পুরনো দিনের জনপ্রিয় গান "আমার গরুর গাড়িতে বউ সাজিয়ে" গানটির ডুয়েট কভার,,,



আসসালামু আলাইকুম

সকলকে শুভেচ্ছা। আশা করি সবাই ভাল আছেন। আলহামদুলিল্লাহ আমি অনেক ভালো আছি।


IMG_20220524_153156.jpg



siam,.png

বন্ধুরা,, আজ আমি আরেকটি ডুয়েট গান নিয়ে হাজির হয়েছি আপনাদের মাঝে। অনেক পুরনো দিনের একটি গান।আশির দশকে আঁখি মিলন ছায়াছবির এইগানটি একসময়ের খুবই জনপ্রিয় ছিল।আর এই গানটি শুনতে আমার ভীষণ মজা লাগে খুব বেশি ইনজয় করি।পুরনো দিনের এসব গান এখন আর তেমন একটা শুনতে পাওয়া যায় না।তাই ভাবলাম একটু বেসুরে গলায় না হয় আপনাদের সাথে আরও একবার সেই পুরনো গান নতুন করে শেয়ার করি।এ জন্যই আমার আজকের এই আয়োজন।গানটি কভার করেছি আমরা দুজন মিলে।আমার খুবই প্রিয় একজন ভাইয়া।এবং আমি।আশা করি গানটির সকলেই উপভোগ করবেন।তো চলুন দেরী না করে শুরু করা যাক।


siam,.png

গানের কথাঃ আমার গরুর গাড়িতে বউ সাজিয়ে

শিল্পীঃ এন্ড্রু কিশোর ও সামিনা চৌধুরী।

গানের কথাঃআহমেদ ইমতিয়াজ বুলবুল।

ছায়াছবিঃ আঁখি মিলন

কভারঃ সেলিনা সাথী ও বাবু।

siam,.png

ভিডিও লিংক-

siam,.png





siam,.png

গানের লিরিক্স

hআমার গরুর গাড়িতে বউ সাজিয়ে
ধুত্তুর-ধুত্তুর-ধুত্তুর-ধু সানাই বাজিয়ে
আরে যাবো তোমায় শ্বশুরবাড়ি নিয়ে
আরে যাবো তোমায় শ্বশুরবাড়ি নিয়ে
তোমার ভাঙ্গা গাড়িতে আমি যাবো না
কারো ঘরের ঘরণী আমি হবো না
করবো না তো কোনোদিনও বিয়ে
আরে যাবো তোমায় শ্বশুরবাড়ি নিয়ে
কেন বোঝো না তুমি আমার ইশারা
আমি দেবো না এ মন কাউকে তুমি ছাড়া
কেন বোঝো না তুমি আমার ইশারা
আমি দেবো না এ মন কাউকে তুমি ছাড়া
তোমায় ঘরবাড়ি আমার লিখে দিবো বুঝিয়ে
তোমায় নিয়ে যাবো হায় পৃথিবীকে জানিয়ে
আমার গরুর গাড়িতে বউ সাজিয়ে
ধুত্তুর-ধুত্তুর-ধুত্তুর-ধু সানাই বাজিয়ে
আরে যাবো তোমায় শ্বশুরবাড়ি নিয়ে
আরে যাবো তোমায় শ্বশুরবাড়ি নিয়ে
তোমার ভাঙ্গা গাড়িতে আমি যাবো না
কারো ঘরের ঘরণী আমি হবো না
করবো না তো কোনোদিনও বিয়ে
আরে যাবো তোমায় শ্বশুরবাড়ি নিয়ে



siam,.png

dropshadow_1629707620635.jpg

আমি সেলিনা সাথী। আমার প্রফেশন, প্রেজেন্টার, ট্রেইনার ও মোটিভেটর। আমি একজন সমাজ কর্মি ও সংগঠক। এছারা ও তৃনমূল নারী নেতৃত্ব সংঘের নির্বাচিত সভাপতি বাংলাদেশ। আমি "নারীসংসদ"

এর প্রতিষ্ঠাতা সভাপতি, ও প্রতিষ্ঠাতা সভাপতি "সাথী পাঠাগার"। আমার লেখা মোট ১০ টি একক ও যৌথ কাব্য গ্রন্থ প্রকাশিত হয়েছে। একুশে বই মেলায় প্রতি বছর একটি করে কাব্য গ্রন্থ প্রকাশের চেস্টা করি। আমার লেখা কাব্যগ্রন্থের মধ্যে "মিস্টি প্রেম" (উপন্যাস), "অশ্রু ভেজা রাত" (কবিতা), "জীবন যখন যেমন" (কবিতা), "একুশের বুকে প্রেম" (কবিতা), "নারীকন্ঠ" (ম্যাগাজিন) অন্যতম।




