ও মন রমজানের ঐ রোজার শেষে এলো খুশির ঈদ♥ কভার সেলিনা সাথী।



আসসালামু আলাইকুম
আমার বাংলা ব্লগের সকল বন্ধুদের জানাই আগাম ঈদের শুভেচ্ছা। আশা করি সকলেই ভালআছেন। আলহামদুলিল্লাহ আমি অনেক ভালো আছি।আর আপনারা সকলেই ভাল থাকুন এটাই প্রত্যাশা।পবিত্র ঈদ-উল-ফিতর বয়ে আনুক সকলের জীবনে আনন্দ ঝর্ণা ধারা।ধনী গরিবের ভেদাভেদ ভুলে সকলে মিলেমিশে একাকার হয়ে যাই আজকের এই দিনে।সকল হিংসা-বিদ্বেষ ভুলে।নব উদ্যমে করি আলিঙ্গন।ঈদের খুশি ছড়িয়ে দেই সকলের হৃদয় আঙ্গিনায়।সকল বৈষম্য ভুলে আমরা মানুষ শুধু এতোটুকুই মনে রাখি।আমাদের পরিচয় হোক আমরা মানুষ মানুষের জন্য।

received_739276527260910.webp


বন্ধুরা আজ আমি আপনাদের জন্য নিয়ে এসেছি খুবই চমৎকার একটি নজরুল সংগীত। এই নজরুল গীতি কি আমি খুব ছোটবেলা থেকেই রমজানের ঈদে শুনে এসেছি।কিন্তু কোনদিনও নিজে গাওয়ার চেষ্টা করিনি।আর তাছাড়া আমি আগেও বলেছি আমি কিন্তু শিল্পী নই আমি গান গাইতে পারি না।শুধুমাত্র আমার বাংলা ব্লগের সকল বন্ধুদের বিনোদনের জন্যই আমার এই প্রচেষ্টা।যদি আপনাদের ভাল লাগে তবে হবে আমার সার্থকতা।

তবে চলুন শুরু করা যাক-

নজরুল গীতি

কভার সেলিনা সাথী

ভিডিও লিংক




ও মন রমজানের ঐ রোজার শেষে
এলো খুশির ঈদ
তুই আপনাকে আজ বিলিয়ে দে,
শোন আসমানী তাগিদ।
তোর সোনা-দানা, বালাখানা সব রাহে লিল্লাহ
দে যাকাত, মুর্দা মুসলিমের আজ ভাঙাইতে নিঁদ
ও মন রমজানের ঐ রোজার শেষে এলো খুশির ঈদ।
আজ পড়বি ঈদের নামাজ রে মন সেই সে ঈদগাহে
যে ময়দানে সব গাজী মুসলিম হয়েছে শহীদ।
ও মন রমজানের ঐ রোজার শেষে এলো খুশির ঈদ।
আজ ভুলে যা তোর দোস্ত-দুশমণ, হাত মেলাও হাতে,
তোর প্রেম দিয়ে কর বিশ্ব নিখিল ইসলামে মুরিদ।
ও মন রমজানের ঐ রোজার শেষে এলো খুশির ঈদ।
যারা জীবন ভরে রাখছে রোজা, নিত্য উপবাসী
সেই গরীব ইয়াতীম মিসকিনে দে যা কিছু মুফিদ
ও মন রমজানের ঐ রোজার শেষে এলো খুশির ঈদ
আপনাকে আজ বিলিয়ে দে শোন আসমানী তাগিদ।
ঢাল হৃদয়ের তশতরীতে শিরনি তৌহিদের,
তোর দাওয়াত কবুল করবেন হজরত হয় মনে উম্মীদ।
ও মন রমজানের ঐ রোজার শেষে এলো খুশির ঈদ।
তোরে মারল' ছুঁড়ে জীবন জুড়ে ইট পাথর যারা
সেই পাথর দিয়ে তোলরে গড়ে প্রেমেরই মসজিদ।
ও মন রমজানের ঐ রোজার শেষে এলো খুশির ঈদ
আপনাকে আজ বিলিয়ে দে শোন আসমানী তাগিদ



