প্রিয় ব্লাক্স দাদার জন্মদিনের ছোট্ট উপহার♥♥10% প্রিয় লাজুক খ্যাঁকের।



আসসালামু আলাইকুম

জন্মদিনের অনাবিল শুভেচ্ছা প্রিয় দাদা আপনাকে। আজকের এই বিশেষ দিনে বিশেষ শুভেচ্ছা আমার বাংলা ব্লগের পরিবারের সকল।। আশা করি সবাই ভাল আছেন আলহামদুলিল্লাহ আমিও ভাল আছি।পবিত্র মাহে রমজানের খুব ব্যস্ততম সময় কাটছে।।আজকে আমাদের সকলের এই বিশেষ দিনে বিশেষ আয়োজনে,, আমার বাংলা ব্লগ বাসীর পক্ষ হতে প্রিয় দাদার জন্মদিনের উপহার হিসেবে একটি কবিতা উপহার স্বরূপ।আশাকরি দাদা গ্রহণ করবেন।♥♥


dropshadow_1649771238230.jpg



"জন্মদিনের উপহার"

সেলিনা সাথী

দাদা তোমার জন্মদিনে
ছোট্ট উপহার
লাল গোলাপের বার্তা ছাড়া
কি"ই বা আছে দেয়ার
।।

আমার বাংলা ব্লগের তুমি
নয়নের মনি,,
মুগ্ধ করা কবিতা আর
মানবতার ধ্বনি

চাঁদ তারা ফুল পাখিরা ও
বেজায় খুশি আজ,,
কবিতার ছন্দে তোমায়
পরিয়ে দিলাম তাজ
।।

অনুপ্রেরণা তুমি মোদের
চেতনা,ও বল
তোমার জন্মদিনে তাই
বেঁধে এসেছি দল
।।

বাজবে সানাই বাজবে বিন
ব্লাক্স দাদার জন্মদিন,,
শুভ শুভ শুভ দিন,,
প্রিয় দাদার জন্মদিন

নাচবো সবাই গাইব আজ
তোমার জন্মদিনে,,
অমরত্ব করে তুলবো
বিশেষ আয়োজনে
।।

আজ আগামী শুভ হোক
এটাই মোদের চাওয়া,,
সুখী-সুন্দর থাকলে তুমি
এটাই পরম পাওয়া
।।

মাথার উপর ছায়া হয়ে
আছো সর্বখন,,
মনিটরিং করছো তুমি
কোথায় কি প্রয়োজন

তীক্ষ্ণ তোমার বুদ্ধি দাদা
অনন্য তোমার লেখা,,,
ধন্য হলাম আমরা সবাই
পেয়ে তোমার দেখা
।।।

সোনালী হোক জীবন তোমার
হাস্যজ্জল মুখ,,,
তোমার জীবন জুড়ে আসুক
সুখ আর সুখ

শুভ শুভ শুভ দিন
আজকে তোমার জন্মদিন,,
বাজুক সানাই,, বাজুক বিন
আজকে তোমার জন্মদিন
।।

হ্যাপি বার্থডে টু ইউ
হ্যাপি বার্থডে ব্লাক্স দাদা
হ্যাপি বার্থডে টু ইউ
হ্যাপি বার্থডে ব্লক্স দাদা

♥♥

20220412_194435.jpg

dropshadow_1629707620635.jpg

আমি সেলিনা সাথী। আমার প্রফেশন, প্রেজেন্টার, ট্রেইনার ও মোটিভেটর। আমি একজন সমাজ কর্মি ও সংগঠক। এছারা ও তৃনমূল নারী নেতৃত্ব সংঘের নির্বাচিত সভাপতি বাংলাদেশ। আমি "নারীসংসদ"
এর প্রতিষ্ঠাতা সভাপতি, ও প্রতিষ্ঠাতা সভাপতি "সাথী পাঠাগার"। আমার লেখা মোট ১০ টি একক ও যৌথ কাব্য গ্রন্থ প্রকাশিত হয়েছে। একুশে বই মেলায় প্রতি বছর একটি করে কাব্য গ্রন্থ প্রকাশের চেস্টা করি। আমার লেখা কাব্যগ্রন্থের মধ্যে "মিস্টি প্রেম" (উপন্যাস), "অশ্রু ভেজা রাত" (কবিতা), "জীবন যখন যেমন" (কবিতা), "একুশের বুকে প্রেম" (কবিতা), "নারীকন্ঠ" (ম্যাগাজিন) অন্যতম।




