♥একটি স্বপ্নময় স্মরণীয় দিন♥১০% @shy-fox এর জন্য বরাদ্দ



আসসালামু আলাইকুম

নতুন বছরের আগাম শুভেচ্ছা সবাইকে। আশা করি সবাই ভাল আছেন। আলহামদুলিল্লাহ আমিও অনেক ভালো আছি।আজ আমি আমার স্বপ্নময় স্মরণীয় একটি দিন আপনাদের সাথে ভাগ করে নিচ্ছি আশা করি আপনাদের ভালো লাগবে


IMG_20211231_161049.jpg

আপনারা অনেকেই অবগত আছেন যে আমি নিউট্রিক গ্রুপের সাথে কাজ করছি প্রায় কয়েক বছর ধরে। ইতিমধ্যে আল্লাহ তায়ালার অশেষ রহমতে বাংলাদেশের প্রায় 19 টি জেলায় কার্যক্রম পরিচালিত করছি।তারই ধারাবাহিকতায় পাবনা জেলায় একটি অনেক বড় প্রোগ্রামে ফুলেল শুভেচ্ছা দিচ্ছে 19 টি জেলার প্রতিনিধিরা।। সত্যিই আমি অভিভূত আমি মোহিত।

IMG_20211231_171849.jpg

শুরুতেই ফুলেল শুভেচ্ছা জানাচ্ছে আমার খুব প্রিয় শিমুল আপু

IMG_20211231_171823.jpg

এবারে ফুলের শুভেচ্ছা জানাচ্ছেন আমার শ্রদ্ধাভাজন নীলফামারী প্রতিনিধি প্রিয় গোপাল দাদা

IMG_20211231_171913.jpg

এবারে ফুলেল শুভেচ্ছা জানাচ্ছেন আমার অতি শ্রদ্ধাভাজন প্রিয় কবি ফিরোজা আপু।

IMG_20211231_171800.jpg

খুবই আনন্দে ফুলেল শুভেচ্ছা জানাচ্ছেন আমার শ্রদ্ধাভাজন পল্লব মামা পাবনা প্রতিনিধি

IMG_20211231_171611.jpg

ফুলেল শুভেচ্ছা জানাচ্ছেন আমার অতি ভক্ত মিষ্টি আপু

IMG_20211231_171737.jpg

এবারের ফুলেল শুভেচ্ছা জানাচ্ছেন আমার সহকর্মী খুব প্রিয় সেলিম ভাইয়া

IMG_20211231_171702.jpg

ফুলেল শুভেচ্ছা জানাচ্ছেন হাস্যজ্জ্বল আমার খুবই শ্রদ্ধাভাজন এবং প্রিয় সাচ্চু ভাই

IMG_20211231_171719.jpg

অতি আগ্রহী ফুলেল শুভেচ্ছা জানাচ্ছেন চাঁদপুর প্রতিনিধি সুমন ভাইয়া

IMG_20211231_171644.jpg

খুবই সহজ সরল মিষ্টিভাষী নশু ভাইয়া ফুলেল শুভেচ্ছা জানাচ্ছে

IMG_20211231_160530.jpg

যার ভালোবাসায় আমি সিক্ত সেই প্রিয় ঊষা আপু ফুলের শুভেচ্ছা জানাচ্ছেন

IMG_20211231_160605.jpg

শ্রদ্ধাভাজন প্রিয় হাস্যজ্জল মুখ রুস্তম ভাই যিনি প্রতিটি প্রোগ্রামে আমাকে চকলেট খাওয়ান।

IMG_20211225_173533.jpg

এই সেই সোহানুর সোহান। জিনি বস্ বলে আমাকে সম্মোধন করে। আমার খুবই প্রিয় এবং স্নেহভাজন।

