাম। নীলফারীর মাঠে সংবর্ধনা অনুষ্ঠানের অনেক দায়িত্ব থাকায় বাড়ীতে ভালো কিছু রান্নার সময় না পেলেও আপনি এখানে খুব সুন্দর দিন কাটিয়েছেন এটা আপনার ছবি দেখেই বোঝা যাচ্ছে। আর সিয়াম ভাই এর পোস্ট টাও আমি পড়েছি খুব ভালোবাসে ভাই আপনাকে এটা বুঝতে পেরেছি।

 last year 

আসলেই সিয়াম আমাকে অনেক বেশি ভালোবাসে। শুধু সিয়াম না শিপি ও কিন্তু অনেক বেশি ভালোবাসে আমাকে। ওরা আমার জীবন জুড়ে আলোকবর্তিকা।
ওদের জন্য দোয়া করবেন দিদি আপনার জন্য অনেক অনেক শুভকামনা।♥♥

 last year 

অবশ্যই দিদি ❤️❤️।

Coin Marketplace

STEEM 0.29
TRX 0.12
JST 0.034
BTC 63687.39
ETH 3309.68
USDT 1.00
SBD 3.93