3zpz8WQe4SNGWd7TzozjPgq3rggennavDx3XPY35pEAVnpq77jw4XPQMecE5Rz5bgPEz1Z1oZLbNW5N67oF5YfojwgQAL2FYSdD4RtUiqqjd7JEiagRSFFDh1UcFPpKDSFF7LXFTUzQazXN5piXY.png


🌼ধন্যবাদ🌼

Sort:  
 2 years ago 

কবিতার মাধ্যমে চমৎকার ভাবে দাদাকে উইশ করেছেন। খুব সুন্দর একটি কবিতা দাদা জন্য লিখেছেন।আর আপনার আবৃত্তির প্রশংসা তো যত করবো ততো কম হবে। শুভ কামনা রইলো।

 2 years ago 

অনেক অনেক ধন্যবাদ আপু মনি এত সুন্দর করে প্রশংসা করে আমাকে অনুপ্রেরণা দেয়ার জন্য♥♥

 2 years ago 

আপনার মাধ্যমে দাদা কে জানাই শুভ জন্মদিনের শুভেচ্ছা। দাদার জন্মদিন উপলক্ষে আজ আপনি খুব সুন্দর করে একটি কবিতা উপহার দিয়েছেন। আপনার কবিতাটি আমার কাছে খুবই ভালো লেগেছে। এত সুন্দর ভাবে উপস্থাপন করেছেন যে কেউ দেখলে খুব ভালো লাগবে। আপনার জন্য শুভকামনা রইল।

 2 years ago 

আপনার সুন্দর মন্তব্য পড়ে আমি অনেক বেশি খুশি হয়েছি দাদার জন্মদিনের শুভেচ্ছা সবাইকে♥♥

 2 years ago 

সবার প্রথমে ছোট দাদাকে জানাই জন্মদিনের অনেক অনেক শুভেচ্ছা। দাদার জন্মদিন উপলক্ষে অনেক অসাধারণ একটি কবিতা লিখেছেন। আপনার মত করে কবিতা লিখতে পারবে। একদম জন্মদিন নিয়ে ছন্দ মিলিয়ে লিখে সেন কবিতাটি। আমার কাছে প্রত্যেকটা লাইন অসাধারণ লাগলো।

 2 years ago 

আপনার সুন্দর মন্তব্য আমাকে অনেক বেশি অনুপ্রাণিত করেছে সত্যিই অনেক সুন্দর মন্তব্য করেছেন আপনি। দাদার জন্মদিনের অনেক শুভেচ্ছা সবাইকে♥♥

 2 years ago 

দাদাকে নিয়ে খুবই ভালো একটি কবিতা লিখছেন, এতো সুন্দর করে সারপ্রাইজ দেখে আমারো ভালো লাগল

আজ আগামী শুভ হোক
এটাই মোদের চাওয়া,,
সুখী-সুন্দর থাকলে তুমি
এটাই পরম পাওয়া

এই চরনটা অনেক ভালো ছিল।ধন্যবাদ আপু আপনাকে

 2 years ago 

দাদা জন্মদিনের অনেক অনেক শুভেচ্ছা সবাইকে।আমার কবিতা আপনার ভাল লেগেছে শুনে আমারও ভালো লাগলো খুবই সুন্দর মন্তব্য করেছেন।♥♥

 2 years ago 

ব্লাক দাদাকে ডেডিকেট করে অসাধারণ একটি কবিতা উপহার দিয়েছেন আপু। আপনার কবিতাগুলো বরাবরই অনেক ভালো হয়ে থাকে। কারণ আপনার কবিতার ভিতর একটা ভাবার্থ থাকে। আজকের কবিতাটি আমার কাছে অনেক ভালো লেগেছে। এরকম সুন্দর একটি কবিতা আমাদের মাঝে শেয়ার করার জন্য আপনাকে অনেক ধন্যবাদ আপু। শুভকামনা রইল আপনার জন্য।

