꧁সাথী কাব্যে নতুন কবিতা ✍🏻 তোমার নতুন নীড়ে" :꧂

in আমার বাংলা ব্লগlast year


আসসালামু আলাইকুম/আদাব

☆꧁::.স্বরচিত কবিতা ::. ꧂☆



꧁সাথী কাব্যে নতুন কবিতা ✍🏻 তোমার নতুন নীড়ে" :꧂


বন্ধুরা আমি নীলাঞ্চলের সেলিনা সাথী বাংলাদেশ থেকে।। আশা করি সবাই ভাল আছেন। আলহামদুলিল্লাহ আমিও ভাল আছি। আর আপনারা সবাই সবসময় ভালো থাকবেন। সুন্দর থাকবেন। সমৃদ্ধ হবেন এটাই প্রত্যাশা করি।

IMG_20230801_235103.jpg


বন্ধুরা আজ আবারও নতুন একটি স্বরচিত কবিতা নিয়ে হাজির হলাম আপনাদের মাঝে। আশা করছি আমার আজকের কবিতাটিও আপনাদের মন্দ লাগবে না। বন্ধুরা, আমি প্রায় কোরবানি ঈদের আগে থেকেই প্রেসার জনিত কারণে একটু অসুস্থ হয়ে পড়েছি।আর সে কারণেই মূলত এখন আগের মত করে আর কমিউনিটিতেও সময় দিতে পারছি না। এটা অত্যন্ত দুঃখ ভারাক্রান্ত হৃদয়ে বললাম।আজকেও ডাক্তার দেখিয়েছি। নিয়মিত কিছু ওষুধ খেতে হবে এবং সেই সাথে কিছু এক্সারসাইজ করতে হবে বলে, পরামর্শ দিলেন ডক্টর। যাইহোক আপনারা সকলেই আমার জন্য দোয়া করবেন আমি যেন দ্রুত সুস্থ হয়ে আবার আগের মত করেই কমিউনিটিতে সময় দিতে পারি এবং আপনাদের সকলের সাথে যোগাযোগের মাধ্যমটাকে আরো সক্রিয় করতে পারি। অসুস্থ থাকার কারণে অনেকদিন ধরেই রেসিপি পোস্ট করতে পারছি না কিংবা অন্যান্য ডাই প্রজেক্ট গুলো করতে পারছিনা।আলহামদুলিল্লাহ সুস্থ হয়ে উঠলে আবার আগের মত আমার বাংলা ব্লক করে বাড়ে কন্টিনিউ হতে পারব। তবে আমার স্বরচিত কিছু কবিতা আপনাদের সাথে শেয়ার করব নিয়মিত।তবে চলুন আজকের কবিতাটি পড়ে আসি।

"তোমার নতুন নীড়ে" "


🥀সেলিনা সাথী🥀

তোমার মত থাকতে তোমায়
করিনি তো বারণ,,
জীবনে তোমার সুখ দুঃখের
হতে চাইনি কারণ।


স্বর্গ সুখের আশায় যেদিন
ছেড়ে ছিলে হাত,
চোখের জলে বুক ভিজেছে
স্বপ্নবিহীন রাত।

মন মস্তিষ্কের রক্তক্ষরণ
দেখনি তো সেদিন,
নববধূর সাথে তোমার
বাসর হলো যেদিন।

তীব্র কষ্টে জ্বলে পুড়ে
হয়ে ছিলাম ছাই,,
এত মধুর ভালবাসা
এখন যে আর নাই।

অনির্বাণ প্রেমের শিখা
নিভু নিভু করে,
তুমি বিহনে প্রতিটি ক্ষণ
যাই যে আমি মরে।

তবু তুমি সুখে থাকো
এটাই করি আশা,,
তোমার প্রতি থাকবে আমার
নিবিড় ভালোবাসা।

ইচ্ছে করেই রাখিনি আর
তোমার কোন খোঁজ,
স্মৃতি পটে কেন যেন
ভেসে ওঠো রোজ।

তোমার পথে কোনদিনও
চাইবো না আর ফিরে,
ভালোবাসায় ভরে উঠুক
তোমার নতুন নীড়ে।
......................................
১ আগস্ট ২০০২৩
সময় বিকেল ৫:৪৫
কবিতা কুটির নীলফামারী

বন্ধুরা অসুস্থ অবস্থায় এই কবিতাটি লিখলাম। আশা করছি কবিতাটি আপনাদের কাছে ভালো লেগেছে।আর আপনাদের ভালোলাগাই আমার পরম পাওয়া।একরাশ মুগ্ধতা জানিয়ে আজকের মত এখানেই ইতি টানছি। ভালো থাকবেন সুস্থ থাকবেন শুভকামনা সব সময়।

photo_2021-06-30_13-14-56.jpg

photo_2023-07-07_17-27-00.jpg

আমি সেলিনা সাথী। আমার প্রফেশন, প্রেজেন্টার, ট্রেইনার ও মোটিভেটর। আমি একজন সমাজ কর্মি ও সংগঠক। এছারা ও তৃনমূল নারী নেতৃত্ব সংঘের নির্বাচিত সভাপতি বাংলাদেশ। আমি "নারীসংসদ" এর প্রতিষ্ঠাতা সভাপতি, ও প্রতিষ্ঠাতা সভাপতি "সাথী পাঠাগার"। আমার লেখা মোট ১০ টি একক ও যৌথ কাব্য গ্রন্থ প্রকাশিত হয়েছে। একুশে বই মেলায় প্রতি বছর একটি করে কাব্য গ্রন্থ প্রকাশের চেস্টা করি। আমার লেখা কাব্যগ্রন্থের মধ্যে "মিস্টি প্রেম" (উপন্যাস), "অশ্রু ভেজা রাত" (কবিতা), "জীবন যখন যেমন" (কবিতা), "একুশের বুকে প্রেম" (কবিতা), "নারীকন্ঠ" (ম্যাগাজিন) অন্যতম।

A5tMjLhTTnj4UJ3Q17DFR9PmiB5HnomwsPZ1BrfGqKbjddgXFQSs49C4STfzSVsuC3FFbePnB7C4GwVRpxUB36KEVxnuiA7vu67jQLLSEq12SJV1etMVkHVQBGVm1AfT2S916muAvY3e7MD1QYJxHDFjsxQDqXN3pTeN2wYBz7e62LRaU5P1fzAajXC55fSNAVZp1Z3Jsjpc4.gif



বিষয়: স্বরচিত কবিতা

কমিউনিটি : আমার বাংলা ব্লগ

আন্তরিক ভাবে ধন্যবাদ জানাই এই কমিউনিটির সকল সদস্য কে, ধন্যবাদ.......


Coin Marketplace

STEEM 0.16
TRX 0.15
JST 0.029
BTC 58010.39
ETH 2457.12
USDT 1.00
SBD 2.34