IMG_20211231_171946.jpg

আমার শ্রদ্ধাভাজন আরো একজন অতি প্রিয় মনোয়ার আপু

IMG_20211231_160422.jpg

আমার আরো একজন নির্ভীক সহযোদ্ধা' পাবনা প্রতিনিধি মোঃ সাইদুল ইসলাম♥♥

IMG_20211231_171549.jpg

ফুলেল শুভেচ্ছায় শেষে শুরু করলাম সুস্বাস্থ্য বিষয়ক সেমিনার।আমরা প্রায় প্রত্যেকেই জানি সুস্থতা হচ্ছে আল্লাহ তাআলার শ্রেষ্ঠ নেয়ামত গুলির মধ্যে একটি অন্যতম নিয়ামত।আমরা আরো জানি প্রতিটি ওষুধের পার্শ্বপ্রতিক্রিয়া থাকে। তাই ওষুধ বিহীন কিভাবে সুস্থ থাকা যায় সেই বিষয়ের উপরে আজকের আলোচনা।সুস্থ থাকার অন্যতম একটি উপায় হলো সুষম খাবার,,,।নিয়মিত ও পরিমিত খাবার গ্রহণের মাধ্যমে আমরা সুস্থ থাকতে পারি অনেকাংশে।।

আপনারা জেনে খুশি হবেন যে আমি যখন সুস্বাস্থ্য বিষয়ক সেমিনার করাই,, তখন সামনে উপবিষ্ট থাকে এম.বি বি এস,, এফ. সি. পি এস ডক্টররা। আমি সুস্বাস্থ্য বিষয়ক সেমিনার এবং ক্যারিয়ার বেইজ ট্রেনিং করিয়ে যথেষ্ট সুনাম অর্জন করেছি। আপনারা আমার জন্য দোয়া করবেন এই সেবামূলক কাজটি যেন আমি জীবনের শেষ দিন পর্যন্ত করে যেতে পারি।

IMG_20211231_160958.jpg

প্রোগ্রাম শেষে প্রিয় সোহানের সাথে একটি সেলফি।

নিউট্রিক গ্রুপের পক্ষ থেকে আবারও নতুন বছরের শুভেচ্ছা জানিয়ে আজকের মত বিদায় নিচ্ছি। আগামীতে আবার ও আসব নতুন কোন বিষয় নিয়ে আপনাদের মাঝে। আমি সেলিনা সাথী।। ভাল থাকবেন। সুস্থ থাকবেন। শুভকামনা সবসময়♥♥

IMG_20210830_110535.jpg


siam,.png

dropshadow_1629707620635.jpg

আমি সেলিনা সাথী। আমার প্রফেশন, প্রেজেন্টার, ট্রাইনার ও মোটিভেটর। আমি একজন সমাজ কর্মি ও সংগঠক। এছারা ও তৃনমূল নারী নেতৃত্ব সংঘের নির্বাচিত সভাপতি, বাংলাদেশ। আমি "নারীসংসদ" সংগঠেন প্রতিষ্ঠাতা সভাপতি, ও প্রতিষ্ঠাতা সভাপতি "সাথী পাঠাগার"। আমার লেখা মোট ১০ টি একক ও যৌথ কাব্য গ্রন্থ প্রকাশিত হয়েছে। একুশে বই মেলায় প্রতি বছর একটি করে কাব্য গ্রন্থ প্রকাশের চেস্টা করি। আমার লেখা কাব্যগ্রন্থের মধ্যে "মিস্টি প্রেম" (উপন্যাস), "অশ্রু ভেজা রাত" (কবিতা), "জীবন যখন যেমন" (কবিতা), "একুশের বুকে প্রেম" (কবিতা), "নারীকন্ঠ" (ম্যাগাজিন) অন্যতম।




3zpz8WQe4SNGWd7TzozjPgq3rggennavDx3XPY35pEAVnpq77jw4XPQMecE5Rz5bgPEz1Z1oZLbNW5N67oF5YfojwgQAL2FYSdD4RtUiqqjd7JEiagRSFFDh1UcFPpKDSFF7LXFTUzQazXN5piXY.png


🌼ধন্যবাদ🌼

Sort:  
 3 years ago 

আপু আপনি অনেক ফুলের শুভেচ্ছা পেয়েছেন দেখতে পাচ্ছি কিন্তু তেমন কোন কিছু লেখেননি। আপনার অনুভূতি জানিয়ে বিস্তারিত লিখলে মনে হয় আরো ভালো হতো। আর বেশ কিছু বানান ভুল রয়েছে। আপনার জন্য রইল নতুন বছরের অগ্রিম শুভেচ্ছা।