 2 years ago 

আপনার অসাধারণ মন্তব্য আমাকে সবসময় অনুপ্রাণিত করে আজকে দাদার জন্মদিনের শুভেচ্ছা আপনাকেও♥♥

 2 years ago 

ব্ল্যাক দাদার জন্মদিন উপলক্ষে খুব সুন্দর একটি কবিতা লিখেছেন আপু পড়ে অনেক ভালো লাগলো। কবিতার ছন্দময় সঙ্গ অনেক ভাল ছিল। সুন্দর উপস্থাপনার মাধ্যমে শেয়ার করার জন্য ধন্যবাদ।

 2 years ago 

দাদার জন্মদিনে কবিতা ছাড়া আর কি বা দেওয়ার ছিল।সুন্দর মন্তব্য করে পাশে থাকার জন্য ধন্যবাদ♥♥

 2 years ago 

দাদা কে জন্মদিনের অনেক অনেক শুভেচ্ছা ও অভিনন্দন। Blacks দাদার জন্মদিন উপলক্ষে আপনি দারুন একটি কবিতা লিখেছেন আপু। আপনার লেখা কবিতাটি পড়ে আমি মুগ্ধ হয়ে গেলাম। দাদা এই কবিতাটি পড়লে সত্যি খুবই খুশি হবেন। ধন্যবাদ আপু এত সুন্দর একটি কবিতা আমাদের মাঝে উপস্থাপন করার জন্য।

 2 years ago 

দাদার জন্মদিনের কবিতাটি পড়ে আপনি খুব সুন্দর মন্তব্য করেছেন যে মন্তব্য পড়ে আমি নিজেও অনেক বেশি অনুপ্রাণিত ও খুশি হয়েছি। ধন্যবাদ♥♥

 2 years ago 

আমার বাংলা ব্লগের তুমি
নয়নের মনি,,
মুগ্ধ করা কবিতা আর
মানবতার ধ্বনি।

প্রথমেই দাদার জন্মদিনের শুভেচ্ছা জানাই। দাদা সবসময় সুস্থ থাকুক এই কামনাই করি। আপনি দাদার জন্মদিন উপলক্ষে খুবই সুন্দর একটি কবিতা উপহার দিলেন। সত্যি কবিতাটি পড়ে আমার খুবই ভালো লেগেছে। আপনার জন্য রইল শুভকামনা।

 2 years ago 

দাদার জন্মদিনের কবিতা টি আপনার ভালো লেগেছে জেনে আমারও ভালো লাগলো।এভাবেই পাশে থাকবেন সবসময় এটাই প্রত্যাশা♥♥

 2 years ago 

এর থেকে ভালো উপহার আর কী হতে পারে। আমাদের ছোট দাদাকে জন্মদিনের শুভেচ্ছা জানিয়ে কবিতা টা দারুণ লিখেছেন আপু। অনেক ছিল কবিতা টা।

আমার বাংলা ব্লগের তুমি
নয়নের মনি,,
মুগ্ধ করা কবিতা আর
মানবতার ধ্বনি

সত্যি ব্ল‍্যাকস দাদা যেন আমাদের সবার নয়নের মনি। অনেক সুন্দর আপু।

 2 years ago 

কবিতাটি খুব তাড়াহুড়ো করে লিখেছিলাম। তার পরেও আপনার ভালো লেগেছে জেনে আমি খুশি হলাম।♥♥

শুভ শুভ শুভ দিন
আজকে তোমার জন্মদিন,,
বাজুক সানাই,, বাজুক বিন
আজকে তোমার জন্মদিন।।

শুভ জন্মদিন প্রিয় ব্লাকস দাদা। দাদার জন্মদিনে অনেক অনেক শুভকামনা ও ভালোবাসা রইলো। জন্মদিনে দাদার জন্য রইলো নিরন্তর শুভকামনা।

 2 years ago 

দাদার জন্মদিনের অনেক অনেক শুভেচ্ছা সবাইকে আসা করি আজ হ্যাংআউটে অনেক বেশি মজা হবে।
♥♥

Coin Marketplace

STEEM 0.20
TRX 0.14
JST 0.030
BTC 67388.31
ETH 3311.98
USDT 1.00
SBD 2.74