তনুজা দিদির "ভালোবাসা" এর অনুলিপি "ভালোবাসা"১০% প্রিয় লাজুক খ্যাঁক এর জন্য ||

in আমার বাংলা ব্লগ3 years ago (edited)

আসসালামু আলাইকুম

IMG_20211205_104739.jpg

20210925_090518.jpg

সকলকে শুভেচ্ছা আশা করি সবাই ভাল আছেন আলহামদুলিল্লাহ আমি অনেক ভালো আছি।

20210925_090518.jpg

কবিতার সাথে আমার সখ্যতা সেই ছোটবেলা থেকে।কবিতা লিখতে পড়তে আমার ভীষণ ভালো লাগে।তবে এটুকু জানি কবিতা আর আমি একই অঙ্গে এত রূপ।

20210925_090518.jpg

গতকাল তনুজা বৌদির ভালোবাসা কবিতাটি পড়ে আমার মনে উদয় হলো কবিতার অনুলিপি "ভালোবাসা"।তাই আজ এই কবিতাটি আপনাদের মাঝে তুলে ধরলাম আশা করি আপনাদের ভালো লাগবে।


IMG_20211205_104739.jpg


siam,.png

ভালোবাসা

siam,.png


আশা তুমি, ভাষা তুমি,
তুমিই ভালোবাসা
এক পলকের কাঁদা তুমি
এক নিমিষে হাসা


গভীর প্রেমের আলতো পরশ
আমার শিহরণ
তুমি ছাড়া কোন কিছুই
চায় না আমার মন


অমর প্রেমের ভালোবাসা
দীর্ঘজীবী হোক
পালিয়ে যাক জীবন থেকে
অভিমানের রোগ♥♥


IMG_20210830_110535.jpg


siam,.png

dropshadow_1629707620635.jpg

আমি সেলিনা সাথী। আমার প্রফেশন, প্রেজেন্টার, ট্রাইনার ও মোটিভেটর। আমি একজন সমাজ কর্মি ও সংগঠক। এছারা ও তৃনমূল নারী নেতৃত্ব সংঘের নির্বাচিত সভাপতি, বাংলাদেশ। আমি "নারীসংসদ" সংগঠেন প্রতিষ্ঠাতা সভাপতি, ও প্রতিষ্ঠাতা সভাপতি "সাথী পাঠাগার"। আমার লেখা মোট ১০ টি একক ও যৌথ কাব্য গ্রন্থ প্রকাশিত হয়েছে। একুশে বই মেলায় প্রতি বছর একটি করে কাব্য গ্রন্থ প্রকাশের চেস্টা করি। আমার লেখা কাব্যগ্রন্থের মধ্যে "মিস্টি প্রেম" (উপন্যাস), "অশ্রু ভেজা রাত" (কবিতা), "জীবন যখন যেমন" (কবিতা), "একুশের বুকে প্রেম" (কবিতা), "নারীকন্ঠ" (ম্যাগাজিন) অন্যতম।




3zpz8WQe4SNGWd7TzozjPgq3rggennavDx3XPY35pEAVnpq77jw4XPQMecE5Rz5bgPEz1Z1oZLbNW5N67oF5YfojwgQAL2FYSdD4RtUiqqjd7JEiagRSFFDh1UcFPpKDSFF7LXFTUzQazXN5piXY.png


🌼ধন্যবাদ🌼

Sort:  
 3 years ago 

গভীর প্রেমের আলতো পরশ
আমার শিহরণ
তুমি ছাড়া কোন কিছুই
চায় না আমার মন

  • আপনার পোস্টগুলো আমি যতই পড়ি ততই অবাক হয়ে যাই, আপনি এত সৃষ্টিশীল মনোভাব নিয়ে কিভাবে এত গুছিয়ে এবং মিলিয়ে মিলিয়ে আমাদের মাঝে কবিতাগুলো উপস্থাপন করেন, কি বলবো আপু এককথায় অসাধারণ কবিতা ছিল। আপনার জন্য শুভকামনা রইল।
 3 years ago 

আপনাদের উৎসাহ আপনাদের অনুপ্রেরণা আমার সৃষ্টিশীলতাকে আরো উজ্জীবিত করে মূলত আপনাদের অনুপ্রেরণা আপনাদের উৎসাহ আপনাদের ভালোবাসায় এত সুন্দর গুছিয়ে লিখতে পারি।।

অনেক অনেক শুভেচ্ছা ও দোয়া আপনার জন্য।
সেইসাথে অশেষ ভালোবাসা♥♥

 3 years ago 

ভালোবাসা নিয়ে আপনি খুবই সুন্দর একটি কবিতা লিখেছেন, এই কবিতাটি আমার অনেক ভালো লেগেছে। আপনি খুবই সুন্দর ভাবে কবিতা উপস্থাপন করেছেন। আপনার কবিতা পড়ে আমার অনেক পছন্দ হয়েছে। আপনার জন্য শুভকামনা।

 3 years ago 

চমৎকারভাবে উৎসাহ অনুপ্রেরণা দেয়ার জন্য আপনাকে অসংখ্য অসংখ্য ধন্যবাদ ও কৃতজ্ঞতা♥♥

 3 years ago 

আপনার কবিতাটি ছোট হলেও অসাধারণ একটি ভালবাসার কবিতা লিখেছেন। আমার কাছে আপনার কবিতাটি খুবই ভালো লেগেছে ।অসাধারণ প্রতিভার অধিকারী আপনি ।এত সুন্দর সুন্দর কবিতা কিভাবে লিখে ফেলেন অবাক হয়ে যাই ।ধন্যবাদ আপনাকে এত সুন্দর একটি কবিতা আমাদের মাঝে শেয়ার করার জন্য ।আপনার জন্য অনেক অনেক শুভকামনা রইল।

 3 years ago 

সুন্দর লিখেছেন কবিতা টি। যদিও আপনার কবিতা দারুন হয় সব সময়। চালিয়ে যান। আরো কবিতার অপেক্ষায় রইলাম। ধন্যবাদ।

Coin Marketplace

STEEM 0.18
TRX 0.16
JST 0.030
BTC 62663.38
ETH 2445.34
USDT 1.00
SBD 2.67