টার্গেট ডিসেম্বর সিজন ২ পাওয়ার আপ প্রতিযোগীতায়- ৩১ ~ পাওয়ার আপ ১০০ স্টিম।

in আমার বাংলা ব্লগ2 years ago


সসালামু আলাইকুম

টার্গেট ডিসেম্বর সিজন ২ এর পাওয়ার আপ প্রতিযোগিতায় আপনাদেরকে স্বাগত জানাচ্ছি।আশা করি সকলেই ভাল আছেন। আলহামদুলিল্লাহ আমি অনেক ভালো আছি। আমার বাংলা ব্লগে পাওয়ার আপ প্রতিযোগিতায় অংশগ্রহণ করতে পেরে নিজেকে অনেক ভাগ্যবতী বলে মনে করছি।এভাবে নিয়মিত পাওয়ার অ্যপের মাধ্যমে আমি আমার অবস্থানকে আরো শক্তিশালী করতে এই ধারাকে অব্যাহত রাখার চেষ্টা করব ইনশাআল্লাহ।



তাই সমস্বরে বলতে চাই
নিয়মিত পাওয়ার আপ করি
সক্ষমতা বৃদ্ধি করি



Pink Girl Power Wallpaper.png



আমরা জানি ইতিমধ্যেই টার্গেট ডিসেম্বরে সিজন ২ চালু হয়ে গেছে। আজ আমি আমার নতুন টার্গেট সেট করতে চাই।। আমি আগামী ডিসেম্বর মাসের মধ্যে ৫০০০ স্টিম পাওয়ার বানাতে ইচ্ছুক । ইতিমধ্যে আমি ৩৩৪৮ এসপি করতে সক্ষম হয়েছি। প্রতি সপ্তাহে একটি নির্দিষ্ট এমাউন্টের পাওয়ার বৃদ্ধি করতে না পারলেও ধীরে ধীরে আমার টার্গেটে পৌঁছে যাব ইনশাআল্লাহ।


এসপ্তাহে আমার ওয়ালেটে ৩২৪৮ স্টিম পাওয়ার ছিল। আজ আমি ১০০ স্টিম পাওয়ার আপ করলাম।
বর্তমানে আমার ওয়ালেটে ৩৩৪৮ স্টিম পাওয়ার বৃদ্ধি করেছি সেটির পর্যায়ক্রমিক স্টেপগুলো নিম্নে দেওয়া হলঃ


IMG_20220815_233749.jpg

siam 2.png

IMG_20220815_233838.jpg

siam 2.png

IMG_20220815_233920.jpg

siam 2.png

image.png


dropshadow_1629707620635.jpg

আমি সেলিনা সাথী। আমার প্রফেশন, প্রেজেন্টার, ট্রেইনার ও মোটিভেটর। আমি একজন সমাজ কর্মি ও সংগঠক। এছারা ও তৃনমূল নারী নেতৃত্ব সংঘের নির্বাচিত সভাপতি বাংলাদেশ। আমি "নারীসংসদ"
এর প্রতিষ্ঠাতা সভাপতি, ও প্রতিষ্ঠাতা সভাপতি "সাথী পাঠাগার"। আমার লেখা মোট ১০ টি একক ও যৌথ কাব্য গ্রন্থ প্রকাশিত হয়েছে। একুশে বই মেলায় প্রতি বছর একটি করে কাব্য গ্রন্থ প্রকাশের চেস্টা করি। আমার লেখা কাব্যগ্রন্থের মধ্যে "মিস্টি প্রেম" (উপন্যাস), "অশ্রু ভেজা রাত" (কবিতা), "জীবন যখন যেমন" (কবিতা), "একুশের বুকে প্রেম" (কবিতা), "নারীকন্ঠ" (ম্যাগাজিন) অন্যতম।




image.png


🌼ধন্যবাদ🌼

Sort:  
 2 years ago 

আপনি আজ আমাদের মাঝে 💯 স্টিম পাওয়ার আপ করেছেন। আসলে আপনার লক্ষ্য অনেক বড় আর এভাবে আপনি পাওয়ার আপ করতে থাকলে আপনার লক্ষ্যে পৌঁছাতে পারবেন। পাওয়ার আপ মানে আমরা জানি নিজের ক্ষমতাকে বৃদ্ধি। আর সেই ক্ষমতা কে আপনি দিন দিন বৃদ্ধি করতে চলেছেন।ধন্যবাদ এত সুন্দর একটি পোস্ট শেয়ার করার জন্য।

এভাবে আমরা প্রত্যেক পাওয়ার আপ করার মাধ্যমে নিজেদের শক্তি গুলো বাড়াতে থাকব।

 2 years ago 

পাওয়ার আপ মানে নিজের সক্ষমতাকে বৃদ্ধি করা। নিজের শক্তিকে বাড়ানো। এভাবে ধীরে ধীরে সামনের দিকে এগিয়ে যান ভাই। আশা করছি অতিদ্রুত আপনি আপনার লক্ষ্যে পৌঁছে যাবেন। শুভকামনা রইলো আপনার ভবিষ্যতের জন্য।

 2 years ago 

টুকি টুকি করে অনেকগুলো স্টিম জমিয়ে ফেলেছেন।সবগুলো একসাথে পাওয়ার আপ করে দিলে আরো একটু বেশি এগিয়ে যেতেন ডলফিন হওয়ার দৌড়ে।😁

 2 years ago 

অও,আপু আপনাকে পাওয়ার আপ করতে দেখে খুবই ভালো লাগলো।আশা করি সময়ের আগেই আপনার টার্গেট পূরণ হবে।বড়ো এমাউন্ট পাওয়ার আপ করেছেন আপনি, শুভকামনা রইলো আপু।

 2 years ago 

নিজের ক্ষমতাকে বৃদ্ধি করতে নিয়মিত পাওয়ার আপ করে যাচ্ছেন। আপনার পাওয়ার আপ দেখতে পেয়ে খুবই ভালো লাগলো, শুভকামনা রইল।

 2 years ago 

পাওয়ার আপ করতে করতে ভালো একটি পাওয়ার অর্জন করেছেন। আশা করি এ ধারাবাহিকতা বজায় রাখলে অনেক দূরে যেতে পারবেন ধন্যবাদ আপনাকে ভালো থাকবেন সব সময়।

 2 years ago 

পাওয়ার বৃদ্ধি মানেই নিজের সক্ষমতা বৃদ্ধি। অনেক বড় একটি অ‍্যামাউন্ট পাওয়ার আপ করেছেন। পাওয়ার বৃদ্ধি মানেই নিজের সক্ষমতা বৃদ্ধি। আপনার জন্য শুভকামনা আপু। এভাবেই এগিয়ে যান। অভিনন্দন।।

 2 years ago 

১০০ স্টিম খুব বড় একটি এমাউন্ট আপু আপনি পাওয়ার আপ করেছেন । আশা করি এভাবে পাওয়ার আপ করতে থাকলে খুব শীঘ্রই ডলফিন টার্গেট পূরণ করতে পারবেন ।আপনার জন্য শুভকামনা রইল ।

 2 years ago 

অনেক বড় একটি এমাউন্ট পাওয়ার আপ করেছেন আপু। যা দেখে খুবই ভালো লাগলো। এভাবেই পাওয়ার আপের ধারাবাহিকতা ধরে রাখুন। সফলতা একদিন আসবেই। শুভকামনা রইল আপনার জন্য আপু।

Coin Marketplace

STEEM 0.19
TRX 0.15
JST 0.029
BTC 63350.70
ETH 2595.60
USDT 1.00
SBD 2.85