3zpz8WQe4SNGWd7TzozjPgq3rggennavDx3XPY35pEAVnpq77jw4XPQMecE5Rz5bgPEz1Z1oZLbNW5N67oF5YfojwgQAL2FYSdD4RtUiqqjd7JEiagRSFFDh1UcFPpKDSFF7LXFTUzQazXN5piXY.png


🌼ধন্যবাদ🌼

Sort:  
 2 years ago 

আপু আপনি পুরনো দিনের খুব সুন্দর একটি জনপ্রিয় ডুয়েট গান পরিবেশন করে শুনেছেন। আপনাদের কন্ঠে এই গানটি এত সুন্দর লাগছে বলে প্রকাশ করা যাবে না। আসলে এই গানটি এখনো মাঝে মাঝে বিভিন্ন প্রেমিকযুগলের মাঝে বলতে শোনা যায় ।এটি কালজয়ী গান। গানের কথাগুলো চমৎকার। এই গানের বাংলা সিনেমাটি আমার মনে নেই তবে আমি দেখেছি। এত সুন্দর জনপ্রিয় গান আমাদের মাঝে আপনার কন্ঠে পরিবেশন করার জন্য আপনাকে অসংখ্য ধন্যবাদ।

 2 years ago 

আপু ডুয়েট গান করা আসলেই অনেক কঠিন।একটি বিষয়। তারপরেও আমি চেষ্টা করেছি আপনাদের বিনোদন দেয়ার জন্য♥

 2 years ago 

সত্যিই অসাধারণ হয়েছে আপু। গত দুই থেকে তিনদিন আগেও আপনার একটি ডুয়েট গান শুনেছিলাম। এরপর অপেক্ষায় ছিলাম কখন আপনি আবার এমন গান শেয়ার করবেন। দারুণভাবে উপভোগ করেছি আপনার আজকের এই গানটি। আপনাকে অসংখ্য ধন্যবাদ এত সুন্দর একটি গানের কভার আমাদের সাথে শেয়ার করার জন্য।

 2 years ago 

আপনাদের অনুপ্রেরণায় আমি অনেক বেশি উজ্জীবিত হই।গান গাইতে পারি না শুধু বিনোদন নেওয়ার এবং দেওয়ার জন্য চেষ্টা করি।সুন্দর মন্তব্য করে পাশে থাকার জন্য ধন্যবাদ।♥♥

 2 years ago 

অনেক দিন আগের গান।বেশ ভালোই লাগে গানটা।আপু আপনি সুন্দর সুন্দর গান উপহার দিচ্ছেন।ভালো ছিলো।ধন্যবাদ।

 2 years ago 

আসলে পুরনো এই গানগুলো যেন হৃদয় ছুঁয়ে যায়।তোমার ভালো লেগেছে জেনে আমারও ভালো লাগলো ভালো থেকো প্রিয় আপুমনি♥♥

 2 years ago 

আপু অনেক চমৎকার একটি গান গেয়েছেন আজ আপনি। পুরনো দিনের গান গুলো অনেক ভালো লাগে আমার কাছে। এই গানটি অনেক জনপ্রিয় একটি গান। আমি অনেক দেখতাম বিটিভি তে। আমাদের মাঝে শেয়ার করেছেন অনেক ভালো লাগলো।

 2 years ago 

আসলে গানের কথাগুলো সরাসরি হৃদয় কে স্পর্শ করে। পুরনো দিনের গান গুলো আসলে এমনই।
♥♥

 2 years ago 

আহা পুরানো দিনের সেই গান।😍
খুব সুন্দর কভার করেছেন আপু। ব্যাকগ্রাউন্ড মিউজিকের সাথে শুনতে বেশ ভালই লাগছে। ধন্যবাদ আপনাকে সুন্দর উপস্থাপনা শেয়ার করার জন্য।

 2 years ago 

পুরনো দিনের এই গানটি আপনার ভালো লেগেছে জেনে আমারও ভালো লাগলো। দোয়া করবেন আগামীতে যেন আরো সুন্দর করে গান গাইতে শিখতে পারি♥♥।