 3 years ago 

গঠনমূলক মন্তব্য করে আমাকে উৎসাহ প্রদানের জন্য আপনাকে অনেক অনেক ধন্যবাদ জানাচ্ছি আর ভুল ত্রুটি গুলো ধরিয়ে দেয়ার জন্য আপনাকে বন্ধু হিসেবে বিবেচনা করছি। প্লিজ ভুল গুলো ধরিয়ে দেবেন। ভাল থাকবেন শুভকামনা রইল♥♥

 3 years ago 
আপনার আনন্দঘন মুহূর্ত গুলো আমাদের মাঝে খুব সুন্দর ভাবে উপস্থাপন করেছেন আপনি। এভাবে আপনার সম্মান এবং শ্রদ্ধা অটুট থাকুক এই দোয়া করি। সফলতার হাত ধরে এভাবেই এগিয়ে যান এই কামনাই রইল। ধন্যবাদ আপনাকে আপনার এই সুন্দর কিছু মুহূর্ত আমাদের মাঝে শেয়ার করার জন্য।
 3 years ago 

আপনাকেও অনেক অনেক ধন্যবাদ ও কৃতজ্ঞতা জানাচ্ছি খুবই চমৎকার মন্তব্য করে আমাকে আরো বেশি উজ্জীবিত করার জন্য ভাল থাকবেন সুস্থ থাকবেন সুন্দর থাকবেন 2022 সালের আগাম শুভেচ্ছা♥♥

 3 years ago 

আসলেই আপু এটি অনেক বড় সম্মান, আপনাকে দেখলাম ১৯ টি জেলার প্রতিনিধিরা শুভেচ্ছা জানাচ্ছেন যা আসলেই গর্বের একটি বিষয়। আমি ঐখানে থাকলে আমি আপনাকে এই ভাবেই শুভেচ্ছা জানাতাম। আপনার যোগ্যতার কারণে আজকে আপনি এই পর্যায়ে আসতে পেরেছেন। আপনার জন্য শুভকামনা রইল।‌ সেই সাথে রইল ২০২২ সালের শুভেচ্ছা।

 3 years ago 

আসলেই আমার বাবা মায়ের দোয়া আর সেই সাথে আমার চেষ্টা ও আপনাদের সকলের শুভ কামনায় যথেষ্ট সম্মানীয় হয়েছি।19 টি জেলায় আমার এরকম টিম আছে।যাদের টিম লিডার আমি।সত্যি আল্লাহ পাকের অশেষ রহমতে আজ আল্লাহ আমাকে অনেক সম্মানিত করেছেন।।আপনার চমৎকার মন্তব্য পড়ে আমি আর নিজেকে উৎসাহিত বোধ করছি অনেক অনেক ধন্যবাদ ও শুভকামনা জানাচ্ছি। সেই সাথে 2022 সালে অনাবিল শুভেচ্ছা♥♥

 3 years ago 

প্রথমেই আপনাকে জানাই ইংরেজি নববর্ষের শুভেচ্ছা।
আপনি অনেক সুন্দর সময় কাটিয়েছেন। আপনার পোস্টের প্রতিটি শুভেচ্ছা বিনিময়ের ছবি খুব সুন্দর ছিলো। আপনার নিউট্রিক গ্রুপের জন্য শুভকামনা রইলো। ভালো থাকবেন। ❣️

 3 years ago 

বাহ্ খুব ভালো লাগছে এত এত শুভেচ্ছা পেতে দেখে। এটাও কিন্তু অনেক বড় ভাগ্যের ব্যাপার দিদি। একটা মহৎ কাজ করে চলেছেন। সৃষ্টিকর্তার কাছে প্রার্থনা করি আপনার সফলতার ধারা অব্যাহত থাকুক।

 3 years ago 

আসলে শুভেচ্ছা পেতে সকলেরই ভালো লাগে। আপনার গঠনমূলক মন্তব্য আমাকে আরো বেশি অনুপ্রাণিত করেছে। তাই আপনাকে নতুন বছরের অনাবিল শুভেচ্ছা। সেই সাথে অফুরন্ত ধন্যবাদ ও কৃতজ্ঞতা। ভালো থাকবেন সব সময় দিদি মনি♥♥

Coin Marketplace

STEEM 0.20
TRX 0.13
JST 0.030
BTC 64768.36
ETH 3436.88
USDT 1.00
SBD 2.51