dropshadow_1629707620635.jpg

আমি সেলিনা সাথী। আমার প্রফেশন, প্রেজেন্টার, ট্রেইনার ও মোটিভেটর। আমি একজন সমাজ কর্মি ও সংগঠক। এছারা ও তৃনমূল নারী নেতৃত্ব সংঘের নির্বাচিত সভাপতি বাংলাদেশ। আমি "নারীসংসদ"
এর প্রতিষ্ঠাতা সভাপতি, ও প্রতিষ্ঠাতা সভাপতি "সাথী পাঠাগার"। আমার লেখা মোট ১০ টি একক ও যৌথ কাব্য গ্রন্থ প্রকাশিত হয়েছে। একুশে বই মেলায় প্রতি বছর একটি করে কাব্য গ্রন্থ প্রকাশের চেস্টা করি। আমার লেখা কাব্যগ্রন্থের মধ্যে "মিস্টি প্রেম" (উপন্যাস), "অশ্রু ভেজা রাত" (কবিতা), "জীবন যখন যেমন" (কবিতা), "একুশের বুকে প্রেম" (কবিতা), "নারীকন্ঠ" (ম্যাগাজিন) অন্যতম।




3zpz8WQe4SNGWd7TzozjPgq3rggennavDx3XPY35pEAVnpq77jw4XPQMecE5Rz5bgPEz1Z1oZLbNW5N67oF5YfojwgQAL2FYSdD4RtUiqqjd7JEiagRSFFDh1UcFPpKDSFF7LXFTUzQazXN5piXY.png


🌼ধন্যবাদ🌼

Sort:  
 2 years ago 

আপনি এই গানটি খুব সুন্দরভাবে কভার করেছেন আপু।
শুনতে খুব ভাল লেগেছে আর তাছাড়া আমার এমনি এই গানটি অনেক ভালো লাগে। আপনার কণ্ঠ অনেক মিষ্টি। ধন্যবাদ আপু সুন্দর গানটি আমাদের মাঝে উপহার দেওয়ার জন্য শুভকামনা রইল।

 2 years ago 

আপনার সুন্দর সাবলীল মন্তব্য আমাকে অনেক বেশি উৎসাহ ও প্রেরণা যোগায়।ঈদের আগাম শুভেচ্ছা আপনাকে।♥♥

 2 years ago 

আপু আপনার কন্ঠে এই গানটি আপনি খুব সুন্দর ভাবে গেয়েছেন। রমজানের ঐ রোজার শেষে এলো খুশির ঈদ" এই গানটা আমার খুব পছন্দের একটি গান। আপনার কন্ঠে এই গানটি শুনে মুগ্ধ হয়ে গেলাম। ধন্যবাদ আপু এত সুন্দর একটি গান কভার করে আমাদের মাঝে উপহার দেওয়ার জন্য। শুভকামনা রইল আপনার জন্য।

 2 years ago 

রমজানের ঐ রোজার শেষে গানটি আপনি খুব সুন্দর ভাবে কভার করেছেন। এই গানটি আমাদের সবার অনেক প্রিয় বিশেষ করে ঈদ আসলেই সবার মুখে মুখে এই গানটি ভেসে বেড়ায়। আপনার কন্ঠে গানটি আরো সুন্দর লাগছে। আপনাকে ঈদ উল ফিতরের অগ্রিম শুভেচ্ছা রইল। ঈদ মোবারক।

 2 years ago 

আপনাকেও ঈদের আগাম শুভেচ্ছা। ভালো থাকবেন। শুভকামনা রইল। সুন্দর মন্তব্য করার জন্য অনেক ধন্যবাদ♥♥

 2 years ago 

ও মন রমজানের ঐ রোজার শেষে এলো খুশির ঈদ আপু এই গানটা আমার কাছে খুবই ভালো লাগে। ঈদ আসলে আমি এই গানটি অনেক বেশি শুনি। চারদিকে যখন গানটি বাজতে থাকে সত্যিই খুব ভালো লাগে। আপনার গলার সুমধুর কন্ঠে সত্যিই গানটি বেশ ভালো লাগছে আপু। আপনাকে অনেক অনেক ধন্যবাদ গানটি আমাদের মাঝে শেয়ার করার জন্য আপনার জন্য শুভেচ্ছা রইল।

 2 years ago 

ঈদের অনেক অনেক শুভেচ্ছা প্রিয় আপু আপনাকে ঈদ আপনার জীবনে বয়ে আনুক অনেক বেশি সমৃদ্ধি শুভকামনা♥♥