 2 years ago 

আপু, পুরনো দিনের জনপ্রিয় গানটি শুনে ভীষণ আনন্দ উপভোগ করলাম। আপনার গান সব সময় আমার খুবই ভালো লাগে। আজকের গানটিও আমার কাছে ভীষণ ভালো লেগেছে। পরবর্তী সময়ে আপনি আরো সুন্দর সুন্দর গান আমাদের মাঝে পরিবেশন করবেন বলে আশা করছি। খুবই জনপ্রিয় একটি গান অসাধারণ সুন্দর কন্ঠে গেয়ে শোনানোর জন্য অনেক অনেক ধন্যবাদ।

 2 years ago 

এতো চমৎকার করে উৎসাহ দেয়ার জন্য আপনাকে অনেক অনেক ধন্যবাদ এবং কৃতজ্ঞতা জ্ঞাপন করছি আপনার মন্তব্যগুলো আমাকে অনেক বেশি অনুপ্রাণিত করে।♥♥

 2 years ago 

বাহ আপু অসাধারণ!! গত কিছুদিন আগেও আমি আপনার ডুয়েট গান শুনেছি বেশ সুন্দর লাগছিল।আজকে আপনি আপনার মিষ্টি কন্ঠে একটি গান কভার করেছেন।আপনাকে অনেক অনেক ধন্যবাদ আপু এত সুন্দর সুন্দর গান আমাদের মাঝে উপহার দেওয়ার জন্য।আপনার জন্য শুভেচ্ছা ও ভালোবাসা রইলো।

 2 years ago 

জি আপু মনি পরপর দুটি ডুয়েট গান করলাম শখের বশে আপনার ভালো লেগেছে জেনে খুশি হলাম।♥♥

 2 years ago 

ওয়াও আপু পুরনো দিনের এই গানটি আমার কাছে ও খুব ভালো লাগে শুনতে। আপনারা দুজনই খুব সুন্দর করে কাভার করেছেন গানটি শুনে খুব ভালো লাগলো। সত্যি বলতে খুবই চমৎকার হয়েছে আপনাদের ডুয়েট গান। পরবর্তী আবারো আপনাদের দুজনের ডুয়েট গান শোনার অপেক্ষায় রইলাম। অসংখ্য ধন্যবাদ আপু এত সুন্দর একটি গান আমাদের মাঝে শেয়ার করার জন্য আপনার জন্য অনেক অনেক শুভেচ্ছা রইল।

 2 years ago 

খুবই সুন্দর করে মন্তব্য করে গুছিয়ে আমাকে উৎসাহ দিয়েছেন এ জন্য অনেক অনেক ধন্যবাদ ও কৃতজ্ঞতা। আগামীতে আরো সুন্দর গান নিয়ে আসার চেষ্টা করব।তবে আমি তো গান গাইতে পারি না। চেষ্টা করছি মাত্র।♥♥

 2 years ago 

চমৎকারভাবে এই পুরনো দিনের ডুয়েট গানটি পরিবেশন করলেন। যা শুনে মুগ্ধ হয়ে গেলাম।
আপনাদের কন্ঠে গানটি জাষ্ট অসাধারণ হয়েছে 👌
দোয়া রইল এগিয়ে যান এভাবেই 🤗

 2 years ago 

আপনার মন্তব্য পড়ে আমি অনেক খুশি হলাম। আপনার ভালো লেগেছে জেনে খুব ভালো লাগলো।
♥♥

 2 years ago 

খুবই চমৎকার একটি গান কভার করে আপনি আমাদের মাঝে শেয়ার করেছেন শুনে খুবই ভালো লাগলো আমি মাঝে মাঝে এই গানটি ইউটিউবে। আপনাদের কন্ঠ শুনে আমার অনেক বেশি ভালো লেগেছে সুন্দর উপস্থাপনার মাধ্যমে আমাদের মাঝে শেয়ার করার জন্য ধন্যবাদ।

 2 years ago 

আসলে পুরনো দিনের এই গানগুলো আজীবন বেঁচে থাকবে মানুষের হৃদয়ে।গানটি আমার ও খুব প্রিয় তাই শেয়ার করলাম।♥♥

Coin Marketplace

STEEM 0.20
TRX 0.14
JST 0.030
BTC 66937.04
ETH 3270.78
USDT 1.00
SBD 2.74