 2 years ago 

এই গানটি শুনলেই ঈদ এর ফিলিংস চলে আসে। ঈদ এর চাঁদ দেখার পর থেকেই এই গানটি বারবার শোনা হয়।
আপনার মিষ্টি কন্ঠে অনেক সুন্দর লাগলো গানটি শুনে। জনপ্রিয় এই গানটি কভার করে আমাদের সাথে শেয়ার করার জন্য ধন্যবাদ আপু।

 2 years ago 

একদম ঠিক বলেছেন আপু মনি এই গানটি শুনলে ঈদের আমেজ আরো দ্বিগুন হয়ে ওঠে ঈদের অনেক অনেক শুভেচ্ছা। ঈদ মোবারক।♥♥

 2 years ago 

এই গানটি আমাদের ঈদের আনন্দ আরও কয়েকগুণ বেশি বাড়িয়ে দেয়। গানটি যতবার শুনি ততবারই খুবই ভালো লাগে। আসলে শ্রদ্ধেয় প্রিয় কবি কাজী নজরুল ইসলামের অন্যতম সৃষ্টি হলো এই গানটি। আপনার কন্ঠে গানটি শুনে খুবই ভালো লাগলো এত অসাধারণ গান শেয়ার করার জন্য আপনাকে অনেক অনেক ধন্যবাদ জানাই।

 2 years ago 

আসলে ভাইয়া আমি গান গাইতে পারি না শুধু বিনোদন করছি মাত্র।পবিত্র ঈদুল ফিতরের শুভেচ্ছা।
♥♥

 2 years ago 

সুন্দর কভার করেছেন আপু।রোজা শেষ হতেই এই গান সবার মুখে মুখে থাকে। খুব ভালো লাগে।মনে হয় ইদের আমেজ চলে আসে।অসাধারণ হয়েছে আপু।

 2 years ago 

একদম ঠিক বলেছেন রোজার শেষে সবার মুখে মুখে এই গানটি শোনা যায়। এবং ঈদের আমেজ ছড়িয়ে যায় এটাও খুব চমৎকার ভাবে বোঝা যায়।♥♥

 2 years ago 

এই গানটি ঈদের আনন্দের একটি বড় অংশ। কারণ ছোট থেকেই এই গানটি ঈদের সময় এই গানটা শুনে আসছি। আপনি খুব ভালো গেয়েছেন। চালিয়ে যান এবাবেই শুভকামনা রইলো।

 2 years ago 

পবিত্র ঈদুল ফিতরের উষ্ণ শুভেচ্ছা আপনাকে। সত্যি কথা বলতে আমি গান গাইতে পারি না। শুধুমাত্র বিনোদনের ছলে করছি। নিজে একটু আনন্দ পেতে। এবং আপনাদেরকে একটু আনন্দ দিতে এই আর কি।
ঈদ মোবারক।♥♥

 2 years ago 

প্রথমেই অগ্রিম ঈদের শুভেচ্ছা জানাই।
চমৎকার কভার করেছেন এই ঈদের গানটি।
কেমন একটা ঈদের ভাব চলে এসেছে 😍
শুভ কামনা রইল পুরো পরিবারের জন্য 💌

 2 years ago 

ঈদের খুশিতে ভরে উঠুক আপনার আজ ও আগামী। সপরিবারের মেতে উঠুক ঈদের আনন্দে। শুভকামনা রইল। ঈদ মোবারক ♥♥

 2 years ago 

আপনি খুবই চমৎকার একটি গজল কভার করে আমাদের মাঝে শেয়ার করেছেন আপু। ছোটবেলায় শুনতাম যখন ঈদ চলে আসতো তখন মসজিদের মাইকে এই গজল বাজানো হতো খুবই ভাল লাগত শুনতে। আপনার কন্ঠে এই গজল শুনে আমার অনেক বেশি ভাল লেগেছে। ধন্যবাদ আপনাকে আমাদের মাঝে এত সুন্দর একটি গজল পরিবেশন করার জন্য।

 2 years ago 

আসলে এই নজরুলগীতি টি আমি খুব ছোটবেলা থেকেই শুনে এসেছি। কিন্তু কোনদিন কখনো গাওয়ার চেষ্টা করিনি। শুধুমাত্র বিনোদনের ছলেই করার চেষ্টা করলাম।ঈদ আপনার জীবনে বয়ে আনুক সীমাহীন আনন্দ ধারা। ঈদ মোবারক।♥♥

Coin Marketplace

STEEM 0.20
TRX 0.14
JST 0.030
BTC 66937.04
ETH 3270.78
USDT 1.00
SBD 2.74